সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ titli1995 বাংলা চটি কাহিনী (BCK) 07-08-2019

 

পূর্ববর্তী পর্বের লিঙ্ক 
একটা জিনিষ আমার কাছে পরিষ্কার হয়ে গেলো, আমাদের বাড়িতে অজাচার সেক্স এটা আজকের ঘটনা নয়, অনেক আগে থেকেই এটা চলে আসছে। এদিকে আমি মা আর বড় জ্যাঠাকে দেখতে পেলাম না, আমি জানি দুপুরে মা দাদুর কাছে গিয়ে চোদন খায় মাঝেমাঝে কিন্তু বড় জ্যাঠা কোথায় গেলো। আসলে আজ দোকান কোনও কারণে বন্ধ ছিল তাই বাড়ির সব পুরুষ বাড়িতেই আছে।
যাহোক আমি ঠিক করলাম আমি একবার দাদুর ঘরে গিয়ে দেখি সেখানে কি হচ্ছে, মা সেখানে আছে কিনা। এতক্ষণ কেউ আমাকে দেখতে পাইনি, আমি নিশব্দে সেখান থেকে সরে সিঁড়ির দিকে যাবো বলে পিছনে ঘুরেছি আর ঠিক সেই সময়ে বাবা আর কাকি প্রায় উলঙ্গ অবস্থায় জড়াজড়ি করে ধরে, বাবার ঘর থেকে পিছনের বারান্দা দিয়ে পাশের ঘরে আসছিল। আমাকে দেখে বাবা বলল, “কিরে তুই এখানে কী করছিস?”
কাকিমাও দেখি আমাকে দেখে চমকে গেছে। আর আমি বুঝতে পারছি বাবার কথা রুমের ভিতরে থাকা বাকিরাও শুনেছে। তারাও কোনরকমে নিজেদের শরীর চাপা দিতে ব্যস্ত। বাবা আমাকে হাত ধরে ঘরের মধ্যে নিয়ে গেলো। আমাদের বাবারা চার ভাই একে অপরের বৌ পাল্টাপাল্টি করে চুদত। কিন্তু সকলেই এটা আমাদের জেনারেশানের কাছে মানে বাড়ির ছেলেমেয়েদের কাছে কথাটা চেপে রাখতে চাইত। কিন্তু আজ আমি যখন সব জেনে গেছি বাবা আর রাখঢাক না রেখেই সব খুলে বলল। আমি জানতে চাইলাম মা আর বড় জ্যেঠু কোথায়? বাবা বলল, “তোর মা আর বড়দা ওপরে বাবার ঘরে গেছে।“
আমার বুঝতে আর বাকি থাকল না যে ওরা কি করতে গেছে। বাকিরা আমার সামনে একটু আড়ষ্ট বোধ করছিলো, কারণ তারা জানত না আমি বা আমার ভাই-বোনেরা এই অজাচার সেক্সকে কিভাবে নেবো। কিন্তু বাবা জানত আমি অজাচার সেক্স পছন্দ করি, কারণ আমি আর দিদি মিলে আগে বাবার সাথে সেক্স করেছি। তাই বাবা আমাকে নিজের কাছে টেনে নিলো, তারপর বিছানার ওপরে শুইয়ে দিয়ে আমার নাইটি কোমর অবধি তুলে দিয়ে প্যানটিটা পা গলিয়ে খুলে দিয়ে আমার গুদে নিজের মুখ লাগিয়ে চুষতে শুরু করে দিলো।
বাবা কাকাদের চোদাচুদি দেখে এমনিতেই আমার গুদ ভিজে ছিল। বাবার মুখের ছোঁয়া পেয়ে আমার গুদের বাঁধ একেবারে ভেঙ্গে গেলো। এদিকে বাকিরা চুপচাপ দেখছিল বাবা কি করে, এখন বড়জ্যেঠি আর মেজজ্যেঠি বাধা দিতে গিয়ে বলে উঠল, “আরে ঠাকুরপো করছ কী?”
বাবা বলল, “আপনারা নতুন দেখলেন বৌদি, আমার মেয়েকে আমি খুব ভালো করেই চিনি। আমার মেয়ে আমাদের বাড়ির ধারায় আগে থেকেই অভ্যস্ত।“
তখন কাকা বলল, “মানে তুমি তোমার মেয়ের সাথে সেক্স করেছ আগে? কারণ তোমাদের দেখে মনে হচ্ছে তোমরা আগে সেক্স করেছ।”
আমি বললাম, “হ্যাঁ, কাকা, আমি আর দিদি বাবার সাথে আগেও সেক্স করেছি। আর আমাদের বাড়ির সব ছেলেমেয়েরাই বেশি সেক্স প্রবন। আমি, দিদি, বড়দা, মেজদা, বড়দি আর বিশু আমরা সকলেই নিজেদের মধ্যে সেক্স করেছি।“
আমার কথা শুনে তো সকলে থ। তারপরে কাকি বলল, “হবে নাই বা কেন? সেক্স তো এই বাড়ির রক্তে লেগে আছে।”
এদিকে দেখি কাকার আর মেজ জ্যেঠার বাঁড়া আমাদের কাণ্ড দেখে আবার দাঁড়িয়ে গেছে। তারা এসে আমার ঠিক মাথার দুপাশে হাঁটু মুড়ে বসল। আমি বিনা দ্বিধায় তাদের দুজনের বাঁড়া নিজের দুহাতে নিয়ে খেঁচতে শুরু করে দিলাম আর সাথে সাথে পালা করে দুটো বাঁড়া মুখে ভরে নিয়ে চুষে দিতে থাকলাম। কাকি জ্যেঠিদের আর চোদানোর এনার্জি ছিল না তাই তারা আমাদের একমনে দেখতে দেখতে নিজের নিজের গুদে হাত বোলাতে থাকলো।
এদিকে আমি চিত হয়ে শুয়ে আমার গুদে বাবার চোষণ অনুভব করছিলাম, বাবার চোষণে আমার গুদে বাণ ডেকেছিল। এদিকে আমাকে চুষে দিতে দিতে বাবার বাঁড়াও খাড়া হয়ে গেছিলো, তাই কিছুক্ষণ চুষে দিয়ে বাবা আমার ওপর উঠে নিজের বাঁড়া আমার গুদে সেট করে এক চাপে গুদে ঢুকিয়ে দিলো। আমার গুদ এতটাই পিচ্ছিল ছিল যে বাবার বাঁড়াটা আমার গুদে পচ করে একটা আওয়াজের সাথে আমূল ঢুকে গেলো। এদিকে আমার মুখে তখন দুটো বাঁড়া থাকার জন্যে আমার মুখ দিয়ে একটা গোঙানির আওয়াজ ছাড়া আর কোনও আওয়াজ বের হতে পেলো না। বাবা এদিকে কোমর নাচিয়ে নাচিয়ে ঠাপ দিতে শুরু করে দিলো আর কাকা আর মেজ জ্যেঠু আমার মুখে ঠাপ দিতে শুরু করে দিলো।
এভাবে কিছুক্ষণ চলার পর কাকা আর মেজ জ্যেঠু আমার মুখ থেকে বাঁড়া বার করে নিলো আর কাকা আমার পাশে বিছানায় শুয়ে পড়ল। বাবাও ঠাপ বন্ধ করে আমার গুদের থেকে বাঁড়া বার করে নিয়ে আমাকে কাকার উদ্ধত্ত হয়ে থাকা খাড়া বাঁড়ার ওপর বসিয়ে দিলো। কাকার বাঁড়া আমার গুদে ঢুকে গেলো।
এদিকে মেজ জ্যেঠুকে বাবা চোখের ইশারায় কিছু একটা বলাতেই মেজ জ্যেঠু আমার পিছনে এসে দাঁড়ালো। তারপর আমাকে কাকার কোলের দিকে ঝুঁকিয়ে দিলো, এতে আমার পাছাটা উঠে পোঁদের ফুটোটা বেরিয়ে পড়ল আর জ্যেঠু দেরি না করে পোঁদের ফুটোয় আর নিজের বাঁড়ায় একদলা থুতু মাখিয়ে নিজের বাঁড়াটা আমার পোঁদে ঢুকিয়ে দিলো। আমি পোঁদে বাঁড়া নিতে অভ্যস্থ ছিলাম কিন্তু মেজ জ্যেঠু এতো তাড়াতাড়ি এক ঠাপে বাঁড়াটা আমূল গেঁথে দিলো যে আমি ব্যথায় ককিয়ে উঠলাম। আমি একটা চিৎকার করতে মুখ খুলেছি ঠিক সেই সময়ে আমার বাবা নিজের বাঁড়াটা আমার মুখে পুরো ভরে দিলো।
আমার তিনটে ফুটোতেই বাঁড়া ঢুকিয়ে দিয়েছে বাবা, কাকা আর জ্যেঠু মিলে, আর আমি যাতে নড়তে না পারি তাই হাত পা শক্ত করে ধরে আছে। এভাবে তিনজনে আমার গুদে, গাঁড়ে আর মুখে ঠাপন দিতে শুরু করে দিলো। প্রথমে ধীরে ধীরে পরে তা রাম ঠাপে পরিণত হল। আমার গুদে, পোঁদে আর মুখে ফেনা তুলে দিয়ে একনাগাড়ে রাম ঠাপ দিতে লাগলো তিন ভাই মিলে।
অনেকদিনের পর আবার আপডেট দিতে পারলাম বলে খুবই দুঃখিত। ইচ্ছা ছিল নতুন গল্প আরম্ভ করে দেবো, কিন্তু এই গল্পটা শেষ না করে নতুন গল্প লিখতে মন চাইল না। আর ১টি পর্বের মধ্যেই এই গল্পটি শেষ করে ফেলব। যারা আগের গল্পটির সাথে লিঙ্ক করাতে চান তাদের জন্যে একেবারে শুরুতে এর পূর্ববর্তী পর্বের লিঙ্ক দেওয়া হল।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
3 1 vote
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments