সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ titli1995 বাংলা চটি কাহিনী (BCK) 28-05-2019

 

পূর্ববর্তী পর্বের লিঙ্ক 
আমি দেখলাম এটাই সেরা সুযোগ, উঠে ভানুদার সামনে গিয়ে দাঁড়িয়ে বললাম, “আচ্ছা দাদা, বৌদি যা বলল তা কী সত্যি?”
ভানুদা একটু লজ্জা পেয়েছে বলে মনে হল, সে আমতা আমতা করে বলল, “তুমি যখন সব শুনেছ তখন তোমাকে লুকিয়ে লাভ নেই, হ্যাঁ তোমাদের বৌদিকে আর চুদতে আমার ইচ্ছা করেনা। আমার তো মনে হয় কোনও মেয়েকেই আর আমার চুদতে ইচ্ছা করে না।“
আমি বললাম, “সত্যি দাদা, আপনি পারেনও বটে, আমাকে এই অবস্থায় দেখে তো আপনার লিঙ্গ ফুঁসে ফুঁসে উঠলো আর বলেন কিনা অন্য মেয়ে দেখলে আপনার কিছু মনে হয়না।“
এবারে আমি দাদার প্যান্টের ভিতর হাত ঢুকিয়ে দিয়ে বাঁড়াটা চেপে ধরলাম, দাদার বাঁড়াটা আমার হাতের নরম স্পর্শ পেয়ে খাড়া হয়ে গেলো। আমি বললাম, “এটা কী হচ্ছে?”
দাদা বলল, “আমি জানিনা তবে তোমাকে দেখে আমার কেমন যেনও একটা রোমহর্ষণ ভাব খেলে গেলো শরীরে।“
আমি দাদাকে বললাম, “আমি জানি আপনাদের কী হচ্ছে, আপনারা একে অপরের কাছে একঘেয়ে হয়ে গেছেন। এই থেকে বাঁচবার একটাই উপায়, আপনারা পরকীয়া চালু করলে এতে আপনাদের বেশ সুবিধা হবে। আপনি চাইলে আমার সাথে সেসব করতে পারেন যা বৌদির সাথে করতে আপনার মন চায় না।“
ভানুদা প্রথমে ভ্যাবাচ্যাকা খেয়ে আমার দিকে তাকিয়ে আমার কথাগুলো শুনছিল। আমি দেখলাম ভানুদা আমার কথাগুলো ঠিক বুঝতে পারেনি। তখন আমি আমার ব্রা-টা খুলে দাদার হাতে আমার একটা মাই ধরিয়ে দিতেই ভানুদার ভিতরের ক্ষুধার্ত বাঘটা জেগে উঠল আর আমার ওপর ঝাঁপিয়ে পড়ল।
প্রথমে আমার ঠোঁটে ঠোঁট দিয়ে চুমু খেতে থাকলো আর আমার মাইগুলো দলাই মালাই করতে থাকলো। তারপর আমার প্যানটি আর নিজের প্যান্ট খুলে ফেলে ৬৯ পজিসানে গিয়ে আমার গুদে মুখ লাগিয়ে আমার গুদের মধু খেতে শুরু করল, আমিও ভানুদার বাঁড়াটা আমার মুখে ভরে নিয়ে ললিপপের মতো চুষে চেটে দিতে থাকলাম।
এভাবে আমরা নিজেদের মধ্যে তন্ময় হয়ে পরেছিলাম, একটু পরে ভানুদা উঠে আমার সাথে মিশনারি পজিসনে গিয়ে আমার গুদে নিজের বাঁড়াটা সেট করে ঠেলা দিতেই পুচ করে তার বাঁড়ার মুন্ডিটা আমার গুদে ঢুকে গেলো।
ভানুদার বাঁড়াটা প্রায় ৭ ইঞ্চি লম্বা আর বেশ মোটা, আমার হাতের আর মুখের ছোঁয়া পেয়ে একেবারে সোজা হয়ে উঠেছে, আর লক্ষ্য করলাম বাঁড়াটা ডগার দিকটা গোড়ার দিকের থেকে মোটা। তাই ভানুদার বাঁড়ার মোটা ডগাটা আমার গুদে ঢোকাতে, আমাকে একটু বেগ পেতে হল।
বেশ কয়টা থাপ দিয়ে ভানুদা আমার গুদে পুরো বাঁড়াটা ঢুকিয়ে দিয়ে ধীরে ধীরে থাপাতে শুরু করে দিলো। আমিও নীচে থেকে তলথাপ দিয়ে তাকে আরও জোরে আমার গুদে পিস্টন চালাতে অনুরোধ করলাম।
আমরা যেদিকে শুয়ে ছিলাম তাতে ভানুদার পিঠের দিকে মালতী বৌদি ছিল, আর রুমের দরজাটাও ভানুদা দেখতে পাচ্ছিল না। আমি শুয়ে শুয়ে দেখলাম আমাদের চোদনলীলা মালতী বৌদি হ্যাঁ করে দেখছে আর আমাদের দেখে গরম হয়ে নিজের গুদে আঙ্গুল চালাচ্ছে।
কিন্তু অসাবধানতা বশত বৌদির মুখ দিয়ে একটা জোরে শীৎকার বেরিয়ে যেতেই ভানুদা তার দিকে ফিরে দেখল আর প্রায় ছিটকে আমার ওপর থেকে উঠে গেলো। মালতী বৌদি বলল, “বেশ তো চুদছিলে থামলে কেন?”
ভানুদা এবার পুরো হ্যাঁ, তার অবস্থা দেখে আমার খুব হাসি পেলো, আমি হাসছি দেখে মালতী বৌদিও হাসতে শুরু করে দিলো। আমি বৌদিকে বললাম, “তুমিও আমাদের সাথে জয়েন করতে পারো, আর অমরদা তুমিও পর্দার পিছন থেকে আমাদের দেখে না খেঁচে এখানে এসে আমাদের সাথে অংশগ্রহণ করতে পারো।“
এবার বৌদিও চমকে উঠলো আর অমরদাও এতটাই হতভম্ব হয়ে গেছিলো যে, ও যে নিজের প্যান্ট খুলে হ্যান্ডেল মারছিল তা তার খেয়ালই ছিল না, সে ওভাবেই নিজের আধা শক্ত বাঁড়াটা দোলাতে দোলাতে কাঁচুমাচু মুখে ঘরের ভিররে প্রবেশ করল।
আমি বললাম, “বিকালে তুমি যখন বাড়ি থেকে বেরিয়ে গেলে আমিও নিজের ঘরে গিয়ে ড্রেস পরতে গেছিলাম, তখনই আমি দেখি যে তুমি কবরস্থানের দিকের রাস্তা দিয়ে এ বাড়িতে ঢুকলে। আমি তখনই বুঝে যাই যে তুমি আর বৌদি মিলে আমার প্লানের ওপর একটা প্লান করেছ।“
আমার কথা শুনে ভানুদা দেখি মুচকি মুচকি হাসছে, আমি তাকে বললাম, “কী দাদা কেমন বুঝলেন?”
ভানুদা বলল, “তুমি শুধু সেক্সিই নও তুমি দারুন বুদ্ধিমতীও।“
আমি বললাম, “তবে আপনি যে আমাকে চোদনটা শুরু করেছিলেন সেটা শেষ করুন।“
ভানুদা আবার আমার ওপর ঝাঁপিয়ে পড়ল, বৌদি বলল, “আহা আমার বরটাকে দেখো, যেমনি একটা মেয়েকে পেলো আমাকে ভুলে গেলো।“
ভানুদা বলল, “তুমিও তোমার এই দেওরের সাথে সেক্স করতে পারো। আমি কিছু বলব না।“ বলেই আমার পা দুটো ফাঁক করে গুদে নিজের বাঁড়াটা তিন থাপে পুরোটা গেঁথে আমাকে চুদতে শুরু করে দিলো।
ওদিকে অমরদাও বৌদিকে কোলে তুলে নিয়ে আমার পাশে বিছানায় শুইয়ে দিয়ে পুরো বাঁড়াটা বৌদির গুদে গেঁথে থাপ দিতে শুরু করে দিলো। এবার ভানুদা আর অমরদা থাপের সাথে সাথে আমার আর বৌদির মাই দুটো টিপে দিতে শুরু করে দিলো। তখন চারজন উলঙ্গ নরনারী যে কী উদ্দাম চোদনখেলায় মেতে ছিলাম সেটা সেদিন ভানুদার বেড রুমের খাটটাই বুঝেছিল।
একনাগাড়ে কিছুক্ষণ চোদার পর ভানুদা আর অমরদা নিজেদের পার্টনার চেঞ্জ করে নিলো। এখন আমি অমরদার আর মালতী বৌদি ভানুদার চোদন খেতে থাকলাম। প্রায় প্রতি ১০ মিনিট পরে নিজেদের মধ্যে পার্টনার বদল হল। আমি আর বৌদি শুয়ে শুয়ে পর্যায়ক্রমে একবার ভানুদার আর একবার অমরদার থাপ খেতে থাকলাম।
প্রায় ৪৫ মিনিট এভাবে চলার পর আমরা সবাই প্রায় একসাথে নিজেদের অর্গাজম করে শান্ত হলাম। ভানুদা আমার গুদে, অমরদা বৌদির গুদে নিজেদের বীর্য ভরে দিয়ে আমাদের বুকের ওপর শুয়ে পড়ল।
এরপর সেরাতে আমরা চারজনে আরও ৪ বার সেক্স করেছিলাম বিভিন্ন পোজে। কখনও কুকুরচোদা করেছিলো, তো কখনও কোলচোদা। প্রায় রাত ২টো অবধি সারা ঘরে ঘুরে ঘুরে চোদাচুদি করে আমার আর বৌদির গুদে ব্যথা করে দিয়ে আমরা বাথরুম থেকে ফ্রেস হয়ে এসে উলঙ্গ অবস্থাতেই একে অপরকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম।
পরদিন সকালে ঘুম থেকে উঠেও আমাদের কামলীলা চলে ছিল, আর তার সাথে বৌদির প্রথম পুটকি চোদনের বিবরণ থাকবে, সেই সব গল্পগুলো জানতে পারবেন পরের পর্বে। গল্প আপনাদের ভালো লাগলে লাইক আর কমেন্টের মাধ্যমে প্লীজ জানাবেন।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments