সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Joy1971 বাংলা চটি কাহিনী (BCK) 14-07-2020

This story is part of the ফ্যামিলি ডাইরি series

স্নান করার পর অনি শুধু শর্টস পরে কাজু সহযোগে আয়েশ করে হুইস্কিতে চুমুক দিচ্ছে। ওর আঙ্গুলের ফাঁকে জ্বলন্ত সিগারেট। সীমা আয়নার সামনে শুধু সায়া পড়ে মাই চিতিয়ে ভেজা চুলে চিরুনি চালাচ্ছে।
হা করে কি দেখছিস রে বোকাচোদা, মনে হচ্ছে এই প্রথম আমার মাই দেখছিস। কাল রাতে তো নতুন মাগীর দুটো বল নিয়ে সারারাত খেলেছিস, তাতেও মন ভরে নি বুঝি?
অনি হা হা করে হাসে। তুই তো ভালো করে জানিস সীমা, আমার মধ্যে ইমোশন ব্যাপারটা খুব কম। আমি “সবসময়ই রাত গাঈ বাত গাঈ” ব্যাপারটাই বিশ্বাস করি। আর তুই হলি আমার জীবনে প্রথম “পরনারী”… তাই তোর উপর একটা আলাদা আকর্ষণ আছে সেটা অস্বীকার করিনা।
সীমা হাতে চিরুনি ফেলে দিয়ে, অনির পুরুষালী বুকে ঝাঁপিয়ে পড়ে…. এটা খুব দামী কথা বলেছিস রে। এটা আমার ক্ষেত্রেও হয়। এই দ্যাখ না কাল রাতে পল্লবের সাথে খুব এনজয় করেছি। সোমুকে তো যখন খুশি তখন চোদাই কিন্তু তোর প্রতি আকর্ষণ টা এক ফোটাও কমেনি। তুই আমার জীবনে প্রথম প্রেমিক পুরুষ।
সীমা অনির এঁটো মদ টা এক চুমুকে শেষ করে দেয়।
কি রে অসভ্য তুই আমার ড্রিঙ্কস খেয়ে নিলি কেন?
বেশ করেছি… আজ আমরা “এক গেলাসের ইয়ার” বুঝলি। সীমা অনির ঠোঁট দুটো নিজের মুখগহ্বরে পুরে নেয়। শরীরের নিয়ম মেনে অনির হাত পৌঁছে যায় সামান্য নতমুখী অথচ উদ্ধত সীমার নরম তুলতুলে মাই দুটোতে।
সামান্য চুম্বন বিরতি দিয়ে সীমা অনির চোখে চোখ রাখে। সীমার চোখে তখন বন্য ক্রুরতা হিংস্রতার পরিভাষ। একপলকেই হিম শীতল স্রোত বয়ে যায় অনির শিরদাঁড়া বেয়ে।
তোর চোখে আমি শীতলতা খুঁজে পাই সোনা, তোর আলিঙ্গনে আমি স্নিগ্ধতা খুঁজে পাই। যেটা রমা, বনি ও গতকাল রাতে মনিকার সাথে পরিপূর্ণ সঙ্গমের পরও খুঁজে পাইনি। তাই আমরা যখন একসাথে থাকব আমি তখনো তোর সঙ্গ বেশি করে কামনা করব।
অনির প্রেম নিবেদনে কামনার ঢেউ আছড়ে পড়ে সীমার মনের বেলাভূমিতে…. অনিকে বালিশের উপর আধশোয়া করে ওর বুকের উপর থলথলে মাই জোড়া চেপে ধরে ওরে ঠোঁট দুটো চুষতে শুরু করে। অনির বাড়ার সাথে সায়ার উপর থেকে সীমার গুদের চেরা ঘষা খাওয়ার ফলে গুদ গহব্বর থেকে তিরতির করে ফল্গু ধারা বইতে শুরু করেছে।
তোর শয়তান টা ফোঁস ফোঁস করছে কেন রে। সীমা বাড়াটায় বেশী করে চাপ দেয়।
চেনা গলিতে ঢোকার জন্য ছটফট করছে বেচারা।
সীমা অনির সর্টস টা টেনে নামিয়ে দেয়। অনির বারা তখন উর্ধ আকাশে মুক্ত ডানা। মলাট ছাড়া ডান্ডায় উচ্ছ্বসিত রক্ত টগবগ করে ফুটছে। সীমার গুদের পোকা কিলবিল করছে। সীমা বাড়াটাকে লালা দিয়ে ভিজিয়ে নিয়ে মুন্ডিটা গুদের চেরায় ঠেকায়, সীমার গুদ তখন বাঁড়া নেওয়ার আকাঙ্খাই পাপড়ি মেলে দিয়েছে। আস্তে আস্তে চাপ দিয়ে সীমা পুরো বাড়াটা গুদ দিয়ে দিয়ে গিলে ফেলে।
অন্য ঘরে তখন মনিকা হুমড়ি খেয়ে সমুর লকলকে বাড়াটা চুষে চলেছে।
আঃ পু্চু সোনা তুই একদম বাপের মত সাইজ টা পেয়েছিস রে। এইরকম সাইজি বাড়ার রসে যে কোনো মাগী পেট বাঁধতে চাইবে। বাচ্চা হওয়ার সুযোগ থাকলে আমিও রমা মাগীর মত তোর বাড়ার রসে পেট বাঁধিয়ে নিতাম।
এমন সমুর ফোনে রিং বেজে ওঠে… ইসস এখন আবার কে জ্বালাতন করছে রে।
রমা ফোন করেছে সোনা মা। দেখি কি বলছে।
যেই হোক আজ আমি কিন্তু তোকে ছাড়বো না। একেবারে চব্য চোষ্য করে খাব বুঝলি খানকির ছেলে। মনিকা বাড়াটা মুখে নিয়ে জোরে জোরে চুষতে শুরু করে।
বলো ওওওও মাসী ইই কি বলছো…
তোর কি হয়েছে রে , এরম টেনে টেনে কথা বলছিস কেন?
মাগী টা চুষছে গো ও ও ও.. আঃ আঃ।
ওরে খানকির ছেলে মনিকা দুদিনেই তোর মাগী হয়ে গেল আমি মাসী হয়ে গেলাম। দাঁড়া শুয়োরের বাচ্চা তোর বারোটা বাজাচ্ছি।
কি কি বলছিল রে মাগীটা। বলতে বলতে রমা ও দীপ দরজা ঠেলে ঘরে ঢোকে।
তোর বাঁড়ার ভাগ নিতে আসিনি রে খানকি চুদি। আমার জামাই রাজা এখনো পর্যন্ত তোর গুদ না দেখে পাগল হয়ে গেছে, তাই খানকির ছেলেকে তোর গুদ দেখাতে নিয়ে এলাম। তুই একসঙ্গে দুটো বাঁড়া খেতে পারবি।
ওরে আমার লক্ষী খানকিমাগী রে, তোর জামাই মানে আমারও জামাই… উহ্ কি সুখ,আমি একসাথে ছেলে ও জামাইয়ের বাঁড়া গিলতে পারবো। এসো আমার জামাই রাজা তোমার শিবলিঙ্গ দর্শন করি। মনিকা দীপের বারমুডা টেনে নামিয়ে দিয়ে ওর ডান্ডাটা বাইরে বের করে আনে।
সবার থেকে আমার সাইজটা ছোট, তোমার পছন্দ নাও হতে পারে মনিকা।
ধুর বোকা সব সময় সাইজটা ম্যাটার করে না, তুমি দেখো তোমার এই ডান্ডাটা দিয়েই আমি কেমন সুখ লুটে নেব।
মনিকা দীপের বাড়ায় সুড়সুড়ি দিচ্ছে, ওটা আস্তে আস্তে মাথা তুলছে। সমুর বেল্ট টা দিয়ে পাছায় সপাসপ দু ঘা মারতেই সমুর ডান্ডাটা সোজা হয়ে দাঁড়িয়ে যায়।
ওমা এত দারুন ম্যাজিক রে…. মনিকা ছিনাল মাগিদের মত হেসে গড়িয়ে পড়ে।
ইয়েস ডার্লিং, আমরা তিনটি মাগী ওকে স্লেভ হিসাবে ট্রিটমেন্ট করি, আজ থেকে তুইও করবি। তাতে ওর সেক্স লেভেলটা খুব বেড়ে যায়।
ওমা তাই নাকি, দারুন ব্যাপার তো। ডোন্ট বি শাই ডিয়ার। ডোন্ট ওরি, আমি তোকে কুত্তার মতই ট্রিটমেন্ট করবো।
আয় বোকাচোদা তোর নতুন মালকিন কে ল্যাংটো করে দে। মনিকা দ্বীপের গালে ঠাস ঠাস দু করে চড় মারে।
ওয়েলডান মনিকা, ঠিক এইরকম ট্রিটমেন্ট আমাদের কুত্তাটা পছন্দ করে। তুই একটু ওকে নিয়ে খেলা কর, আমি ততক্ষণ তোর ছেলেকে একটু আদর করছি।
তুই তো আমার ছেলের বাচ্চা পেটে ঢুকিয়ে নিয়েছিস, আবার আমার অনুমতি চাইছিস মাগী। দীপ বাদে সবাই হো হো করে হাসে, দীপ ততক্ষণে ব্রেসিয়ারের হুক খুলে মনিকার উত্তাল বুক অনাবৃত করে, একটা মাইয়ের বোঁটা মুখে ঢুকিয়ে নিয়েছে।
সমু ও রমা একসাথে হিসি করতে বাথরুমে ঢুকে যায়।
আমার মাই গুলো তোর পছন্দ হয়েছে সোনা? মনিকা নিমীলিত চোখে জানতে চায়।
“তোমার উদোম মাতাল বুকে উর্মি অবিনাশী, হাজার মাইল পথ পেরিয়েও প্রেমিক হতে আসি”। বিশ্বাস করো মনিকা তোমার মাইগুলো খুব সুন্দর, আমার খুব পছন্দ হয়েছে।
আমি বিশ্বাস করেছি রে সোনা… সবাই আমার মাইয়ের প্রশংসা করে কিন্তু তোর মত এরকম কাব্যিক ভাষায় কেউ প্রশংসা করেনি। মনিকা দীপের ঠোঁট দুটো আদর করে মুখে পুরে নেয়। ঠোঁট থেকে ছাড়া পেয়ে আবার দুধের বোঁটায় মুখ দিতে গেলে মনিকা ধাক্কা মেরে সরিয়ে দেয়।
বোকাচোদা সব দুধ তুই খেয়ে নিলে আমার ছেলে কি খাবে রে। আর তুই তো গুদ দেখতে এসেছিলি তাহলে দুধ নিয়ে পড়ে আছিস কেন?
সত্যি বলেছিস তো, তাড়াতাড়ি ওর প্যান্টিটা খুলে দেবী দর্শন কর খানকির ছেলে। রমা দীপের পিছনে এক লাথ মারে।
মনিকার প্যান্টি টা টেনে নামিয়ে দিতেই নিখুঁতভাবে কামানো উই ঢিপির মর খোলা মাংসল গুদ দীপের চোখের সামনে উন্মুক্ত হয়ে পড়ে। দীপ প্যান্টি টা হাতে নাকের কাছে চেপে গুদের গন্ধ শুঁকে নেয়। আঃ দারুণ গন্ধ তোমার গুদের।
বোকাচোদা বই ছেড়ে মলাট নিয়ে পরেছিস কেন? মনিকা প্যান্টি টা কেড়ে নিয়ে সমুর দিকে ছুড়ে দেয়।
সমু ওটা কে নাকের সামনে রেখে, জোরে নিশ্বাস টেনে প্যান্টি টার ঘ্রাণ নিয়ে বলে… বাবা ঠিকই বলেছে সোনা মা, তোমার গুদের গন্ধটা সত্যিই খুব সুন্দর।
“বড়ে মিয়া তো বড়ে মিয়া, ছোটে মিয়া সুবান আল্লা”…. বাপ ব্যাটা দুজনেই গুদ ভক্ত হনুমান। বাপ গুদ খাচ্ছে তুই আমার মাই চোষ মাদার চোদ।
মনিকার আহব্বানে সমু ওর বুকে হামলে পড়তেই মনিকা ওর গর্বিত স্তনের বোঁটা সমুর মুখে ঢুকিয়ে দেয়। সমু একটা হাতে একটা মাই নিয়ে খেলা করছে, টিপছে আর মাঝে মাঝে দুটো আঙ্গুল দিয়ে বোঁটা টা ডলে দিচ্ছে, অন্যটা মনের সুখে চুষে চলেছে। দীপ খুব যত্ন করে মনিকার গুদ চুষে চলেছে। বাপ ব্যাটার আক্রমণে মনিকার সারা শরীরে গরম স্রোত বইতে শুরু করেছে, ওর গলায় শিহরিত আর্তনাদ।
রমা তুই আমার ছেলের ডান্ডাটা একটু চুষে রেডি করে দে, ওটা কে আমি আগে গুদে নেব। সমু তুই কি সৌভাগ্যবান পুরুষ রে, শাশুড়ি বাঁড়া চুষে রেডি করে দিচ্ছে সৎ মায়ের গুদে ঢোকানোর জন্য।
আমি ওর সৎমা নইরে মাগী, সোনা মা। মনিকা কপট রাগ দেখায়।
ওরে খানকি সৎ মানে ভালো, তুই ওর ভালো মা।
সমুর দুই জাংয়ের মাঝখানে হাঁটু গেড়ে বসে ওর বাড়াটা হাতের মুঠোয় নিয়ে উপর নিচ করতে শুরু করে। রমার সারা মুখে ছড়িয়ে পড়েছে এক তীব্র কামনা উদ্দীপক হাসি, চোখে ক্ষুধার্ত লালসার আগুন। মুন্ডির মাথায় ঠোটের স্পর্শ পেতেই সমু কেঁপে উঠে…আঃ আঃ মাসী বলে ককিয়ে ওঠে।
কিরে বোকাচোদা ছেলে এত ছটফট করছিস কেন? এখনো তো আসল কাজ শুরু করিনি। সমুর শক্ত ডান্ডাটা হারিয়ে যায় রমা রসালো ঠোঁটের ভেতরে।
আমার কি প্রমোশন হবে না? আমি কি শুধু গুদ চুষেই যাব?
দীপের কোথায় সবাই হেসে ওঠে। কি প্রমোশন চাইছিস শুনি?
তোমার নতুন গুদে আমার লিঙ্গ প্রবেশ করার অনুমতি চাইছি দেবী।
আহারে… মনি বেচারাকে একটু ঢোকাতে দে প্লিজ।
আচ্ছা চল রমা যখন বলছে তখন তোকে অনুমতি দিলাম,কিন্তু ঢুকিয়েই ফেলে দিবি না, যদি আমার গুদের রস বের করতে না পারিস তাহলে লাথি খাবি।
লাথি খেতে আমার আপত্তি নেই, আমি এমনিতেই লাথখোর। কিন্তু আমাকে অতটা আন্ডারএস্টিমেট করোনা মনিকা, আমার বনি আমাকে অনেক ট্রেন্ড করেছে। আমিও এখন মাগীদের সুখ দিতে পারি, একটু সময় দাও সেটা আমি প্রমাণ করে দেখিয়ে দিচ্ছি। দীপ এক ধাক্কায় পুরো বাড়াটা মনিকার গুদে ঢুকিয়ে দেয়।
সাবাস দীপ, মাগীরা পুরুষ দের থেকে এই রকম তেজ পছন্দ করে। চুদে চুদে মাগীর গুদ ফাটিয়ে দে।
তাই দেব রে … চুদে চুদে মাগীর গুদের ছাল তুলে দেব। দীপের ডান্ডাটা উত্তেজনায় শক্ত হয়ে উঠেছে। সমুর মুখ টা মনিকার মাই থেকে সরিয়ে দিয়ে আঙ্গুর ফলের মতো টসটসে মাইয়ের একটা বোঁটা মুখে পুরে নেয়। মনিকার গুদে ঘপাঘপ ঠাপ মারতে মারতে দীপ ওর দুই গালে ঠাস ঠাস করে চড় মারে।
কি রে মাগী কেমন আরাম পাচ্ছিস বল।
প্লীজ দীপ ওকে মারিস না, আফটার অল ও আমাদের গেস্ট।
না না ওকে বাধা দিস না, আমাকে যত খুশি মারুক। আমি যেমন ডমিনেট করতে ভালোবাসি, তেমনি করো দ্বারা ডমিনেট হতেও খুব ভাল লাগে। চন্দ্রশেখর আমাকে আর পল্লব এলিসা কে বেল্ট দিয়ে মেরে গাঁড় লাল করে দিত। ব্যাপারটা আমরা সবাই খুব এনজয় করতাম।
তাহলে আর শুভ কাজে দেরি কেন দীপ, বেল্ট দিয়ে মাগীর গাঁড় লাল করে দে।
মনিকার চুলের মুঠি ধরে, হাঁটুর উপর হাত দিয়ে ভর করিয়ে পিছন দিকে পাছা উঁচিয়ে দাঁড় করিয়ে ওর গাঁড়ে সপাসপ বেল্টের আঘাত করে। বেল্টের মার খেয়ে মনিকার শরীর আন্দোলিত হয়, ভারী মাইজোড়া তুলতে শুরু করে, মুখ দিয়ে চাপা গোঙানি বের হয়।
উফফ কি দারুণ দীপ, তোর মার খেয়ে আমার গুদ ভিজে গেল রে।
ওহ্ এটা দারুণ লাগলো রে, আমিও ওর হাতে মার খেয়ে গাঁড় লাল করতে চাই। বনি সমুর বাঁড়া ছেড়ে মনিকার মত একই ভঙ্গিতে দাঁড়িয়ে পড়ে।
দীপ নির্দ্বিধায় ওর পাছায় বেশ কয়েকটা বেল্টের ঘা বসিয়ে দেয়। মার খাওয়ার পরও রমার মুখে কোন ব্যথার অভিব্যক্তি নেই,ওর সারা মুখে ছড়িয়ে পড়েছে তীব্র কামের ছটা।
দু’জনকেই বিছানায় ধাক্কা দিয়ে শুইয়ে দিয়ে, দীপ বলে সমু রমা মাগীকে সামলা আমি নতুন খানকি টাকে সামলাচ্ছি। তোরা দুই মাগীই আমাদের উপরে উঠে তোদের গুদের রস বের করে নে, তারপর বাপ বেটা মিলে তোদের দুজনের গাঁড় মারব। দীপ যেন হঠাৎ করে ফকির থেকে রাজা হয়ে গেছে।
সমুর বাড়াটা গুদে পুরে নিয়ে রমা ওর বুকে মাই দুটো চেপে ধরে ফিসফিস করে বলে, দীপের কত উন্নতি হয়েছে দেখেছিস।
তাই তো দেখছি, সমু তলঠাপ দিয়ে বাড়াটা গেঁথে দিতে থাকে।
দুটো মাগী মাই নাচিয়ে ঘোড়ার মত বাড়ার উপর নাচতে থাকে। কিছুক্ষণ চোদার পর রমা বলে… মনে হচ্ছে আমার বেরিয়ে যাবে রে, আয় না দুই মাগী একসাথে রস বের করি।
তাই কর সোনা আমার হয়ে এসেছে…. আঃ আঃ আঃ ইসস উমমম উমমম করতে দুজনেই দয়িতের বুকে মাই ঠেসে ধরে এলিয়ে পড়ে।
আজ তোকে নতুন রুপে দেখলাম রে দীপ, এইরকম জোস এর আগে কোনদিন তোর মধ্যে দেখিনি। চোদার সময় মাগীরা এই রকম আক্রমণ পছন্দ করে। এখন তোর ডান্ডা টা আমার গাঁড়ে নিতে ইচ্ছে করছে রে।
, তোর যখন ইচ্ছে হয়েছে তখন তাই হবে রে মাগী… চল আমরা গাঁড় কেলিয়ে দাঁড়ায়।
ডগি স্টাইলে পাছা উঁচিয়ে দুই মাগী দাঁড়িয়ে পড়ে। আগে থেকে পোঁদ মারানোয় অভ্যস্ত হওয়ার ফলে দুটো পোঁদে বারা ঢুকতে বেশি কষ্ট করতে হলো না। কুঞ্চিত চামড়া ভেদ করে দুটো বারা বেশ সাবলীল ভাবে দুটো পোঁদে যাতায়াত করতে থাকে।
মার সমু মার আজ বাপ ব্যাটা মিলে মাগীদের হাল খারাপ করে দেব। সমু হাত বাড়িয়ে রমার ঝুলন্ত মাই দুটো খামচে ধরে চেপে চেপে ঠাপ মারতে থাকে।
আঃ আঃ বাবা আর পারলাম না গো… এবার মাগীর গাঁড়ে আমার বাঁড়ার রস দিয়ে ভর্তি করে দিচ্ছি।
দে দে …. আমি ও দিচ্ছি রে…. ওঃ ওঃ …. ধর ধর মাগী… বাপ ব্যাটা দুজনেই স্থির হয়ে যায়।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments