সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ ratirobin বাংলা চটি কাহিনী (BCK) 06-12-2021

 

বিয়ে বিষয়টা খুবই অদ্ভুত আর আমি সেই উদ্ভুতের সাক্ষী উর্মি।
উর্মি আমি। নম্র ভদ্র প্রকৃতির। পড়ালেখায় ভালোই। বন্ধু মহলে আমরা চারজন বেস্টি। আমি উর্মি, আমার কাজিন রিয়া, নোহা আর অনামিকা। উচ্চ মাধ্যমিক বিদ্যালয় থেকেই আজও কানায় কানায় ভর্তি আমাদের ফ্রেন্ডশিপ।
করোনা পরিস্থিতির শুরু হবার একমাস আগেই আমার বিয়ে হলো। কার সাথে সেটাই খুব মজার।
আমার প্রাথমিক বিদ্যালয়ের একজন ক্লাসমেইট। নাম তার সা’দ। কতো ২০০৭ সালে শেষ দেখেছিলাম তাকে যখন আমাদের ক্লাস ফাইভের বোর্ড পরিক্ষা শেষ হলো। তারপর তাকে মনে রাখার দরকারও পড়েনি।
আমার বিয়ের কথা তখনো পরিবারে তেমন একটা উঠতো না। পড়ালেখা শেষ করে চাকরীর আগের সময়। তবে সেদিন হুট করে একটা বিয়ের জন্য প্রস্তাব এলো জানলাম। আমি না করলাম কিন্তু ভাইয়া খুব উৎসাহী এইবার। তাই ভাইয়াকে খুশি করার জন্য কোন ইচ্ছে ছাড়াই শুধু ভাইকে খুশির স্বার্থে পৌঁছালাম ডিনার করতে। তাছাড়া ভাইয়ার সাথে শপিংমলে ঘুরবো খুব মজা হবে।
আমি নিজের বড়াই করছিনা না। বাট আমার মেকাপ একেবারেই পছন্দ না। তাছাড়া আমার মুখে পিম্পল উঠে না তাই দরকারও হয়না।
রেস্টুরেন্টে যাবার পর আমরা দুজন একটা আমার থেকে দুই বছর বড় মেয়ের সাথে বসলাম। নিপু আপুনি। আমার ননদিনী। সা’দের বোন। খুব মিশুক। আমরা অপেক্ষা করলাম তিন চার মিনিট পর একটা আমার হবু বর এলো। সা’দ
আমার তেমন ছেলেদের নিয়ে কোন অভিজ্ঞতা নেই সো সা’দ আমার জন্য নাতো খারাপ নাতো বেশি। আমি কাইন্ডা চুপচাপ বসে আছি। তবে সা’দকে আমার ভালোই লাগলো। আমরা টুকিটাকি কথা বললাম।
তারপর একমাস কেটে গেলো। মাঝখানের সময়ে মোটামুটি দেখা সাক্ষাৎ, বান্ধবীদের পারমিশন, এই সেই শেষ করে বিয়ের পিঁড়িতে বসলাম। দুই পরিবার হ্যাপি ইনক্লুডিং আমি আর সা’দ।
বিয়ের মঞ্চে এসে যখন একে একে সবাই আমাদের অভিনন্দন জানাচ্ছিলো তখন আমার অনেক পরিচয় মুখ দেখা পড়লো। চোখে পড়লো স্কুলের প্রধান শিক্ষকও আছেন। তখন গিয়ে জানতে পারলাম সা’দ আমার ছোট বেলার ক্লাসমেট।
একটুর জন্য খুব লজ্জাও পাচ্ছিলাম বাট সা’দ আমার একমাত্র ভালবাসা। খুব কিউট, দুষ্ট, ফানি আর কেয়ারিং। না আমার প্রেক্ষাপটে বলছি না। ওর আম্মু আপুকে ও প্রচুর কেয়ার করে। তাই বুঝতে পারলাম এই ছেলে তার বৌকে খুবই ভালবাসবে। এছাড়া একমাসের দেখাসাক্ষাৎে বুঝতে পারলাম আমাদের দু’জনের অনেককিছু মিলে।
সো এজন্যই বলছিলাম বিয়ে জিনিসটা খুব অদ্ভুত। যাকে মনেও নেই তারই প্রেমে পড়ে একমাসেই ওর বৌ হয়েছি।
দুজন বিয়ের পিঁড়িতে বসে আছি। আমার মনে এখন কতো প্রশ্ন। চুপিচুপি জিজ্ঞেস করতে লাগলাম।
আমিঃ তুমি আমার ক্লাসমেট?
সা’দঃ হুম
আমিঃ কই বললা নাতো?
সা’দঃ সারপ্রাইজ দেবো ভাবলাম!
আমিঃ ফলো করছিলা?
সা’দঃ হুম
আমিঃ কবে থেকে?
সা’দঃ আরে বিয়ের কথা উঠলো তখন রুপকও ছিলো।
আমিঃ রুপককেতো আমি চিনি! ও আসেনি বিয়েতে?
সা’দঃ এসেছে ওর বৌ সহ।
আমিঃ ও তোমাকে আমার কথা বলেছে?
সা’দঃ নাহ বোকা! বিয়ের কথা উঠলো তখন মনে পড়লো তোমার কথা!
আমিঃ আমার কথা! এতো বছর পর?
সা’দঃ মনে না থাকলে তোমার নাম মনে আছে কি করে! আমিতো রুপককে তোমার কথা জিজ্ঞেস করলাম ও খোঁজ নিয়ে বললো তুমিও মাত্র গ্রাজুয়েশন কমপ্লিট করলা। তাই ভাবলাম বুড়িটার চান্স নিয়ে দেখি।
আমিঃ আমাকে কোথায় দেখেছো?
সা’দঃ কোথাও দেখেনি৷ রেস্টুরেন্টেই প্রথম।
আমিঃ না দেখেই বিয়ের প্রস্তাব পাঠিয়ে দিলে?
সা’দঃ  সবসময় এদিকওদিক দেখতে হয়না।
আমিঃ ক্রাশ?
সা’দঃ বৌ
আমিঃ বৌ হতে এখনো দেরি আছে
সা’দঃ হতে চাওনা?
আমি লজ্জায় ওর বাহুতে মাথা রাখলাম। সা’দ বুঝতে পেরেছে। মাথায় একটা আদর বসিয়ে দিলো।
ওদিকে আমার চার কুত্তা বান্ধবী দেখে দেখে হাসছে।
সা’দ রুমে ফিরে ফ্রেশ হয়ে নিলো। আমিও কাপড় চেঞ্জ করে নিয়েছিলাম আগেই। রাতের এগারোটা পর্যন্ত এতো ভারি কাপড় পরে বসে থাকা ইম্পসিবল।
সা’দ আর আমি গত একমাসে যে পরিমাণ বকবক করেছি ফোনে আর সামনাসামনি। তাতে আমাদের মধ্যে কোন জড়তা নেই।
দুজন মিলে গিফট খুলতে লাগলাম। একটা চমৎকার সময় কাটছে গিফট গুলো খুলতে খুলতে। ঠাস করে আমার বান্ধবীদের দেয়া গিফটগুলোর একটায় একটা ছোট্ট ফ্রেম দেয়া। তার সাথে একটা চিঠিঃ
লেখা আছে: শুনেছি দুলাভাই একটা নাম ঠিক করে রেখেছে এমা আর তার বৌয়ের ইচ্ছা একটা ছেলের। কিন্তু এতো খালি একটা ফ্রেম। সুখবর তারাতাড়ি জানাইস বুড়ি
সা’দ চিঠিটা পড়ে মুচকি মুচকি হাসতে লাগলো কিন্তু আমি লজ্জায় মুখ লুকালাম। কিন্তু এমা খুব কিউট নাম তাইনা!
আমি: ওরা জানলো কিভাবে তুমি কি নাম ভেবে রেখেছো?
সা’দ: তুমিইতো ওদের ট্রিট্র দিতে নিয়ে গেলা তখন জোর করে জেনে নিলো।
আমিঃ বজ্জাতের দল সবগুলা। আর তার বদলে তোমার কি লাভ হলো?
সা’দ: তোমার সম্পর্কে সব জানলাম।
আমি: আর কি কি বললো শুনি তোমার শালিকারা?
সা’দ: তোমার পছন্দ, অপছন্দ, বয়ফ্রেন্ড কয়টা ছিলো ইত্যাদি ইত্যাদি।
আমি: আমার কোন বয়ফ্রেন্ড ছিলো না।
সা’দ: জানি! তুমি একটা পড়ালেখা পেটুক আর ভীতু।
আমি: খুব ভালো আমি ভীতু।  আমার পিছনে পিছনে এতো কিছু! তোমায় বিয়ে করাই উচিত হয়নি!
সা’দ:  তাই বুঝি? তাহলে রিয়া মনে হয় মিথ্যা বলছিলো যে কেউ একজনের আমাকে খুব ভালো লেগেছে।
আমিঃ আমিও শুনেছি আপুনি আমাকে বলেছে কেউ একজন নাকি ছোট থেকে আমার উপর ক্রাশ খাইছে।
সা’দ: আমি অস্বীকার করবো
আমিঃ তাহলে আমিও অস্বীকার করবো।
সা’দ: তাই বুঝি তাবিলের আম্মু?
আমি যাস্ট লজ্জায় ভেসে মরি
আমি লজ্জায় ওর বাহুতে মাথা লুকালাম। সা’দ মাথায় হাত বুলিয়ে আদর করে মাথায় চুমু দিলো। মাথা তুলে তার দিকে তাকালাম। সা’দ আমাকে বাহুতে নিলাে আমিও ঢুকে গেলাম মধ্যিখানে।
আমি তাবিলের আম্মু শুনে লজ্জায় কাতুপুত। একসাথে হাজারো জোনাকি পেটে কাতুকুতু করছে।
আমার পরনে একটা শাড়ি পরা ছিলো। আর আমি অসম্ভব আজেবাজে হয়ে আছি এতে। কেন জানি ওকে বললাম-
আমি: শাড়ি পরে বসতেওতো পারিনা।
সা’দ: চেঞ্জ করবা?
আমিও লাজ লজ্জা সব ধুয়ে ফেলে বললাম: তুমি করিয়ে দাও।
সা’দ: সত্যি?
আমি একটু পথ আটকালাম: আহারে শখ কতো! চোখ বেঁধে করবা।
সা’দ:  যাহ শয়তান
আমি: যাহ দুষ্ট! আমার লজ্জা করেনা বুঝি?
সা’দ: দাও চোখ বেঁধে
আমি চোখ বেঁধে দিলাম। সাদ আমার কোমর ধরে মজা করে টিপে দিলো। আমি কাতুকুতু খেয়ে নেচে উঠলাম। সাদ হেঁসে উঠলো। আমি ছোট্ট একটা বকা দিলাম।
সা’দ খুব সাবধানে আমাকে ধীরে ধীরে উলঙ্গ করতে লাগলো। গলায় হাত লাগিয়ে তুমুল স্পর্শে আগুন জ্বালিয়ে ধীরে ধীরে কাপড় খুলে নিলো। নাভীর উপর হাত বুলিয়ে দিতে দিতে নিচে নামতে নামতে কাপড়ের ভাঁজে হাত নিতেই আমি খপ করে ধরে নিলাম লজ্জায়। তাও একটু ছেড়ে দিলাম। সা’দ আমার মনের কথা মতো অল্প একটু ভিতরে থেকে কাপড় বের করে নিলো। কি যে শরীরে আগুন জ্বলে উঠলো ওর হাতের ছোঁয়া পেয়ে।
কাছে এসে আমার হাতগুলো নিজের কাঁধে তুলে রাখলো। মিষ্টি করে পিঠের পিছনের ব্লাউজের বোতামগুলো খুললো। খুব আদর করে ব্লাউজ উন্মুক্ত করলো। ব্রা খুলতে বারণ করলাম কিন্তু দুষ্টটা বললো আরেকটা পরিয়ে দিবে।
আর আমি না করবো ওকে তাতো অসম্ভব ব্যাপার এখন। তাও মজা করে বললাম: তুমি কি আমাকে পুরো লেংটু করে দিবে? আমার বুঝি লজ্জা লাগে না!
সা’দ: আমিতো অন্ধকারে আছি। চোখ খুলে দাও।
আমি: এই দুষ্ট একদমই না।
সা’দ:
সাদ ব্রা খুলে নিলো। আমার মসৃণ পিঠে তার আঙ্গুলের জাদু চালিয়ে গেল। তারপর হাটু গেড়ে বসে পেটিকোট খুলে নিলো। তারপর পেন্টিটাও খুললো।
আমি ড্রয়ার খুলে ওর কথামতো ব্রা-পেন্টি সেট নিলাম আর আমার নিজের পছন্দের পোশাক। দুষ্টটা একদম পাঁজি। ও একেবারে পাতলা নেটের একটা কালো কালারের সেট চয়েস করে দিয়েছে। যার নেটের উপর চারপাশে শুধু ফুলের ডিজাইন করা৷ ভীষণ হট & সেক্সি সেট। উপর থেকেই পুরো দুধু ভেসে উঠবে।
আমি: ইস দুষ্ট এটাকি কোন পরার সেট? আ’মি এটা পরবো না।
সা’দ কোন কথা কাটাকাটি না করে বললো: ইটস ওকে, তাহলে অন্য একটা পরো।
আমি পরে নিলাম ও হুক লাগিয়ে দিলো। নিজের হাতে পেন্টি আর পোশাক পরিয়ে দিলো। আমি ওর কাছে এসে নিজের হাতে চোখের উপর থেকে পর্দা সরিয়ে দিলাম। গাল দুটো ধরে চোখ খুলে দিলাম। সা’দ আমাকে একটু চেয়ে দেখে নিলো।
সা’দ: খুব হট লাগছো!
আমি একটু লজ্জা পেলাম কিন্তু মনটা খুব স্বস্তি পেল। এগিয়ে উঠলাম তার ঠোঁটের দিকে। সা’দ আগলে নিয়ে ঠোঁটে ঠোঁট মিলিয়ে আমরা জীবনের প্রথম চুমুটা খেয়ে একে অপরকে জড়িয়ে ধরলাম। সা’দ আমাকে তুলে নিলো মাটি থেকে। আমি ওর গাঁড়ে চুমু খেলাম ও আমার গাঁড়ে চুমু খেলো।
আমাকে জড়িয়ে ঘুরলো দুটা বার। দুজনের মুখে হাসি ঝরছে। ওর গায়ে একটা আক্রমণান্তক ঘ্রাণ। ওদের পরিবারের সবারই এমন ঘ্রাণ। আমার শাশুড়ি-আম্মু আর ননদিনী যখন আমাকে হাগ করেছিলো একই সুভাস ঘ্রাস করেছিলো।
আমি বিছানায় উঠে হাঁটু গেড়ে বসে ওকে ফিরিয়ে নিলাম ঠোঁটে। ও নিচে দাঁড়িয়ে আমার ঠোঁটে ঠোঁট মিলিয়ে দিলো। দুজনের ঠোঁটে আদর ভরা হাসিতে আমি ওকে টেনে তুলে নিলাম। পিছনে শুয়ে আবার আদর করতে লাগলাম। ওর টিশার্ট খুলতে সাহায্য করলাম। ওটাই হলে ওর জন্য গ্রীন সিগনাল।
আমি জানতাম না বুদ্দুটা জীমও করে। কি সুন্দর গঠিত দেহ। সিক্স প্যাক এবস না দেখা গেলেও একেবার সুঠাম গঠিত দেহ যেন একটা কামড় দিয়ে দেই। অন্যদিকে আমি একটু তুলতুলে পেট ওয়ালি। না না আমার এক চিমটিও মেদ নেই প্লাস পাছাও মাঝারি শিল্প কিছু মেয়ে হয় যারা একটু চওড়া শরীরের হয় কিন্তু মোটা না। ওদের দেহে মাংসের পরিমান ভালোই থাকে। তাই তুলতুল করে।
আর আমাদের তুলতুলে পেটই সবচেয়ে সেক্সি।
আমি ওকে উল্টিয়ে দিলাম। ভীষণ হট ওর বডি। আমি ওর কোমরের উপর চড়ে বসতেই একটা চাপ অনুভব করলাম। বড়সড় একটা কিছুর উপর। আমি বুঝতে দেরি হয়নি। একটু লজ্জাও পেলাম কিন্তু উপর থেকে নামলে সা’দ একটু আনসিকিউর ফিল করবে যা আমি একদমই চাইনা। আমি চাই আমার লক্ষীটা আমাকে সবদিক থেকেই চেখে দেখুক। আর মনে মনে ভাবলাম সা’দ শুধু আমার তাই এটাওতো আমারই। লজ্জা পাচ্ছি কেন!
আমি ওটা ইগনোর করে বুকে হাত বুলিয়ে নিতে লাগলাম। ঝুঁকে এসে বুকে চুমু খেলাম। কসরত করা পেটানো শরীর আমার ভীষণ পছন্দ হয়েছে। আমি নিজের মতো করে সময় নিয়ে অনেকক্ষণ কাটালাম। তারপর আমি আবার ওকে আমার উপর নিয়ে এলাম।
সা’দ বাবু আমার চোখ পড়ছে দেখতে পাচ্ছি।
আমি: কি দেখছো?
সা’দ: দেখছি কতটা দুষ্ট এই মেয়েটা
আমি: তোমার কোন গার্লফ্রেন্ড ছিলো?
সা’দ: দুটো ছিলো কিন্তু তাদের সাথে মন জমাতে পারিনি।
আমি: তো কি করেছো প্রেম করে?
সা’দ আমার কপালে চুমু দিলো। বললো: দুষ্টটা ভীষণ দুষ্ট।
আমি: আমি দুষ্ট! খুব দুষ্ট।
সা’দ আমার নাক টেনে বললোঃ চুপ দুষ্ট
সা’দ আমার ঠোঁটে মিষ্টি বসিয়ে গাঁড়ে আগালো। ছোট্ট ছোট্ট লাভ বাইট দিতে দিতে ক্লিভেজে পৌঁছালো। ওর হাতের উপর আমার পিঠ ছিলো আমি সুযোগ করে দিতে পিঠ তুলে দিলাম।
সঙ্গে থাকুন …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments