সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ amaldas বাংলা চটি কাহিনী (BCK) 15-06-2020

 

যাই হোক, পরেরদিন আমি অফিসে , ঐন্দ্রিলা আমাকে মেসেজ করলো, আজ ও আমার সাথে বেরোবে ! আমি বললাম লেট হবে, ও তাও অপেক্ষা করবে ! একটু দেরি করেই প্রায় ৮ টার দিকে আমি অফিস থেকে বেরোলাম ! আজ ঐন্দ্রিলার শরীরী ভাষা একটু অন্যরকম লাগছিলো ! বেশ অদূরে অদূরে গলায় নেকামি জড়ানো কথা বলছিলো ! অফিস থেকে বেরোনোর সময় ব্রা এর ফিতেটা একটু বেরিয়ে ছিল, সিটবেল্ট বাধার পর থেকে ব্রা এর ফিতেটা আরেকটু বেশিই বেরিয়ে আছে ! যেন নিজের গোলাপি ব্রা এর ফিতেটা দেখিয়ে আমাকে টিস করতে চাই !
আমি নিজে থেকেই একটু কথাটা ওই দিকেই নিয়ে যেতে লাগলাম !
আমি : তোর গোলাপি ফিতে আমাকে ছারখার করে দেবে
ঐন্দ্রিলা : কিসের গোলাপি? কিসের ফিতে?
আমি : ওই যে যেটা দেখছিস আমাকে
ঐন্দ্রিলা : আমি তো দেখছিলাম, তোর নজর কোনদিকে আছে, সেই জন্য ইচ্ছে করেই বের করেছি
আমি গাড়িটা একটা ফাঁকা জায়গা দেখে সাইড এ দাঁড় করলাম !
আমি : আই ওয়ান্ট টু ফীল ইওর সফটনেস
ঐন্দ্রিলা : সেদিন তো ফীল করলি অফিসে
আমি : তুই তো ভালো করে ফীল করতে দিলি না, বলি অফিসে এই সব ঠিক নয়
ঐন্দ্রিলা : তাই বলে রাস্তা তে? নটি বয়
আমি ঐন্দ্রিলার দিকে তাকালাম, ঐন্দ্রিলা আমার দিকে তাকিয়ে সিটবেল্ট টা খুললো , চুলটা ঘাড় থেকে সামনের দিকে এলিয়ে দিলো মাথা ঝাকিয়ে ! আমি ওর কামিজের ওপর থেকেই ওর ব্রেস্ট টা টাচ করলাম, আর আস্তে করে টিপে দিলাম ! কামিজের ওপর থেকেই প্রেস করতে লাগলাম, কামিজটা একটু ওপরে তুলে দিলাম, ওকে বললাম আমার কোলে এসে বসতে, আমার সিট টা পিছিয়ে নিলাম ! অন্ধকারে ও আমার কোলে এসে বসলো, আমি সামনের দিকে মুখ করে আছি, ঐন্দ্রিলা আমার কোলে বসে আমার দিকে পেছন করে, গাড়ির সামনের দিকে মুখ করে বসলো ! আমার হাত দুটো ঢুকিয়ে দিলাম ঐন্দ্রিলার কামিজের ভেতরে আর ঐন্দ্রিলা আহঃ একটা অস্ফুট মউন করলো ! ব্রা এর ওপর দিয়েই দুই হাত দিয়ে ধরে টিপতে লাগলাম ঐন্দ্রিলার নরম বড়ো ডবকা মাই দুটো ঐদ্রিলা একটু নড়ে চড়ে উঠলো আর আঃআঃআঃহ্হ্হ করলো !
ঐন্দ্রিলা আমার দিকে সামনে ঘুরে বসলো আর আমার ঠোঁটে ঠোঁট দিয়ে স্মুচ করতে লাগলো ! নিজের হাত দুটো আমার সিটের কাঁধের ওপরে , সিটের ওপর ঐন্দ্রিলার কনুই দুটো আছে, আমি কামিজের ভেতরে দুধ দুটোকে বের করলাম ব্রা থেকে, দুই হাতে ধরে ঐন্দ্রিলার ৩৬ সাইজের মাই দুটো ধরে চটকাতে লাগলাম আর ঐন্দ্রিলা এবার বেশ ভালো ভাবেই মউন করতে লাগলো আঃআঃহ্হ্হ উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ আআআআ ! ও আমার ঠোঁটে নিজের ঠোঁট দিয়ে চুষছে আর চোষার আওয়াজ হচ্ছে ! আমি ওর পিঠে হাত দিয়ে ব্রা টা খুলে দিলাম কামিজের ভেতরে !. আমার দুটো হাত ঐন্দ্রিলার ৩৬ সাইজের বড়োবড়ো মাই দুটো কে পুরো টা দুই হাতের দুটো থাবাতে ধরে জোরে জোরে পিষতে লাগলাম ! এটাই যথেষ্ট ছিল একটা সুস্থ স্বাভাবিক পুরুষের ধোন খাড়া আর শক্ত করার জন্য ! আমিও তার ব্যতিক্রম নয় ! আমার শক্ত বাড়াতে ঐন্দ্রিলার নরম পাছাটা ফীল করতে লাগলাম ! আমি ঐন্দ্রিলার ঘাড়ে গলাতে ভেজা কিস করতে লাগলাম আর আমার জিভ বোলাতে লাগলাম !
ঐন্দ্রিলা : উমমমমমমম আস্তে ঋত উমমমমম প্লিজ
আমি ওর কথা না শুনে ওর কানের লইতে কিস করতে লাগলাম আর আমার ঠোঁট দিয়ে ওর কানের লতিটা কামড়ে ধরলাম !
ঐন্দ্রিলা : উফফ উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ ইসসসসসসস সস্স শয়তান প্লিজ এরকম করিসনা সোনা
আমি : আজ আমি তোর দুটো নরম জিনিসের সফটনেস ফীল করতে চাই
ঐন্দ্রিলা : করছিস তো আমার দুটো বুবস উমমমমম
আমি : না, বুবস আর আরো কিছু
ঐন্দ্রিলা : কি?
আমি : তোর দুধ আর তোর সেক্সি বড়বড় নরম পাছা
ঐন্দ্রিলা : সস্স আঃআঃহ্হ্হ দিনদিন তোর লোভ আর এক্সপেকটেশন বেড়ে যাচ্ছে (এই বলে আমার ধোনে নিজের নরম পাছাটা ঠেকিয়ে দিলো ভালো করে আর একটু ঘষতে লাগলো) আঃআঃহ্হ্হ উম্মম্মম্ম মমমমমমম
আমি : উম্মমম ফিলিং ইওর সফটনেস , ও ফীল ময় হার্ডনেস
ঐন্দ্রিলা নিজের পাঁচটার পুরো ওজন নিজের দুটো পা আর আমার থাই থেকে সরিয়ে, আমার বাড়াতে দিলো ! ভালো করে পাছা নাড়াতে নাড়াতে আমার বাড়ার শক্ত ছোয়া উপভোগ করতে লাগলো আর সেই সঙ্গে নিজের মাই দুটো টেপাতে লাগলো আর শীৎকার করতে লাগলো উউউহহহ্হঃ আআআআআহ আহাহাহাহাহাহা !. আমি ঐন্দ্রিলার কামিজটা ওপরে তুলে দিলাম ! ঐন্দ্রিলার নিপ্পল দুটো শক্ত হয়ে গেছে, আমার মাথাটা টেনে একটু নামিয়ে দুই হাতে নিজের মাই দুটো ধরে শক্ত নিপ্পল দুটো আমার মুখে ঘষতে লাগলো ! আমার দাড়ি ঐন্দ্রিলার দুধে নিপ্পল এ ঘষতে লাগলাম ! ঐন্দ্রিলা নিজের বুকটা চেপে ধরলো আমার মুখে আর মউনিং করতে লাগলো ইসসসসসসস আআআআহহহহঃ আআআআহহহ্হঃ আমি ওর নিপ্পল দুটো চুষতে লাগলাম, আর ও নিজের পাছাটা চেপে চেপে পাছার খাজটা আমার ধোনের ওপর ঘষতে লাগলো আআআআহহহঃ উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ ঋত উম্মমমমমম , ওর পাছার খাজ দিয়ে আমার বাড়া খেচে দিতে লাগলো, আমি ওর কানে কানে বললাম
আমি ; তুই পুরো ওয়েট?
ঐন্দ্রিলা : নাহ , একদমই না আআআআ
আমি : রিয়েলি?
ঐন্দ্রিলা : মাঝে কথা বলে একদম ডিসটার্ব করবিনা সালা ! সন্দেহ থাকলে নিজে চেক করে নে উউউফফফফফফফ আমি ওর লেগিংসের ইলাস্টিক টা প্যান্টি সমেত ফাঁকা করলাম, আর আমার একটা হাত সোজা নিচে নামিয়ে দিলাম, গুদের ঠোঁটদুটো তখন পুরো ভিজে গেছিলো ! আমি ওর ভিজে ভাবটা ভালো করে বোঝার জন্য ওর গুদের দুই পাপড়ির মাঝে আমার ৩টে আঙ্গুল রাখলাম, ও আমার হাতটা ধরে ঘষার চেষ্টা করলো আর বললো সসসসসসসস , আমি বুঝে গেলাম ও কি চাই ! আমি ওর গুদের পাপড়ি সমেত গুদটা আমার ৩টে আঙ্গুল দিয়ে ঘষতে লাগলাম আর বুড়ো আঙ্গুল দিয়ে ওর গিদের ক্লিট টা ঘষতে লাগলাম আর ঐন্দ্রিলা অস্থির হয়ে বলতে লাগলো উউউফফফফফফফফফ আঃআঃহ্হ্হঃ আঃআঃহ্হ্স্সতে !
আমার হাতটা পুরো ঐন্দ্রিলার গুদের রসে ভিজে গেলো ! আমার হাতের সাথে সাথে ওর প্যান্টি আর ওর লেগিংসের সামনের দিকটা ভিজে যেতে লাগলো ! আমি ওর গুদের দুটো পাপড়ি একটার সাথে আরেকটা ঘষতে লাগলাম, কচলে দিতে লাগলাম গুদটা ! ছটপট করতে লাগলো ঐন্দ্রিলা, আমার কোলে বসে আমার শক্ত বাড়াতে প্যান্টের ওপর থেকেই নিজের পাছাটা ঘসছে আর উঃ আহঃ ইসসস আঃআঃআঃহ্হ্হঃ উম্মমমমমম শব্দ করছে আমার গুদ ঘষার সাথে সাথে ! ঐন্দ্রিলা এরপর শুধু একটাই কথা বললো , “ভেতরে” !
আমি ওর ভেজা গুদে আমার মাঝের আঙ্গুলটা ঢুকিয়ে দিলাম, আর আস্তে আস্তে আঙ্গুলি করা শুরু করলাম ! ঐন্দ্রিলা আমার আঙ্গুলি করার সাথে সাথে আমার কোলে লাফাতে লাগলো আঃআঃহ্হ্হ আঃআঃআঃহ্হ্হঃ আঃআঃআঃহ্হ্হ সসসসস আঃআঃআঃহ্হ্হ সসসসস উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ , কামের উত্তেজনাতে আমার ঘাড়ে কামড়াতে লাগলো মমমমমম , আর আমার হাতটা খামচে ধরলো ! ওর গুদের ভেতরে আমার আঙ্গুল ঢুকিয়ে আঙুলের ডগাটা দিয়ে ওর গুদে জোরে জোরে আঙ্গুল দিতে লাগলাম আর ও সেই সাথে নিজের শীৎকার, উহঃ আহ্হ্হঃ মাগোওও আরো জোরে আঃআঃহ্হ্হঃ উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ আরোওওওওওওওও জোরে সসসসস করতে লাগলো, আমার হাত ওর গুদের রসে ভেসে যেতে লাগলো ! ওর প্যান্টির সামনেটা ছাপিয়ে ওর লেগিংসের সামনেটা পুরো রসে ভিজে গেলো ! ওর ২ বার অর্গাজম হয়েছে আমার অঙ্গুলিতে আমার কোলে বসে নিজের প্যান্টির মধ্যেই !
এরপর ওই ভেজা প্যান্টি তাই ওকে ওর বাড়ি ড্রপ করলাম !

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments