সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ titli1995 বাংলা চটি কাহিনী (BCK) 27-05-2019

 

পূর্ববর্তী পর্বের লিঙ্ক
তাদের চোদাচুদি মিটে গেলে আমি মালতী বৌদিকে বললাম, “আজ রাতে তোমাদের বাড়িতে যদি আমরা ডিনার করি, মানে আমি, তুমি আর তোমার বর ভানুদা। দেখি তোমার বরের রোগ দূর করতে পারি কিনা।“
বৌদি বলল, “কিন্তু তোমাদের দাদা আবার আজ পর্যন্ত আমাকে ছাড়া আর কোনও মেয়েকে চোদা তো দূরের কথা, তাদের সাথে ভালভাবে কথা পর্যন্ত বলেনি, তাকে রাজি করানো কিন্তু একটু শক্ত হবে। আর আমরা তিনজন ডিনার করব মানে? অমর কোথায় যাবে?“
আমি বললাম, “ঠিকঠাক প্লান করলে সব সম্ভব হবে, এই তোমার দেবরটাই তো একটা লজ্জাবতী লতা ছিল, এখন দেখো আমার ট্রেনিং পেয়ে তোমার গুদ চুদে খাল করে দিলো তো, খালি তোমাদের সাপোর্ট চাই। অমরদা ওখানে থাকলে একটু সমস্যা হবে, তাই অমরদা আজ রাতে একটা বন্ধুর বাড়িতে পার্টি করবে পরীক্ষা শেষ হয়ে গেছে বলে এবং সারারাত তাদের বাড়িতেই থাকবে। আর আজকের সব কাজ ঠিকঠাক হলে কাল থেকে অমরদা তোমাকে চোদার পুরো অথরিটি পেয়ে যাবে।“
অমরদা বলল, এমনিতেই তার একটা বন্ধুর বাড়িতে পার্টি আছে আর তারা সেখানে ডেকেছে, শুধু আমি আছি বলে সে সেটা ক্যানসেল করেছিলো তবে এখন যাচ্ছে বললেও হবে।
আমি তারপর আমার প্লান বললাম, ওরা দুজনেই একবাক্যে রাজি সাহায্য করার জন্য। আমি বৌদিকে আর অমরদাকে আমার প্লানের মতো সব কাজ শুরু করতে বললাম, মালতী বৌদি ও অমরদা সেইমতো সব ব্যবস্থা করতে চলে গেলো।
মালতী বৌদি আর ভানুদার সাথে প্রতিবেশী হিসাবে অমরদাদের সাথে খুব ভালো সম্পর্ক, মালতী বৌদি সঙ্গে সঙ্গে ভানুদাকে ফোন করে আমাদের প্লান অনুযায়ী বলল, যে অমরদার বাড়িতে তার মা-বাবা নেই, আর অমরদা কলেজের পরীক্ষা শেষ হয়ে গেছে বলে একটা বন্ধুর বাড়িতে আজ রাতে সারারাত পার্টি করবে, তাই একা বাড়িতে আমার থাকতে অসুবিধা বলে আমি আজ তাদের বাড়িতে রাতে ডিনার করবো আর থাকবো। ভানুদা খুবই উদার মনের লোক, সে তো এককথায় রাজি। এমনকি বৌদিকে ফোনে ভানুদা এটাও বলল যে, আমার অনারে আজ সে বাড়ি আসার সময় একটা দামী স্কচ নিয়ে আসবে। বৌদি এটা বলাতে আমি বললাম, “মানে, মদ খাওয়া হবে নাকি?”
বৌদি বলল, ওরা নাকি রোজ রাতে ডিনারের আগে মদ খায়, তবে আজ আমি থাকবো বলে দাদা দামী মদের ব্যবস্থা করবে, আর ওতে তেমন নেশা হয়না। আমি বললাম, “যদিও আমি আগে মদ কখনও খাইনি, তবে এতে আমার আরও সুবিধাই হবে, তুমি চিন্তা করো না, তুমি সব ব্যবস্থা করে ফেলো।“
অমরদাও ইতিমধ্যে তার বন্ধুর বাড়িতে ফোন করে জানিয়ে দিয়েছে যে সে সেখানে আজ রাতের পার্টিতে অংশ নিচ্ছে।
সন্ধ্যাবেলা অমরদা বেরিয়ে গেলো বন্ধুর বাড়ি আর আমি একটা নাইটি পড়ে ওদের বাড়ি চলে গেলাম, গিয়ে দেখি অমরদা তখনও অফিস থেকে ফেরেনি, বৌদি একটা নাইটি পড়ে ডাইনিং রুমে সোফায় বসে আছে, আমি যেতেই বলল, রান্না শেষ, আর আসর বসেছে ছাদে। আমাকে বৌদি প্রথমে ছাদে নিয়ে গেলো।
আমি ছাদে গিয়ে দেখি একটা অংশে সুন্দর একটা টেবিলের ধারে তিনটে ডেক চেয়ার বসানো রয়েছে। টেবিলের ওপরে বিভিন্ন সরঞ্জাম রয়েছে, বুঝলাম এগুলো মদের সাথে লাগে। আমার জীবনে সেটাই প্রথম মদের আসরে বসা তাই আমি সেই উপকরণগুলোর কোনটার কাজ যে কী তা জানতাম না। আমরা দুজন দুটো চেয়ারে বসলাম। বৌদি বিভিন্ন সরঞ্জাম সাজাতে লাগলো।
১০ মিনিটের মধ্যে ভানুদা এসে গেলো, বৌদি নীচে গিয়ে দরজা খুলে দিয়ে মদের বোতলটা নিয়ে আবার ওপরে ছাদে চলে এলো আর বলল ভানুদা ফ্রেস হয়ে আসছে। ভানুদাও আরও ১৫ মিনিট পর এলো একটা টিশার্ট আর একটা হাফ প্যান্ট পড়ে, আর ইতিমধ্যে বৌদি তিনটে গ্লাসে মদ ঢেলে বাকি সরঞ্জাম সাজিয়ে ফেলেছ।
ভানুদা এলে আমরা মদ খাওয়া শুরু করলাম। ভানুদা আর বৌদি রোজ মদ খায় তাই ওরা খুব তাড়াতাড়ি খেতে শুরু করল আর আমরা গল্প করতে শুরু করলাম। আমি যখন মাত্র দুই নম্বর পেগ নিলাম ততক্ষণে বৌদি আর দাদা প্রায় সমান তালে ৫ পেগ করে টেনে দিয়েছে।
আমাদের নেশা করাটা শুধু অভিনয় করার জন্যে, বৌদি ৫ পেগ খেয়ে নেশার ঘোরে অভিনয় করা শুরু করে দিলো। যেন নেশার ঘোরে বকছে এভাবে বৌদি বলে উঠল, “জানো তিতলি তোমার দাদা আর আমাকে ভালবাসে না, আর আমাদের মধ্যে প্রায় ৩ মাস কোনও চোদাচুদি হয়নি। আমাকে দেখে তো তোমার দাদার দাঁড়ায় না পর্যন্ত।“
দেখি ভানুদা বৌদির দিকে তাকিয়ে আছে, বৌদি যে মাতাল হয়ে এইসব পারিবারিক কথা সবার সামনে বলে বসবে সেটা সে ভাবতে পারেনি। বৌদির কিন্তু থামার কোনও লক্ষ্যন নেই, সে আরও বিভিন্ন কথা বলে যেতে লাগল। আমি দেখলাম ভানুদা বেশ অস্বস্থিতে পড়েছে, তাই আমি এবার নিজের অভিনয় শুরু করে দিলাম, আর নেশা ধরা গলায় ভানুদাকে বললাম, “দাদা, আমার মাথাটা কেমন করছে আর বৌদিরও বেশ নেশা ধরে গেছে মনে হচ্ছে। আর ছাদটাতে বেশ গরম লাগছে, চলুন নীচে গিয়ে বসি।“
ভানুদা বৌদিকে বলল, “এক কাজ করো চলো তবে আমরা একটু নীচে গিয়ে বসি। আমাদের ঘরে এসি আছে, তোমরা একটু এসির নীচে থাকলে সুস্থ বোধ করবে।“
আমরা তারপর বৌদিকে দুদিকে ধরে সিঁড়ি দিয়ে নীচে নামতে শুরু করলাম, এরকম সময়ে আমাদের প্লান মতো আমি বৌদির মাইয়ের নীচে হাতটা এনে আস্তে করে একবার টিপে দিলাম, বৌদিও হঠাৎ টাল খেয়ে গেলো আর সেই সময়ে পড়ে যাওয়া আটকাতে দাদার হাফ প্যান্ট ধরে এক টানে সেটা নীচে নামিয়ে দিলো, আর দাদা যেই নিজের প্যান্ট বাঁচাতে বৌদিকে ছেড়ে দিয়েছে বৌদি আমার নাইটিটা ধরে ঝুলে পড়ল আর সেটার সামনের দিকটা পুরো ছিঁড়ে গেলো। আমি কোনোমতে বৌদিকে সামলে আটকে নিলাম কিন্তু আমার নাইটিটা আমার পায়ে জড়িয়ে গেছিলো তাই আমি ওটা খুলে দিলাম।
আমি তখন শুধু ব্রা আর প্যানটি পড়া অবস্থাতেই বৌদিকে ধরে ফেলেছি আর ভানুদার দিকে ঘুরে দেখি সে নিজের প্যান্ট তলার কথা ভুলেই গেছে আর আমার অর্ধ উলঙ্গ শরীরের দিকে নিস্পলক দৃষ্টিতে তাকিয়ে আছে। তার বাঁড়ার দিকে তাকিয়ে দেখি আমার অসুধে ফল ধরেছে, যে পুরুষের নিজের ডবকা বৌয়ের পূর্ণ উলঙ্গ শরীর দেখে কাম বাসনা পর্যন্ত জাগেনা তার কিনা একটা ব্রা-প্যানটি পরিহিতা অর্ধ উলঙ্গ মেয়েকে দেখে লিঙ্গ ফুঁসে উঠেছে। তবে প্রায় সঙ্গে সঙ্গে ভানুদা সামলে নিলো আর নিজের প্যান্ট উঠিয়ে নিয়ে সে আমার দিকে আর না তাকিয়ে বৌদিকে ধরল আর আমরা বৌদিকে নিয়ে নীচে বেডরুমে এসে গেলাম।
ভানুদা আর আমি বৌদিকে একটা সোফায় বসিয়ে দিলাম আর ভানুদা গিয়ে এসি অন করে দিলো। ঘরে একটা সুন্দর ঠাণ্ডা হাওয়াতে ভরে গেলো। আমি ওভাবেই ব্রা-প্যানটি পড়েই পাশের সোফায় বসে পড়লাম, একটু সুস্থ হলে দেখি, ভানুদা বিছানার একটা কোণে আড়ষ্ট ভাবে বসে আছে আর মাঝে মাঝে আমার শরীরটা আড় চোখে মেপে নিচ্ছে।
ভানুদা আর আমার মধ্যে আর কী হল এবং তারপর বৌদি আমাদের দুজনকে কিভাবে সারপ্রাইজ দিলো টা জানতে হলে অপেক্ষা করতে হবে পরের পর্বের। গল্প আপনাদের ভালো লাগলে লাইক আর কমেন্টের মাধ্যমে প্লীজ জানাবেন।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments