সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ titli1995 বাংলা চটি কাহিনী (BCK) 30-05-2019

 

পূর্ববর্তী পর্বের লিঙ্ক
পরদিন রবিবার ছিল, তাই ভানুদার অফিস যাবার তাড়া ছিল না। সকালে আমার মাইয়ের ওপর একটা চাপ অনুভব করায় আমার ঘুম ভাঙল। চোখ খুলে দেখি, ভানুদা আর অমরদা ঘুম থেকে উঠে আমার এক একটা মাই টিপছে। মালতী বৌদি দেখি তখনও গভীর ঘুমে। আমি বললাম, “কাল রাতে অতো চুদেও হয়নি, সাত সকালে মাই টেপা শুরু করে দিয়েছ?”
ভানুদা বলল, “তোমার মাইগুলো এতো সুন্দর যে না টিপে পারা যায়না, আর এরকম সুযোগ তো আর আমরা রোজ রোজ পাবো না।“
আমি আমার দু হাতে দুজনের নেতিয়ে থাকা বাঁড়া তুলে নিয়ে আস্তে আস্তে হাত বোলাতে থাকলাম আর বললাম, “তো এতই যখন চুদতে ইচ্ছা করছে তবে চুদে দিলেই পারো।“
অমরদা বলল, “কিন্তু মালতীদি ঘুমাচ্ছে তো, আর একজন চুদবে আর একজন বসে থাকবে?”
আমি বললাম, “সেটা আমার ওপর ছেড়ে দাও।“
এদিকে ওদের দুজনের বাঁড়াই আমার হাতের মধ্যে বেশ ফুলে উঠছিল। আমি উঠে অমরদার বাঁড়ার ওপর নিজের গুদ গেঁথে বসে পড়লাম আর অমরদার দিকে ঝুঁকে গেলাম। এতে আমার পাছার ফুটোটা ভানুদার সামনে উন্মুক্ত হয়ে গেলো। আমি চোখের ইশারায় ভানুদাকে আমার পোঁদের গর্তে তার লৌহদণ্ড প্রবেশ করাতে অনুরোধ করাতে দেখি ভানুদা বেশ আনন্দ পেয়েছে।
ভানুদা উঠে বাথরুম থেকে গ্লিসারিনের শিশিটা এনে আমার পুটকিতে আর নিজের বাঁড়ায় মাখিয়ে নিয়ে আমার পাছার ফুটোয় নিজের বাঁড়াটা দুটো সজোরে ধাক্কা দিয়ে পুরোপুরি ঢুকিয়ে দিলো। বেশ কয়েকজন পুরুষের কাছে পুটকি চোদা খাবার পরও আমার বেশ ব্যথা লাগলো, কিন্তু সাথে সাথে বেশ আরামও হচ্ছিলো।
তারপর দুজনে একই সাথে একই ছন্দে ধীরে ধীরে আমাকে থাপ দেওয়া শুরু করলো। সেই সাথে অমরদা আমাকে লিপকিস করতে লাগল আর ভানুদা আমার বগলের পিছন দিয়ে আমার মাই দুটো খুব করে টিপতে লাগল। আবেশে আমার চোখ বন্ধ হয়ে এলো, আর ওরা দুজনে আমার থাপের গতি বাড়াতে শুরু করে দিলো।
আমি সুখে আহহহহ আহহহহ উম্মম্মম্মম্মম্মম উম্মম্মম্মম করে আওয়াজ করতে থাকলাম। একটা সময়ে ওরা দুজনে আমার দুই ফুটোয় ঝড় তুলে চুদতে শুরু করে দিলো। যেন মনে হচ্ছে আমার দুটো ফুটোয় দুটো পিস্টন ভিতর বাহির করছে। থাপের গতিতে ফচ ফচ ফচ ফচ করে আওয়াজ হতে থাকলো আর তার সাথে আমার দাবনার আর ভানুদার থাই-এর ধাক্কায় হওয়া থ্যাপ থ্যাপ আওয়াজ আর আমার গোঙানির আহহহহ উহহহহহহ উম্মম্মম্ম আওয়াজে গোটা ঘর ভরে গেছিলো। এভাবে প্রায় ১০ মিনিট রাম চোদা খাবার পর আমি জল খসিয়ে নেতিয়ে পড়লাম। তাই দেখে ভানুদা আর অমরদা চোদা থামাল।
এতক্ষণ খেয়াল করিনি, এখন দেখি মালতী বৌদি কখন ঘুম থেকে উঠে আমার স্যান্ডউইচ চোদন দেখছে, আমিকে বলল, “তুমি তো সাংঘাতিক মেয়ে তিতলি, একসাথে দু দুটো বাঁড়া গিলে নিয়েছিলে।“
আমি বললাম, “বৌদি এটা আমার অভ্যাস আছে, আর প্রথমে একটু ব্যথা হলেও পরে দারুন মজা পাওয়া যায়। তুমি একবার ট্রাই করে দেখতে পারো।“
বৌদি বলল, “না বাবা, আমার অতো সখ নেই।“
আমি বললাম, “তা বললে তো হবে না, আর আমি বাড়ি চলে গেলে এই দুটো বাঁড়া তো তোমাকেই সামলাতে হবে নাকি?”
বৌদি নিমরাজি হলেও পুরোটা রাজি হতে পারছিলো না, তখন ভানুদা বলল, “হ্যাঁ মালতী, তুমি তো পোঁদে বাঁড়া নিতে ভয় পেতে, কিন্তু তিতলিকে দেখে আশা করি তোমার সেই ভয়টা কমেছে। একবার করেই দেখো না, মজা পাবে খুব।“
বৌদি বলল, “ব্যথা পেলে কিন্তু সঙ্গে সঙ্গে বার করে নিতে হবে, আমার গুদ তোমরা যত খুশী চুদে নাও কিন্তু পোঁদ আর কোনোদিন চুদতে পাবে না।“
ভানুদা আমার দিকে ইশারা করলে আমি বললাম, “ঠিক আছে, ভানুদা প্রথম তোমার পোঁদ বাঁড়া ঢোকাবে, তুমি যদি বেশি ব্যথা পাও তবে আমরা তোমাকে আর জোর করবো না।“
আমরা প্রথমে তিনজনে মিলে মালতী বৌদির ওপরে ঝাঁপিয়ে পরে ওর সারা শরীর চেটে চুষে টিপে দিতে শুরু করলাম। ২-৩ মিনিটের মধ্যেই বৌদির সেক্স উঠে গেলো, নিশ্বাস ভারি হয়ে এলো। আমি তখন বিছানায় শুয়ে পড়লাম আর বৌদিকে আমার ওপর শুইয়ে নিলাম।
ভানুদা তখন গ্লিসারিনের শিশি থেকে অনেকটা গ্লিসারিন বৌদির পোঁদের ফুটোয় ভালো করে মাখিয়ে দিলো আর নিজের বাঁড়াতেও ভালো করে মাখিয়ে নিলো। আমি অমরদার বাঁড়াটা চুষে দিচ্ছিলাম আর ভানুদা বৌদির পোঁদে নিজের বাঁড়াটা সেট করে একটু চাপ দিতেই বাঁড়ার মুন্ডিটা বৌদির পুটকির মধ্যে ঢুকে গেলো আর বৌদি ব্যথায় চেঁচিয়ে উঠতে গেলো।
আমি আগে থেকেই তৈরি ছিলাম, আমি অমরদার বাঁড়াটা বৌদির হাঁ-এর মধ্যে ঢুকিয়ে দিলাম আর বৌদিকে নীচে থেকে চেপে জড়িয়ে ধরলাম। অমরদার বৌদির মাথার পিছনে হাত দিয়ে চেপে ধরে নিজের বাঁড়াটা বৌদির মুখে চেপে ধরল, যাতে চিৎকারের আওয়াজ না বের হয়।
আর অমরদা বৌদিকে চেপে ধরে নিজের সর্বশক্তি দিয়ে আর একটা থাপে বৌদির পোঁদে পড়পড় করে নিজের আখাম্বা বাঁড়াটা আমুলে গেঁথে দিলো। বৌদি ব্যথায় ছটফট করতে চাইছিল আর আমাদের বাঁধন থেকে মুক্ত হতে চাইছিল। কিন্তু আমাদের তিনজনের শক্তির কাছে পেরে উঠছিল না।
ভানুদা বাঁড়াটা পুরো গেঁথে একটু সামলে নিতে দিলো বৌদিকে। তারপর বৌদির ছটফটানি একটু কমলে ভানুদা থাপ দেওয়া শুরু করলো। আস্তে আস্তে বৌদিও মজা পেতে শুরু করে দিলো, আর মুখের মধ্যে থাকা অমরদার বাঁড়াটা আমি বার করে নিতে বললাম। বৌদি সুখে আহহহহ আহহহ উহহহহ করে আওয়াজ করতে শুরু করল। আমি বৌদির কানের কাছে মুখ নিয়ে গিয়ে আস্তে আস্তে বললাম, “কী বৌদি কেমন লাগছে?”
বৌদি বলল, প্রথমে খুব ব্যথা পেয়েছিলাম আর তোমার ওপর খুব রাগ হচ্ছিলো কিন্তু এখন বুঝতে পারছি ওটুকু সহ্য না করলে এতো মজা পেতাম না, এখন তো আমার দুটো ফুটোয় দুটো বাঁড়া নিতে ইচ্ছা করছে।“
অমরদা বলল, “এতে আর অসুবিধা কি, আমি তো তৈরিই আছি।“
ভানুদা বৌদিকে নিয়ে ওই অবস্থায় শুয়ে পড়ল, আর বৌদি ভানুদার কোলে নিজের পোঁদে ভানুদার বাঁড়া গাঁথা অবস্থায় নিজের দুটো পা ছড়িয়ে দিলো আর অমরদা নিজের বাঁড়াটা বৌদির গুদে ঢুকিয়ে দিলো।
তারপর দুজনে মিলে গদাগম করে থাপ মেরে বৌদিকে স্যান্ডউইচ চোদন দিয়ে বৌদির ২ বার জল খসিয়ে বৌদির দুটো গর্তে প্রায় একই সাথে নিজেদের বীর্য ভরে দিয়ে শান্ত হল। তারপর আমরা বাথরুমে গিয়ে একে অপরকে স্নান করিয়ে দিলাম। সেদিন বিকালে আমি আর অমরদা বাড়ি ফিরে আসার আগে পর্যন্ত একসাথে প্রায় আরও ৭-৮ বার চোদাচুদি করেছিলাম।
পিসির বাড়িতে সেবার আমার আর থাকা হয়ে ওঠেনি, পিসেমশাইকে বলা সারপ্রাইজ সেবারে দেওয়া হয়নি, কিন্তু সেটা পরে দিয়েছিলাম। বাবার এক্সিডেন্ট হবার কারণে আমাকে পরেরদিনই বাড়ি ফিরতে হয়, আর বাড়ি ফিরে আমার জীবনে আসে এক অন্য পুরুষ, সেই গল্প বলব পরের পর্বে। গল্প আপনাদের ভালো লাগলে লাইক আর কমেন্টের মাধ্যমে প্লীজ জানাবেন।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments