সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sayanbose বাংলা চটি কাহিনী (BCK) 05-01-2021

 

পাঁচটি শিকারের কাহিনিঃ পর্ব ৪
বিকেলের ঘটনার পর বিল্টু কখন ঘুমিয়ে পরেছে বুঝতেই পারেনি। উঠে দেখে সন্ধ্যা হয়ে গেছে। পাশে বাবান শুয়েছিল কিন্তু এখন আর নেই, জামাটা গলিয়ে নিচে নেমে বিল্টু দেখল বাবান বাইরের চৌকিতে বসে পা দোলাচ্ছে। বাবানকে দেখে বিল্টু জিজ্ঞেস করল,”কিরে এখানে বসে কি করছিস ভিতরে চল!”
বাবান বলল,”না গো মা তো নিচের ফোনে ফোন করে বলল যে নিমাই দা আসবে ও বাড়ি থেকে নিয়ে যেতে।”
নিমাইদা বাবানদের বাড়ি কাজ করে। বিল্টু সেটা জানত, তাই বাবান চলে যাবে শুনে তার খুশি যেন মনে ধরল না। তাও যা হোক করে আটকে রেখে বলল,”আচ্ছা এসব আবার কখন হল?”।
বাবান গেটের দিকে তাকিয়ে থেকে বলল,”একটু আগেই তো!”
তার কিছুক্ষন পরেই নিমাইদা এসে বাবান কে নিয়ে গেলেন। বাবানের মনটা খারাপ দিদানকে এরকম ভাবে নিয়ে যেতে দেখে।
বিল্টুর অবশ্য সে সবের কোন কিছুই নেই। বাবান চলে যেতে সে ভালো করে সদরের দরজাটা দিয়ে এল। তারপর রান্না ঘরে উকি দিতেই দেখল ডলি দাঁড়িয়ে রান্না করছে। তার দিকে পিছন ফিরে থাকায় ডলি দেখতে পেল না বিল্টু কখন তার পিছনে এসে দাড়িয়েছে। বিল্টু পিছন থেকে ডলির কোমড়টা জড়িয়ে ধরে ঘাড়ে চুমু খেতেই ডলি একটু চমকে উঠল।
তারপর আস্তে আস্তে বলে উঠল,”আহ, ছাড়ো আমাকে বাইরে ছোড়দাবাবু আছে। দেখলে কেলেঙ্কারি হয়ে যাবে।”
বিল্টু তার কানের কাছে মুখ এনে বলল,”কেউ নেই সোনা। আজকে শুধু তুমি আর আমি!”
“যাহ, অসভ্য!”, বলে ডলি বিল্টুর হাত ছাড়িয়ে দিতে গেল, কিন্তু পারল না, বিল্টু আরো জোরে চেপে ধরল।
“আহহ, কি করছ! রান্না বাকি এখনও!”
“আজকে তোকে খাবতো, আর রান্না কিসের!”
“আচ্ছা তা তখন যে ওই তোমার মুঠোফোনে কিসব করলে, ওরকম জোর করলে আমি কিন্তু কিছু করতে দেব না!”
বিল্টু একহাতে গলাটা জড়িয়ে চেপে ধরে বলল,”যা বলব যেমন করে করব তেমন করে তুই আমার চোদা খাবি! বুঝলি?”
বিল্টুর এরকম রূপে ডলি আস্তে আস্তে মাথা নাড়ল। আবার শুরু হল চুমুর বন্যা। ডলির নিচে ততক্ষনে বন্যা বইছে। সে মুখে যতই বলুক এরকম জোর করে চোদা ব্যাপারটা তার নেহাত খারাপ লাগে না।
বিল্টু এবার দু হাতে ম্যাক্সির সামনেটা ধরে একটান মারল। হাটুর নিচে অব্ধি যাওয়া পুরোনো রঙ চটা ম্যাক্সিটা ফড়ফড় করে দুভাগে ছিড়ে গেল।
“এ কি করলে!”
“আজকে থেকে তুই আমার সামনের ল্যাংটা থাকবি।”,বলে বিল্টু ডলিকে বসে বলল। ডলি মেঝেতে বসে বিল্টুর বারমুডার দড়ি খুলে খাড়া বাড়াটা মুখে চালান করে দিল। বিল্টু পিছিয়ে এসে একটা চেয়ারে বসল তারপর কি মনে হতে ডলির কোমড়টা নিচু হয়ে জড়িয়ে ধরল। বিল্টুর বাড়া মুখে নিয়ে ডলি কিছু বলতে পারছিল না কিন্তু ” উম্মম্মম্মম্মম” করে হাল্কা গোঙানীর আওয়াজ করল। বিল্টু তাতে কান না দিয়ে ডলির পোদটা ধরে তাকে ধরে উলটে দিল। ফলে তার গুদটা বিল্টুর মুখের সামনে আর উলটো হয়ে ডলি বিল্টুর বাড়া চুসছে। বিল্টু এক আঙুলে আস্তে আস্তে গুদের ফুটোয় ঢোকাতে লাগল, তারপর আস্তে আস্তে জিভ দিয়ে চাটতে লাগল। ডলি বিল্টুর বাড়াটা মুখ থেকে বার করতে যাচ্ছিল শিতকার দেবে বলে। তার আগেই বিল্টু আরেকহাতে তার মুখটা বাড়ায় চেপে ধরে বাড়া দিয়ে আস্তে আস্তে থাপাতে লাগল মুখের ভিতর। কিছুক্ষন চলার পর ডলির গুদ রসে হর হর করতে লাগল৷ তখন ডলিকে ছেড়ে দিয়ে বলল,”উঠে গিয়ে বস!” বলে গ্যাস ওভেনের পাশের স্ল্যাবটা দেখিয়ে দিল। ডলি উঠে সেখানে গিয়ে বসল লক্ষী মেয়ের মত। বিল্টু এগিয়ে গিয়ে তার পাছাটা টেনে একটু এগিয়ে এনে তারপর নিজের বাড়াটা গুদের মুখে ঢুকিয়ে আস্তে আস্তে সেটা ঘসতে লাগল।
“আহহহহ, আর পারছি না এবার চোদ!”, ডলি বলে উঠল।
“ঠিক বলছিস?”, বিল্টু জিজ্ঞেস করল।
“হ্যাঁ!”
বিল্টু এবার গায়ের জোরে একঠাপে প্রায় পুরো বাড়াটা ঢুকিয়ে দিল। ডলি চিৎকার করে উঠল আর দুহাতে বিল্টুকে জড়িয়ে ধরে পিঠে নখ বসিয়ে দিল। বিল্টু এবার ঠাপানো শুরু করল গায়ের জোরে থপথপ শব্দে রান্নাঘর ভরে উঠল। ডলি “উউউউউউউউউ” শব্দে থাপ খেতে থাকল।
“বল মাগী এবার আর আটকাবি?”,বিল্টু হিংস্র ভাবে বলল
“নাহহহ!”, দুচোখ বুঝে উত্তর দিল ডলি
“বল ‘আমি বিল্টুবাবুর পোষা মাগী! বিল্টুবাবু আমাকে যখন ইচ্ছে চুদতে পারে’! ”
“ইসশহহহহহহ নাহ আমি পারব না!”
বিল্টু ওর গুদ থেকে বাড়াটা বাড় করে আবার একথাপে পুরোটা ঢুকিয়ে দিতেই ককিয়ে উঠল ডলি।
“বল নাহলে আরো খাবি!”
“আচ্ছা আমি তোমার পোষা মাগী তুমি আমাকে যখন ইচ্ছে চুদতে পারো!”
বিল্টু গুদ থেকে বার করে নিয়ে বলল,”চল!”
পাশের ঘরে এনে খাটে ধাক্কা মেরে ফেলে দিল ডলিকে তারপর ওর ওপর পিছন থেকে ঝাপিয়ে পড়ল বিল্টু। ডলির পোদটা উচু করে বাড়াটা আবার গুদে চালান করে থাপাতে লাগল৷ পুরোণো দিনের কাঠের তৈরী খাটটা প্রচন্ড শব্দে কাপতে লাগল।
ডলি এতক্ষন সহ্য করে নিজের শেষ মান ইজ্জত জলাঞ্জলি দিয়ে চিৎকার করে উঠল,”আহহহ চোদ চোদ চুদে ফাটিয়ে দে আমার গুদটা, শালা আহহ আহহহ আরো জোরে!”
বিল্টু ডলির মুখ খুলেছে দেখে ওর দুধের বোটা গুলো একবার মুচড়ে দিয়ে এক হাতে একটা দুধ খামছে অন্য হাতে ডলির ঘাড়টা ঘুড়িয়ে চুমু খেতে লাগল।
বেশ কিছুক্ষন চলার পর ডলি বলল,”আমার হয়ে এসেছে!”
বিল্টু বলল,”আচ্ছা!”
তারপর একহাতে গুদের মুখে নাড়াতে লাগল আর অন্যহাতের আঙুল ওর মুখে ঢুকিয়ে দিল। কিছুক্ষন পরেই ডলির গুদে বন্যা বয়ে গেল। বিল্টু ওর বাড়াটা বার করে নেতিয়ে পরা ডলির মুখে ঢুকিয়ে দিল।
ডলির মুখে বেশিক্ষন রইল না। কিছুক্ষন পরেই সব ফ্যাদা ডলির মুখে ঢেলে দিয়ে পাশে শুয়ে পড়ল।
ডলি ঘুমিয়ে পড়লেও বিল্টু জেগেছিল তাই জানলার বাইরের খচমচ আওয়াজটা হঠাৎ কানে যেতে উঠে বসল বিল্টু। পাশের টেবিল থেকে টর্চটা নিয়ে ওপরের বারান্দায় যেতেই দেখল পাশের গলিতে কারা যেন কি করছে। একটা মেয়ে আর একটা বয়স্ক লোকের কথা কানে আসছিল। বিল্টু সেদিকে টর্চ মারতেই অবাক হয়ে গেল। একি দেখছে সে, পাশের বাড়ির কেয়া বৌদি ওপাড়ার বিশু কাকুর বাড়া চুষে দিচ্ছে। বিশু কাকুর অনেক বয়েস তাই ছোট্ট বাড়াটা দেখে হাসিই পেল বিল্টুর। টর্চের আলো পড়তেই দুজনে পড়িমরি করে পালাল।
বিল্টু একটা হাসি দিয়ে মনে মনে ভাবল,”উপারওয়ালা যাব দেতা হেয়, ছাপ্পার ফারকে দেতা হায়!”
ক্রমশ………
আপনাদের মতামত জানাতে যোগাযোগ করুনঃ-
thefwritebox@gmail.com(Hangouts & Mail)

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments