সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ debika.cutie বাংলা চটি কাহিনী (BCK) 10-09-2016

 

কলেজের কিছু বন্ধুর সাথে অনলাইন স্কাইপে ভিডিও চ্যাট করার Bangla choti golpo
আমার নাম রুচি – পুরো নাম রুচিরা। ১৯ বছর বয়স। নিজের চেহারা নিয়ে সত্যি বলছি খুব একটা মাথা ঘামাই না কিন্তু লোকজন যেভাবে তাকায় আর ছেলেদের কাছে যতোটা মনোযোগ এবং প্রেম নিবেদন শুনি তাতে বুঝতে পারি আমি দেখতে শুনতে বেশ ভালই। উচ্চ মাধ্যামিক পাশ করার পর বাবা যখন সাউথ কলকাতার বড়লোকি কলেজে ভর্তি করিয়ে দিলেন, মনে মনে ভেবেছিলাম প্রচুর নতুন বান্ধবী হবে। কিন্তু খুব তাড়াতাড়ি বুঝলাম ৯০% মেয়ে অতিরিক্ত ন্যাকা, তাই বন্ধুত্ব ছেলেদের সাথেই বেশি হল।
আমাদের ৪ জনের একটা গ্রুপ হয়ে গেছিল, আমি, সুমিত, মুকেশ আর অভিষেক। ৩ জনেই দেখতে ভাল মোটামুটি, জিম করে রেগুলার। কোন অন্যরকম বেপার ছিল না, ভাল বন্ধুই ছিলাম আমরা। হ্যাঁ মাঝেমধ্যে একটু আধটু নটী জোকস, হাগ করার বাহানায় বুকের সাথে বুক চিপকে নেওয়া, জামার ফাঁক দিয়ে ব্রা দেখা গেলে সেই নিয়ে কমেন্ট করা বা তার সাথে ম্যাচ করে প্যান্টি পরেছি কিনা এসব ঠাট্টার ছলে জিগ্যেস করা সেসব চলতে থাকত। আমি মাইন্ড করতাম না। এইটুকু দুস্টুমি না করলে আর ছেলে আর মেয়ে বন্ধুর মধ্যে পার্থক্য কি থাকল।
এর মধ্যে আমাদের ৪ জনের একটা অভ্যাস হয়ে গেছিল রাতে স্কাইপে ভিডিও চ্যাট করা। রোজ রাতেই সবার বাবা-মা রা শুয়ে পরলে আমরা অনলাইন হয়ে আড্ডা মারতাম। হ্যাঁ জিনিস টা হয়াটস্যাপ্প এও করা যেত কিন্তু ছেলেরা স্কাইপ টাই পছন্দ করত। আমি বুঝতে পারতাম সেটা খুব সম্ভবত আমায় দেখার জন্যই, কিন্তু আমি আপত্তি করতাম না কখনও। এখানে বলে রাখা উচিত যে আমি বাড়িতে থাকলে ব্রা পরিনা কক্ষনও, আর রাত বারোটার সময় সব মেয়েই একটু কম জামাকাপড়েই থাকে। আমি বাড়ি তে সাধারনত একটু ঢিলেঢালা স্প্যাগেটি আর শর্টস পরেই থাকি, রাতে ওদের সাথে চ্যাট করার সময়ও সেরকমই থাকতাম।
মাসখানেক আগে একদিন রাতে এরকমই গল্প হছে, সবারি স্ক্রিন এ ৩ টে করে উইন্ডো, সবাই সবাইকে দেখতে পাচ্ছে। আমি সেদিন একটা ওই বেশ ঢিলে স্প্যাগেটি পরে ছিলাম, আর নিচে একটা শর্ট স্কার্ট। ল্যাপ্টপটা বিছানায় রেখে উপুড় হয়ে গল্প করছিলাম, হাতটা ভাজ করে তার ওপর থুতনি রেখে। (পরে শুনেছিলাম ওরা আমায় এই পোজে দেখলে খুব খুশি হত, কারন স্প্যাগেটির গলার ভেতর দিয়ে আমার বুক দেখা যেত অনেকটা।) যাই হোক, গল্প করতে করতে মুকেশ যেন কি একটা বলল খুব মজার, আমরা সবাই হো হো করে হাসছি, সবথেকে বেশি বোধহয় আমি। রীতিমত বিছানায় গড়াগড়ি দিয়ে হাসছিলাম। ২-৩ মিনিট পর কোনমতে সামলে উঠে বসলাম, তখনও হাসছিলাম একটু একটু। ল্যাপটপ এর দিকে চোখ ফেরাতে দেখলাম সবাই কেমন একটা অদ্ভুত মুখ করে আমার দিকে তাকিয়ে। আমি বললাম কি রে কি হল তোদের? কেউ কিছু বলে না। সবাই সেই একইরকম হাঁ করে তাকিয়ে। আমি এবার একটু বিরক্ত হয়েই বললাম, আচ্ছা তোদের হলটা কি? সবাই এরকম স্ট্যাচু হয়ে গেলি কেন?
এতক্ষনে দেখি বাবুদের মুখে একটু মুচকি হাসি ফুটলো। আমি তখনও কিছু বুঝিনি। বসে বসে স্ক্রিনের দিকে তাকিয়ে আছি। মুকেশ এবার একচোট হেসে বলল, “রুচি, প্লীজ টপটা ঠিক করে নে।“ শীট! নিচে তাকিয়ে তো আমার লজ্জায় হার্ট অ্যাটাক হয়ে যাবার অবস্থা। যখন আমি হেসে গড়াগড়ি দিচ্ছিলাম, আমার বাড়িতে পরার ঢিলে স্প্যাগেটি সেই সময় অনেকটাই বেসামাল হয়ে পড়েছে আর আমি খেয়ালও করিনি। বাঁ দিকের স্ট্র্যাপটা কাঁধ থেকে পুরো নেমে যাওয়াতে বাম দুধটা প্রায় পুরোটাই বেরিয়ে পড়েছে নিপল-এরিওলা সব নিয়ে, আর ডানদিকে স্প্যাগেটির গলাটা নেমে এসে ঠিক নিপলটার নিচেই আটকে রয়েছে কোনমতে। তার মানে আমি-আমি আমার বুকটা পুরো এক্সপোজ করে ৩-৩ টে ছেলের সামনে বসে আছি??
গত ২ মিনিট ধরে?? লজ্জায় মাটি তে মিশে যেতে ইচ্ছে হল একদম। ঈশশশশশশ!!! আমি কাল কলেজে মুখ দেখাব কি করে? এরা তো আমায় নিয়ে এমনি ই এত ঠাট্টা ইয়ারকি করে, এরকম সুযোগ পেলে আমায় পাগল করে দেবে পুরো। এসব ভাবতে ভাবতে খেয়াল হল আমি তখনও স্ট্যাচুর মত ওখানেই বসে আছি, সবকিছু বের করে আধশোয়া হয়ে। ধড়মড় করে উঠে বসতে গেলাম, টপটা ঠিক করতে করতে। ল্যাপটপ থেকে আবার ৩ জনের হাসির আওয়াজ এল। কি হল? সুমিত খুব একটু হেসে বলল, ওয়াও রুচি, ইয়েলোতে তোকে সত্যি দারুন মানায়।
আমি থমকালাম এক সেকেন্ড, ইয়েলো?? কোথায় ইয়েলো? আমার স্প্যাগেটিটা হাল্কা নীল, স্কার্টটা সাদা। ওহ, ফাক। আমি দু হাতে মুখ ঢাকলাম। খেয়াল হল আমি আমার খুব পছন্দের হলুদ প্যান্টিটা পরে আছি, এনামোর এর। যখন তাড়াহুড়ো করে উঠে বসছিলাম, তখন স্কার্ট ঠিকঠাক করতে খেয়াল করিনি বোঁটা গুলো তাড়াতাড়ি ঢাকতে গিয়ে, আর এই তিন মূর্তি তখন ভাল করে আমার প্যান্টি, থাই সব দেখেছেন। মুখ ঢেকেই শুনতে পাচ্ছি ল্যাপটপ থেকে প্রচুর তারিফ – ‘উফফ রুচি, কি দেখালি, প্লিজ আরেকবার।‘ কেউ একটা সিটি ও মারল। কি করব বুঝতে না পেরে দড়াম করে ল্যাপটপ টা বন্ধ করে দিয়ে বসে রইলাম। ঈশ, কি হবে এবার?
তবে তার মধ্যেও যেটা খেয়াল হল,সেটা ছিল যে এদের তিনজনের কোন কমেন্টই কিন্তু এরকম কোন হিন্ট ছিল না যে এরা আমার কোন ক্ষতি করবে। হ্যাঁ যা হয়ে গেল তার যৌনতার দিক টা ভুলে যাওয়া সম্ভব নয়, কিন্তু এরা কলেজে আমার সাথে যেরকম হাসিঠাট্টা করে, এখনও এদের কথাবার্তা সেই ধরনেরই ছিল। আর সবচেয়ে বড় সত্যি কথা যেটা বুঝতে পেরে খুব অবাক হলাম, সেটা ছিল যে পুরো ব্যাপার টা আমায় একটু একটু হলেও গরম করে দিয়েছিল – এই ভাবে ৩ জন ক্লাসমেট এর সামনে প্রায় পুরো এক্সপোজ হয়ে যাওয়াটা। আমি কি পাগল হয়ে যাচ্ছি?
এসব ভাবতে ভাবতেই ফো টা বাজল। দেখি সুমিত এর কল। ফোনটা তুলেই আমি বললাম সুমিত কিছু বললে আমি কিন্তু কাল জাস্ট মেরে ফেলব তোকে। সুমিত তাড়াতাড়ি বলল আরে না না রুচি, আমরা বরং তোকে একটু এটাই বলতে চাই যে ইটস ওকে, এসব কোন ব্যাপার নয়। তুই প্লিজ একবার অনলাইন আয়, আমাদের একটু কথা বলতে দে। আমরা চাই না তুই এরকম আনকমফোর্টেবল থাকিস। বলে ও ফোন রেখে দিল।
ওর কথামত অনলাইন এসে তো আমার চোখ ছানাবড়া। একি দেখছি আমি! সুমিত, মুকেশ, অভিষেক তিন জনেই দেখি শুধু ওদের জকি গুলো পরে বসে আছে ক্যামেরার সামনে। কোনমতে বললাম, গাইস, এসব কি?? তিনজনে মিলে যা বলল তার মর্মার্থ – যেহেতু ওরা আমায় ওরকম ভাবে দেখেছে, তাই ওরাও চায় আমি ওদের এভাবে দেখে নি। তাহলে আর কারো কোন অস্বস্তি থাকবে না।
এতক্ষণে আমি মন খুলে খুব হাসলাম, তাই দেখে ওরাও নিশ্চিন্ত হল। তবে এরকম ৩ টে জিম করা বডি দেখে আমি বেশ এক্সাইটেড হয়ে গেছিলাম ততক্ষণে। আর ওদের জকির সামনে গুলো যেভাবে ফুলে ছিল তাতে বুঝতেই পারছিলাম ওরাও যথেষ্ট গরম হয়ে আছে। বুঝলাম আমাকেই শুরুটা করতে হবে। তাই বললাম, আচ্ছা এটা কিন্তু ঠিক ব্যালেন্স হল না। তার মানে? ওরা বলল।
‘না আমি একটা মেয়ে, তোরা আমার বুক টুক সব দেখে নিলি, আর নিজেদের বেলায় জাঙ্গিয়া পরে আছিস। এটা কি ঠিক?’ আমি খুব ইনোসেন্টলি বললাম।
অভিষেক মুচকি হেসে বলল, ‘বলেই ফ্যাল না তুই আমাদের এগুলো খোলাতে চাইছিস?’
আমি একটু শাই হয়েও বললাম, ‘হ্যাঁ, চাইছি। খোল।‘
তিনজনেই প্রায় সঙ্গে সঙ্গে নিজেদের জকি নামিয়ে ফেলে দিল বিনা দ্বিধায়। আর ৩ তে সুন্দর বাঁড়া লাফিয়ে বেরিয়ে এল। আমি ওদের মুখ দেখে বুঝলাম পুরো ব্যাপারটা ওরা খুব ই এঞ্জয় করছে। সামনে পিছনে ঘুরে ওরা নিজেদের জিম করা বডি গুলো আমায় দেখাল মন ভরে। প্রায় ১৫ মিনিট এসব চলার পর আমার হুঁশ ফিরল। তাড়াতাড়ি বললাম আচ্ছা আচ্ছা হয়েছে, শুতে যাই এবার।
তিনজনেই সেটা শুনে হো হো করে হাসল। সুমিত বলল, ‘কি ব্যাপার বলত, তুই তো এরকম নেকু ছিলি না? তুই খুব ভাল করেই জানিস এবার তোর পালা আমাদের সামনে ন্যাংটো হবার।‘
আমি শুনে হেসে ফেললাম। ঠিকই বলেছে। আমি যখন ওদের সব খুলতে বলেছি আমি তখনি জানি আমাকেও সেম জিনিস করে দেখাতে হবে।
‘আচ্ছা ঠিক আছে হব, কিন্তু আমি এরকম তোদের সামনে সব খুলতে পারব না। আমি লাইট অফ করে সব খুলছি, তারপর একটু অন করে তোদের দেখিয়ে আবার অফ করে দেব, ঠিক আছে?”
বলে আমি লাইট অফ করে এক এক করে স্প্যাগেটি, স্কার্ট, প্যান্টি সব খুলে ফেললাম। ন্যাংটো হলাম সব খুলে। প্যান্টি খুলতে গিয়ে বুঝলাম বেশ ভিজে গেছে ওখানটা। লাইট এর সুইচটা দিতে গিয়েও একবার নার্ভাস লাগল। আমি কি সত্যি তিন-তিনটে ছেলের সামনে ন্যাংটো হয়ে দাঁড়াতে যাচ্ছি? তারপর চোখে পড়ল তিন জনের সুঠাম শরীর, শক্ত বাঁড়া গুলো, আমার অপেক্ষায়। সামনে ঝুঁকে পড়ে অন্ধকার স্ক্রিনেই দেখার চেষ্টা করছে আমায়। সব লজ্জা কেটে গেল এক মুহূর্তে।
সটান লাইট টা অন করে মডেলিং এর মত পোজ দিয়ে দাঁড়ালাম। একটা হাত কোমরে, একটা হাঁটু একটু ভাজ করা, অন্য হাত টা মাথার ওপর, চুল নিয়ে এদিক ওদিক। হাফ টার্ন করলাম, ডান দিকে একবার, একবার বাঁ দিকে। পুরো টার্ন করে দাঁড়ালাম, ল্যাপটপ এর দিকে সাইড ভিউটা করে। এক ঝটকায় পেছন ফিরলাম, কাঁধ ঝাঁকিয়ে চুল গুলো পিঠ থেকে সরিয়ে নিলাম। অল্প ফাক করলাম পা গুলো, বেশি না। ক্যাটওয়াক করে হেঁটে গেলাম ঘরের দেয়াল পর্যন্ত, সামনে ঘুরে আবার হেঁটে এলাম ল্যাপটপ এর কাছে। মনে পরল স্লিভ্লেস কিছু পরে কলেজ গেলেই এরা বগল দেখার চেষ্টা করতে থাকে। দুটো হাতই তুললাম মাথার ওপর, খুলে রাখা চুল গুলো মাথার ওপর ঝুঁটি করে বাঁধার বাহানায়। জানিনা ছেলেরা আন্ডারআর্ম দেখতে এতো ভালবাসে কেন। দেখুক। দেখুক সব।
আজকেই শেভ করেছি সব, স-ব। দেখুক। হাত, গলা, বুক, পেট, নাভী, দেখুক সব। পা গুলো ফাঁক করে রেখেছি। শরীর টা একদিকে অল্প হেলানো। গুদ টা বরাবরি যত্ন করে শেভ করি। জানি, প্রতিটা ভাঁজ, প্রতিটা লুকোনো ফাঁক ফোঁকর দেখতে পাচ্ছে ওরা, দেখতে পাচ্ছি ওরা হাঁ করে দেখছে, আমার দুধ, আমার গুদ, আমার পা, আমার পেট। তিনজনেরই মুখ হাঁ হয়ে আছে, জোরে নিঃশ্বাস পড়ছে, হাত নিজের নিজের বাঁড়ায় ব্যাস্ত। দুটো স্টেপ ড্যান্স করলাম, কোমর পাছা দুলিয়ে। পেছন ফিরলাম আবার। পা গুলো অনেকটা ফাঁক করে দাঁড়ালাম। সামনে ঝুঁকে পড়ে নিজের গোড়ালির কাছে হাত নিয়ে গেলাম। জানি, আমি পুরো এক্সপোজড এখন। ওরা দেখতে পাচ্ছে আমার গুদের ভেতর পর্যন্ত, আমার পাছার ফুটো, সব। নিজেও বুঝতে পারলাম আমার থাই দিয়ে গড়িয়ে পড়ছে রস। ভাবলাম আজ এই যথেষ্ট। লাইট অফ করলাম না। হাসিমুখে এসে বসলাম ল্যাপটপ এর সামনে। তিন জনের অবস্থা দেখে মায়া লাগল।
“কি রে, শখ মিটল?” হেসে জিজ্ঞেস করলাম।
কেউ দেখলাম কথা বলার অবস্থায় নেই। আমতা আমতা করছে। তবে বাঁড়া থেকে হাত সরায়নি কেউ। বললাম যা বাথরুমে যা, যা করছিস সেটা শেষ করে শুয়ে পড়। কাল কলেজে দেখা হবে।
চলবে………
দ্বিতীয় পার্ট তাড়াতাড়ি পোস্ট করব। কাইন্ডলি কমেন্টস এ জানাবেন কেমন লাগল। মেল ও করতে পারেন debika.cutie1@gmail.com e .

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments