সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ pundarikakhyopurokayostho বাংলা চটি কাহিনী (BCK) 02-04-2020

 

অনন্যাও ওকে দেখিয়ে দেখিয়ে একটা মিথ্যে মুচকি হাসি দিল। আর রণিত ঢুকে গেল বাথরুমে ফ্রেশ হতে। আমি জামা–কাপড়টা পড়ে যেই না বের হতে যাব অমনি রণিত বাথরুম থেকে বেড়িয়ে পড়ল।
“এই রে কেলো করেছে… চুরি বিদ্যা মহা বিদ্যা, যদি না পড়ো ধরা…” মনে মনে এই বলে জামা–প্যান্টটা কোনও মতে গলিয়ে আমি এক দৌড়ে ওদের বেডরুমেই এক্কেবারে খাটের তলায় গিয়ে সেঁধিয়ে গেলাম। মনে হল যেন আপাতত এটাই আমার সব থেকে সেফ জ়োন। কিছুক্ষণ বাদে ওদের পায়ের শব্দে বুকটা যেন ধড়াস্–ধড়াস্ করে উঠল। খাটের সামনে দুজোড়া পায়ের জঙ্গল ঘোরা–ফেরা করছে দেখতে পেলাম। খানিক বাদে ঘরের বড় লাইটটা নিভে গিয়ে জ্বলে উঠল একটা নাইট ল্যাম্প। একটু বাদে কথা বলতে বলতে দুজনেই খাটে এসে বসল আর খাটটা তাতে একটু দেবে গেল মনে হল। এরপর শুধু একটা বড় চুমুর আওয়াজ পেলাম তারপর দেখলাম অনন্যার পোষাকটা আমার পাশে পড়ে আছে। তারপর খাট–টা ক্রমাগত নড়ছে আর তার জয়েন্ট গুলো থেকে ক্যাঁচ–কোঁচ…ক্যাঁচ–কোঁচ শব্দ ভেসে আসছে। খানিক বাদে আবার সব চুপ–চাপ কারোর কোনও সাড়া শব্দ নেই। তার খানিক্ষণ পর শুধু গহীন রাতের নিস্তব্ধতা ভেঙ্গে কানে আসছে শুধু ফোড়র–ফোড়র একটা শব্দ, কারোর একটা নাক ডাকার শব্দ।
আমি তাই বুকে অসীম সাহস সঞ্চয় করে আস্তে করে মুখটা বের করে ওদের দিকে তাকিয়ে দেখি চমকের তখনও কিছু বাকী। রণ–ক্লান্ত রণিত যখন যথারীতি নাক ডেকে ডেকে ঘুমোচ্ছে আর অনন্যা? ওর দিকে চোখ পড়তেই দেখি ও নিজের গুদে আঙলি করছে। আবহাওয়া অনুকুল বুঝে আমি বুকে ভড় দিয়ে বেড়িয়ে এসে ওদের খাটের পাশে হাঁটু গেড়ে বসে পড়লাম। অনন্যা আমায় দেখতে পেয়ে ভুত দেখার মতো চমকে ফিসফিস করে বলল–
“আরে!!! তুমি এখনও যাওনি? আমি জানি তুমি এই মওকায় বেড়িয়ে যাবে…”
আমি-“প্রথমতঃ আমি বেরোবার সুযোগ পাইনি আর দ্বিতীয়তঃ তোমার বর যখন অকাতরে ঘুমোচ্ছে তখন তোমাকে এই অবস্থায় একা ফেলে যেতে পারি কখনও?”
অনন্যা– “ও কি আর করবে বল একে তো লম্বা জার্নি করার দরুণ ওর জেট–ল্যাগ চলছে আর তুমি তো জানোই যে ও না আবার বেশীক্ষণ ধরে রাখতে পারে না।…তাই এই একলা চলার শপথ…”
অনন্যা আচমকাই জামার কলারটা ধরে একটা হ্যাঁচকা টান দিয়ে আমাকে ওপরে তুলল আর কিস্‌ করতে শুরু করল।
আরে কি করছটা কি তুমি? পাগল হয়ে গেলে নাকি?
অনন্যা কিস্‌ করা ছেড়ে দিয়ে আমাকে ওর দিকে টেনে নিল।
অনন্যা-“একবার তুমি আমাকে গরম করেছ আর একবার ও আমাকে হিট্‌ খাইয়েছে…সেক্সটা তোলার সময় তুমি যেমন তুলেছ তাই এবার ঠান্ডা করার দায়িত্বটাও তোমারই… আমি জানি না তুমি কি ভাবে করবে কিন্ত্ত করতে তো তোমাকে হবেই!!!… না হলে আমার হাত থেকে তোমার নিস্তার নেই।”
এবার তো জমবে খেলা! ও কথাটা শেষ করেই আবার আমাকে গভীর ভাবে চুমু খেতে শুরু করল। ও তো আগে থেকেই ল্যাংটো হয়েই ছিল। আমাকে বিছানা থেকে নামিয়ে বাধ্য করল ফের ল্যাংটো হতে। এবার ও বিছানায় শুয়ে পড়তেই আমি ওর ওপর চড়ে গিয়ে আবারও চুমু খাওয়া শুরু করলাম। ও আমাকে বিছানার চাদর দিয়ে পুরোটা ঢেকে দিল। আর আমিও কম যাই না সুযোগ বুঝে আমিও আমার একটা হাত ওর গুদে চালান করে দিয়ে ওর গুদটা খেঁচতে লাগলাম। গুদের ওপর আক্রমণ শানাতেই ও চুমু খেতে খেতেই গোঁ… গোঁ… করে আওয়াজ করে রীতিমতো কাঁপতে লাগল। ও এবার নিজেকে বাঁচাতে হামাগুড়ি চাদরের তলায় গিয়ে আমার বাঁড়ার ওপর প্রতিআক্রমণ করে বসল, থুড়ি বাঁড়াটা মুখে নিয়ে পাগলের মতো চুষতে শুরু করল। আহ্‌… আঃহ্হ্হঃ… আহ্হ্হঃ… উমমমম… করে অস্ফুটে চেল্লাতে লাগলাম। এদিকে আবার রণিত দেখি আমার দিকেই মুখ ফিরিয়ে শুলো।
“এই রে!… শালা কপাল যখন মন্দ যায়, তখন পোঁদ মারলেও বাচ্চা হয়। এবার বোধহয় আমার গাঁড়টা বোধহয় পক্‌… পক্‌… করে মারা গেল!!! কোনও শালা বাঁচাতে পারবে না আমায় এই অবস্থা থেকে.!!!.. আর ওদিকে দেখো অনন্যা খানকির যেন কোনও ভ্রুক্ষেপই নেই শালী চপ…চপ…চপ…চপ করে বাঁড়াটা চুষেই চলেছে…চুষেই চলেছে!!! চোষ্‌ চোষ খানকি মাগী চুষে আমার সব রস বের করে নে!!!…”
আমি পা–দুটোকে সোজা রেখে একটার ওপর অন্যটা তুলে আমার পাছাটাকে চাগার দিয়ে তুলে তুলে ওকে চুষতে সাহায্য করছিলাম। ও আমার বাঁড়াটা নিয়ে এমন ভাবে চুষছিল যাতে ওটা ওর টাগরায় গিয়ে ধাক্কা মারে আর নিশ্বাস বন্ধ হয়ে যাওয়াতে ও গোঁ..গোঁ.. আওয়াজ করতে লাগল। আমি ভয় পেয়ে ওকে সরিয়ে দিলাম। ও এবার আমার বাঁড়াটায় থুতু ছিটিয়ে আমার দিকে তাকাল। আমার বাঁড়াটা থেকে ওর মুখের লালা টপ–টপ করে গড়িয়ে নীচে আসতে লাগল। আবার ও হামা দিয়ে ওপরে এসে আমার ঠোঁটে চুমুতে চুমুতে ভরিয়ে দিল।
অনন্যা-“সত্যিই প্রাঞ্জল, এই এক রাত্তিরেই যা অভিজ্ঞতা হল সেটা এক কথায় অসাধারণ… আবার চাই তোমাকে আমার। তোমাকে পেতে আমায় বিদেশ যাওয়াটাকে ক্যানশেল তো করতেই হবে। কালই কথা বলব আমি রণিতের সাথে…”
অনন্যা ওর ডান হাত দিয়ে আমার মাথাটা ধরে আমাকে ঠেলে নীচের দিকে নামাতে লাগল আর আমিও ওর প্রচেষ্টা বৃথা যেতে দিলাম না। আমিও চার হাত–পায়ে ভর করে ওর মুখ থেকে সোজা ওর গুদে এসে পড়লাম। অনন্যা ওর মাথা থেকে চাদরটা সরিয়ে নিয়ে একবার মুখ তুলে দেখল যে রণিত এবার ওর দিকে ফিরে শুয়ে আছে। অনন্যা পা দুটোকে গুটিয়ে নিল যাতে আমি ভালভাবে গুদটা চাটতে পারি। আমি আমার একটা আঙ্গুলকে ওর গুদে ঢুকিয়ে খেঁচতে শুরু করলাম। ওর গুদের কোঁটটাতে আঙ্গুল দিয়ে বিলি কাটতে লাগলাম।
ও অস্ফুটে বলতে শুরু করল-“হা…আঃ…হা…আঃ…হা…আঃ…হা…আঃ…হা…আঃ…হা…আঃ…” করতে করতে বলল-“থে–মো–না!…থে–মো–না!…থে–মো–না!…আঃ…ক–ক্ষ–ন–ও থে–মে যে–ও না এ ভা–বে–ই চা–লি–য়ে যা–ও…তু–মি গু–রু অ–সা–ধা–র–ণ…”
এর ফলে যা হওয়ার ছিল তাই হল রণিত গেল জেগে।
রণিত-“কি হল এই মাঝরাত্তিরে আবার কি শুরু করলে তুমি?… অ্যাঁ?…”
অনন্যা– “কি আর করব? কি আর করব? তুমি তো বাবু তুলে দিয়েই খালাস। আমি মরছি নিজের জ্বালায়… আবার তুমি মারাতে এসেছ। ঘুমোও তুমি… ঘুমোও বলছি… ঘুমোও চুপ–চাপ…” রণিতের দিকে তাকিয়ে একটা ঠান্ডা চাহনি দিয়ে এমন পাল্টা ঝাঁঝিয়ে উঠল না রণিত বাবু আর কথা না বাড়িয়ে ওখানেই গেল থেমে! যাতে ওর বর এসব কিছু বিন্দুমাত্র আন্দাজ না করতে পারে। একেই বোধহয় বলে এক্কেবারে নির্ভূল প্রতি–আক্রমণ। সাধে কি আর কথায় বলে “একমাত্র আক্রমণই হল সেরা রক্ষণের সেরা অস্ত্র!!!…” সেটা আমি আজ চোখের সামনে হাতে গরম প্রমাণ পেয়ে গেলাম।
রণিতের অবস্থাটা আন্দাজ করে আমার খুব হাসি পেয়ে গেল। মনে মনে বললাম– “শালা তোর বৌ তোরই চোখের সামনে যে কি করছে সেটা যদি জানতে পারতিস্‌ তাহলে তোর ঘুমটা না ঘুচে যেত সারা জীবনের জন্য!!!…”
রণিত বেচারার তখন করুণ অবস্থা… কি আর করে তখন! বউয়ের ধ্যাতানি খেয়ে ও পাশ ফিরে শুয়ে পড়ে আবার ভোঁস–ভোঁস করে ঘুমোতে লাগল। আর আমি এদিকে ওর গুদ খেয়েই চলেছি খেয়েই চলেছি আর ও–ও সমানে শিৎকার দিয়ে চলেছে তবে এবার অনেক সাবধানী হয়ে যতটা সম্ভব নীচু স্বরে। যাতে রণিত আবার না জেগে যায়। আমি এবার আমার আর একটা আঙুল ওর গুদে চালান করে দিয়ে খেঁচতে লাগলাম। বুঝতে পারছি মাগী ওর শরীরের ওপর থেকে কনট্রোলটা ক্রমশঃ খুইয়ে ফেলছে। ও হঠাৎ করে কেঁপে উঠল এক ঝটকায় আমাকে সরিয়ে দিয়ে কিছু না বলেই আমার মুখের ওপর গুদ কেলিয়ে বসে ছন ছন করে জল খসাতে লাগল। গল গল করে কামরস ওর গুদ থেকে বেড়িয়ে এসে পড়তে লাগল আমার মুখে। আমিও তৃষ্ণার্ত শ্বাপদের মতো কোৎ কোৎ করে খেয়ে নিলাম সবটুকু। জল খসিয়ে যখন একটা দীর্ঘশ্বাস ছেড়ে ও কেলিয়ে পড়ল বিছানায় তখন আবার আমি হামাগুড়ি দিয়ে ওর ওপর চড়ে বসলাম।
অনন্যা-“সরি গো!!! আমার না তোমাকে বলাটা উচিৎ ছিল…”
আমি– “আহ্‌রে?… এতে এত সরি বলার কি আছে? অ্যাকচুয়ালি আমি যে কি ভীষণভাবে এনজয় করেছি এই গোটা ব্যাপারটা সেটা আমি তোমায় বলে বোঝাতে পারব না…”
অনন্যা– “ও আমার কামরস তুই এনজয় করেছিস, তাহলে চোদ আমায়… এক্ষুণি চোদ বাঁড়া… চুদে আমাকে খাল করে দে বোকাচোদা!!!…”

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments