সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 23-10-2016

 

Bangla choti golpo – হ্যালো গাইস,আমি অশ্বিন.আগের স্টোরীতে আমি আমার বড়ো পিসিকে ও পাশের বাড়ির মাসিকে কিভাবে চুদেছি তা বলেছিলাম. এবার বলবো আমার এক কাকির কথা. কাকি আমার আপন নই. আমাদের গ্রামের বাড়িতে শুভংকর নামে একজন থাকতো. তাদের বাড়ি ছিলো আমাদের বাড়ির পাশে. কার বৌ ওততত কাকির নামটা আমি জানি না. কাকির তিন ছেলে. বড়ো ছেলের নাম নারায়ণ. সবাই কাকিকে নারায়ণের মা বলে ডাকতো.
কাকির বয়স ৩৫ বছর. কাকি লম্বা ৫ ফীট ১০ ইঞ্চি. গায়ের রং শ্যামলা. এই ঘটনা এক বছর আগের. আমার পিসি কে চোদার প্রায় তিন মাস পরে. সেই দিন ছিলো দুর্গা পুজোর নবমী. আমি খুব সকালে ঘুম হতে উঠেছিলাম. আমি বাতরূমে যাচ্ছিলাম. আমাদের বাতরূম ছিলো একটু দূরে. আমি বাতরূম হতে বের হয়ে হাত ধোবার জন্য কলে যাচ্ছিলাম. তখন সকাল সততা. দেখলাম কাকি হাতে কাপড় নিয়ে পুকুর পাড়ে যাচ্ছে. আমি তাড়াতাড়ি হাত ধুয়ে কাকিকে ফ্যলো করলাম.
পুকুর পাড়ে অনেক গাছ ছিলো. সেথানে ছোটবেলাই আমরা সবাই মিলে একটা ছোটো ঘর বানিয়েছিলাম খেলার জন্য. আমি গিয়ে সেখানে লুকালাম আর দেখতে লাগলাম. দেকলাম কাকি এদিক ওদিক দেখছে. এরপর কাকি নিজের ব্লাউস খুলে ফেলল. কাকির ৩৪ সাইজের দুধগুলো দেখতে পেলাম. কাকির দুধের নিপল গুলো ছিলো কালো. আমি প্যান্টের জ়িপর খুললাম. আর খেঁচতে লাগলাম. কাকির পিঠটা ছিলো পুরো নগ্গ্ন. কাকি এবার স্নান করতে লাগলো.
স্নান শেষে কাকি পুকুর হতে উঠলো. কাকির শাড়ির অঁচল সরে গিয়েছিলো. এরপর কাকি জামাকাপড় নিয়ে গোয়াল ঘরে গেলো. সেখানে পুরো ন্যাংটো হয়ে জামাকাপড় চেন্জ করলো. আমি কাকির কথা ভেবে সেই দিন চারবার খেঁচেছিলাম. সারাটা বিকাল কাকির কথা মনে পরছিল. সন্ধা বেলা দেখলাম কাকি পুজো দেয়ার জন্য ঘর মুচছে. আমি ভাবলাম কাকি হয়ত ড্রেস চেন্জ করবে. এই ভেবে আমি বাতরূমের ওখানে গেলাম. ওখান হতে কাকীদের ঘরে গেলাম.
কাকীদের ওই ঘরটা ছিলো বেড়ার. বেড়ার ফাঁক দিয়ে তাকিয়ে থাকলাম. কিছুক্ষন পর কাকি আসল. এরপর কাকি শাড়ি, ব্লাউস খুলল. পুজোর জন্য নতুন শাড়ি, ব্লাউস পড়লো. এরপর কাকি পুজো দিলো. আমি কাকির সব দৃশ্য দেখতে লাগলাম. কাকির পুজো দেয়া শেষ করলে ওখান হতে চলে আসলাম. ভাবতে লাগলাম কিভাবে এই মাগীকে খাওয়া যাই. কাকাদের সাথে আমাদের ঘরটা লাগানো ছিলো. আমি যেই রূমেই থাকি সেখান থেকে ওদের ঘরের কথাবার্তা শোনা যাই.
সেইদিন রাত ১টা বাজে প্রায়. একটা শব্দে আমার গুম ভাংলো. আমি শুনতে ফেলাম পাশের ঘর থেকে আওয়াজ আসছে. আমি কান পেতে শুনলাম. শুনলাম কাকি বলছে আরও জোরে চোদো আরও জোরে. এই শুনে আমার বাড়া খাড়া হয়ে গেলো. আমি বুঝলাম কাকা আর কাকি সেক্স করছে. আমি সেদিন খেঁচলাম. ঘুমানোর সময় ভাবতে লাগলাম যেভাবে হোক এই মগীকে চুদতে হবে. এই সময় আমার হ্যান্ডিক্যামটার কথা মনে পড়লো. আমি ভাবলাম কালকে এই মাগীকে চুদব.
আমি সকাল ৬টায় ঘুম থেকে উঠলাম. হ্যান্ডিক্যামটা নিলাম. আর কাকির আসার আগে পুকুর পাড়ে এক গাছে হ্যান্ডিক্যামটা সেট করলাম. কাকি ৬টা ৪০ এর দিকে আসলো. কাকি তার স্নান করতে লাগলো. আমি চুপি চুপি ওই ঘর হতে বের হয়ে গোয়াল ঘরে আমার মোবাইল ক্যামেরা ভিডিও মোডে রেখে চলে আসলাম. কাকি গোয়াল ঘরে ড্রেস চেংজ করলো. আমি সব ভিডিও ল্যাপট্যপে চালালাম. দেখলাম ভিডিও সব পার্ফেক্ট উঠেছে.
আমার বড়ো পিসিকে ও পাশের বাড়ির মাসির পর পাশের বাড়ির কাকিকে চোদার Bangla choti golpo
সেদিন ছিলো দশমী. সবাই বিসর্জনে চলে গেলে আমি কিছু আবির নিয়ে কাকির ওখানে গেলাম. কাকি আমাকে দেখতে পেলো না. আমি আবির নিয়ে কাকির মুখে লাগিয়ে দিলাম. কাকি চমকে উঠল. কাকি সামনে আসলে আমি রং নিয়ে কাকির দুধে লাগালাম. কাকি বলল কী করছিস. আমি কিন্তু তোর কাকাকে বলবো. আমি কাকিকে ভিডিও গুলোর কথা বললাম আর দেখালাম. কাকি বলল প্লীজ এইগুলো তুই ডীলীট করে দে.
আমি বললাম আমি আজকে তোকে চুদব তারপর ভিডিও ডীলীট করবো. এই বলে কাকির গায়ে ঝাপিয়ে পরলাম. আমি কাকিকে চোদার আগে ক্যামটা চালু করে দিয়েছিলাম. কাকিকে বললাম রাত্রে আমার সাথে দেখা করবে আমার ঘরে. কাকি বলল অসম্বব. আমি বললাম সবই সম্বব. এই বলে চলে গেলাম. কাকির জন্য রাত্রে ওয়েট করলাম. রাত তখন একটা. কাকির চিৎকার শুনতে পাচ্ছি.
কিছুক্ষন পর সব নিস্তব্দ হয়ে গেলে. রাত ১টা ৪৫ নাগাদ আমার দরজাই ন্যক করলো. আমি বললাম কে. কাকি বলল আমি. আমি কাকিকে ঘরে ঢোকালাম . তারপর ঘরে লাইট জ্বালালাম. এরপর কাকিকে ন্যাংটো করলাম. কাকি কোনো বাধা দিলো না. বাচ্চারা যেভাবে দু হাতে বোতল ধরে দুধ খায়, সেই ভাবে একটা মাই ধরে আঙ্গুরের মত বড় বোঁটাটা নিজের মুখে ভরে লজেন্সের মত চুষি, অল্প কামড়াই. পাছার চাপড়া গুলো রগড়ে রগড়ে চটকাই, হাতের আঙ্গুলের ফাঁক দিয়ে নরম চর্বি আর মাংস বেরিয়ে আসে. চেষ্টা করি ওনার পোঁদের ছেঁদাটা খুঁজতে. বাপরে পুরো ঘন কালো বালে ভর্তি গুদ ওনার। কাকিমা ফিস ফিসিয়ে বলতে থাকেন “সোনা বাবা, নিজের কাকিমার হিসির আর হাগুর জায়গায় হাত দিতে নেই বাবা. কাকির কষ্ট হয় যে.”
কাকির বালে ভড়া গুদ চাটলাম. আহ কি গরম হলহলে গুদ কাকির, যেন গরম ভাপ বের হচ্ছে. মাগো কি রস ছাড়ছেন কাকি, গুদের ভেতরটা থকথকে রসে পুরো হড় হড় করছে. গুদের বাইরের চুলগুলো অব্দি ভিজে চপচপ করছে. আমিও প্যান্ট খুলে ল্যাংটো হলাম, নিজের হাত দিয়ে আমার বাড়াটাকে একটু চটকা চটকি করে দাও তো দেখি.’
শুধু বলার অপেক্ষা্, কাকি বাঁ হাত দিয়ে কপাৎ করে আমার বাড়াকে ধরেই চমকে গেলেন ‘মাআআ গোওওও কি মোটা তোরটা, বাপরে বাপরে বাপ, পুরো হাতির শুঁড়. কাকির গুদের ঘন জঙ্গল ভেদ করে কাকির গুদে আমার হাতির শুঁড়টা ঢুকিয়ে এক ঘন্টা চুদলাম. সেই সময় কাকির মাসিক চলছিলো. কাকি কে বললাম আমি তোমার পেটে আমার বাচ্ছা চাই. এই বলে কাকির গর্ভে মাল ফেললাম.
সে রাতে কাকিকে পাঁচবার চুদেছিলাম. কাকির গুদ, মুখ, পোঁদ একটাও বাদ রাখলাম না. সব হোলেই মাল ফেললাম. ভোর ৫টায় কাকি আমার ঘর থেকে গেলো. সে দিন সকালে আমি আর কাকি ঘুম থেকে দেরি করে উঠলাম. কাকির সাথে কলতলায় দেখা হলে কাকিকে বললাম এখন কী করছ গো. কাকি বলল চা বানিয়েছি . আমার ঘরে এসো খাবে. আমি গেলাম কাকিদের বাসাই.
সেখানে চা দিলে আমি চায়ের মধ্যে আমার বাড়া ডুবিয়ে বললাম কী গো এসো চা খাবে. কাকি লজ্জা পেল, আমি বললাম কী হলো এসো. কাকি এসে আমার বাড়া ডোবানো চা খেলো. এরপর দরজা লাগিয়ে দিলাম. আমি বললাম কাকু কখন আসবে. কাকি বলল কাকু সবে গেছে আসতে রাত হবে. আমি বললাম আজক্ তোমাকে প্রাণ ভরে চুদব মাগী. আয় আমার চোদন খেয়ে যা. সেই দিন কাকিকে আমি সাতবার চুদেছিলাম.
কাকি চোদার একসময় কাকির ছোটো ছেলে আসলো. তার বয়স চার বছর. কাকি কে তখন আমি ঠাপাচ্ছিলাম. কাকি জোরে চিৎকার করছিলো. ছোটো ছেলে বলল মা কী হয়েছে. তুমি চিৎকার করছ কেনো. আর এগুলো কী করছও. কাকি বলল কিছু না বাবা. তুই এখান থেকে যা. আমি বললাম তুই কোথাও যাস না. এই নে আমার মোবাইল নে. এখানে বসে গেম খেল. সেই বসে গেম খেলতে লাগলো. আর আমি কাকিকে চুদতে লাগলাম

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments