সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ NavelPlay বাংলা চটি কাহিনী (BCK) 01-07-2016

 

This story is part of the বাংলা চটি – আমার স্ত্রীর ট্রান্সফর্মেশন series

নিজের স্ত্রীকে পরপুরুষের সাথে শেয়ার করার Bangla choti golpo তৃতীয় পর্ব
শীঘ্রই অ্যান্ডি রুমের ভেতর ঢুকে পড়ল এবং নেহাকে কাপড় খুলে তোয়ালে পড়ে নিতে ও মাসাজ টেবিলে শুঁয়ে পড়তে বলল. নেহা ভদ্র মেয়ের মত সব অদেশ পালন করল. ও ওর সমস্ত পোষাক খুলে ফেলল এবং একটি তোয়ালে পেঁচিয়ে নিল ও টেবিলে গিয়ে শুয়ে পড়ল. এই পর্যন্ত, কি কি হতে চলেছে তা চিন্তা করতে করতে আমার বাঁড়া অনেক শক্ত হয়ে গেল. আমি আমার প্যান্টটা নামিয়ে দিলাম আমার বাঁড়াটা উন্মুক্ত করার জন্য.
প্রথমে নেহা নিচের দিকে মুখ করে ছিল. অ্যান্ডি ওর পায়ে তেল মালিশ করা শুরু করল. তার হাতগুরো নেহার পা-গুলো স্পর্শ করছিল. তারপর সে ওর পায়ের উপরিভাগে তেল মালিশ করা শুরু করল. আমি ওর আরামপ্রাপ্ত চেহারা দেখতে পাচ্ছিলাম. সে দশ মিনিট পর্যন্ত মালিশ করতে থাকল. সে ধীরে ধীরে ওর পাছার দিকে এগুতে শুরু করল. তারপর সে নেহাকে তোয়ালেটা ছেড়ে দিতে বলল. যে-ই ও তোয়ালেটা ছেড়ে দিল, অ্যান্ডি ওর উপরিভাগের তোয়ালেটা খুলে ফেলল ও ওকে টপ-বিহীন করে দিল. এখন সে তার পিঠ ও হাতগুলো মালিশ করতে লাগল. একটু পরপরই সে ওর স্তনগুলো পাশ থেকে স্পর্শ করতে লাগল.
প্রতিবার সে ভেবেচিন্তে নেহার স্তনের পার্শ্ববর্তী স্থানগুলো স্পর্শ করছিল এবং আমি দেখতে পাচ্ছিলাম যে নেহা ওর ঠোঁট কামড়াচ্ছিল. তারপর সে ওকে ঘুরতে বলল. যেই নেহা ঘুরল, ওর স্তনগুলো দৃশ্যমান হয়ে গেল. অ্যান্ডি একটি ছোট তোয়ালে রাখল ওর স্তনগুলো ঢাকার জন্য. এরপর সে ঘাড়ের নিচের প্রান্তটা মালিশ করা শুরু করে দিল. তার হাতগুলো ওর স্তনগুলোর অনেক কাছে ছিল. এরপর সে নেহার নাভিতে তেল মাখল এবং ওর পেট থেকে স্তন পর্যন্ত মালিশ করতে লাগল. এরপর সে নিচের দিকে গেল. সে তার গুদের কাছাকাছি যেতে লাগল. এরপর সে গুদের স্থানটা ছেড়ে ওর পা-গুলো মালিশ করতে লাগল. এটা আধাঘন্টা ধরে চলল. নেহা সম্পূর্ণভাবে আরাম পেয়ে গেল. আমি অ্যান্ডি-র পেশাদারিত্ব দেখে অনেক বেশি খুশি হয়ে গেলাম. সে কোনরকম সুযোগ নেয়ার চেষ্টা পর্যন্ত করেনি.
কিন্তু আমার শয়তানি আকাঙ্খা আরো বেশি কিছু চাচ্ছিল. আমি ভাবলাম এ-ই বোধহয় শেষ. কিন্তু অ্যান্ডি নেহাকে জিজ্ঞেস করল, তুমি কি বিশেষ কোন মালিশ নিতে চাও? নেহা জিজ্ঞেস করল, কোন ধরণের মালিশ হতে পারে এটা? অ্যান্ডি বলল যে, এটা হবে সম্পূর্ণ শরীর মালিশ বা ফুল-বডি মাসাজ. নেহা কিছুক্ষণ চিন্তা করল. কারণ এটাতে অ্যান্ডি-কে ওর শরীরের গোপনীয় অংশগুলো-কে স্পর্শ করার অনুমতি দেয়া হবে.
তারপর অ্যান্ডি বলল যে, ও যে কোন সময়েই মাসাজ থামিয়ে দিতে বলতে পারবে. এটা শুনে নেহা রাজি হয়ে গেল. এরপর অ্যান্ডি সকল প্রকার নিরাপত্তামূলক তোয়ালে ওর স্তন থেকে সরিয়ে ফেলল এবং আমার স্ত্রী উলঙ্গ হয়ে টেবিলে শুয়ে ছিল এবং ওর স্তনজোড়া গর্বের সাথে বাতাস অনুভব করছিল. এবার অ্যান্ডি সারসরি ওর স্তনগুলোর ওপরে কিছু তেল ঢেলে দিল এবং সেগুলো মালিশ করতে লাগল. সে এবার অবাধে ওর স্তনগুলো আঁকড়ে ধরছিল, টিপছিল ও মালিশ করছিল. এখন আমার বাঁড়ার অগ্রভাগ ভিজে গেল. আমি ধীরে ধীরে তা হাত দিয়ে দাবাতে লাগলাম. অ্যান্ডি-র হাতগুলো নেহার স্তনবোঁটাগুলোর সাথে খেলতে লাগছিল. নেহা আরো বেশি উত্তেজিত হতে লাগল.
ও ওর চোখদুটো বন্ধ করে ফেলেছিল এবং জোড়ে জোড়ে শ্বাস নিচ্ছিল. এবার অ্যান্ডি টেবিলের পাশে চলে এল এবং নেহাকে ওর পা-দুটো ছড়িয়ে দিতে বলল. ও তা করল. অ্যান্ডি ধীরে ধীরে ওর নিম্নভাগের তোয়ালেটা সরিয়ে নিল এবং নেহার সম্পূর্ণ ভেজা গুদ দৃশ্যমান হয়ে গেল. ওর গুদ ভিজে ডুবন্ত অবস্থায় ছিল. অ্যান্ডি কিছু তেল লাগাল এবং ওর গুদের চারপাশ মালিশ করতে লাগল. এটা আমার স্ত্রীর সহ্যক্ষমতা ভেঙে দিচ্ছিল. ও গোঙাতে শুরু করল.
এখন অ্যান্ডি নেহাকে ঘুরতে বলল. যখন নেহা ঘুরল, সেই ফাঁকে অ্যান্ডি দ্রুত তার পোষাক খুলে ফেলল এবং সম্পূর্ণ উলঙ্গ হয়ে পড়ল. এবার সে ওর যোনিমুখে কিছু তেল লাগাল. তেলটা গড়িয়ে ওর গুঁদে পড়ে যাচ্ছিল. পরে অ্যান্ডি কিছু তেল তার হাতের কব্জিতে নিল এবং ওর সম্পূর্ণ গোলাকার পাছায় মাখতে লাগল. সে সেগুলো কিছুক্ষণ মালিশ করল. তারপর সে ওকে ওর পাছা সামান্য উপরে তুলতে বলল. ও তা করল এবং ওর পাছার-ফুটোটা স্পষ্টভাবে দেখা গেল. অ্যান্ডি আবারও কিছু তেল তার কব্জিতে নিল ও তা ওর সেই ফুটোয় লাগিয়ে ধীরে ধীরে মালিশ করতে লাগল. এরপর সে ধীরেধীরে একটি আঙুল ওর পাছার ফুটোয় ঢুকাল. নেহা এবার আরো বেশি সশব্দে গোঙাতে লাগল.
এবার অ্যান্ডি তার আঙুলগুলো ফুটোয় দাবাতে লাগল ও অাঙুল দিয়ে চুদতে লাগল. তার প্রতিটা দাবানির সাথেসাথে নেহার গোঙানির শব্দও বাড়তে লাগল. এবার সে ধীরেধীরে আরেকটি আঙুল ঢোকাল ও আগের মতো দাবাতে লাগল. এটা নেহার পাছার জন্য অনেক বেদনাদায়ক ছিল. কারণ আমি কখনো ওর পাছায় ওকে চুদিনি. সে ধীরে ধীরে আরো বেশি তেল মাখল ও চালিয়ে যেতে লাগল. কিছুক্ষণ পর সে তার আঙুলগুলো বের করে আনল. ওর পাছায় তৈরি হওয়া লালিমা-টা পরিষ্কারভাবে বোঝা যাচ্ছিল. নেহা তখনও সেই অবস্থায় ছিল ওর পাছার ফুটো দেখিয়ে.
তারপর অ্যান্ডি আবারও নেহাকে ঘুরতে বলল. নেহা চোখ বন্ধ অবস্থায় ঘুরল. অ্যান্ডি এবার টেবিলের ওপর চড়ে গেল. সে এবার প্রায় ৬৯ অবস্থায় ছিল ও তার বাঁড়া ওর চেহারার ঠিক ওপরে ঝুলন্ত অবস্থায় ছিল এবং অ্যান্ডি নেহার গুঁদের ঠোঁটগুলো মালিশ করতে লাগল. এটা এবার ওর জন্য অনেক বেশি অতিরিক্ত ছিল. ও এবার মুখ খুলে গোঙানো শুরু করে দিল. সে ধীরেধীরে তার বাঁড়াটা ওর মুখের সাথে স্পর্শ করাতে লাগল. নেহা চোখ খুলল ও দেখল যে আট ইঞ্চি বাঁড়াটা ওর ঠোঁটগুলো স্পর্শ করছে, এমন যে, এটা অনুরোধ করছে ওকে চোষার জন্য. এবার অ্যান্ডি তার বাঁড়াটাকে আরো বেশি নিচে নামাল চোষাবার জন্য.
কিন্তু তাকে অবাক করিয়ে আমার স্ত্রী ওর ঠোঁট বন্ধ করে দিল. এবার ও একটি হাত দিয়ে বাঁড়াটা আঁকড়ে ধরল এবং অ্যান্ডি-কে থামতে বলল. ও বলল যে, ভালো হয় যে আমরা এখানেই থেমে যাই.
এই শব্দগুলো গতিবেগটাকে ভেঙে দিল. অ্যান্ডি থেমে গেল ও ঘুরল. সে এবার নেহার রানের ওপর বসে ছিল. তার বাঁড়াটা নেহার গুদের অনেক নিকটে ছিল. এবার অ্যান্ডি কিছুক্ষণ চিন্তা করল ও বলল, ঠিক আছে ম্যাম, যেমনটি আপনি চান. নেহা এবার একটু লম্বা শ্বাস নিল এবং চোখ বন্ধ করে ওর চেতনায় ফেরত আসছিল. এবার অ্যান্ডি তার বাঁড়ায় কিছু তেল মেখে নিল. এরপর অ্যান্ডি নেহাকে একটি চুমু ও জড়িয়ে ধরার কথা বলল বিদায় হিসেবে. নেহা মুচকি হাসল. ও তখনও টেবিলে শুঁয়ে ছিল. অ্যান্ডি ওর উপরে চরে গেল এবং ওকে জড়িয়ে ধরল. তার বাঁড়াটা ঠিকঠাকভাবে ওর গুদের ওপর ছিল. কিন্তু অ্যান্ডি তার পাছাটা উপর দিকে তুলে রেখেছিল, এতে তার বাঁড়াটা ঝুলন্ত অবস্থায় ছিল. এরপর অ্যান্ডি আমার স্ত্রীকে চুমু খেতে শুরু করল. নেহা সাধারণ চুমু খেতে শুরু করল ওর ঠোঁটদুটো বন্ধ করে. কিন্তু অ্যান্ডি ওর উপরের ঠোঁটটা চোষার চেষ্টা করল. নেহাও ওর মুখ খুলে দিল এবং সে দুর্দান্তভাবে ওর চুমু খেতে শুরু করল. এবার সে তার বামহাত ওর মাথার চারিদিকে অানল এবং মাথাটা আঁকড়ে ধরল. ঠোঁটদুটো আটকে রেখে তার অন্য হাতটা সামনে এনে তার স্তনবোঁটা নিয়ে খেলতে শুরু করল.
নেহাও এতে কোন আপত্তি করেনি. এবার অ্যান্ডি ধীরে ধীরে তার পাছাটা নামাতে লাগল এবং ভেবেচিন্তে তার বাঁড়াটা ওর গুদের ওপর এনে বাঁড়া দিয়ে গুদ স্পর্শ করে ফেলল. সে তখনও ওর স্তনবোঁটা দিয়ে খেলছিল. হঠাৎ সে ওর স্তনবোঁটাটা সজোড়ে চিপ দিল. আমার স্ত্রী এটা আশা করেনি. সে অসহনীয় ব্যাথা পেল এবং তাকে ধাক্কা দিয়ে সরাবার করার চেষ্টা করল. কিন্তু যেহেতু অ্যান্ডি ওকে শক্ত করে জড়িয়ে ধরে রেখেছিল এবং ওর শরীরটা নিজের শরীর দিয়ে চেপে ওর ওপর শুয়ে ছিল, ও কেবলমাত্র ওর পাছাটা ঝাঁকাতে ও পা-দুটো উপর-নিচে নাড়াতে পারল. এই প্রক্রিয়াটি উত্তমভাবে স্পর্শ করে রাখা বাাঁড়াটাকে আংশিক নেহার গুদের ভেতর ঢুকিয়ে দিল. সে এবার ধীরেধীরে তার পাছাটা নিচে নামাল. আমার স্ত্রী-র ব্যাথার ঝাঁকুনি সহজ রাস্তা তৈরি করে দিয়েছিল তার উত্তম মসৃন বাঁড়াকে ওর ভেজা মসৃন গুঁদে প্রবেশ করার জন্য.
শেষটুকু Bangla choti golpo পরের পর্বে …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments