সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ PronoyRoy বাংলা চটি কাহিনী (BCK) 04-10-2021

 

পূর্ণিমার পরী – পর্ব ১
ছেড়ে রাখা জামা দিয়ে গা মুছে নিলো প্রাপ্তি। মুছে এসে প্রণয়ের সামনে দাঁড়াতেই ওকে পাঁজাকোলা করে কোলে নিলো সে। প্রণয়ের উরুতে বসে তার কাঁধে হাত রেখে দিল সে। প্রণয় তার স্বভাবসিদ্ধ হাত প্রাপ্তির কোমরে জড়িয়ে রেখে আবার ডুবে গেল পৌলমির বুকে। আলতো ঠোঁটের কামড়ে প্রাপ্তির মখমলের মতো মসৃন ত্বকে আল্পনা আঁকতে থাকলো। আস্তে আস্তে প্রাপ্তিকে মেঝেতে শুইয়ে দিল সে।
প্রণয় তার পাশে শুয়ে তাকে চুমু খেতে খেতে হাঁটু থেকে সুড়সুড়ি দিতে দিতে গুদের কাছে এলো। তার হাতের স্পর্শে প্রাপ্তিও পা ফাঁক করে দিলো। প্রণয় তার ডান হাতের মধ্যমা ও অনামিকা যোনির মাথা থেকে পা পর্যন্ত বুলিয়ে নিয়ে গেল। আবার নীচে থেকে উপরে ফেরার সময় একটু জোরে চাপ দিতেই প্রণয়ের আঙ্গুল প্রাপ্তির যোনি গহবরে অল্প প্রবেশ করলো।
একবার সম্পূর্ণ পথ প্রদক্ষিণ করে এবং পূর্ব অভিজ্ঞতা থেকে প্রণয় জানতো প্রাপ্তির যোনির দুর্বলতম স্থান কোনটি। প্রাপ্তির পটলচেরা যোনির দেয়াল ধরে ঘুরে বেড়াতে লাগলো প্রণয়ের আঙ্গুল। কখনো সরোলরৈখিক আবার কখনো বৃত্তাকার পথে। প্রাপ্তির নিশ্বাস প্রশ্বাস এর গতি ও শব্দ ক্রমশ বাড়তে থাকল। প্রণয় ধৈর্য ধরে একই গতিতে তার কাজ করে যেতে থাকলো।
বেশকিছুক্ষন ক্রমাগত চুমু ও আঙুলচালনার পর প্রাপ্তির তলপেট কেঁপে কেঁপে উঠলো। ততক্ষনে যোনিরসে প্রণয়ের হাত পিচ্ছিল হয়ে গেছে। পিচ্ছিল গুদের ভেতর সে কয়েকবার আঙ্গুল ঢুকিয়ে নিতে আরো কিছুটা রস বেরিয়ে এলো। সেই পিচ্ছিল আঙুলদুটি প্রাপ্তির মুখে ঢুকিয়ে দিলো। প্রাপ্তি চরম যৌনসুখে তার আঙ্গুল চাটতে থাকলো আর নিজের হাত দিয়ে প্রণয়ের শিশ্ন সঞ্চালন করতে থাকলো।
আরোখানিকবার গুদে আঙ্গুল ঢুকিয়ে তার রস এনে চাটালো প্রাপ্তিকে দিয়ে। ততক্ষনে প্রণয়ের তলোয়ার যুদ্ধের জন্য তৈরি হয়ে গেছে। ঝুলন্ত উদ্ধত তলোয়ার নিয়ে প্রাপ্তির পায়ের কাছে এসে চাঁদের আলোয় তার গুদের দিকে একদৃষ্টে তাকিয়ে রইলো প্রণয়। রসসিক্ত গুদে চাঁদের আলো পড়ে চকচক করছে। ঠিক তার ওপরেই তাদের নামের অদ্যাখর P জ্বলজ্বল করছে। একমুখ থুতু নিয়ে গুদের উপর ফেললো প্রণয়। থুতু, রস মিশে গুদের উপর গাড় চাটনির মতো থকথকে আস্তরণ তৈরি হলো।
প্রণয় তার শিশনাগ্র দিয়ে রসের আস্তরণ ভেঙে, প্রাপ্তির গুদের চেরার উপর বোলাতে বোলাতে একসময় ফুটোয় ঢুকিয়ে দিলো। প্রাপ্তি মাটিতে শুয়ে, প্রণয়কে নিজের গুদের দরজা খুলে দিয়ে তার শিশ্ন অনুভব করতে লাগলো। প্রণয়ের কোমর সজোরে প্রাপ্তির গুদে ধাক্কা মারছিল। প্রতিবার ধাক্কা খাওয়ার সাথে সাথে প্রাপ্তির মুখ দিয়ে “ওঁক – ওঁক” করে আওয়াজ বেরিয়ে আসছিল।
প্রাপ্তির নিটোল নধর দেহ, ধাক্কার তালে তালে উপর নিচ করছিল। প্রণয় হাতের তালুতে ভর দিয়ে প্রাপ্তির ওপর নিজেকে রেখেছিল। প্রাপ্তি নিজের হাত দিয়ে তার মাইগুলোকে ঠেসে ধরেছিলো। শরীরের সঙ্গে সঙ্গে টলটলে মাইয়ের নিপিলস গুলোও দুলছিল। কিছুক্ষন পর, বিরতি নিতে প্রণয় প্রাপ্তির উপর থেকে সরে গেল। তারপর উঠে দাঁড়িয়ে প্রাপ্তিকেও টেনে তুললো। একটা গভীর চুমু খেয়ে প্রাপ্তিকে জানলার দিকে মুখ করে দাঁড় করিয়ে ওর পিছনে দাঁড়ালো প্রণয়। প্রাপ্তি জানলার গ্রিল ধরে একটু সামনে হেলে গেল।
প্রাপ্তির কোমর দুহাতে ধরে,তার উদ্ধত অস্ত্র টসটসে গুদে আবার ঢুকিয়ে দিলো প্রণয়। প্রণয়ের উরুর ধাক্কায় প্রাপ্তির পাছায় তরঙ্গ বইতে থাকলো। ঠোঁট চেপে থাকলেও প্রণয়ের শিশ্নের প্রতি আঘাতে উঁহঃ উঁহঃ করে গোঙানি শুরু হয়ে গেল প্রাপ্তির। পাছার শব্দ ক্রমশ বাড়তে থাকল। প্রাপ্তির গোঙানি সুর বদলে “আঃ – আঃ – আঃ”- তে পরিণত হলো। কোমর থেকে প্রণয়ের হাত প্রাপ্তির মাইয়ে চলে গেল। মাই চটকাতে চটকাতে চাঁদের আলোয়, “তপ – তপ ” করে পাছার শব্দের সঙ্গে সঙ্গে প্রাপ্তির “আঁক – ওঁক – আঁক – ওঁক” করে শব্দ বের করতে থাকলো প্রণয়।
কিছুক্ষন পিছন থেকে চোদার পর দুজনেই দম নিতে থামলো। পরেরবার একইভাবে চোদার সময় শুধু প্রাপ্তির ডান পা হাত দিয়ে উপরে তুলে দিল। এতে তার গুদ আরো উন্মুক্ত হয়ে গেল। তার গুদ থেকে টসটসে রস গড়িয়ে বাঁ পা দিয়ে নামতে লাগলো। প্রণয় স্টিম ইঞ্জিনের মতো তালে তালে কোমর সঞ্চালন করে, প্রাপ্তির গুদের ফুটো বড়ো করতে থাকলো।
বাঁহাতে কোমর আর ডানহাতে ডানপা ধরে থাকায় প্রাপ্তির মাইগুলো পেন্ডুলামের মতো দুলতে লাগলো। আবার কিছুক্ষন পর দুজনে হাঁফাতে হাঁফাতে সোফায় বসে পড়লো। হাঁফানো থামতে থামতে প্রণয়ের শিশ্ন শিথিল হতে শুরু করেছিল। প্রাপ্তি সোফায় উপুড় হয়ে শুয়ে প্রণয়ের শিশ্ন মুখে পুরে নিলো। প্রণয় বসে বসে প্রাপ্তির উন্মুক্ত পিঠে সুড়সুড়ি দিতে থাকলো। আবার শিশ্ন নিবেশ যোগ্য হলে প্রাপ্তি তার ওপর উঠে বসলো আর প্রণয়ের কাঁধে হাত জড়িয়ে তরঙ্গের মতো তার কোমর আগেপিছে করতে থাকলো।
প্রণয় দুহাত দিয়ে প্রাপ্তির মাইদুটো দুদিক থেকে মাঝখানে চেপে নিপিলসে ধীরে কামড় দিতে থাকলো। আস্তে আস্তে প্রাপ্তির হাত প্রণয়ের কাঁধ থেকে সোফার পিঠ রাখার জায়গার মাথায় চলে গেল আর সে আরেকটু প্রণয়ের দিকে হেলে গিয়ে তার কোমর সামনে-পিছনের বদলে উপর-নিচে করতে থাকলো। আবার উভয়ের যৌনাঞ্চলের আঘাতে “তপ – তপ – তপ – তপ” করে আওয়াজ শুরু হলো। প্রণয় প্রাপ্তির মাই ছেড়ে তার নিতম্বে হাত রেখে প্রাপ্তির তালে তালে তার কোমরকে আরো জোরে নিজের শিশ্নে নিক্ষেপ করতে থাকলো।
কিছুক্ষন পর প্রাপ্তি আর কামরস ধরে রাখতে পারলোনা। থরথর করে গোটা শরীর কেঁপে উঠে শিথিল হয়ে গেল। উভয়ের পায়ের খাঁজ ভিজে জবজবে হয়ে গেল। প্রাপ্তি থেমে যেতে প্রণয় তাকে সোফায় শুইয়ে দিল আর ওর মুখের সামনে শিশ্ন নিয়ে গিয়ে হস্তমৈথুন করতে শুরু করলো। চাঁদের আলোয় নিজের স্ত্রীর , রসে মাখা উলঙ্গ পরিশ্রান্ত দেহ, বর্ষার নদীর মতো ভরাট গুদ, জেলির মতো নরম সাদা মাইয়ের ওপর গাঢ় বাদামি স্তনবৃন্ত আর তৃপ্ত মুখ দেখতে দেখতে পুনরায় বীর্য নিঃসরণের প্রস্তুতি নিতে থাকলো। প্রাপ্তি শুয়ে শুয়ে নিজের গুদে আঙ্গুল চালাতে লাগলো। অল্প কিছুক্ষনের মধ্যেই প্রণয় ,প্রাপ্তির সমস্ত মুখে গলগল করে থকথকে গরম বীর্য অপসারণ করলো। প্রাপ্তি ডানহাতে নিজের গুদে আঙ্গুল ঘোরাতে ঘোরাতে, বাঁ হাতে সেই কামরস গাল, কপাল থেকে টেনে মুখে আনতে লাগলো।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments