সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ titli1995 বাংলা চটি কাহিনী (BCK) 07-05-2019

 

পূর্ববর্তী পর্বের লিঙ্ক 
অমরদা আমাকে প্রথমে নিজের কোলে তুলে চুদতে শুরু করে দিলো আর তার সাথে সারা বাড়ি ঘুরতে শুরু করলো ওভাবে চুদতে চুদতেই। আমি অমরদার গলা জড়িয়ে ধরে চোখ বুজে আয়েস করে অমরদার থাপ খেয়ে যেতে থাকলাম। একবার অমরদা আমাকে সোফায় ফেলে চোদে তো একবার পিসি পিসেমশাই-এর ঘরে গিয়ে তাদের বেডে ফেলে, তো কখনও ওয়াশিং মেশিনের ওপর তো কখনও ডাইনিং টেবিলের ওপর। একবার গুদে ঢোকায় তো একবার পোঁদে ঢোকায়। এইভাবে রাতে ডিনারের আগে অবধি পাগলের মতো বিভিন্ন পোজে চুদে আমার গুদে আর পোঁদে ব্যথা করে দিয়েছিলো।
রাতে ডিনার করার আগে নিজের ৩ বার বীর্য খসিয়ে আর আমার ৮-১০ বার জল খসিয়ে থামল অমরদা। আমি উলঙ্গ হয়েই অমরদার কোলে ডিনার করতে বসলাম। অমরদা খাবার আর আমার মাই পালা করে খাচ্ছিলো। আমিও খেতে খেতে অমরদার নেতিয়ে পড়া বাঁড়াটায় হাত বুলিয়ে দিচ্ছিলাম। খেতে খেতেই অমরদার বাঁড়াটা আবার ফুঁসে উঠল। খাওয়া মিটে গেলে অমরদা আমাকে কোলে করে নিজের ঘরে নিজের বেডে নিয়ে গিয়ে শুইয়ে দিয়ে সোজা আমার গুদে নিজের ঠাঠিয়ে ওঠা আখাম্বা বাঁড়াটা গুঁজে দিলো।
তারপর আবার অমরদা আমাকে চুদতে শুরু করলো। আর এবারে অমরদা শুরু করে দিলো রাম থাপ। ওহ সে কি থাপ মাইরি, পুরো যেনও সিলিন্ডারের ভিতর পিস্টন যাতায়াত করছে। আমি মনের সুখে গোঙাতে গোঙাতে থাপ খেয়ে মজা নিতে থাকলাম। অমরদা ওভাবে একনাগাড়ে প্রায় ২৫-৩০ মিনিট চুদে আমার গুদে মাল ঢেলে দিলো। সেদিন সারা রাতে অমরদা আর আমি আরও প্রায় ৭-৮ বার চোদাচুদি করেছিলাম।
পরদিন সকালে আমি ঘুম থেকে উঠে দেখি অমরদা তখনও ঘুমাচ্ছে। আমি উঠে সামনে ওর একটা টিশার্ট দেখতে পেলাম আর ওটা পরে নিলাম। তারপর বাথরুম থেকে ফ্রেস হয়ে রান্নাঘরে চা করতে গেলাম, কখন অমরদা আমার পিছনে এসে দাঁড়িয়েছি খেয়াল করিনি। চা এর জল চাপিয়ে নিজের কাবারড থেকে চিনি আর চায়ের কৌটো বার করতে গেছি, তখন টিশার্টটা টানে আমার কোমরের ওপরে উঠে এসেছে আর তানপুরার মতো পাছা আর দুটো ফুটো সমেত পিছন থেকে উন্মুক্ত হয়ে গেছে।
দাদা তা দেখে আর নিজেকে সামলাতে পারেনি। সোজা নিজের বাঁড়াটা আমার গুদে চালান করে দিয়েছে, আর ওভাবেই দাঁড় করিয়ে রেখে আমার গুদে চুদে যেতে শুরু করে দিলো। পিছন থেকে চোদার ফলে ওর দাবনা গুলো আমার থাইতে এসে বাড়ি খাচ্ছিলো প্রতি থাপে। আর গোটা রান্নাঘরময় একটা সুন্দর আওয়াজ হচ্ছিলো থ্যাপ থ্যাপ ফচাত ফচাত, তার সাথে আমার শীৎকার আআআহহহহহহহ আআহহহহ উম্মম্মম্মম্মম্ম করে সারা ঘরে চোদার মিউজিক শোনা যাচ্ছিলো।
হঠাৎ ঝনঝন করে একটা আওয়াজ পেলাম আমরা, তাকিয়ে দেখি আমরা তাড়াহুড়োতে রান্নাঘরের জানালাটা বন্ধ করতে ভুলে গেছি আর পিসির বাড়ির পাশের বাড়ির রান্নাঘরের জানালাটাও আমাদের জানালার পাশে। সেখানে দাঁড়িয়ে সেই বাড়ির মালতী বৌদি আমাদের লীলা দেখে নিজের গুদে আঙ্গুল চালাচ্ছে, তারই হাতে লেগে কিছু বাসন পত্র পড়ে গেছে বলে আওয়াজ হয়েছে। আমরা তো তাকে দেখে ভয়ে দাঁড়িয়ে গেছি, বৌদি বলল, “দাঁড়িয়ে পরলে কেন? চালিয়ে যাও তোমরা, আমারও আর একটুই বাকি আছে।“
তার কথা শুনে অমরদা আবার আমাকে চুদতে শুরু করলো, বেশ কিছুক্ষণ চোদার পড়ে আমার আর অমরদার একসাথে অর্গাজম হয়ে গেলো। আমরা বৌদির দিকে তাকিয়ে দেখি সেও নিজের গুদে আঙ্গুল দিয়ে কেঁপে কেঁপে উঠছে, বুঝলাম সেও নিজের গুদের জল খসিয়ে ফেলেছে।
কিছুক্ষণ পরে মালতী বৌদি আমাদের বাড়িতে এলো, আমি আর অমরদা সোফায় বসে ছিলাম। আমি একটা টিশার্ট আর একটা প্যানটি পড়ে ছিলাম আর অমরদা খালি গায়ে একটা জাঙ্গিয়া পড়ে ছিল। বৌদি পড়ে এসেছিলো একটা নাইটি, আর বৌদির মাইগুলো হাঁটাচলার সময় যা লাফাচ্ছিল তাতে বেশ বোঝা যাচ্ছিলো যে বৌদি ভিতরে কিছু পড়ে নি। বৌদি এসেই ভনিতা না করে অমরদাকে জড়িয়ে ধরল আর ওর বাঁড়াটা জাঙ্গিয়া থেকে বার করে হাত বোলাতে বোলাতে বলল, “হাতের কাছে এমন একটা সুন্দর বাঁড়া থাকতে আমি কষ্ট পাই কেন? আমাকে একবার চুদে দেবে ঠাকুরপো।”
অমরদা বলল, “কেন বৌদি দাদা তোমাকে করে না?”
বৌদি বলল, “তোমার দাদা আগে আমাকে রোজ ২-৩ বার চুদত আর ছুটির দিনে তো দিনে ৭-৮ বার চুদত, কোনও ছুটির দিনে আমরা সারাদিন বাড়িতে উলঙ্গ হয়ে কাটাতাম আর একে ওপরকে চুদে বেড়াতাম। কিন্তু প্রায় ১ বছর আমরা একে অপরের প্রতি আর কোনও টান অনুভব করিনা। তার মানে এই নয় যে আমি বা তোমার দাদা কারও সেক্সের চাহিদা নেই। খালি আমাদের একে অপরকে আর ভালো লাগে না।“
আমি বললাম, “বৌদি, এটা একটা একঘেয়েমির ফল, একই পার্টনারের সাথে অনেক দিন কাটালে সব কিছু পুরনো মনে হয় তখন মন একটা নতুন পার্টনার চায়।“
বৌদি বলল, “তবে কী করা যায়? তোমার দাদা আর আমি কী আর কোনোদিনও চোদাচুদি করতে পারবো না? সারা জীবন আমাদের কী অন্য কাউকে চুদে বেড়াতে হবে?”
আমি বললাম, “সেটার একটা উপায় আছে কিন্তু সেটা সন্ধ্যাবেলা হবে ট্রাই করে দেখবো আমি, আপাতত তোমাকে একটু ঠাণ্ডা করে দি।“
এই বলে আমি বৌদিকে পিছন থেকে জড়িয়ে ধরে তাকে দাঁড় করিয়ে দিয়ে তার মাই দুটো টিপতে শুরু করে দিলাম। অমরদা দেখি আমাকে দেখে নিজের জাঙ্গিয়াটা খুলে সোফায় হেলান দিয়ে নিজের আখাম্বা বাঁড়াটা আইফেল টাওয়ারের মতো ওপর দিকে সোজা করে বসে আছে। আমি মালতী বৌদির নাইটিটা খুলে দিলাম আর তার ৩৬ সাইজের মাইগুলো উন্মুক্ত হয়ে গেলো।
আমিও নিজের টিশার্ট খুলে ফেলে দিলাম, তারপর আমি অমরদার সামনের সোফায় প্যানটি পরা মালতী বৌদিকে শুইয়ে দিয়ে কোমর তুলে তার প্যানটিটা খুলে ফেলে দিলাম আর নিজের প্যানটিটাও খুলে ফেলে দিলাম। এবার আমি আর বৌদি একে অপরকে চুমু খেতে আর মাই দলাই-মালাই করতে শুরু করে দিলাম।
অমরদা দেখি আমাদের দেখছে আর নিজের বাঁড়া খেঁচে যাচ্ছে। একটু পরে আমি আর মালতী বৌদি ৬৯ পজিসনে গিয়ে একে অপরের গুদের মধু চেটে চুষে খেতে শুরু করে দিলাম। এভাবে প্রায় ৫ মিনিট পর আমরা একে অপরের গুদে গুদ লাগিয়ে ঘসা দিতে শুরু করে দিলাম।
প্রায় ১৫ মিনিট এভাবে লেসবিয়ান সেক্স করে আমি আর মালতী বৌদি প্রায় একইসাথে আমাদের গুদের জল খসিয়ে দিলাম। অমরদা এতক্ষণ লাইভ লেসবিয়ান পর্ণ দেখতে দেখতে হাত মারছিলো। এবার অমরদা বলল, “তোমরা তো নিজেদের মতো জল খসিয়ে ফেললে, আমার কী হবে?”
আমি বললাম, “তোমার জন্যে তো দুটো গুদ রয়েছে, কিন্তু তুমি যে লাইভ লেসবিয়ান পানু দেখলে সেটা কেমন লাগল, তোমার ওই কম্পিউটারে পানু দেখার চেয়ে খারাপ নাকি ভালো?”
অমরদা বলল, “এই জিনিসের কোনও তুলনাই হয়না রে বোন। কিন্তু আমার এই খাড়া বাঁড়াটা এখন কী করবে?“
বৌদি বলল, “আচ্ছা এবার তোমার ইচ্ছাও পুরন করে দিচ্ছি, আমি আর তোমার বোন পাশাপাশি নিজেদের গুদ কেলিয়ে শুয়ে থাকবো। তোমার যেটা ইচ্ছা হয় সেটা চুদতে পারো।“
আমি বললাম, “না বৌদি, আমি আর ওসবের মধ্যে নেই, কাল থেকে চুদে চুদে আমার গুদে আর পোঁদের ছাল তুলে দিয়েছে আমার দাদা। তাই চোদাতে হলে আপনারা চোদান, আমি খালি আপনাদের দেখবো।“
বৌদি আর অমরদা একসাথে বলল, “বেশ তাই হোক।“
এই বলে বৌদি সোফায় গুদ কেলিয়ে শুয়ে পড়ল আর আমার পিসতুতো দাদা অমরদা তার প্রতিবেশীর বৌয়ের গুদে নিজের বাঁড়াটা অনায়াসে চালান করে দিলো। তারপর ৩ রকম পোজে প্রায় ৩০ মিনিট চুদে আমার দাদা অমর মালতী বৌদির গুদে বীর্যপাত করে তবে শান্ত হল। আর আমি অমরদার হ্যান্ডিক্যামে তাদের উদ্দাম চোদাচুদির ভিডিও করে রেখে দিলাম।
এরপরের পর্বে আমাদের গ্রুপ সেক্সের কাহিনী আপনাদের সাথে শেয়ার করবো তাই পরের পর্বটা মিস করবেন না। আর গল্প আপনাদের ভালো লাগলে লাইক আর কমেন্টের মাধ্যমে প্লীজ জানাবেন।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments