সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ NavelPlay বাংলা চটি কাহিনী (BCK) 01-07-2016

 

This story is part of the বাংলা চটি – আমার স্ত্রীর ট্রান্সফর্মেশন series

নিজের স্ত্রীকে পরপুরুষের সাথে শেয়ার করার Bangla choti golpo চতুর্থ পর্ব
এবার অ্যান্ডি আস্তে আস্তে নেহার স্তনবোঁটাটা ছেড়ে দিল তার ঠোঁট ওর ঠোঁটে এবং গুদে বাঁড়াটা ঢুকিয়ে রেখে. একটু পর সে ওর আরেকটা স্তনবোঁটা চিপল এবং নেহা আবারও তার শরীর ঝাঁকিয়ে ব্যাথার অনুভব টা জাহির করল. কিন্তু এটা কেবল মাত্র বাঁড়াটাকে আরো বেশি গুদের ভেতর ঢুকিয়ে দিল. সে তার চিমটি-কাটা আরো কিছু সময় চালাতে লাগল. পরে সে স্তনবোঁটা চিমটানো থামিয়ে দিল. কিন্তু সে তখনও ওর টোঁটে ঠোঁট এবং গুদে বাঁড়া ঢুকিয়ে রেখে দিয়েছিল. তারা একই অবস্থায় কয়েকমিনিট ছিল এবং সে আমার স্ত্রীর স্তনগুলো টিপছিল.
আমার স্ত্রী এতে কোন বিরোধিতা দেখায়নি যেহেতু ও ওর স্তনবোঁটার ব্যাথা থেকে পরিত্রান নিচ্ছিল. তারপর সে ওর ঠোঁটগুলো ছেড়ে দিল. এবার তার বাঁড়া ওর গুদের ভেতর তখনও ঢুকিয়ে রাখল এবং ওর স্তনবোঁটাড়ুলো চুষতে লাগল. এখন আমার স্ত্রী চোখ বন্ধ করে রাখল যেন ও সেটা উপভোগ করছিল. কিন্তু শীঘ্রই ও চেতনায় ফিরে এল এবং নিজেকে নিয়ন্ত্রন করে ফেলল. এবার ও অ্যান্ডি-কে খুব সাধারণ আওয়াজে বলল, দেখ অ্যান্ডি, তোমার কাছে অনেক ভালো শক্ত শরীর এবং বৃহৎ বাঁড়া আছে যে তুমি যে কোন মেয়েকে আকৃষ্ট ও খুশি করতে পারবে. কিন্তু আমি এখন তোমার কাছ থেকে চুদা খেতে চাইনা. আমরা অনেক ভালো বন্ধু অ্যান্ডি. তাই আমি কোন হৈ-চৈ করছি না. কিন্তু অ্যান্ডি, দয়া করে থেমে যাও এখনই নতুবা আমি হৈ-চৈ করে মানুষ ডাকব.
এবার অ্যান্ডি থামল এবং আস্তে আস্তে তার বাঁড়াটা আংশিক বের করে আনল. অ্যান্ডি আবারও ওকে জিজ্ঞেস করল, সত্যিই তুমি এটা চাও না? বলেই সে তার বাঁড়া আবারো ভেতরে সম্পূর্ণটা চেপে ঢুকিয়ে দিল. দৈত্যাকৃতিক বাঁড়া ভেতরে প্রবেশ করার অনুভবটা নেহার চেহারায় সহজেই দেখা গেল. ও আস্তে করে ‘ওওহহহহ…….’ শব্দ করে গোঙাল. আমার স্ত্রী আবারও অ্যান্ডি -কে প্রলোভনসূচক শব্দে বলল- ওহহো অ্যান্ডি… তুমিও….. এখন বাঁড়াটা বের কর ও আমাকে যেতে দাও, প্লিজ.
অ্যান্ডি একটু কিছুক্ষণ থামলো এবং পরে আস্তে করে তার বাঁড়াটা বের করে ফেলল এবং মেঝেতে নেমে গেল নেহা সহ. সে নেহার কাছে ক্ষমা প্রার্থনা করল. আমার স্ত্রী হাসল এবং বলল, আচ্ছা ঠিক আছে. এটা গতিবেগের একটা ধারা ছিল. কিন্তু তুমি আসলেই একজন ভালো মানুষ. অন্যথা তুমি আমাকে আমার আপত্তি সত্বেও আমাকে চুদে ফেলতে.
এরপর তারা শেষবারের মতো একে অন্যকে জড়িয়ে ধরল এবং আমার স্ত্রী বাহিরে বের হয়ে এল ও আমাদের রুমে চলে গেল. পরে আমিও তাকে যোগ দিলাম. ও আমাকে বলল যে কেমন সুন্দর মাসাজ ও নিয়েছে. ও এও বলল যে, কিভাবে অ্যান্ডি তাকে চুদার জন্য প্রস্তাব দিয়েছিল এবং তাকে কিছু ঘাই দিয়েছিল. ও একটা কিছুও আমার কাছ থেকে লুকায়নি. এটা আমাকে খুশি করল যে ও আমাকে ধোঁকা দেয়ার কথা চিন্তাও করেনি.
পরের কয়েকটি দিন আমার জীবনের সবচেয়ে স্মৃতিচারণা মূলক দিন ছিল. আমার লাজুক স্ত্রী কোনকিছু পরিহিত ছিলই না. এমনকি হোটেল এলাকাতেও না. আমরা বিচের স্পিড-বোড রাইডে গিয়েছি, বিচ-বল খেলেছি, সুইমিং-পুল খেলা খেলেছি এবং অন্যান্য সকল প্রকার কার্যকলাপ এবং সুবিধাসমূহ উপভোগ করেছি যা এই রিসর্টেল লোকজন দিয়ে থাকে. সব জায়গাতেই আমরা উলঙ্গ হয়ে ছিলাম.
অবশেষে আমরা কিছু খেলায় অংশগ্রহণ করেছি যা রিসর্টের লোকদের দ্বারা আয়োজন করা হয়েছিল যার জন্য তারা মঞ্চে সবার মধ্যে পুরস্কার বিতরণ করেছিল. নেহা এমনকি উলঙ্গ অবস্থায় মঞ্চে যেতে ও পুরষ্কার নিতেও দ্বিধাবোধ করেনি.
তারপর আমাদের ছুটির শেষদিন চলে এল. আমরা সবকিছু গোছগাছ করে ফেলেছিলাম. নেহা একটি ছোট্ট স্কার্ট এবং শক্ত টপ পড়েছিল ভেতরে ব্রা ও প্যান্টি পড়া ছাড়া. যে কেউ ওর পাছা এবং গুদ দেখতে পেত যদি ও ঝুঁকত. ও আমকে জিজ্ঞেস করল যে, এটা কি ঠিক আছে ফলাইটের জন্য. আমি বললাম, হ্যাঁ কোন সমস্যা নেই.
সেই মুহুর্তে অ্যান্ডি দরজায় নক করল. সে বিদায় জানাতে এসেছে. আমি নেহাকে অ্যান্ডি-কে ধন্যবাদ জানাতে বললাম. আমি তাদেরকে কথা বলার জন্য ছেড়ে দিলাম এবং অভ্যর্থনায় চলে গেলাম চেকআউট করার জন্য. যখন আমি ফেরত এলাম, তারা তখনও কথা বলছিল. নেহা আমাকে বলল যে, অ্যান্ডি ওকে শেষবারের মত অনুভব করতে চায়. আমি ওকে বললাম, তাতে সমস্যা কি? নেহা উত্তর দিল যে- তুমি জানো যে এ সমস্ত কাজ আমি পছন্দ করি না. আমি ওকে বললাম অ্যান্ডি-কে কিছুক্ষন উপভোগ করতে দাও. যাই হোক, তারা আমাদের ছুটিটা স্মৃতিমূলক বানিয়েছে.
নেহা ইচ্ছুক ছিল না কিন্তু যখন আমি ওকে বারবার অনুরোধ করলামতখন যে রাজি হল. কিন্তু আমাকে কাছেই থাকতে বলল. অ্যান্ডি অনেক বেশি উৎসাহিত হয়ে গেল. সে ওকে জড়িয়ে ধরল এবং তুলে বিছানায় নিয়ে গেল. কিছু সেকেন্ডেমর মধ্যে সে নেহাকে উলঙ্গ করে ফেলল এবং ওর গুদ চোষা শুরু করল স্তন মর্দনের সময়ে. আমি অ্যান্ডি-কে বললাম যে নেহা উলঙ্গ এবং সে কাপড় পড়ে ছিল, এটা তো ঠিক না. অ্যান্ডি ও নেহা দু’জানেই হাসল.
অ্যান্ডি তার টি-শার্ট খোলা শুরু করল ও নেহা তার প্যান্ট নামিয়ে দিল. শীঘ্রই দুজনেই উলঙ্গ হয়ে গেল এবং অ্যান্ডি আবার ওর গুদ চাটা শুরু করল এবং তার স্তনগুলো স্পর্শ করতে লাগল. আমি নেহাকে বললাম যে, ও কি অ্যান্ডি-কে কোন রিটার্ন-গিফট দেবে কিনা? নেহা হাসল এবং তার বাঁড়া দাবান শুরু করল. শীঘ্রই তারা ৬৯ পজিশনে চলে এল. এইবার নেহা তার বাঁড়াটা মুখে নিয়ে নিল এবং তাকে ব্লোজব দিতে লাগল. এখন দুজনেই চোদার জন্য উচ্চ মেজাজে ছিল. তারপর অ্যান্ডি নেহাকে অনুরোধ করল কিছু সময় ওকে চোদার জন্য.
নেহা আবারও না বলল কিন্তু সেটাএকদম নরম ছিল. আমি বললাম- কিছু সময়ের জন্য তাকে অনুমতি দাও. এবং তুমি তো এরপর আর তার সাথে সাক্ষাৎ করতে পারবে না. আমার দিক থেকে সবুজ সিগন্যাল দেখে অ্যান্ডি নেহার ভেজা গুদে তার বাঁড়া ঢোকানো শুরু করে দিল. আমি নেহাকে দেখতে পাচ্ছিলাম যে বাঁড়াটা ধীরেধীরে তার গুদে প্রবেশ করাটা চোখ বন্ধ করে অনুভব করছিল. সে মুখ আংশিক খুলে দিয়ে আস্তে করে “আহহহ…..সস…” শব্দ করল. অ্যান্ডি তার বাঁড়াটা সম্পূর্ণ গুদে ঢুকিয়ে কিছু সময় থামল এবং তারপর ওকে চোদা শুরু করল.
অ্যান্ডি ধীরে ধীরে তার গতি বাড়াল এবং মেশিনের মতো করে চোদা শুরু করল. আমার স্ত্রী কোন শব্দ না করার চেস্টা করল কিন্তু পারল না. অ্যান্ডি ওকে ১০ – ১৫ মিনিট ধরে না থামিয়ে চুদল. আমার বাঁড়াও প্যান্টের ভেতরে শক্ত হয়ে গিয়েছিল. আমার স্ত্রী আমার অবস্থা বুঝতে পারল. অ্যান্ডি আমাকে কাছে আসতে বলল এবং আমার বাঁড়াটা বের করতে বলল. নেহা এরপর আমার বাঁড়াটা চুষতে লাগল যত গভীরে নেয়া সম্ভব তত গভীরে নিয়ে. ও আগে কখনও আমার বাঁড়াটা এভাবে চোষেনি.
এরপর অ্যান্ডি নেহাকে ঘুরতে বলল এবং তাকে ডগি-পোজে আসতে বলল. তাই আমি প্রথমে বিছানায় উপরের দিকে মুখ করে শুলাম, নেহা আমার ওপরে ডগি-পোজে আমার বাঁড়া চুষতে চুষতে এল এবং অ্যান্ডি ওকে পেছন থেকে চুদতে লাগল.
একটু পরে নেহা তার চোখ বন্ধ করে ফেলল. ও উচ্চ শব্দে গোঙাতে লাগল. প্রথমত আমি বুঝতে পারিনি কিন্তু পরে বুঝতে পারলাম যে অ্যান্ডি ওর পাছার-ফুটোয় আঙুল ঢোকাচ্ছে. নেহা তিন-তিনটে চোদা খাচ্ছিল. একটু পর অ্যান্ডি থামল, তার বাঁড়া বের করে আনল এবং নেহার পাছার ফুটোয় কিছু তেল মাখল এবং তার বাঁড়াটা সেটার ভেতর ঢুকিয়ে দিল এবং চুদতে লাগল.
আমি নেহাকে বললাম যে শীঘ্রই আমি মাল বের করে দেব. ও আমার বাঁড়াটা বের করার চেষ্টা করেনি বেং আমি তার মুখে সমস্ত মাল ঢেলে দিলাম. এই প্রথমবার ও আমার মালগুলো ওর মুখে তুরে নিল. কিন্তু ও আমাকে আশ্চর্য করল যে, ও আমার সবগুলো মাল খেয়ে ফেলল. তারপর ও আমার বাঁড়াটা শেষ ফোঁটা পর্যন্ত চেটে নিল.
শীঘ্রই অ্যান্ডি বলল যে সেও মাল বের করে দেবে. নেহা তাকে ওর গুদে মাল ঢালতে মানা করল এবং নিজের শরীর বের করে দিয়ে বাঁড়াটা ও নিজের হাতে আকড়ে নিল ও তা দাবানো শুরু করল. শীঘ্রই অ্যান্ডি তার মালগুলো নেহার স্তনে ঢেলে দিল. ও অ্যান্ডি-র বাঁড়াও চেটে ও চুষে পরিস্কার করে দিল. যদিও নেহা অ্যান্ডি-কে ওর গুদে ও মুখে মাল ঢালতে মানা করেছে কিন্তু ও তার বাঁড়া পরিষ্করণের সময়েও শেষ ফোঁটা পর্যন্ত চেটে ও চুষে দিয়েছে. আমি সত্যিই অবাক হয়ে গিয়েছিলাম আমার স্ত্রীর এই পরিবর্তন দেখে. এটা আমার জন্য স্বপ্নের মতো ছিল.
নেহা বাথরুমে যেতে চাচ্ছিল. কিন্তু অ্যান্ডি আমাদের রুমের কাছের পুলে যেতে পরামর্শ দিল. আমরা সবাই সুইমিং পুলে চলে গেলাম. ভাগ্যক্রমে কেউই আমাদের চলার পথে ছিলনা এবং কেউই আমার স্ত্রী-কে মাল দ্বারা জর্জরিক অবস্থায় দেখতে পাওয়ার মতো ছিলনা. আমরা সবাই-ই কিছু সময় উপভোগ করলাম. তারপর আমরা আমাদের রুমে ফেরত চলে এলাম. নেহা দ্রুত কাপড় পড়ে নিল এবং আমরা বিমানবন্দরের উদ্দেশ্যে রওয়ানা হলাম.
এই ছুটি সম্পূর্ণরুপে আমার স্ত্রী কে লাজুক স্ত্রী থেকে বোধ্য উদার সঙ্গী-তে পরিবর্তন করে দিয়েছে. ও পরবর্তীতে কখনোই কোন অবৈধ প্রেম কিংবা অবৈধ সম্পর্কে আগ্রহ দেখায় নি. কিন্তু এখন আমাদের জীবনে স্ফুলিঙ্গ আনার জন্য কোন ভিন্ন কিছু-তে গবেষণা করতে কখনোই আর দ্বিধাবোধ করেনি.
সমাপ্ত ……

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments