সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ titli1995 বাংলা চটি কাহিনী (BCK) 23-04-2019

 

পূর্ববর্তী পর্বের লিঙ্কঃ
এর কিছুদিন পর, একদিন সকালে মা আমাকে বলল দাদুর চা-টা দাদুর ঘরে দিয়ে আসতে। দাদু বলতে আমাদের ঠাকুরদা, আমরা ওকে দাদু বলে ডাকতাম। আমাদের দাদু থাকতো আমাদের বাড়ির তিন তলায়। একটাই ঘর ছিল তিন তলায়, সিঁড়ির পাশে আর বাকিটা খোলা ছাদ ছিল।
আগে দাদু নিচে থাকতো কিন্তু ঠাকুরমা মারা যাবার পর থেকে দাদু তিন তলায় ওই ঘরটাতেই থাকে। আমি চা নিয়ে দাদুর ঘরের দরজায় গিয়ে দেখি দাদু দরজার দিকে পিছন করে, খালি গায়ে একটা লুঙ্গি পরে, নিজের রাইটিং টেবিলে বসে খুব মনোযোগ দিয়ে কিছু পড়ছে। আমি দরজা দিয়ে ঢুকে ঠিক দাদুর পিছনে এসে পরেছি কিন্তু দাদু বুঝতেই পারেনি।
আমি পিছন থেকে উঁকি দিয়ে যা দেখলাম তাতে আমার নিজের চোখকেই বিশ্বাস করতে পারছিলাম না। ১০ বছর আগে বৌ মারা যাবার পর থেকে যে মানুষ এই ছাদের ঘরে একা থেকে প্রায় বৈধব্য জীবন পালন করে আসছে, সে কিনা একটা চটি বই পড়ছে, পড়ছে বলা ভুল, ছবির চটি বই দেখছে আর নিজের বাঁ হাত দিয়ে লুঙ্গির ওপর দিয়ে নিজের বাঁড়ায় হাত মারছে। আর দাদুর লুঙ্গির ভিতর আজগর সাপের মতো ফুঁসে উঠে খাড়া হয়ে উঠেছে আর লুঙ্গিটা তাঁবুর মতো ফুলে উঠেছে।
আমি এটা দেখার জন্যে প্রস্তুত ছিলাম না, আমার অজান্তেই আমার চা ধরা হাতটা একটু কেঁপে গেলো আর চায়ের কাপ আর ডিসের একটা আওয়াজ হল ঠুং করে। দাদু চমকে উঠে ধড়মড় করে উঠে পিছনে আমাকে দেখে প্রায় চমকে গেলো। দাদুর হাতের বইটা টেবিলেই রাখা ছিল আর তাতে যে পাতাটা খোলা ছিল তাতে একটা ছেলে একটা মেয়ে উলঙ্গ হয়ে চোদাচুদি করছে, ছেলেটা চেয়ারে বসে আছে তারপর তার খাড়া হয়ে থাকা বাঁড়ার ওপর মেয়েটাকে বসিয়ে কোল চোদা চুদছে। এদিকে তাড়াহুড়োতে উঠতে দিয়ে দাদুর লুঙ্গিটা দাদুর পায়ের নিচে ঢুকে গেছিলো আর টান পরাতেই দাদুর লুঙ্গির গিঁট খুলে লুঙ্গি নিচে মেঝেয় পরে গেলো।
পরিস্থিতিটা এরকম, তিন তলার ঘরে আর আমার সামনে আমার নিজের ঠাকুরদা সম্পূর্ণ উলঙ্গ হয়ে দাঁড়িয়ে আছে আর তার বাঁড়াটা খাড়া হয়ে আমার দিকে তাক করে আছে। তবে ঠিক সোজা না ওনার বাঁড়াটা, সেটার ডগের দিকটা একটু বেঁকা আর এই অবস্থায় সেটা একটু উপরের দিকে মুখ করে আছে।
পারিবারিক ব্যবসার কিছু কাজে মেজদা প্রায় ১৫ দিন শহরে গেছে আর পরীক্ষা শেষ হয়ে গেছে বলে আমার নতুন চোদনবাজ খুড়তুতো ভাই বিশু তার মামার বাড়ি বেড়াতে গেছে তাও ৭ দিন হয়ে গেলো। তাই হাতের সামনে একটা সুদর্শন বাঁড়া দেখে, সে যতই আমার নিজের ঠাকুরদার হোক না কেন, আমার গুদ কুটকুট করে উঠল। দাদুই প্রথমে বলল, “দিদিভাই তুমি এখানে?”
আমি বললাম, “আমি তো তোমার জন্যে চা নিয়ে এসেছিলাম, কিন্তু তুমি কী করছিলে?”
দাদু আমতা আমতা করে বলল, “আআআমি মানে, ওওওই আরকি। তুমি এসব বুঝবে না।“
আমি বললাম, “তবে বাড়ির সকলে খুব ভালো রকম বুঝবে।“
দাদু বেশ ভয় পেয়েছে দেখলাম, বলল, “মানে?”
আমি আরও একটু ভয় পাইয়ে দেবার জন্যে, আস্তে আস্তে দাদুর পাশের টেবিলে চা-এর সরঞ্জামগুলো রেখে চটি বইটা তুলে নিয়ে বললাম, “তুমি যে এই সব বই পড়ো আর এখনও সেক্স করার স্বপ্ন দেখো সেই কথা বাড়ির বাকিরা জেনে গেলে কী হবে একবার ভেবেছ।“
দাদু খানিকটা নিজেকে সামলে নিয়েছিলো আর লুঙ্গিটা তুলে পড়ে নিয়েছিলো। কিন্তু এটা শুনে দারুন চমকে উঠলো। তারপর আমার হাত ধরে বলল, “দিদিভাই এসব কথা কেউ জানতে পারলে আমার বিস্তর অপমান হবে। কাউকে এসব বোলো না, তুমি যা বলবে আমি তোমাকে তাই দেবো।“
আমার দয়া হল, বেচারা সেক্সের চাহিদা সবার থাকতে পারে। ঠাকুরমা মারা যাবার পর দাদু নিজেকে বাড়ির এককোণে সকলের চোখের আড়ালে এনে ফ্যান্টাসির দ্বারা নিজের সেক্স নিরাময় করে আর বাইরে সংযম বজায় রাখে। আমারও ৭ দিন চোদা খাওয়া হয়নি, গুদে পোকা কিলবিল করছে, আর আমি ভাবলাম যে এই সুযোগে যদি আমি আমার ঠাকুরদার কষ্টটা একটু কম করতে পারি। আমি বললাম, “আমি যা চাইবো, তাই দেবে? কথা দিচ্ছো?”
দাদু কিছু না ভেবেই বলল, “হ্যাঁ, যা চাইবে, তাই পাবে।“
আমি তখন দাদুর লুঙ্গির গিঁটটা ফের খুলে দিলাম, আর লুঙ্গিটা মাটিতে পরে গেলো। আর দাদুর বুকে একটু ঠেলা দিলাম, আর দাদু পিছনে রাখা একটা চেয়ারে বসে পড়ল ওই উলঙ্গ ভাবেই আর দাদুর বাঁড়াটা একদম খাড়া হয়ে ছিলো।
আমি দাদুর কোলে বসে গলা জড়িয়ে ধরে চটি বইটার দিকে ইশারা করলাম, যেখানে সেই মেয়েটা চেয়ারে ছেলেটার কোলে বসে কোলচোদা খাচ্ছিলো। আমি বললাম, “এইভাবে আমাকে আদর করে চুদে দাও না দাদু।“
দাদু যেন চাঁদ থেকে পড়ল এমন একটা হাবভাব নিয়ে বলল, “তুমি কী বলছ দাদুভাই, তুমি আমার নিজের নাতনী হও।“
আমি বললাম, “নাতনী হই তাই তো দাদুর কষ্টটা লাঘব করতে চাই।“
দাদুর চোখ দুটো চকচক করে উঠলো, কিন্তু তবুও বলল, “কিন্তু আমি নিজের নাতনীর সাথে এসব কী করে করি?”
আমি বললাম, “আমাকে নিজের নাতনী না, একটা নারী শরীর ভেবে নাও, যা তোমার সেক্সের ক্ষুধা মেটাতে পারে। আর আমার শরীর কী তোমার পছন্দ হয়নি তাই এইসব কথা বলছ?”
দাদু বলল, “কিন্তু তার আগে ঘরের দরজাটা একটু লক করে দিয়ে এস, আর নীচে বলে দাও যে তুমি আমার সাথে দাবা খেলছো। যাতে আর কেউ তোমাকে খুঁজতে খুঁজতে ওপরে চলে না আসে।“
দাদু যা বলল আমি ঠিক তাই তাই করলাম। দরজা লক করে ঘুরে দেখি দাদু চেয়ারে উলঙ্গ হয়ে বসে আমার দিকে তাকিয়ে আছে। তাকিয়ে আছে বলা ভুল, আমার পুরো শরীরটাকে আমার কাপড়ের ওপর দিয়ে গিলছে আর সাথে সাথে নিজের বাঁড়াটায় হাত বোলাচ্ছে।
এবার আমি দাদুকে আরও গরম করার জন্য আস্তে আস্তে আমার পোশাকগুলো একে একে খুলে ফেলে উলঙ্গ হয়ে গেলাম। তারপর ন্যুড মডেলের মতো পাছা নাচাতে নাচাতে চেয়ারের দিকে এগিয়ে এসে দাদুর সামনে দাঁড়ালাম।
দাদু একটু আমার দিকে দেখল, তারপর আমার হাতটা ধরে এক টান দিয়ে আমাকে তার কোলে বসিয়ে, অভুক্ত মানুষ যেভাবে খাবারের ওপর ঝাঁপিয়ে পরে ঠিক সেভাবেই আমার মাই দুটোর ওপর ঝাঁপিয়ে পড়লো।
মিনিট ২-৩ এর মধ্যেই আমার মাই দুটো টেপা আর চোষার সাথে কামড়ে কামড়ে লাল হয়ে গেলো। সাথে পালা করে দাদু আমার ঠোঁট দুটো নিয়ে খেলা করতে লাগলো, ফ্রেঞ্চকিস আর ঠোঁটে কামড়ে কামড়ে আমার ঠোঁট দুটোকেও আমার মাই দুটোর মতো লাল করে দিলো কিছু সময়ের মধ্যেই।
দাদু আর নাতনীর মধ্যে আর কী কী হল জানতে চোখ রাখুন আগামী পর্বে। আর গল্প আপনাদের ভালো লাগলে লাইক আর কমেন্টের মাধ্যমে প্লীজ জানাবেন।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments