সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 26-04-2021

 

This story is part of the পেয়িং গেষ্ট series

রক্তিম আমার গুদে জোরে ঠাপ মেরে হেসে বলল, “দুর বাবা! তোমায় জাহিরের কাছে চুদতে দেখে আমার আবার কেন রাগ হবে? আমিও ত তখন চুপ করে বসে থাকবো না, জাহিরের হবু বৌকে চুদবো!”
এই বলে রক্তিম আমার গুদের ভীতর মাল ঢেলে দিল। একমাস বাদে আবার স্বামী স্ত্রীর শারীরিক মিলন অনুষ্ঠিত হল। ততক্ষণে নাসরীনের চীৎকার সীৎকারে পরিণত হয়ে গেছিল। অর্থাৎ নাসরীনের গুদে জাহিরের গোটা বাড়া ঢুকে গেছিল। তাই কষ্ট কমে যাবার ফলে নাসরীন জাহিরের সুলেমানি ঠাপ উপভোগ করছিল।
দশ নয়, কুড়ি নয়, তিরিশ নয়, জাহির প্রথম মিলনেই নাসরীনকে পাক্কা চল্লিশ মিনিট ঠাপিয়েছিল, তারপর নাসরীনের গুদে ভরে দিয়েছিল সেই জীবন্ত যৌনরস, যেটা নাসরীনকে গর্ভবতী বানাতে সক্ষম ছিল!
তবে জাহিরের প্রথম চোদনে সেইরাতে নাসরীন গর্ভবতী হয়নি, কারণ পরের দিন আমিই তাকে গর্ভ নিরোধক ঔষধ খাইয়ে দিয়েছিলাম! জাহির আর নাসরীনের তখনও আনুষ্ঠানিক ভাবে নিকাহ হয়নি, তাই ঐসময় নাসরীনের পোওয়াতি হওয়া কখনই কাম্য ছিলনা।
তাছাড়া ঐ মুহুর্তে নাসরীন চাকরি থেকে মাতৃত্ব অবকাশ নিয়ে ঘরে বসে গেলে রক্তিমের সর্ব্বনাশ হয়ে যেত! জাহির আমায় চুদে আমার আর নিজের কামবাসনা মেটাতে পারতো, কিন্তু রক্তিম? সে বেচারা পুনরায় গ্রামে গিয়ে কার গুদে বাড়া ঢোকাতো?
পরের দিন সকালে চায়ের টেবিলে আমি সবাইয়ের সামনেই নাসরীনকে ইয়ার্কি করে জিজ্ঞেস করলাম, “নাসরীন, সোহাগরাত কেমন কাটলো? জাহিরর জিনিষটা তোমার কেমন লাগল? ব্যাথা লাগেনি ত?”
নাসরীন কৃত্তিম রাগ দেখিয়ে বলল, “উঃহ বাবা! জাহিরের ঐটুকু শরীর অথচ তলপেটের তলায় যে একটা অতবড় বাড়া থাকতে পারে, আমি কল্পনাই করিনি! মানুষের নয় গো, অতিমানবের বাড়া! বাপ রে বাপ! কি চোদন চুদলো! আমার গুদ ফাটিয়ে ঢুকিয়ে দিল! তবে জাহির চোদার পরে আমার গুদের প্রথমিক চিকিৎসা করে দিয়েছিল! তাও এখনও বেশ ব্যাথা আছে!”
তারপর নাসরীন হঠাৎ ঘুরে গেয়ে জাহির কে জড়িয়ে ধরে খূব আদর করে মুচকি হেসে বলল, “তারপর কিন্তু আমার হবু শৌহর আমায় তার রকেটের উপর বসিয়ে “জন্নত কী সৈর” করিয়েছিল। খূব মজা লেগেছে আমার! সারা জীবনের জন্য জাহিরের বিশাল বাড়ার চোদনের অধিকার পেয়ে আমি খূবই গর্বিত! আই লাভ ইউ এণ্ড ফীল প্রাউড টু হ্যাভ ইওর ডিক ইন মাই পুসী ভেরি মাচ, মাই ডিয়ার হাসব্যাণ্ড! তোমার বাড়ার জন্য আমার গুদ সবসময় ফাঁক হয়ে থাকবে, মেরী জান!”
আমি রক্তিম কে বললাম, “শুনলে ত, নাসরীন কি বলল? আমি ঠিকই বলেছিলাম, জাহিরের বাড়া প্রথমবার ঢোকাতে যতটুকু কষ্ট, গোটা জিনিষটা একবার গুদে ঢুকে গেলে কিন্তু মজাই মজা! দেখেছ ত, নাসরীন কেমন উপভোগ করেছে? তুমি নিছকই ভয় পাচ্ছিলে! এই নাসরীন, আজ রাতের জন্য আমি একটা প্ল্যান করেছি!
আমরা সারাজীবনই ত আমাদের শৌহরের চোদন খাবো তাই আজ রাতে তুমি আর আমি ‘হাজব্যাণ্ড সোয়্যাপ’ করব! এবং সেটা হবে চারজনে একসাথেই পাশাপাশি শুয়ে! যদিও গত একমাস আমরা এমনিতেই এই খেলাটা খেলেছি, কিন্তু সেটা আলাদাভাবে অনুষ্ঠিত হয়েছে। তাই আজ তুমি আমার সামনেই আমার বর রক্তিমের চোদন খাবে আর আমি তোমার সামনে তোমার শৌহর জাহিরের চোদন খাবো! খূব মজা হবে!
রক্তিম দেখতে চায় জাহিরের বাড়াটা কত বিশাল! তা ছাড়া সে দেখতে চায় ঐ বাড়া আমি কি ভাবে আমার গুদের ভীতর নিচ্ছি। গতরাতে তোমার আর্তনাদ আর কান্না শুনে রক্তিম ভয় পেয়ে গেছিল। সে ভেবেছিল জাহিরের বাড়া ঢোকাতে গিয়ে তোমার গুদ খূব জখম হয়েছে। আজ আমি রক্তিমকে দেখিয়ে দেবো, তার বৌ কত সহজে মুস্লিম ছেলের ছুন্নত হয়ে থাকা বিশাল বাড়ার নির্মম ঠাপ খেতে পারে!”
জাহিরের বাড়া ঢোকাতে গিয়ে নাসরীনের গুদ বেশ জখম হয়েছিল, তাই নাসরীন সাথেসাথেই আমার প্রস্তাব মেনে নিয়েছিল। চিরে যাবার কারণে সে হয়ত ঐদিন রক্তিমের বাড়ার ঠাপেই স্বাচ্ছন্দ বোধ করবে ভেবেছিল। ঐদিন আমরা তখন আর মাঠে নামিনি। জাহির কাজে বেরিয়ে গেছিল, নাসরীন, রক্তিম আর আমি বাড়িতেই থেকে গেছিলাম।
সন্ধ্যে বেলায় জাহির অফিস থেকে ফিরে এসে চান করল, তারপর আমরা চারজনে মিলে একসাথে চা ও জলখাবার খেলাম। রক্তিম বলল, “আচ্ছা অনুষ্কা, তোমার সেই বিশেষ অনুষ্ঠানটা এখনই সেরে ফেললে কেমন হয়? আমার ত মনে হয় তাহলে নতুন শৌহর ও বেগম রাতে আবার উন্মত্ত চোদাচুদির সুযোগ পেয়ে যাবে!”
আমি সাথে সাথেই জাহিরের লুঙ্গি তুলে দিয়ে তার কোলে বসে পড়ে বললাম, “জাহিরের চোদন খেতে আমি সবসময় রাজি! গতরাতে জাহির নাসরীনের সাথে সোহাগরাত উদযাপন করেছিল, তাই আমি আমার গুদে তার ঐ সুলেমানি বাড়া ঢোকানোর সুযোগ পাইনি!”
জাহির আমাকে আর নাসরীনকে আগেই ন্যাংটো করে চুদেছিল, তাই আমাদের দুজনের প্রতি তার কোনও লজ্জা বোধ ছিলনা। কিন্তু হঠাৎ করে নিজের স্যারের সামনে তার যন্ত্রপাতি বেরিয়ে আসার জন্য সে বেশ লজ্জিত হয়ে পড়ে লুঙ্গি দিয়ে তার রকেট আর কালো লীচুদুটো চাপা দিতে চাইছিল, কিন্তু আমি কিছুতেই করতে দিইনি।
রক্তিম পুরুষ হয়েও প্রথমবার জাহিরে বাড়া দেখে রীতিমত চমকে উঠেছিল। সে বেচারা মুখ ফস্কে বলেই ফেলল, “ওরে বাবা রে, জাহিরের ধনটা কি বড় রে! আমি জীবনে আজ অবধি কোনওদিন কোনও ছেলের এতবড় বাড়া দেখিনি! জাহির কি বানিয়ে রেখেছ, গো? তোমার বাড়া দেখে ত যে কোনও ছেলেই তোমায় হিংসা করবে! আমার ত আরো বেশী আশ্চর্য লাগছে, গত একমাস ধরে প্রতিদিন আমার কচি মিষ্টি বৌ তার সরু আর নরম গুদে কিভাবে এত মোটা রড সহ্য করছে!”
রক্তিমের কথায় নাসরীনও হেসে ফেলল। সে বলল, “ভাইজান, আমি ত শুধু একটা চোদনেই জাহিরের বড় বাড়ার ফ্যান হয়ে গেছি। ভাভীজান ত একমাস ধরে রোজ জাহির মিয়ার চোদন খাচ্ছে, তাই এখন তার গুদ জাহিরের বিশাল বাড়া নেবার অভ্যস্ত হয়ে গেছে।”
রক্তিমের সামনে নিজের মালপত্র বের করে থাকতে জাহিরের বেশ অস্বস্তি হচ্ছিল, তাই আমি নাসরীনকে বললাম রক্তিমকেও ন্যাংটো করে দিতে। নাসরীন সাথে সাথেই লুঙ্গি খুলে দিয়ে তার রক্তিম স্যারকে পুরো উলঙ্গ করে দিল।
জাহিরের বাড়ার তুলনায় নিজেরটা ছোট হবার কারণে পাছে রক্তিমের মনে হীনমন্যতা আসে, তাই নাসরীন রক্তিমের বাড়া চটকাতে থেকে মাদক সুরে বলল, “যাই হউক, আমার রক্তিম স্যারের বাড়াটাও কিন্তু খূব সুন্দর! স্যারই আমার সীল ভেঙ্গেছিলেন, তারপর গত একমাস ধরে আমায় চুদে খূব সুখী করেছেন! স্যার, আপনি জাহিরের বাড়ার দিকে না তাকিয়ে আমার গুদে বাড়া ঢুকিয়ে ঠাপ দিন। আমার গুদ ভীষণ হড়হড় করছে!”

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments