সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 22-07-2017

 

This story is part of the ফ্রি সেক্সে বিশ্বাসী এ্যারিস্ট্রোক্যাট পরিবার series

Bangla choti golpo – কুমারেশ জাঙ্গিয়া খুলে যখন বাড়াটা বের করল তখন সমরের বোন সমতা এসে বলল – মা চোখ বন্ধ করে থেক না, চোখ খুলে দেখ তোমার সামনে কি।
স্বর্ণলতা চোখ খুলে দেখল হাইব্রিড মুলোর চেয়েও বড় এবং মোটা বাড়া ধরে গুদে ঢোকানোর চেষ্টা করছে কুমারেশ। এত বড় বাড়া গুদে ঢুকতে চাইছে না। এক হাতের মুঠোয় আঁটে না, লম্বায় প্রায় এক হাতের সমান।
গর্ভবতী স্বর্ণলতা উঠে বসে বাড়াটা ধরে চুমু খেয়ে গালে, স্তনে, পেটে ঠেকিয়ে লাল মুদোটা জিভ দিয়ে চেটে নিজের গুদে ঠেকিয়ে বলল –
কুমারেশ, এক ঠাপেই পুরোটা ঢুকিয়ে দেবেন। কুমারেশ এক ঠাপে পুরোটায় ঢুকিয়ে দিল।
স্বর্ণলতা চোখ বন্ধ করে জন্ত্রনা সাম্লে নিল। জীবনে এই প্রথম এত বড় বাড়াটা ঢুকল। কুমারেশ যখন থাবা মেরে মাই দুটো ধরে টিপছিল তখনই অনুমান করেছিল, কুমারেশের বাড়াটাও হাইফাই হবে। কারণ একটি বারও বলতে হয়নি একটু জোরে টিপুন মাই দুটো। পাকা খেলাড়ীর হাতে মাই দুটো পড়েছিল সমরের যুবতী মা স্বর্ণলতার।
কুমারেশ যখন সমরের মায়ের গুদে ঠাপ দিচ্ছিল তখন সমরের যুবতী বোন সমতা কামে অস্থির হয়ে দাঁত দিয়ে নিজের ঠোট কামড়ে ছিল। আর কপালে বিন্দু বিন্দু ঘাম জমে ছিল।
লাগাতার এক ঘণ্টা ঠাপ দিয়েছিল কুমারেশ সমরের মায়ের গুদে। সমরের মা চারবার গুদের জল খসিয়ে ছিল। যখন সমরের মাকে ছেড়ে দিল তখন আর সমরের মায়ের উঠে দাঁড়ানোর ক্ষমতা ছিল না।
মুচকি হেসে স্বর্ণলতা বলেছিল – এতদিনে মনের মত পুরুষ পেলাম। আপনি প্রতিদিন এসে আমার গুদ মেরে জাবেন। আমি সারাজীবন আপনার রক্ষিতা হয়ে থাকব।
নিজের সায়াতে কুমারেশের বাড়াটা মুছে দিয়ে স্বর্ণলতা বলল – কুমারেশদাকে কিছু খাওয়াও, তারপর তোমার গুদ মারবে। আমি এখন উঠতে পারব না, কোমরে জন্ত্রনা হচ্ছে, একটু সাম্লে নি।
হথাত এত বড় বাড়া গুদে ঢুকল তো তাই। তবে কুমারেশ প্রতিদিন দয়া করে এসে বাড়াটা গুদে ঢোকান তাহলে অভ্যাস হয়ে যাবে।
টিফিন সেরে কুমারেশ সমরের বোন সমতাকে উলঙ্গ করে সারারাত সমতার গুদে ঠাপ মেরে ভোরবেলায় সমতার গুদে মাল ঢেলে ছিল। সমতা তিন দিন উঠে বস্তে পারেনি। তারপর বহুবার গিয়ে সমরের মায়ের ওঃ সমতার গুদ মেরেছে।
বর্তমানে সমতা পোয়াতি হয়েছে কুমারেশের বীর্যে। আর সমরের মা একটি মেয়ে প্রশব করেছে। এবার সমরের মাকে গর্ভবতী করার পালা। ঝুমুরের মাইয়ের দিকে ওঃ নাভির দিকে তাকিয়ে এইসব কথাগুলোয় চিন্তা করছিল কুমারেশ।
ঝুমুর বলল – কুমারেশ তুমি কি এও চিন্তা করছ বলতো? কাউকে না বলতে পার বন্ধুর মত আমাকে বলতে তোমার আপত্তি কিসের? নাও খেয়ে নাও, ঠাণ্ডা হয়ে গেল।
ঝুমুর নিজের হাতে কুমারেশের মুখে খাবার পুরে দিল। আর কুমারেশ হাত সরাতে গিয়ে আঙ্গুলে লেগে ঝুমুরের বুকের আঞ্চল সরে গিয়ে একটা মাই বেরিয়ে পরল।
দুটো হাত জোড়া থাকায় ঝুমুর আর মাইটা ঢাকা দিতে পারল না। অভিজ্ঞ ঝুমুর বুঝতে পারল কুমারেশ এখন মনে মনে নারীদেহ চাইছে। চিন্তা করতেই বহু বছর পর মনে মনে ঝুমুর কামাতুরা হয়ে উঠল। কুমারেশের গায়ে গা ঠেকিয়ে বসে খাওয়াতে লাগল। আর ফিস ফিস করে বলল –
মনের কথা কারও কাছে প্রকাশ না করলে কেউ কিছুই বুঝতে পারবে না কুমারেশ। এখানে যদি বলতে অসুবিধা হয় তাহলে রাত্রে আমি তোমার কাছে যাব, তুমি আমাকে তোমার বন্ধু ভেবে সবকিছু বলবে। আমি যদি তোমার কোন সাহায্যে লাগতে পারি তাহলে নিজেকে ধন্য মনে করব।
কুমারেশের দিদি কণক রাত্রে পেছাব করে শুতে যাবার পর হথাত ওর মায়ের ঘরের দরজায় টোকা দিয়ে মাকে ডেকে বলল – মা এস একটা মজা দেখবে তো।
কুমারেশ ওঃ কণকের মা রোমা অভিনেত্রীর মত সুন্দরী ও রুপসী। একটা পাতলা নাইটি পড়ে বেরিয়ে এল রোমা। নাইটিটা পড়ে থাকার পরেও কেউ যদি নাইটির ওপর হতে রোমার গুদের বালগুলি একটি একটি করে গুনব বলে, তাও গুন্তে পারবে। নাইটি পড়ে থাক্লেও রোমাকে উলঙ্গ মনে হচ্ছে।
রোমার মেয়ে কনকও ঠিক মায়ের মতই দেখতে হয়েছে। এবং মায়ের মত উলঙ্গ বাহার নাইটি পড়ে আছে। কণকের গুদের বালগুলি নাইটির অপর হতেই গোনা যাবে। মা ও মেয়ে পা টিপে টিপে কাকির ঘরে গিয়ে দরজায় টোকা দিয়ে কুমারেশের কাকি সোমাকে ডাকল।
কুমারেশের কাকি সোমা বাংলার অভিনেত্রীদের মত রূপসী ও সুন্দরি। সোমাও উলঙ্গ বাহার নাইটি পড়ে আছে। সোমার গুদের বাল গুলোও নাইটির অপর দিয়েই গোণা যাবে। কনক সোমাকে ডেকে সোমার মেয়ে কণিকাকেও ডাকল। কণিকাও সোমার মত দেখতে। কণিকাও উলঙ্গ বাহার নাইটি পড়ে শুয়েছিল। ওর গুদের বাল গুলোও গুন্তে পারা যাবে নাইটির অপর দিয়েই।
চারজন অনন্যা যৌবনা শিক্ষিতা এবং সরকারী অফিসার যুবতী কণকের নির্দেশে কুমারেশের ঘরের জানলার সামনে দাড়িয়ে পর্দা সরিয়ে দেখতে লাগল ভিতরের দৃশ্য।
কণক বলল – মা তোমার ছেলের কিন্তু রুচি আছে। আর যাইহোক, বাইরে কোথাও যায়নি।
কুমারেশ তখন বাড়ির পরিচারিকা ঝুমুরের কোমর জরিয়ে ঝুমুরকে নিজের বুকের সাথে চেপে ধরে ঝুমুরের মুখে চুমু খাচ্ছে ও গালে, ঘাড়ে ও মাইয়ে মুখ ঘসছে। মায়ের বয়সি ঝুমুর কুমারেশের মাথাটা ধরে কামে অস্থির হয়ে চুমু দিচ্ছে এবং নিজের জিভটাও পুরে দিল কুমারেশের মুখে।
কুমারেশ যুবতী ঝুমুরের পোশাক খুলে নগ্ন করে নরম ও নিটোল মাই দুটোতে মুখ ডুবিয়ে ঝুমুরের পিঠ, কোমর ও নরম পাছা দুটো টিপতে লাগল। ঝুমুর একটা মাই কুমারেশের মুখে পুরে দিল। কুমারেশ মাইটা চুষতে চুষতে অন্য মাইটা টিপতে লাগল এবং বগলের চুলে ও গুদের বালে বিলি কাটতে লাগল। তারপর মাই দুটো চুষে টিপে কামড়ে অস্তির করে দিল ঝুমুরকে।
ঘন ঘন নিঃশ্বাস নিতে নিতে ঝুমুর বলল – আর থাকতে পারছি না কুমারেশ। বহুদিন পর তুমি আমার কামনার আগুন জ্বেলে দিলে। এবার আগুন নেভাও।
কুমারেশ ঝুমুরের জাং দুটো দু পাশে সরিয়ে দিয়ে গুদের বালে মুখ ডুবিয়ে নরম পাছা দুটো তিপছে। ঝুমুর ওর মাথাটা নিজের গুদে চেপে ধরে আছে।
কুমারেশ ঝুমুরের গুদে জিভ ঢুকিয়ে দিল। ঝুমুর কামে অস্থির হয়ে বলল – কুমারেশ, গুদে একটা মোটা কিছু ঢোকাও।
বেশ কিছুক্ষন মায়ের বয়সী ঝুমুরের গুদ চুষে যখন নিজে নগ্ন হল ওর গুদে বাড়া ঢোকানোর জন্য, তখন কুমারেশের বাড়ার সাইজ দেখে জানলার পাশে দাড়িয়ে থাকা কুমারেশের মা, দিদি, কাকি ও খুড়তুতো দিদি চারজনেই আঁতকে উঠল। সকলেই মনে মনে ভাব্ল এই বাড়া যদি ঝুমুরের গুদে ঢোকে আথলে দম আটকে মরে যাবে।
কুমারেশের মা ও কাকি মনে মনে আভবতে লাগল তাদের স্বামীর বাড়া নেহাত ছোট, সাত-আট আঙ্গুল লম্বা নয়। ওর বাড়াটা যদি গুদে ঢোকাতে পেত তাহলে তাদের জীবন ধন্য হত।
কুমারেশের নিজের দিদি ও খুড়তুতো দিদি মনে মনে ভাব্ল যদি কুমারেশকে স্বামী করে ঘরে পাওয়া যায় তাহ্লে জীবন ধন্য হয়। কিংবা কুমারেশ যদি সাড়া জীবন রক্ষিতা করে রাখে তাও রাজী।
চারজনই রুদ্ধশ্বাসে দেখল কুমারেশ ঝুমুরের গুদে বাড়াটা ঠেকিয়ে এক ঠাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে দিল।
Bangla choti golpo by Kamdev

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments