সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 13-08-2015

 

এক রুমে এক সাথে পারিবারিক চোদাচুদির অজাচার গ্রুপ সেক্স স্টোরি
 
যাই হোক এভাবে আরো একটা দিন কেটে গেল. পরদিন দাদা যখন দোকানে বসল তখন তাকে কথার ফাকে বললাম মাকে তোর কেমন লাগে? সে বলল কেমন লাগবে ভালো লাগে.
আমি: না মানে মার শরীরটা তোর কেমন লাগে?
কি যা তা বলছিস এই সব মার শরীর কেমন লাগে মানে জবাবে পাল্টা প্রশ্ন করল?
আমি বললাম- মানে মার ফিগারটা কি সেক্সি মনে হয় তোর কাছে?
হুমমমম সে বলল.
আমি: মাকে তুই কতটা ভালোবাসিস?
দাদা: মাকে যতটা ভালোবাসা দরকার তার চেয়ে অনেক বেশি. আমি: একটা কথা বলবো রাগ করবি না তো? দাদা: কি বলবি বল.
আমি: না আগে বল রাগ করবি না?
দাদা: না করবো না.
আমি: তোর বউকে প্রথম যেদিন দেখি আমার অনেক ভালো লেগে যায়. তাকে অনেকবার স্বপ্নেও দেখছি.
দাদা: কি বলছিস এই সব?
আমি: হ্যাঁ, সত্যি আমি তোর বউয়ের প্রেমে পড়ে গেছি.
দাদা: কিছুটা রাগান্বত হয়ে বলল বেয়াদবের মতো কথা বলছিস কেন, সে তোর বৌদি এখন, ঐ সব চিন্তা বাদ দে আর তোর জন্য তো মেয়ে দেখছে.
আমি: মেয়ে দেখছে তো সেটা আমিও জানি কিন্তু তোর বউকে আমার চাই চাই.
দাদা: আমি বাবা মাকে তোর সব কথা বলে দিব.
আমি: তোর বলতে হবে না আমি অনেক আগেই তাদের বলে দিয়েছি. তারা রাজি আছে.
দাদা: রাজি আছে মানে?
আমি: মানে মা বাবাও চায় আমি আমার স্বপ্ন পুরণ করি আর এতে তোরও অনেক লাভ হবে.
দাদা: কেমন লাভ?
আমি: এইতো লাইনে আসলি, আমি তোকে মাকে চোদার সুযোগ করে দেব.
দাদা: অবাক হয়ে কি বলছিস এই সব?
আমি: সত্যিই বলছি আমি আজ ৩ বছর ধরে মার সাথে দৈহিক সম্পর্ক করছি আর মা ছাড়াও বড় দিদি, ছোট দিদি, বড় বৌদি, মেজ বৌদি, …………… সহ আরো অনেককেই চুদছি আর তুই যদি আমার প্রস্তাবে রাজি থাকিস তাহলে এদের সবাইকে তুইও চুদবে পারবি, চিন্তা করে দেখ তোর বউয়ের বদলে আমি তোকে কতজনকে চোদার সুযোগ করে দিতে পারি?
দাদা কিছুক্ষন চুপ থেকে বলল- তুই কি সত্যি বলছিস?
আমি: আজ রাতেই তার প্রমান দিতে পারি.
দাদা: ঠিক আছে আগে আমাকে দেখা তারপর আমি বিশ্বাস করবো.
আমি: ঠিক আছে রাতে বৌদি ঘুমানোর পর তুই আমার রুমে চলে আসিস কেমন?
দাদা: ঠিক আছে.
আমি ওখান থেকে চলে আসি বাসায় আসার পর সবকিছু বাবা মাকে জানাই আর রাতের প্লানটাও বলি. রাতে খাওয়া দাওয়া শেষে সবাই যার যার রুমে চলে যায় আর আমি মা বাবা আমার রুমে যাই.
আমরা যথারিতি আমাদের কাজে ব্যস্ত. রাত ১২টার দিকে দরজায় টোকার আওয়াজ শুনে আমি বাবাকে ইশারা দেই দরজা খুলে দেয়ার জন্য. বাবা উঠে গিয়ে দরজা খুলতে গেল তখন আমি মাকে চোদন দিচ্ছিলাম.
বাবা দরজা খুলে দাদাকে দেখে ভিতরে আসতে বলে দরজা বন্ধ করে নিজেও আসল. আর দাদা এসে আমাদের অবস্থা দেখে তো হতবাক. বিশ্বাসই করতে পারছে না মা তার ছোট ছেলের কাছ থেকে চোদা খাচ্ছে তাও আবার বাবার সামনে.
আমি তাকে বললাম- কি রে বৌদি কি ঘুমিয়েছে?
দাদা: হুমমমম.
আমি: কি বুঝলি এবার আমার কথা বিশ্বাস হলোতো?
দাদা: হুমমমম.
আমি: এখন কি বলিস আমি কি যাবো তোর বউয়ের কাছে?
দাদা: কিছু বলল না চুপ করে রইল. আমি তার অবস্থা দেখে বুঝলাম তার ইচ্ছা আছে এখন.
আমি তাড়াতাড়ি মাকে আরো কিছুক্ষন চুদে মায়ের সারা শরীরে মাল দিয়ে ভরে দিলাম. তারপর উঠে বললাম মা তোমার ছেলেকে আমি এনে দিয়েছি এবার তাকে নিয়ে তুমি মজা কর.
আর দাদাকে বললাম- এখন থেকে মার শরীরটা তোরও আর তোর বউয়ের শরীরটা আমাদের.
দাদা: আমাদের মানে?
আমি: মানে আমার আর বাবার তবে তুই চিন্তা করিস না এখন আমি একাই যাবো পরে তোর বউকে বশে এনে বাবাকে পাঠাবো. আপাতত তুই মাকে প্রাণ ভরে চুদ বাবার সাথে মিলে বলে আমি বের হয়ে গেলাম.
গিয়ে আস্তে করে দরজা খুলে দেখলাম লাইট বন্ধ আমি দরজাটা লাগিয়ে আস্তে আস্তে বৌদির কাছে গেলাম তারপর তাকে আদর করা শুরু করলাম. বৌদিও দাদা মনে করে আমাকে জড়িয়ে ধরে আদর করতে শুরু করল. আমি দেরি না করে তার কাপড় খুলতে শুরু করলাম বৌদি কিছু বলতে যাবে আমি তার মুখে হাত দিয়ে নিষেধ করলাম. তারপর তাকে সম্পূর্ণ নেংটা করে তার কচি দুধগুলো ইচ্ছেমতো টিপতে লাগলাম আর চুষতে লাগলাম. মাঝে মধ্যে হালকা কামড় দিচ্ছিলাম. আর হাত দিয়ে বৌদির গুদের ক্লিটটা নাড়াচ্ছিলাম যাতে তার উত্তেজনা হয়.
কিছুক্ষনের মধ্যেই বৌদি সম্পূর্ণ গরম হয়ে গেল. আর আমাকে পাগলের মতো কিস করতে লাগলো একটুও বুঝতে পারলো না যে এটা তার স্বামী না দেবর. আমি দেরি না করে আমার ধনটা গুদে ঢেকাতে বৌদি ঘাবড়ে গেল কিন্তু কিছু বলল না. আমি আস্তে ঠাপ দিতেই কিছুটা ঢুকল আর বৌদি মাগোওওওও বলে চিৎকার দিল. আমি তার মুখে হাত দিয়ে চুপ করিয়ে দিলাম. তারপর আস্তে আস্তে যখন ঠাপ দিচ্ছিলাম তখন মনে হয় কিছুটা টের পেয়েছে যে এটা তার স্বামীর ধন না অন্য কারো উঠার চেষ্টা করল কিন্তু আমার চাপের কারনে উঠতে পারলো না. আমি ধীরে ধীরে ঠাপের গতি বাড়াতে লাগলাম কচি ভোদা যেমন হয় একদম তেমন তার গুদটা অনেক টাইট খুব কষ্ট হচ্ছিল আমার ধনটা পুরা ঢুকাতে.
কিছুক্ষন ঠাপানোর পর বৌদির কামরস বের হল আর গুদটা কিছুটা পিচ্ছিল হল যার ফলে এখন কিছুটা সুবিধা হচ্ছে ধন ঢুকাতে কিন্তু তবুও এখনো আমার ধনের অর্ধেকটা তার গুদের বাইরে. এভাবে আরো ২০ মিনিট চোদার পর হঠাৎ করে আমি ধনটা বের করে জোড়ে একটা জোর ঠাপ মারলাম. বৌদি ও মা গো গেলাম রে ফেটে গেল বলে চিৎকার দিয়ে উঠল আর আমার ধনটা পুরোটা বৌদির গুদে একদম টাইট হয়ে ফিট হয়ে গেল. এবার বৌদি পুরোপুরি নিশ্চিত হল যে এটা তার স্বামী না এটা অন্য কেউ আর ছাড়ানোর চেষ্টা করতে লাগলো. আমি অবস্থা বেগতিক দেখে আরো জোড়ে জোড়ে ঠাপাতে শুরু করি আর ১৫ মিনিটের মাথায় বৌদির গুদ ভাসিয়ে দিলাম আমার আঠালো বীর্য দিয়ে. তারপর কিছুক্ষন বৌদির গায়ের উপর শুয়ে রইলাম. বৌদিও নিস্তেজ হয়ে পরে রইল. নড়তে পারছিল না সে.
কিছুক্ষন যাওয়ার পর আমি উঠে গিয়ে লাইট টা জ্বালিয়ে দিলাম. বৌদি অবাক হয়ে আমার দিকে ফ্যাল ফ্যাল করে তাকিয়ে থেকে বলল আপনি এখানে কিভাবে আপনার ভাই কোথায় আর আপনি আমার একি সর্বনাশ করলেন আমি মুখ দেখাবো কিভাবে? আমি বললাম: বৌদি তুমি এমন করছো কেন, দাদাই আমাকে তোমার রুমে পাঠাইছে তোমাকে আদর করার জন্য. বৌদি: তার মানে আপনার ভাই কোথায়? আমি: সে আছে অন্য কাজে ব্যস্ত. বৌদি: কোথায় বলেন? আমি: সে আমার রুমে মা বাবার সাথে আছে. বৌদি: ওখানে ও কি করছে? আমি: এখানে আমি যা করছি ওখানে ও তাই করছে. বৌদি: কার সাথে? আমি: দেখবেন? বৌদি: আচ্ছা ঠিক আছে চলেন বলে আমি বৌদিকে সাথে করে নিয়ে যাই আমার রুমে তখন আমরা দুজনই সম্পূর্ণ নেংটা.
আমরা দরজায় টোকা দিতেই বাবা এসে দরজা খুলে দিল. আমাদের এই অবস্থায় দেখে বাবাও হা করে তাকিয়ে রইল বৌদির দিকে. আমি ভিতরে ঢুকে বৌদিকে বললাম দেখেন আপনার স্বামি কি করছে নিজের মাকে চুদছে. বৌদিতো দেখে অবাক. দাদা আমাদের ঢুকতে দেখে বলল: কি রে শেষ করে ফেললি আমার কচি মালটাকে. তার গুদ তো এখন খাল হয়ে গেছে তোরটা যা বড়. আমি: আরে চুদতে দিল কোথায় তোমার বউ. তাড়াতাড়ি চুদতে গিয়ে অল্পক্ষনেই মাল ফেলে দিয়েছি. দাদা বৌদিকে বলল দেখ যা হবার হয়ে গেছে আমি জানি তার চোদা খেতে তোমারও ভালো লেগেছে তাই আজ থেকে আমার ভাই আর বাবা তোমাকে প্রতিদিন চুদবে আমি তাদের অনুমতি দিয়ে দিলাম. দাদার কথা শেষ হতে না হতেই বাবা বৌদির উপর ঝাপিয়ে পরল.
বৌদিকে পাজাকোলে করে নিয়ে সোফায় শুইয়ে দিয়েই বৌদির কচি গুদের বাবার ধনটা এক ধাক্কায় ঢুকিয়ে দিয়ে চুদতে শুরু করল বৌদিও নিরুপায় হয়ে সব কিছু সয়ে গেল. এক দিকে দাদা মাকে আর অন্য দিকে বাবা বৌদিকে চুদতে শুরু করল. আমি বললাম আমি কি করব তখন বাবা বলল আয় তুই আর আমি মিলে বৌমাকে চুদি. যেই কথা সেই কাজ বৌদির টাইট পোদটা ফাটাতে আমারও খুব ইচ্ছে করছিল. আমি আর বাবা মিলে বৌদিকে প্রায় ১ ঘন্টার মতো চুদলাম তারপর বাবা বৌদির গুদে আর আমি বৌদির মুখের উপর বীর্যপাত করলাম. আর অন্য দিকে দাদা মার গুদে বীর্যপাত করলো. তারপর দাদা বৌদিকে নিয়ে তার রুমে আর বাবা মা তাদের রুমে আর আমি আমার রুমে ঘুমিয়ে পরলাম.
দিনগুলো খুব ভালোই কাটছিল. প্রতিদন মা, বোন, ৩ বৌদি, ২ ভাতিজিসহ কাউকে না কাউকে চুদছিই. এভাবে আরো কিছুদিন কাটার পর আমার জন্য পাত্রি ঠিক করা হল. আর খুব অল্প সময়ের মধ্যে আমাদের বিয়ে হয়ে গেল. প্রথম রাতেই আমি আমার বউয়ের সতিচ্ছেদ করি. আমার বউটা যেমন সুন্দরী রূপে গুনে তেমন তার শারিরিক গঠন আর অনেক কামুকিও ছিল. আমার জন্য ভালোই হলো. কামুকি হওয়ার কারনে তাকে বশে আনতে বেশি বেগ পেতে হল না. আমাদের বিয়ের ১০ দিন পর একদিন রাতে আমি প্লান করে রেখেছিলাম যে আজ যেভাবেই হোক তাকে আমাদের পারিবারি চোদাচুদির ব্যাপারটা জানাতে হবে. আমি প্লান মতো রাতে শোয়ার কিছুক্ষন পর উঠে মা বাবার রুমে ঢুকি আর মাকে চোদা শুরু করি. মাকে বলি যে তুমি মুখে একটু জোড়ে জোড়ে আওয়াজ কর যাতে তোমার বৌমা শুনতে পায়.
আমার প্রতিটি ঠাপে মা জোড়ে জোড়ে আহহহহ আহহহহ উহহহহহ উহহহহহ করছিল. কিছুক্ষন পর আমার বৌয়ের ওঠার শব্দ পাই. আমি জানতাম সে বিছানায় আমাকে না দেখে বাবা মায়ের রুমের দিকে নজর দিবে তাই আমি আগে থেকে বাবা মায়ের রুমের দরজা হালকা করে লাগিয়ে রেখেছিলাম আর ঘরে ডিম লাইট জ্বালিয়ে রেখেছিলাম. আমরা বুঝতে পারলাম সে উঠে এসে বাবা মার রুমের দরজার সামনে দরজার সামনে দাড়িয়েছে. তখন মা আরো জোড়ে জোড়ে আওয়ার করতে লাগলো আর আমিও জোড়ে জোড়ে মাকে চুদতে লাগলাম. এক পর্যায়ে মার গুদের ভিতর বীর্যপাত করলাম. মা বলল- তোর বউয়ে যদি জানতে পারে রাতের আধারে তুই তাকে ছেড়ে আমাকে চুদছিস তাহলে সে কি মনে করবে?
আমি: সে যাই মনে করুন তাতে আমার কিছু যায় আসে না আমার যা ভালো লাগবে আমি তাই ই করবো তার যদি কোন সমস্যা থাকে সে আমাকে ছেড়ে চলে যেতে পারে তাকে শুনিয়েই বললাম কথাগুলো. তারপর যখন মার রুম থেকে বের হচ্ছিলাম তখন সে দৌড়ে আবার আমাদের রুমে গিয়ে শুয়ে পড়ল.
আমি এসে দেখি সে ঘুমের ভান করে শুয়ে আছে. এ রকম আরো কয়েক রাত আমি মাকে চুদলাম তার চোখের সামনে যদিও সে সামনে আসেনি. কিন্তু সব কিছু দেখেছে. এমনি এক রাতে যখন আমি আর বাবা মিলে মাকে চুদছিলাম তখন বাবা বলল তোর বৌটা খুব সুইট আর সেক্সি তাকে যদি একবার চুদতে পারতাম আমার আশাটা পূর্ণ হতো. আমি বললাম: আমি যেহেতু তোমার বৌকে চুদছি তোমার সামনে তোমাকে নিয়ে তুমিও আমার বৌকে আমার সামনে চোদ আমি কিছুই বলবো না.
বাবা বলল: ঠিক তো?
আমি: অবশ্যই ঠিক.
বাবা: তাহলে আমি কি আজই শুরু করবো?
আমি: তোমার ইচ্ছে তোমার যদি মন চায় তুমি এখনই গিয়ে তাকে চোদ.
আমরা এ সব কথাগুলো একটু জোড়েই বলছিলাম যাতে সে শুনতে পায়. বাবা বলল: ঠিক আছে তুই আমার বৌ মানে তোর মাকে চোদ আমি তোর বৌকে গিয়ে চুদি. আমি: ঠিক আছে যাও বলে আমি মাকে চুদতে লাগলাম আর বাবা গিয়ে দেখে তানিয়া শুয়ে আছে. বাবাতো জানে যে সে ঘুমের ভান করে শুয়ে আছে তাই বাবা তাকে আস্তে করে কোলে করে নিয়ে মায়ের রুমে নিয়ে আসল. তখনও সে ঘুমের ভান করে শুয়ে আছে. যখন বাবা তাকে আমাদের রুমে নিয়ে আসলো তখন আমি বললাম আর ভান করতে হবে না আমরা সব জানি যে তুমি ঘুমাও নি ঘুমের ভান করে আছো. ততক্ষনে বাবা তাকে বিছানায় শুইয়ে দিল আর তার পরনের নাইটিটা খুলে দিয়ে তার উদ্বত দুধগুলো জোড়ে জোড়ে টিপতে লাগলো.
বাবা এত জোড়ে জোড়ে টিপছিল যে তানিয়ার চোখ দিয়ে পানি বের হতে লাগলো আর তার দুধগুলো খুব লাল হয়ে গেল. আমি মাকে চোদা শেষ করে বাবাকে বললাম- নাও এবার শুরু কর.
তানিয়া কিছুটা অমত করছিল আমি তাকে বললাম আমার সংসার করতে হলে আমি যা বলব সব তোমার শুনতে ও মানতে হবে. আমাদের ফ্যামিলিতে এটা অনেক আগ থেকে হয়ে আসছে তাই তুমিও বাদ যাবে না. সে ফ্যাল ফ্যাল করে আমার দিকে তাকিয়ে রইল. আমি তাকে স্বান্তনা দিয়ে বললাম কোন সমস্যা নেই এটা আমাদের মধ্যেই থাকবে বাইরের লোকতো আর জানতে পারবে না তাই বাবা যা চায় করতে দাও আর তুমিও তোমার যৌন ক্ষুদা মেটাও. কারন তোমার যা সেক্স আমি যাওয়ার পর তুমি থাকতে পারবে না তাই তোমার কষ্টের কথা চিন্তা করে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি.
শুধু বাবা না তোমাকে দাদাও চুদবে কাল থেকে. সে ব্যবস্থাও আমি করে রেখেছি. সে চুপচাপ দেখে বাবা তার ধনটা তানিয়ার গুদে এক ধাক্কায় ঢুকিয়ে দিয়ে চুদতে লাগলো. প্রায় ১৫ মিনিট এক নাগাড়ে চোদার পর বাবা আমার বৌয়ের গুদের ভিতর বীর্যপাত করলো. আমি বাবাকে বললাম তোমার বৌমা যদি গর্ভবতি হয়ে যায় তখন কি করবে? বাবা: হেসে বলল হলেতো ভালোই আমি আবার বাবা হবো. আমরা সবাই হো হো করে হেসে উঠলাম. এভাবে রাতে আমি আর বাবা মিলে তানিয়ার গুদ ও পোদ চুদলাম আরো ২ বার তারপর মাকেও চুদলাম ১ বার. এর মধ্যে তানিয়াও কিছুটা মিল করে নিয়েছে আমাদের সাথে. সারা রাত চোদাচুদির পর সকালে ঘুম থেকে উঠতে একটু দেরিই হল সবার.
সকালে দাদা বৌদি যখন আমাদের ঘটনা শুনলো তখন তারা খুব রাগ করলো. আমি তাদের স্বান্তনা দিয়ে বললাম আজ থেকে তোমরাও থাকবে আমাদের সাথে. রাতে দাদা ইচ্ছেমতো তানিয়াকে চুদলো আর আমি তার বউকে. অনেক সময় আমি দাদার বউকে নিয়ে ঘুমাই অপরদিকে দাদা আমার বউকে. আবার কখনো কখনো বাবা তার দুই বৌমাকে নিয়ে থাকে আর আমি আর দাদা মাকে নিয়ে. আর যখন দিদিরা, বৌদিরা আর ভাতিজিরা আসতো তখন সবাই মিলে এক সাথে এক রুমে গ্রুপ সেক্স করতাম. একদম ব্লু ফিল্ম এর মতো. আমি জানি অনেকে হয়তো আমার কাহিনিটাকে একটা কাল্পনিক ঘটনা বলবে কিন্তু এটা কোন কাহিনি না এটা আমাদের পরিবারের বাস্তব ঘটনা. কে মানলো কে মানলো তাতে আমার কিছু যায় আসে না. আমাদের পারিবারিক চোদাচুদি চলছে চলবে.
এরপর থেকে যতদিন ছিলাম ততদিন আমরা এক সাথে চোদাচুদি করলাম. আমি মা, বৌদিকে; বাবা তার দুই বৌমাকে, দাদা মা ও আমার বৌকে নিয়মিত চুদতে থাকে. এর মধ্যে আমি অবশ্য দাদাকে দিদি, বৌদি, ভাতিজিদেরও চোদার সুযোগ করে দেই. সে এখন মহা খুশি আমার উপর.
প্রায় ৪ মাস চলে গেল আমার ছুটির. এর মধ্যে মা, বোন, বৌদি, ভাতিজি, ভাগ্নিসহ অন্যদের চুদে ভালোই কাটছিল আমার দিন ছুটিও প্রায় শেষ হয়ে এল. কিন্তু আমার নজর ছিল আমার বিধবা শাশুড়ি আর দুই শালির উপরও. কিন্তু কিছুতেই কিছু করতে পারছিলাম না. আমার বৌকে অনেক করে বলেছি আমাকে একটু সহযোগিতা করতে কিন্তু সে কিছুতেই রাজি হচ্ছিল না. কিন্তু আমিও নাছোড় বান্দা একবার যখন ঠিক করেছি তাদের চুদবো তার মানে চুদবোই আজ হোক আর কাল.
ও হ্যাঁ একটা কথাতো বলাই হল না. আমার যে দুই বন্ধুকে দিয়ে মাকে চোদাতাম. তাদের সহযোগিতায় আমি তাদের মা ও বোনকেও চুদছি. এখন তারা বায়না ধরেছে আমাদের বৌদেরও চুদবে কিন্তু আমি তাতে রাজি হইনি. কারন তাদের কাছে আমাদের দিবার মতো আর কেউ নেই. তবে হ্যা তার মা বোনকে আমাদের বাড়িতে এনে আমরা দুই ভাই তাদের ইচ্ছেমতো চুদছি আর তারা আমার মাকে কিন্তু বৌদের চুদতে দেয়নি.

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments