সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Littlefinger69 বাংলা চটি কাহিনী (BCK) 09-05-2020

 

This story is part of the পারিবারিক ভাতার series

আমি জয়।আমার বয়স ২২।আমি বাবা মায়ের একমাত্র সন্তান।একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছি।আমি থাকি ঢাকার রামপুরায়।ছোটবেলা থেকে অনেক বছর পর্যন্ত বাবা মা এর সাথে ঘুমানোর কারণে প্রায় রাতেই তাদের উদ্যাম চোদাচুদি দেখতাম আড়চোখে সেই থেকেই আমার চোদাচুদির প্রতি আগ্রহ জন্মায়।আর তারপর এই আগ্রহ আমার নেশায় পরিনত হয়।
নারীদেহ আমার কাছে একটা নেশার বস্তু।আমার বরারবরই আগ্রহটা একটু বয়স্ক মহিলাদের প্রতি।বয়স্ক মহিলাদের প্রতি আগ্রহের কারণ হলো তাদের দেহে বিচরনের জায়গা অনেক।মেদযুক্ত পেট,তাদের গভীর নাভি,বড় বড় দুধ,ফোলা ভোদা আর গামলার মত বড় পুটকি।উফফ চোদার মাল হওয়ার জন্য একেবারে উপযুক্ত হলো একটু বয়স্ক বা মাঝ বয়সী নারী।তবে একটা ব্যাপার না বললেই নয়।আমাকে মেয়েদের যে জিনিসটি সবচেয়ে বেশি উত্তেজিত করে তা হলো তাদের ব্রা প্যান্টি।এর কারন হলো একটা মেয়ের ঘামে ভেজা ব্রা প্যান্টি থেকে তার দুধ ভোদার যে ঘামের গন্ধ পাওয়া যায় তার তুলনা আর কিছুতেই হয় না।তাই মেয়েদের ব্রা প্যান্টি আমার কাছে সবসময়ই একটি পূজনীয় বস্তু।
এবার মূল গল্পে আসা যাক। আমার এই গল্পের শুরু আমার বড় খালাকে নিয়ে।যার সাথে আমি জিবনে প্রথমবার এর মতো চোদাচুদি করি।আমার আম্মুরা তিন বোন।এর মধ্যে আমার মা মেঝ।আমার বড় খালা আর আমার ছোট খালা আমাদের সাথে একই বিল্ডিং এই পাশের দুই ফ্ল্যাটে থাকে।আমার বড় খালার নাম সপ্না। য়স ৪৫ বছর।বিবাহিত এবং এক সন্তান এর মা।তার স্বামী কানাডা প্রবাসী।তার ছেলে আমার থেকে তিন বছর এর বড় এবং ঢাকার বাইরে একটি পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছে আর আমার বড় খালা একটি সরকারি চাকরি করেন।
আমার বড় খালা দেখতে তেমন সুন্দর নয়।টিপিক্যাল বাঙালি নারীই বলা যায় কিন্তু একটি চোদার বডি বলার জন্য যা যা দরকার তার সবই আমার বড় খালার আছে।খালার দুধের সাইজ ৩৮।বয়স হলেও এখনো ঝুলে পরেনি।পেটে মেদ আছে যেটি তাকে আরো সেক্সি করে তোলে।আর তার দেহের সবচেয়ে আকর্ষণীয় অংশ হলো তার বিশাল পুটকি।যেকোন পুরুষ এই পুটকি দেখলে তার ধোনটা এই পুটকির ফুটোয় ভরে দিতে চাইবে তাতে কোন সন্দেহ নাই।
বড় খালার প্রতি আমার তেমন কোন আগ্রহ ছিল না আগে।তিনি আমাকে আদর করতেন আর আমিও তাকে অনেক শ্রদ্ধা করতাম আর যেহেতু পাশের ফ্ল্যাটেই থাকতেন তাই তার বাসায় আমার অবাধ যাতায়াত ছিল।তা একদিন বিকেলের ঘটনা।বড় খালা মাত্র অফিস থেকে ফিরেছেন আর আমি তার কিছুক্ষণ পরেই তার বাসায় গেলাম দরজা খোলাই ছিল।
আমি ঢুকেই সেদিন বড় খালার বেডরুমে ঢুকতে যাবো সে সময়েই পর্দার আড়ালে আমার পা আটকে যায়।আমি পর্দার আড়াল থেকে দেখলাম বড় খালা অফিস থেকে ফিরে ড্রেস চেঞ্জ করছে সে মাত্র জামাটা খুলেছে আর পায়জামাটাও।বড় খালা তখন আমার চোখের সামনে শুধু ব্রা প্যান্টি পড়া।সাদা কালারের একটি ব্রা আর কালো কালারের একটি চিকন প্যান্টি।এই দৃশ্য দেখেই আমার ধোন টনটন করতে শুরু করলো।এরপর দেখলাম খালা তার ব্রাটা খুললেন।তারপর গামছা দিয়ে তার ৩৮ সাইজের ঘেমে থাকা দুধগুলো মুছতে থাকলেন।
আমি লক্ষ করে দেখলাম তার দুধের বোটাগুলো একেবারে গাড় কালো।এরপর খালা তার প্যান্টিটা খুললেন আর গামছা দিয়ে তার ভোদাটা মুছলেন,এরপর দেখলাম তিনি কাপড় পরা শুরু করলেন।আর কিছুক্ষণ থাকলে ধরা পরে যেতে পারি এই ভয়ে সেখান থেকে সরে এসে খালার ড্রয়িং রুমে বসে টিভি অন করলাম আর দেখতে থাকলাম।খালা ফ্রেশ হয়ে এসেই আমাকে দেখলো আর বলল জয় তুই কখন আসলি?আমি বললাম এইতো খালা একটু আগেই।
এরপর খালা বলল ঠিকাছে তুই বস আমি একটু কফি বানায় আনি।কিন্তু আমার অবস্থাতো খারাপ।খালার ওই ব্রা প্যান্টি দেখার পরে ওগুলোর গন্ধ না নিয়ে খেচলে আমার ধোন শান্ত হবে না।আমি ভাবলাম এই সুযোগ খালাতো এখন রান্নাঘরে তাই আমি তার রুমে গেলাম।দেখলাম বিছানাতেই ব্রা আর প্যান্টিটা পরে আছে।আমি ব্রাটা হাতে নিলাম ঘামে ভিজে আছে পুরা।নাকে ধরতেই ঘামের গন্ধ নাকে আসলো।
আমি ব্রাটা আমার পকেটে নিয়ে সোজা বাথ্রুমে চলে গেলাম আর আমার ৭ ইঞ্চি ধোনটা বের করে খেচতে লাগলাম।উফফ বড় খালার দুধের কী সুন্দর ঘামের গন্ধ।ব্রা এর যে জায়গায় দুধ থাকে ঐ জায়গাটা চাটলামও কিছুক্ষন।মাল ফেলা হয়ে গেলে সুন্দর মতো বের হয়ে ব্রা টা আগের মতোই জায়গায় রেখে দিলাম।এরপর ড্রয়িং রুমে এসে খালার সাথে কফি খেলাম আর ওইদিন প্রথমবার খালার শরীরটা চোখ দিয়ে গিলে খাচ্ছিলাম।খালা বাসায় টি শার্ট আর প্লাজো পরে।ব্রা না পরায় খালার দুধের বোটাগুলো টি শার্ট এর উপর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছিল।ঐদিন বাসায় এসে আরো দুইবার খলাকে ভেবে খেচলাম কিন্তু আমার ধোন কোন ভাবেই শান্ত হচ্ছে না।
পরের দিন শুনলাম খালা নাকি অফিসের কাজে ঢাকার বাইরে গেসে।আর তার বাসার চাবি আমাদের বাসায় দিয়ে গেসে।আমার মাথায় শয়তানি বুদ্ধি খেলে গেল।আমি ভাবলাম রাতের বেলা চাবি নিয়ে খালার বাসায় ঢুকে খালার ব্রা প্যান্টির কালেকশন দেখবো আর সেগুলোতে আমার মাল দিয়ে ভরাবো।যেই ভাবা সেই কাজ।
আমি রাতে আব্বু আম্মু ঘুমায় গেলে আম্মুর রুমে গিয়ে খালার ফ্ল্যাট এর চাবি নেই।এরপর খালার ফ্ল্যাটে ঢুকে সোজা তার বেড্রুমে যাই।খালা তার না ধোয়া কাপড়গুলো তার রুমে একটা ঝুড়িতে রাখে আমি সেই ঝুড়িতে তার না ধোয়া ব্রা প্যান্টি খুজলাম।তিনটা ব্রাও পেয়ে গেলাম।এরপর খালার আলমারি খুললাম।দেখলাম আলনায় প্রায় ১০ সেট ব্রা রাখা।আমাকে আর পায়কে।দুইদিন খালা তার ফ্ল্যাটে ছিল না এই দুই দিনে আমি তার প্রায় প্রত্যেকটা ব্রা এর কাপে আমার মাল ঢেলে রাখলাম।এই কাজটা ইচ্ছে করেই করলাম যাতে খালা বুঝতে পারে।খালা ঢাকায় আসলো।আর আমিও ভয়ে ভয়ে থাকলাম যে খালা যদি বুঝতে পেরে আম্মুকে বলে দেয় তাইলেতো আমার হোগা মারা সারা।কিন্তু আমিতো খালার হোগা মারতে চাই।
এরপর এর দিন যথারীতি খালা অফিস থেকে আসার সাথে সাথেই আমি তার বাসায় গেলাম তার ড্রেস চেঞ্জ দেখার উদ্দ্যেশ্যে। পর্দার আড়ালে দেখলামও।খালা ড্রেস চেঞ্জ করে বের হয়ে আমাকে আগের দিন এর মতো ড্রয়িং রুমে দেখলো।কিন্তু কিছু না বলেই রান্না ঘরে চলে গেল।আর আমি এই সুযোগে খালার রুমে যেয়ে খালার প্যান্টিটা নিয়ে বাথ্রুমে যেয়ে খালার ভোদার গন্ধ নিলাম আর খেচলাম।
বিশ্বাস করবেন না যে খালার ভোদার গন্ধ এত সুন্দর!!!!!! খেচা শেষ করে যেই বাথরুম থেকে বের হলাম দেখি খালা তার বিছানায় শুয়ে আছেন আর আমার দিকে তাকিয়ে মুচকি হাসলেন।আমিতো পরলাম বিপদে।খালার প্যান্টিটা খালার বিছানাতেই রাখা ছিল খালাতো মাস্ট বুঝে গেসে যে প্যান্টি আমার কাছে।যা ভাবলাম তাই হলো।খালা আমাকে বলল কিরে ঠান্ডা হইসস??
আমি কিছুই বুঝতেসি না এমন একটা ভাব নিয়ে বললাম মানে ??? খালা তখন আমাকে অবাক করে দিয়ে বলল পকেট থেকে আমার প্যান্টিটা বাইর কর।এটায় মাল ফেলসস নাকি আবার??? তাইলেতো আবার ধুইতে হবে।সবগুলায় মাল ফালায় রাইখা দিসস।আমারতো খালার কথা শুইনা পুরা বিচি লক।আমি বললাম খালা কি বলতেস কিছুই বুঝতেসি না।খালা আমার পাক্কা খানকীদের মতো একটা হাসি দিয়া বলল আজকে রাতে বুঝবি কিন্তু তার আগে তোর প্যান্টটা একটু খোল দেখি তোরে কিছু করতে দেয়া যায় নাকি।
আমি অভিনয় করে বললাম এগুলা কি বলতেস খালা এইগুলাতো ঠিক না।খালা বলে শুয়োরের বাচ্চা আমার সব ব্রা প্যান্টিতে যে মাল ফালায় রাখসো এইটা খুব ঠিক ?? এখন চুপচাপ তোর প্যান্ট খুইলা তোর সোনা দেখা।আমি তখন সাহস করে বললাম ফ্রীতে দেখামু না।আমিও তোমার কিছু দেখতে চাই।তখন খালা বলল কি দেখতে চাস।আমি বললাম তোমার ভোদা।
আমার মুখ থেকে এরকম সরাসরি কথা খালা হয়তো আশা করে নাই।বলল কুত্তারবাচ্চা সাহস কত বড় তোর।দেখাইতে পারমু না কিছু।তোর সোনা দেখা আগে যদি আমার ভাল্লাগে তাইলে পায়জামার উপর দিয়া ভোদাটা হাতায় যাইস কিসুক্ষণ।খালার সাথে এইসব আলাপ করতে আমার ধোনের অবস্থা তখন খুব খারাপ।প্যান্ট ছিড়ে বের হয়ে যাওয়ার মতো অবস্থা।
নিচে আন্ডারওয়্যার ছিল না।আমি চুপচাপ আমার প্যান্ট নিচে নামালাম সাথে আমার সাত ইঞ্চি মোটা ধোন লাফ দিয়ে বের হয়ে আসল।খালা কিছুক্ষণ আমার ধোনের দিকে এক দৃষ্টিতে তাকায় ছিল এরপর সে আমার কাছে আসল।হাটু গেড়ে বসে আমার ধোনটা ধরলো।ধোনে খালার হাত লাগার সাথে সাথে আমার পুরো শরীর কেপে উঠলো।আর খালা আমার ধোন ধরে আমাকে বলল মেশিনতো ভালোই বানাইছস।এরপর খালা তার জিহবা দিয়ে আমার ধোনের গোড়ায় একবার চাটা দিল।
আমারতো তখন পুরো অবস্থা খারাপ।এরপর আমি খালাকে বললাম খালা প্লিজ আমার ধোনটাকে শান্ত করো নাইলে এটা ফাইটা যাবে।খালা তখন উঠে দাড়ালো আর বলল তোর ধন আমি অবশ্যই ভোদায় নিমু।গত ৬ মাস যাবত চোদা খাই না।এরপর খালা আমার হাত নিয়ে রাখলো তার ভোদায়।আমি তার পায়জামার উপর হাত দিয়েই দেখলাম খালার ভোদা ভিজে গেসে।
আমি খালাকে খাটে শুইয়ে দিলাম আর বিছনায় বসে ভোদায় হাত নাড়াতে লাগলাম।এরই মধ্যে আমার আরেক হাত খালার একটা দুধের উপর চলে গেল আমি খালার দুধে একটু চাপ দিতেই খালা আহহহ করে উঠলো।তারপর আমি যখনই তার পায়জামার দড়ি টান দেয়ার জন্য হাত বাড়ালাম তখনই খালা আমার হাত সরিয়ে উঠে বসলো আর বলল এখন না।দেখি রাতে ব্যবস্থা করতে পারি কি না।
আমার মুখটা শুকিয়ে আসলো এটা খালা দেখে বুঝল আমার মন খারাপ হইসে।আমি খালাকে বললাম খালা এখন অন্তত তোমার ভোদাটা একটু চুষি।খালা বলল না, যা হবার সব একবারে হবে।এই বলে খালা বিছানায় পরে থাকা তার ঘামের গন্ধযুক্ত ব্রা প্যান্টি আমার হাতে ধরায় দিয়ে বলল এগুলা এখন বাসায় নিয়া যা গন্ধ শোক আর মাল ঢাইলা শান্ত হ।
রাতে ব্যবস্থা করমু তখন আমার ভোদায় মাল ফেলিস।এখন যা।আমি ভাবলাম কি আর করার যাই এখন অন্তত মাল ঢাইলা শান্ত হই।এই ভেবে উঠে আসতে নিসি তখনই খালা আমাকে ডেকে ১০০ টাকা দিল আর বলল নিচে যায়া কনডম কিনা রাখ।রাতে করার সময় লাগব।আমি মজা করার জন্য খালাকে বললাম কি করার জন্য লাগবে খালা?? খালা তখন আমার কানের কাছে মুখ এনে বলল
“চোদাচুদি”
এরপর কী হল তা পরের পর্বে বলব।এটা আমার প্রথম লেখা।কেমন হলো কমেন্টে জানাবেন।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments