সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ creazyboy বাংলা চটি কাহিনী (BCK) 19-03-2018

 

আমি নতুন লেখক, এটা আমার লেখা প্রথম বাংলা চটি। আশা করি ভালো লাগবে।
সকাল বেলা ঘুম থেকে উঠার পর বুঝতে পারলাম বড় আপু ললিপপের মতো আমার নুনুটা চুষে যাচ্ছে। আপুর ব্রেক আপ হইছে তাই এক সপ্তাহ ধরে আমার নুনু নিয়ে পড়ে আছে।
আপু নুনু চুষতে অনেক পচ্ছন্দ করে, আমাদের পরিবারে চাচা, মামা, দাদা এমন কেউ নেই যার নুনু আপু চুষেনি। এমন কি চাকর, ড্রাইভার আমাদের দাড়োয়ান এরও নুনু আপু খেয়েছে।
আমার স্কুলের ফ্রেন্ডরা যখন আমার আপু সম্পর্কে জানতে পারে তখন ওরা আমাকে অনেক রিকুয়েস্ট করে যে ওরাও আমার আপুকে দিয়ে নুনু চুষাতে চাই। আমি প্রথমে রাজি না হলেও পরে রাজি হয়ে যাই।
একদিন স্কুল ছুটির পর আমি আমার চারটা বন্ধুকে বাড়িতে নিয়ে আসি। মা দরজা খুলে বলল তোমরা বসো, আমি তোমাদের জন্য চা বানাচ্ছি।
বন্ধুরা বলে, আন্টি থাক, চা করতে হবে না, আমরা খেতে নয় খাওয়াতে এসেছি।
মা বললো, মানে  ??
বন্ধুরা বললো, আন্টি, আমারা আপনার মেয়েকে আমাদের নুনু খাওয়াতে এসেছি। মা মুচকি হাসলো, বললো ও আচ্ছা,  আমি মাহিকে ডাকছি।
এরপর আমি মাহি আপু আসলো, আমি আপুর সাথে আমার বন্ধুদের পরিচয় করিয়ে দিলাম। আমি বললাম, আপু, এরা আমার বন্ধু, রাকেশ, জামিল, রানা আর কাদের। ওরা খুব জেদ করছিলো, তোমাকে দিয়ে নুনু চুষাবে বলে, তাই নিয়ে আসলাম।
আপু মুচকি হেসে বললো, আমি এর আগে কখনও এক সাথে চারজনের নুনু চুষেনি, মজাই হবে । রাকেশ বললো, আপু, আপনাকে দেখে তো crash খেয়েগেলাম, আপনার মতো এতো সুন্দর একটা মেয়ে আমার নুনু চুষবে, ভাবতেই মরে যাচ্ছি।
জামিল বললো, ভাগ্যিস আমারও একটা এ রকম বোন থাকতো, তাহলে প্রতিদিন ওকে দিয়ে নুনু চুষাতাম। মাহি বললো, আরে, তোমরা তো আমার ভাইয়ের মতো, যখন ইচ্ছা করবে চলে আসবে, তোমাদের নুনু চুষে দিবো।
মা বললো, আচ্ছা মাহি, তুই এদেরকে নিয়ে বেডরুমে নিয়া যা আর চুষাচুদি শুরু কর আর ছেলেরা, তোমরা কিন্তুু সবাই মাহির মুখেই মাল ফেলবে, মাল যেন অন্য কোথাও না পড়ে।
এরপর আপু আমার চার বন্ধুকে তার বেডরুমে নিয়ে গেলো আর সবাইকে প্যান্ট খুলতে বললো। আমার চার বন্ধুই তাদের খাড়া হওয়া নুনু আপুর মুখের সামনে নিয়ে আসলো, আপু তো খুশীতে পাগোল।
এরপর আপু আমার চারটা বন্ধুর নুনু এক সাথে চুষলো আর আমি মোবাইলে ভিডিও করলাম। আপু আমার  বন্ধুদের চেয়ে চার বছর বড় ছিলো। কম বয়সী ছেলেদের ফ্রেস নুনু পেয়ে আপু তো ছিলো মহাখুশি। আমার বন্ধুরাই ভালো মজা পাচ্ছিলো। আপু মনে হয় এর আগে এক সাথে চারজনের নুনু চুষেনি।
আমার বয়স যখন বার বছর ছিলো তখন থেকে আপু নিয়োমিতো আমার নুনু চুষে। আমার মনে আছে, স্কুলে যাওয়ার সময় আপু আমার নুনু চুষার পর আমাকে প্যান্ট পড়িয়ে দিতো। স্কুল থেকে ফেরার পর আমি জামা কাপড় না খুলেই আপুর রুমে চলে যেতাম আর অপেক্ষা করতাম কখন আপু কলেজ থেকে ফিরবে।
আপু কলেজ থেকে এসেই দৌড়িয়ে রুমে চলে আসতো। এসে দেখতো আমি তার রুমে ঘুমিয়ে আছি। আপু আমাকে না জাগিয়ে আমার প্যান্ট খুলে আমার ছোট নুনুটা মুখে দিয়ে দিতো। যাই হোক, এবার গল্পে আসি।
বন্ধুরা যাওয়ার সময় মা বললো, তোমরা যখন ইচ্ছা নিজের বাড়ি মনে করে চলে আসবে, আমার মেয়ে যার তার নুনু চুষে, তোমরা প্রতিদিন আসলে অনেক ভালো হয়। আমার এক বন্ধু বললো, মানে ?
মা বললো, আরে তেমন কিছু না, কালকে আমাদের বাড়িতে এক মেথর এসেছিলো আমাদের টয়লেট পরিষ্কার করতে, মাহি বললো ও নাকি ওর নুনু চুষতে চাই। আমি বললাম, ছি: ওটা তো মেথর, ওরা সব সময় নোংরা থাকে, ওরটা চুষবি কেন ?
কিন্তুু মাহি তো জেদ শুধু করলো, শেষ মেষ আমি মেথর কে বললাম, মেথর তো মহা খুশী। প্রায় আধা ঘন্টা ধরে মাহি মেথরটার নুনু চুষলো। এখন আমার মেয়ে কাওকে না পেয়ে মেথরের নুনু চুষছে, এটা কি ঠিক। আমার সব বন্ধুরা হাসতে শুধু করলো।
ওরা বললো, আন্টি আমরা চেষ্টা করবো প্রতিদিন আসতে। এমন সময় আমার এক ফ্রেন্ড বললো, আন্টি, একটা কথা বলতাম, কিছু মনে করবেন না তো। মা বললো, হ্যা বলো। বন্ধু বললো, আন্টি, আপনার দুদু দুইটো অনেক বড়, সাইজ কতো  ??
মা মুচকি হেসে বললো, ৩৬ডি ।
বন্ধু বললো, আমিও সেটাই আন্দাজ করেছিলাম।
সবাই এক সাথে হেসে উঠলো। মা এবার বললো, তোমরা চাইলে আমার দুদুটা টিপতে পারো।
আমি বললাম, আরে মা ওদের দেরী হয়ে যাচ্ছে,  পরে।
বন্ধুরা বললো, আরে কিসের দেরী, আন্টি নিজে থেকে চাইছে, আমরা কি আর না বলতে পারি, কি বলিস তোরা  ? বাকিরা এক সাথে বললো, হ্যাঁ হ্যাঁ।
মা তখন আমাকে বললো, কেন তোর বন্ধুরা তো আমার ছেলের মতোই, ওরা আমার দুধে হাত দিলে কি এমন হবে।
বন্ধুরা আমার দিকে তাকিয়ে হেসে বললো, তুই এখন দূরে থাক, তোর মায়ের দুদু দুইটো এখন আমাদের সম্পত্তি। সবাই এক সাথে হেসে উঠলো।
মা তখন একটা পাতলা শাড়ি আর লাল ব্লাউজ পড়ে ছিলো। মা শাড়ির আচলটা উঠিয়ে দিলো আর আমার বন্ধুরা একজন একজন করে আমার সামনে আমার মায়ের দুদু দুই হাত মুঠো করে টিপছিলো। আমি লজ্জাই তাকাতে পারছিলাম না।
বন্ধুরা বললো, কিরে, অন্য দিকে তাকাচ্ছিস কেন, দেখ তোর মায়ের দুদু কতো মজা করে টিপছি।
সবার হাসতে শুধু করলো, মাও হাসলো। সবাই একবার করে দুধ টিপার পর চলে গেলো, যাওয়ার সময় বললো, আন্টি, নেক্ট টাইম এসে আপনার নেংটু দেখবো।
মা হেসে বললো, আচ্ছা দেখো।
রাতে খাওয়ার সময় বাবা, মা আর মাহি আপু এক সাথে গল্প করছিলাম। মাহি আপু বললো, আচ্ছা তোর ফ্রেন্ডদের মধ্যে কালো করে যে ছেলেটা ছিলো ওর নাম কি  ?
আমি বললাম, ওর নাম রাফিক,  কেন  ??
ওর বীর্য অনেক ঘন আর অনেক বেশী ছিলো। আমি বললাম, ওরা কি সবাই তোমার মুখেই বীর্য ফেলেছে।
আপু বললো, হ্যা আর রফিকের বীর্য খেয়েই সব চেয়ে বেশী মজা পেয়েছি, খুব ইয়াম্মি ছিলো।
আমি বললাম,  তাই  ???
আপু বললো, হ্যাঁ, তুই একবারে যতো খানি বীর্য বের করতে পারিস, রফিকের বীর্য এর চার গুন বেশী ছিলো। ওর বীর্য খেয়ে তো আমার দাদুর কথা মনে পড়েগেলো। আমি বললাম, কেন  ???
আপু বললো,  দাদু যখন আমার মুখে বীর্য ঢালতো তখন আমার মুখ ভরে যেত, দাদু মনে হয় কমপক্ষে এক বালতি বীর্য আমাকে খাওয়েছে।
আমি বললাম, এক কারণেই দাদু মরে যাওয়াতে তুই এতো কাঁদছিলি।
সবাই এক সাথে হেসে উঠলো।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments