সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ pundarikakhyopurokayostho বাংলা চটি কাহিনী (BCK) 30-03-2020

 

শুনেই না আমার হাত–পা টা কেমন যেন ঠক্‌-ঠক্‌ করে কাঁপতে লাগল। তবুও আমি বুকে অসীম সাহস নিয়ে ওর দিকে চেয়ে রইলাম।
অনন্যা– এই শোনো…আমি না কোনও দুধ পিতা বাচ্চি নই বুঝলে… আমি না স্রেফ একজনের চোখের দিকে তাকিয়ে বুঝে যাই যে সে কি ভাবছে!… চোখের সামনে এরকম একটা ৩৪–২৬–৩৫ সাইজ়ের ভরন্ত মালকে দেখলে আচ্ছা আচ্ছা লোকের আউট হয় যায়। তো তুমি কোন ছাড় হে ছোকরা?..
আমি-“হ্যাঁ কালকে তোমাকেই স্বপ্নে দেখেছি তো?… আর হাতও মেরেছি বটে …”
অনন্যা– “হুম…বুঝলাম…” –বলে হাতের কোল বালিশটাকে আমার দিকে সরিয়ে রাখল।
অনন্যা– “বিয়ে করেছ?”
আমি– “না…”
অনন্যা– “আর কবেই বা করবে?”
আমি– “সময় হলেই করব…”
অনন্যা– “বিনা লাইসেন্সে গাড়ী চালাবার খুব শখ তাই না? তা কটা বসন্ত কাটিয়েছ বাবা?”
আমি-: “৩২টা…”
অনন্যা– “আমি আর আমার পরিবারের সবাই খুব শিগগিরই বিদেশে সিফট করে যাচ্ছি… ভাবছি তার আগে তোমাকে একটু কিছু শিখিয়ে পড়িয়ে দিয়ে তবেই প্লেনে উঠব…”
আমার ঘোর যেন আর কোনও কিছুতেই কাটতে চাইছে না।
অনন্যা আমার মাথাটাকে জড়িয়ে ধরে আমাকে কিস্‌ করা শুরু করল। এর ফলে যে অনুভুতিটা পেলাম সেটা ঠিক ভাষায় প্রকাশ করা যায় না। আমি অনন্যার কাছে নিজেকে সারেন্ডার করে দিলাম। আমরা সোফাতে শুয়ে পড়ে একে অন্যকে চুমুতে চুমুতে ভরিয়ে তুললাম। তারপর উঠে বসে আমিও ওর চুলে আঙ্গুল চালিয়ে বিলি কাটতে থাকলাম। তারপর একটা সময় একে অন্যকে ছেড়ে দিয়ে যে যার নিজের নিজের জায়গায় ফিরে এলাম।
অনন্যা– “ জানো প্রথম দেখাতেই কারোর সাথে আমি সচরাচর এরকম করি না…”
আমি-“তাহলে আমিই কেন?”
অনন্যা-“কারণ আমি বিগত চার মাস ধরে তোমাকে চেজ় করে চলেছি… তুমি নিজেই দেখতে পাচ্ছ যে রাণার দাদা সবসময় বাইরে বাইরেই কাটান…”
যতক্ষণে আমরা কথা বলছি ততক্ষণে ও কিন্ত্ত নিজের জামা–কাপড় খুলতে লেগে গেছে। কোনও ছেলে যদি দেখে তার স্বপ্ন–সুন্দরী তার সামনে নিজেকে আস্তে আস্তে উন্মোচিত করছে তাহলে তার মাথার ঠিক থাকে কি? আমারও ছিল না বিশ্বাস করুন বন্ধুরা… আমারও না ছিল না।
অনন্যা-“আমি চাইছিলাম কেউ অ্যাটলিস্ট এসে আমার চাহিদাটা পূরণ করুক… অনেক ভেবে দেখলাম তোমার নাম ছাড়া আর কারোর নামই মনে এলো না… আশা করি তুমি আমাকে নিরাশ করবে না… আমাকে ফিরিয়ে দেবে না!… বল আমায় কথা দাও…”
অনন্যা আমার সামনে এখন পুরো ল্যাংটো হয়ে দাঁড়িয়ে আছে… আর আমি শুধু ওর দেহ–সৌষ্ঠব উপভোগ করছি মাত্র। যত দেখছি তত মজে যাচ্ছি ওর রূপ–লাবণ্যে। আর ভাবছি কি অপরিসীম সময় নিয়ে বানানো হয়েছে এই শরীর। রূপ–লাবণ্য যেখানে যতটা দরকার সেখানে ঠিক ততটাই ঢেলে কুঁদে কুঁদে তৈরী করা এই শরীর?
অনন্যা-“এই প্রাঞ্জল কি দেখছ গো অমন হাঁ করে? এবারে তো তোমার চোখ খারাপ হয়ে যাবে। আমি কি একাই এইভাবে দাঁড়িয়ে থাকব? তুমি কি খুলবে না, নাকি তোমারটা নাকি আবার আমাকেই হাত লাগাতে হবে?”
আমি ঘাড় নেড়ে উঠে দাঁড়িয়ে নিজের জামা–কাপড় খুলে ফেললাম। অনন্যা আমার নগ্ন চেহারাটা দেখে আর থাকতে না পেরে আমার কাছে এসে বুকের ওপর চুমু খেতে শুরু করল।
“তোমার মতো ছেলেদের না আমার খুব পছন্দ জানো তো!”
“তাই নাকি? তবে হঠাৎ ওখানে এতগুলো ছেলের মধ্যে শুধু আমাকেই কেন?”
“কেন তার কারণ হল তোমার চোখের মধ্যে একটা না অদ্ভুত মাদকতা আছে…যেটা আমি অন্য কারোর মধ্যে পাইনি…”
“তোমার বরের মধ্যেও না?…”
“না…”
“আর তোমার দেওর?…”
“ট্রাই করিনি কোনও দিন…”
“কিন্ত্ত তোমার দেওর তো এত সাধু পুরুষ নয়… মালটাকে তো আমি আজ দেখছি না, বহুদিন ধরে চিনি ওকে… ও তো পারলে তোমাকে গিলে খায় আর কি?”
“আচ্ছা! তাই নাকি? তুমি কি কিছু আভাষ পেয়েছ নাকি?”
“প্রায়ই তো বলে শালা আমার বৌদিটা না… শস্‌স্‌স্‌স্‌স্‌… উফঃ কি দেখতে মাইরি!!!… ইচ্ছে করে পুরো ছিঁড়ে খাই…”
“একথা বলেছে ও?”
“হ্যাঁ…বলেছে তো! তবে শুধু আমাকেই…”
আমি ওর থুতনিটা ধরে ওকে পাগলের মতও কিস্‌ করা শুরু করলাম। ইনফ্যাক্ট ও–ও আমাকে সাহায্য করছিল পুরো দমে। এবার আমি উঠে দাঁড়িয়ে গিয়ে ওর কোমরটাকে জড়িয়ে ধরলাম। ও–ও পাল্টা উত্তেজনার বশে একটা পা দিয়ে আমার কোমরটা পেঁচিয়ে ধরল।
“শুধু তোমাকে কেন?”
“কারণ এবিষয়ে ও শুধু আমাকেই বিশ্বাস করতে পারে… তাই বলেছে…”
“কিন্ত্ত তুমি তো বাবু এক্কেবারে সিঁধেল চোর… ওর থেকেও এক–কাঠি ওপরে… শেষ–মেষ ওর খাবারেই থাবা মেরে বসে রইলে!!!… যাকে বলে এক্কেবারে নেপোয় মারে দই!!!…”
“আমি তো নিজে থেকে দই টা মারতে চাইনি… কিন্ত্ত দই যদি নিজে থেকেই আমার হাতে এসে ধরা দেয় তাহলে আমার আর কি করার থাকতে পারে?”
“হুম…বুঝলাম…”
“কি বুঝলে?”
“বুঝলাম মাঝে মধ্যে আমার যে সন্দেহটা হতো সেটা অমূলক নয়…”
“কিরকম সন্দেহ ম্যাডাম? যদি একটু খুলে বলেন তাহলে কৃতার্থ হই…”
“আমি খেয়াল করেছি প্রায়ই আমার কেন জানিনা মনে হত ও না আমার শরীরটাকে যেন গিলে খাচ্ছে… বিশেষ করে আমি বাথরুম থেকে চান করে বেরোবার পর?”
“হায়!!! ইয়ে কাতিল আদায়েঁ… ওর আর কি দোষ বলো? ও যে তোমার মধ্যে ওর স্বপ্ন–সুন্দরীকে খোঁজে…”
“ওর গার্লফ্রেন্ড আছে না?”
“থাকবে না কেন?”
“তাও?…”
“হ্যাঁ তাও…ও ওর গার্লফ্রেন্ডকে তুমি ভেবে লাগিয়েছে…”
“এত দূর?”
“হ্যাঁ এতটাই দূরে পৌঁছে গেছে ও…”
অনন্যা-“আমাকে গেষ্টরুমে নিয়ে চল প্লিজ়!!!”
আমি-“অগত্যা…”
আমি ওকে কোলে তুলে গেষ্টরুমে নিয়ে এসে বিছানায় ছুঁড়ে ফেলে দিলাম। ও দেখলাম হামাগুড়ি দিয়ে গিয়ে ওর বিছানার পাশে রাখা টেবিলটা থেকে একটা কন্ডোমের প্যাকেট বের করে আমাকে দেখাল। আর আমি এতটাই গরম হয়েছিলাম যে আর থাকতে না পেরে ওর দু–পায়ের ফাঁকে মুখ ডুবিয়ে ওর পরিষ্কার করে কামানো গুদে আমার জিভটাকে সটান চালান করে দিলাম। আমি জিভটা ওর গুদে চালাতেই ও ছটফট করে উঠে জিভটা সামান্য বের করে নিজের ওপরের ঠোঁটটাকে চাটতে চাটতে খুশীতে পাগল হয়ে শিৎকার দিতে শুরু করল…
অনন্যা-“ইয়া… আঁ… আঁ… আঁ… আঁ… ইয়া সাক মি বেবি… সাক মি!!! সাক মি!!! সো গুড… আঁ… আঁ… আঁ… আঁ… উম্‌… উম্‌… উম্‌… উম্‌… উম্ম…”
মাঝে মাঝে ওর দিকে তাকিয়ে দেখি ও পুরো খুশীতে ডগমগ… ও একহাতে ওর মাই গুলোকে নিয়ে চটকাচ্ছে। ওর মুখটা পুরো লাল হয়ে উঠেছে। ও আমার মাথাটাকে দুটো ওর থাই দিয়ে চেপে রেখে শিৎকার দিচ্ছে আর অন্যহাতে বিছানার চাদরটাকে খামচে ধরে শরীরটাকে ধনুকের মতো বাঁকিয়ে বেশ ভালোই মজা লুটছে। বুঝলাম মাগীর সেক্স ভালই উঠছে।
অনন্যা– “অ্যাই প্রাঞ্জল আমার মনে হচ্ছে বেড়িয়ে যাবে বুঝলে…”
আমি– “বের হোক… বের হোক… ঢালো ঢালো তুমি সব টুকু ঢালো আমার মুখে…” বলতে না বলতেই একটা অদ্ভুত ঝাঁঝাঁলো সোঁদা গন্ধ যুক্ত ঈষৎ নোনতা রস ভলকে ভলকে বেড়িয়ে এসে পড়তে লাগল আমার মুখে। আমি ওর সবটুকু রস এক্কেবারে চেটেপুটে খেয়ে চিৎ হয়ে শুয়ে পড়লাম ওর পাশে। ও আমাকে দেখে আমার ঠোঁটের চারপাশে জিভ চালিয়ে আমার মুখে লেগে থাকা রসটুকু খেয়ে–দেয়ে পুরো সাফ করে দিল।
অনন্যা– “তুমি জানো প্রাঞ্জল?, আজ পর্যন্ত কোনদিন একমাত্র তুমি ছাড়া আর কেউই মাত্র পাঁচ মিনিটের মধ্যে আমার জল খসিয়ে দিতে পারেনি। এবার আমি তোমায় দেখাব যে আমি কি করতে পারি!!!…”
ও দেখি আমার দিকে কামার্ত নয়নে চেয়ে আছে। ও কন্ডোমের প্যাকেটটা ছিঁড়ে সেখান থেকে স্ট্রবেরি ফ্লেবারের কন্ডোমটা বের করে আমার বাঁড়াতে পরিয়ে দিয়ে ডান হাতে আমার ডান্ডাটা নিয়ে নাড়াতে শুরু করল আর বাঁ হাতে বিচিগুলো নিয়ে কচলাতে লাগল।
অনন্যা– “তুমি কি এটা আমাকে দিয়ে চোষাতে চাও?”

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments