সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ aarihen বাংলা চটি কাহিনী (BCK) 05-12-2020

 

ফ্ল্যাট বাড়ির লীলাখেলা – ৪
নমস্কার আমি আকাশ। সকাল পাঠক পাঠিকাদের আমার এই সত্য ঘটনা অবলম্বনে গল্পটিতে স্বাগতম। যৌনতা উপভোগ কারী সকাল বয়সের ছেলে ও মেয়েদের আমার ভালোবাসা জানিয়ে আমি আমার জীবনের একটি সত্য ঘটনার আগের অংশ উপস্থাপন করতে যাচ্ছি।
আগের পার্ট গুলি পড়ে আমাকে ইমেইল করার জন্যে ধন্যবাদ।
কাঞ্চনের ফোনে আমার ঘুম ভাঙল। আমি রেডী হয়ে রোজকার মতো কাঞ্চনকে নিয়ে অফিস যাওয়ার জন্যে বেরোলাম। আমি আগেই বলেছি কাঞ্চন আমার সাথেই আমার গাড়িতে অফিস যায়। কাঞ্চন সাধারণত ফরমাল ড্রেস পরে অফিসে যায় আজও সে। সে রকম কাপড় পরেছে। একটা সাদা রঙের সালোয়ার আর কালো রঙের কামিজ। ড্রেসটা তে কাঞ্চন কে এক দম পরীর মতো লাগছিলো।
পার্কিং কাঞ্চন গাড়িতে উঠেই বললো
কাল রাতে আমাকে সময় দেবার জন্যে ধন্যবাদ।
– ওহ আচ্ছা। কিন্তু আমাকে রাগিয়েছিলো কে।
– তাহলে কি কাল আমি তোমার রাগ ভাঙাচ্ছিলাম।
-হ্যাঁ। তুমিই তো কাল আমার বাঁড়া কে রাগিয়ে দিয়েছিলে।
সে পেন্টের উপর দিয়ে আমার বাঁড়াতে হাত দিয়ে আমার বাঁড়াটা একটু চটকে দিয়ে বললো। তোমার বাবু তো এখন শান্ত হয়ে ঘুমোচ্ছে।
– তাকে কেন জাগাচ্ছ্। জেগে গেলে খুব খারাপ অবস্থা হয়ে যাবে।
ঠিক বলেছ এখন তাকে ঘুমাতে দাও রাতে তো তাকে জাগতে হবে।
এই বলে কাঞ্চন আমার গালে একটা চুমু খেলো আর বলল চলো এবার নাহলে কেউ এসে পারবে আর অফিসে ও দেরি হয়ে যাবে। আমি কিছু না বলে গাড়ি স্টার্ট করলাম আর অফিসের দিকে যেতে লাগলাম। কিছুদূর যেতে আমি বললাম
আজ আমার অফিস যেতে ইচ্ছে হচ্ছে না
কি ইচ্ছে হচ্ছে
তোমাকে কি ঘুরতে আর তোমাকে আদর করতে
– সত্যি বলতে আমার ও আজ তোমার সাথে খুব মজা করতে ইচ্ছে হচ্ছে
কিন্তু আমার যে আজ অফিসে একটা কাজ আছে। এক কাজ করবো। লঞ্চ টাইমে আমরা অফিস থেকে ছুটি নিয়ে বেরিয়ে যাবো। তারপর এক সাথে লঞ্চ করে মজা করবো
ঠিক আছে তাহলে তাই হবে
আমরা অফিস পৌঁছে যে যার কাজে ব্যস্ত হয়ে গেলাম ঠিক ১২.৪৫নাগাদ কাঞ্চনের ফোনে এলো আর বলল
সে তার সিনিয়রের থেকে হাফ ডে ছুটি নিয়ে নিয়েছে আর সে বেরোবার জন্যে তৈরি।
ঠিক আছে তুমি অফিস থেকে বেরিয়ে আগের বাস স্টপ এ অপেক্ষা করো আমি আসছি। এক সাথে অফিস থেকে বেরালে ব্যাপার টা খারাপ দেখাবে।
ঠিক আছে আমি যাচ্ছি তুমি এস।
কাঞ্চন বেরোবার মিনিট 15 পর আমি ও অফিস থেকে বেরিয়ে কাঞ্চন কে বাস স্টপ থেকে নিয়ে আমরা একটা রেস্টুরেন্টে এ লঞ্চ করলাম তার পর শপিং মল থেকে কাঞ্চন কে এক সেট ব্লু কালারের ব্রা পেন্টি কিনে দিয়ে আমার সিনেমা হলে গেলাম। নুন শো তাই হলে খুব একটা ভিড় ছিল না। বক্সের টিকিট নিয়ে আমরা এক দিকের কোণে গিয়ে বসলাম। সিনেমা হলে কাঞ্চন আমার কাঁধে মাথা রেখে বসে ছিল আমি কাঞ্চনের থাইতে হাত দিয়ে বসে ছিলাম। কাঞ্চনের থাইতে হাত বুলাতে বুলাতে আমি তার থাই থেকে হাত নিয়ে তার পেটে হাত দিতে লাগলাম।
কাঞ্চন বাম হাত দিয়ে আমার হাত ধরে তার পেটের উপর চেপে ধরল আর বললো
এখানে এরকম করো না আমি সহ্য করতে পারবো না। বিবেক তো আমার নামেই বর কিন্তু আমার সবকিছু তুমি। আমি তো তোমার স্পর্শ ই পেতে চাই।
ঠিক আছে এখানে বেশি কিছু করবো না বাস একটু হামি তো খেতে পারি।
আমি বেশি কিছু না বলে কাঞ্চনের ঠোঁটে ঠোঁট লাগিয়ে কিস করতে লাগলাম। কাঞ্চন ও কিস করা তা উপভোগ করছিল আর ধীরে ধীরে উত্তেজিত হতে লাগলো। আমারা গভীর ভাবে চুমু বিনিময়ে মত্ত হয়ে ছিলাম। কখনও আমি কাঞ্চনের জিভ চুষছিলাম তো কখনো কাঞ্চন আমার জিভ চুষছিল। উত্তেজনার বসে কখন আমার হাত কাঞ্চনের ঘাড় হতে ওর দুধের উপর চলে এসেছে আমি নিজেই বুজবে পারিনি। আমি কিস করছিলাম আর আমার ডান হাত দিয়ে ওর বাম দুধটা চটকাছিলাম। হটাৎ কাঞ্চন জিভ চোষা বাঁধ করে বলে উঠলো – একটা দুধে কেন আদর করছো দুটোতেই কারো। এই বলে কাঞ্চন আমার বাম হাতটা তার ডান দুধের উপর রেখে দিল। আমি ও তার কাজিমের উপর দিয়ে তার দুধে আদর করতে লাগলাম। প্রায় আধ ঘন্টা খানেক আমার দুজন দুজন কে চুমু খাচ্ছিলাম আর আমি কাঞ্চনের দুধে আদর করছিলাম।
কাঞ্চন আমার জিভ ছেড়ে কানের কাছে মুখ নিয়ে ফিসফিসিয়ে বললো আমার না তোমার ওখানে আদর করতে খুব ইচ্ছে হচ্ছে।
ইচ্ছে হচ্ছে তো কে না বলেছে।
না হাত দিয়ে নয় মুখ দিয়ে তোমার বাঁড়া চুষতে ইচ্ছে হচ্ছে।
এতে পারমিশন নেবার কি আছে।
ঘরে থাকলে কি আর কিছু বলতাম। সোজা তোমার কাপড় খুলে বাঁড়া বের করে চুষে খাওয়া শুরু করে দিতাম। সিনেমা হল বলে জিজ্ঞাসা করছি।
ঠিক আছে এত ফার্মালিটি করতে হবে না। যা ইচ্ছে হচ্ছে করো।
আমার কথা শুনে কাঞ্চন আমার পেন্টের চেন খুলতে লাগল কিন্তু হলে ভিতর মৃদু আলোতে ও আমার যেন মনে হলো সে আমার অনুমতি পেয়ে আরো বেশি খুশি হলো।
এদিকে কাঞ্চন আমার পেন্টের চেন খুলে বাঁড়া বের করে কচলাতে লকচলাতে জিভ দিয়ের বাঁড়ার ডগা টা চ্যাটতে লাগলো। আমি ও কাঞ্চনের কামিজের পিছনের চেন আলতো করে খুলে দিয়ে ওর ব্রার হুক খুলে দুধ চটকাতে লাগলাম। কিছুক্ষন এই ভাবে চলতেই আমি ওর বাঁড়া চুষা তে চরম সুখ সাগরে ভাসতে লাগলাম। আর দুধ টিপা বন্ধ করে কাঞ্চনের সালোয়ারের দড়ি খুলে পেন্টির ভিতরে হাত ঢুকিয়ে গুদে হাত দিতে লাগলাম আর এক হাত দিয়ে তার মাথাটা আমার বাঁড়াতে চেপে ধরলাম। একটু পরেই বুঝতে পারলাম এবার ইন্টারভেল হবে তাই নিজেদের কে সামলে ঠিকঠাক করে বসলাম। কাঞ্চন বললো এখানে কিছু হবে না চলো ঘরে যাই।
– এখন তো ঘরে বিবেক ভাই আছে।
– তুমি একটা টিউব লাইট। এখন ৫টা বাজে ঘরে যেতে যেতে 6তা বেজে যাবে। আমি ঘরে গেলেই ও চলে যাবে। তুমি আমাকে একটু দূরে নামিয়ে দিয়ে একটু পরে ঘরে এসো। বিবেক ঘর থেকে বেরালে আমি ধ্রুব কে ছাদে খেলতে দিয়ে তোমার রুমে চকে যাবো।
কাঞ্চনের কথা মতো আমরা সিনেমা হল থেকে বেরিয়ে ঘরের দিকে যেতে লাগলাম। গাড়িতে উঠেই কাঞ্চন আমার পেন্টের উপর একটা তোয়ালা রেখে আমার বাঁড়া কচলাতে লাগলো।
– আমি কি পালিয়ে যাচ্ছি। যে তুমি গাড়ির ভিতর ও শুরু করলে।
– আমার ইচ্ছে আমি করবো। তুমি কেন হলে আমাকে উত্তেজিত করলে। আজ সারারাত আমি ওকে আদর করবো। এখন গিয়ে আগে তুমি আমার গুদ তাকে শান্ত কারে দাও তারপর দেখো আমি কি করছি।
– তোমার দুধে আদর করতেই তোমার তো গুদ সহ পেন্টি ও ভিজে গেছে।
– এ সব তোমার জন্যে হয়েছে। বেশ তো কিস করছিলাম তুমি দুধের আদর করতে গেলে কেন? তুমি কি জানো তোমার পাশে থাকলেই আমার উত্তেজনা শুরু হয়ে যায়। তাই আমি তোমার বাঁড়া কে এখন থেকে রেডি করছি যাতে ঘরে গিয়েই এটা কে দিয়ে আমার গুদে আদর খাওয়া যায়।
গাড়ির ভিতর কথা বলতে বলতে আমার ঘরের কাছাকাছি চলে এসেছিলাম।
– তুমি এখানে আমাকে নামিয়ে দাও। এখন থেকে আমি একা চলে যাবো আর তুমি একটু দেরি করে এস।
কাঞ্চনের কথা মতো তাকে নামিয়ে দিয়ে। আমি আমার কিছু কাজ শেষ করে ঘরে ফিরে দেখি কাঞ্চন বেলকনিতে দাঁড়িয়ে আমার আসার অপেক্ষা করছে
আমি গাড়ি পার্কিং করে উপরে যেতেই কাঞ্চন আমাকে বললো আমি ধ্রুব কে ছাদে খেলতে দিয়ে আসছি। ততক্ষণে তুমি ফ্রেশ হয়ে নাও আর মেন দরজাটা খুলে রেখো।
আমি ঘরে ঢুকে ফ্রেশ হতে না হতেই কাঞ্চন ঘরে ঢুকে মেন গেটটা বন্ধ করলো।
– এত তাড়াতাড়ি চলে এলে যে
– তুমি সিনেমা হলে যা করেছ তাতে কি আর না এসে থাকতে পারি
– আচ্ছা আমি কি করলাম
– ওয়াশরুম থেকে বেরাও আমি বলবো তুমি কি করলে
আমি তোয়ালা পরে ওয়াশরুম থেকে বেরোতে কাঞ্চন আমার তোয়ালা টেনে খুলে দিল।
– এটা কি হইছে
– এখানে আমি কি করবো সেটা কি তোমার কাছে পারমিশন নিয়ে করবো।
আর কি ঘটেছিলো তার জানার জন্যে আপনাদের আর একটু অপেক্ষা করতে হবে। এই গল্পের আগের অংশে বলবো। যদি আমার উপস্থাপনা ভালো লেগে থাকে তাহলে অবশ্য আপনার মতামত ইমেইল করুন aarihen@gmail.com
যদি কোনো মহিলা। বৌদি। কামিকা অথবা কোন অবিবাহিতি মেয়ে গোপনে আমার সাথে সেক্স করতে চান তাহলে ইমেইল করুন। আপনার পরিচয় গোপন থাকবে।
 

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments