সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Gmshakal33 বাংলা চটি কাহিনী (BCK) 18-01-2019

 

বাংলা চটি কাহিনী – কিছু দিনের মধ্যে সীমা আর তার স্বামীর সাথে আমার একটা ভালো সম্পর্ক তৈরি হলো। সীমা আর তার স্বামী আমার আর আসমার সম্পর্কের কথাটা জানে। তাই সীমা আমাকে তার বাসায় নিমন্ত্রণ করলো। আমি সীমার নিমন্ত্রণে সারা দিলাম। আমি শুক্র বার সীমার বাসায় গেলাম।
সীমা আর তার স্বামী আমাকে তাদের বাসায় স্বাগত জানালো।
আমরা তিন জন আড্ডায় মত্ত হলাম, নানা বিষয় নিয়ে কথা হলো আমাদের। আমি মাঝে মাঝেই সীমার দিকে তাকাচ্ছি, আজ সীমা শাড়ি পরেছে। সীামাকে দেখতে অনেক সেক্সি লাগছিলো। আর সীমা এত টাইট একটা ব্রাউজ পরেছে, যে তার মাই দুটির বোটা ভালোভাবে বুঝা যাচ্ছিলো।
সীমার স্বামী বললো সে আজ বাড়িতে যাবে, তার নাকি কি কাজ আছে। উনি সীমাকে বললো আমাকে সময় দেওয়ার জন্য। উনি আমাদের কাছ হতে বিদায় নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হলেন আর বললেন কাল সকালে ফিরবেন। আমিও সীমার স্বামীর সাথে বেরিয়ে যেতে চাইলাম কিন্তু সীমা আর তার স্বামীর অনুরোধে থেকে গেলাম।
সীমা আমার সামনে বসে নানা কথা বলছে কিন্তু আমি সীমার মাই আর কোমরের দিকে নজর দিয়ে বসে আছি। সীমা আমার তাকানো লক্ষ্য করছে কিনা জানিনা।
সীমা বলল মাহিন আসমা কি আমার কথা কিছু বলেছে।
আমি বললাম কি সম্পর্কে।
এই যে আমার আর আমার স্বামীর মধ্যে যা হচ্ছে।
আমি বললাম সব বলেনি।
সীমা বললো দেখ আজ শুক্র বার আর সে আমাকে রেখে বাড়ি চলে গেলো।
আমি বললাম একা কই আমিতো আছি।
সীমা আমার কথা শুনে হাসলো আর বললো তুমি আর কত সময় আমার সাথে থাকবে।
আমি বললাম সেটা তোমার উপর নির্ভর করে।
সীমা বললো আমি বললে কি তুমি থাকবে।
আমি বললাম তেমার সাথে বসে আড্ডা দিতে আমার ভালো লাগছে। তাই আড্ড দিতে আমি অনেক পছন্দ করি।
সীমা বললো তাহলে আজ থেকে যাও, তেমার সাথে আড্ডা দিতে আমারও অনেক ভালো লাগছে।
আমি বললাম তোমার স্বামী কিছু মনে করবেনা।
সীমা বললো কি মনে করবে। আমি তোমাকে লুঙ্গি দিচ্ছি তুমি ফ্রেশ হয়ে নেও। সীমা এটা বলে উঠতে গেলে তার বুকের আচল সরে গিয়ে আমাকে তার মাইয়ের দর্শন দিলো।
আমি তার মাই হতে নজর সরিয়ে নিলাম। আর সীমা উঠে কাপড় ঠিক করে ভিতরের রুমে গেলো।
আমি টিবি দেখছি সীমা আমার জন্য লুঙ্গি নিয়ে আসলো। সীমা এবার শাড়ি পাল্টিয়ে মেক্সি পরলো। তাতে সীমাকে আরো ও সেক্সি লাগছে।
সীমা আমার পাশে এসে বসলো।
আমি বললাম তারপর তোমার সংসার কেমন চলছে।
সংসার ভালো চলছে কিন্তু আমি ভালো নেই।
আমি বললাম কেন সমস্যা কি?সীমা চুপ করে রইলো। আমি বললাম সমস্যা না থাকলে আমাকে বলতে পার।
সীমা বললো সমস্যা নেই তারপর তুমি আমার বন্ধুর মত। তোমাকে বিশ্বাস করা যায় তাই বলবো।
আমি বললাম বলো দেখি তোমার সমস্যা সমাধান করা যায় কিনা?
মাহিন আমার বিয়ে হয়েছে আজ তিন বছর। আমাদের কোন বেবী নেই, কেন নেই তা আমি কাউকে বলে বুঝাতে পারবোনা
আমি বললাম সমস্যা কার তোমার নাকি তোমার স্বামীর।
আমার সমস্যা আছে কিনা জানিনা। তবে বিয়ের পর একটা রাতও আমি তার কাছ হতে সুখ পাইনি। তাকে অনেক বার আমি বলছি ডাক্তার দেখাতে। কিন্তু সে যাবেনা তার নাকি লজ্জা লাগে। আমি কি করবো তা বুঝতে পারছিনা।
আমি দেখলাম সীমার চোখে মুখে হতাশা।
সীমা বললো না পারছি তাকে ছাড়তে না পারছি বাবা মাকে কিছু বলতে। আর তাকে ছাড়লে কে আমাকে বিয়ে করবে বলো। মানুষ বিবাহিত ডির্বোস মেয়েকে খারাপ চোখে দেখে।
আমি বললাম তা ঠীক বলছো।
এখন আমি কি করবো মাহিন, আমার কিছু ভালো লাগেনা। মানুষ একটা কিছু নিয়ে বেচে থাকে। আর আমি হতাশা নিয়ে আছি।
আমি বললাম সব ঠিক হয়ে যাবে।
সীমা বললো কি করে ঠিক হবে বলো।
আমি বললাম তুমি কিছু মনে না করলে আমি একটা কথা বলবো।
সীমা বললো আমি কিছু মনে করবোনা তুমি বলো।
আমি বললাম জীবনে তুমি অনেক কিছু করতে পা। তার জন্য কারোর পারমিশন নিতে হয়না।
সীমা বললো মানে।
আমি বললাম তুমি যদি মনে কর তুমি মা হবা নিজের শারীরিক সুখ অর্জন করবে। তাহলে তুমি তা করতে পার আর এর জন্য তুমি কারোর পারমিশন নিতে হবেনা।
মাহিন আমি তোমার কথার মানে বুঝলাম না।
আমি সীমার কাছে গেলাম তার হাত ধরলাম আর বললাম তুমি চাইলে আমি তেমাকে সব রকম সাহায্য করতে পারি।
সীমা আমার কথা বুঝতে পেরে আমার কাছ হতে উঠে ভিতরের রুমে চলে গেলো।
আমি কিছু বুঝতে পারলামনা। কিছু সময় পর আমি সাহস করে ভিতরের রুমে গেলাম। সীমা খাটের উপর শুয়ে আছে। আমি খাটে বসলাম সীমার পিঠে হাত দিলাম আর বললাম সীমা আমার ভুল হয়ে গেছে।
সীমা আমার দিকে তাকালো আর আমার হাত ধরে তার উপর টেনে নিল। আমার ঠোঁটে ঠোঁট রেখে কিস করতে লাগলো। আনিও তখন তার জিহ্বা মুখে পুরে চুষতে লাগলাম। আর সাথে তার মাই টিপতে লাগলাম। সীমা মেক্সির নিছে কিছু পরেনি তাই আমার মাই টিপতে কোন সমস্যা হচ্ছেনা।
সীমা আমাকে বললো আমার ছোট বোন যেনো কিছু না জানে।
আমি বললাম আসমা আমাকে বলেছে তেমাকে পেয়াতি করতে। সীমা বললো তার মানে তুমি আর আসমা।
আমি বললাম হুম আমাদের মাঝে সব হয়েছে। সীমা বললো কখন কিভাবে।
আমি বললাম পরে বলবো। আমি সীমার ঘাড়ে কিস করতে লাগলাম আরেক হাত কাপড়ের উপর দিয়ে ভোদায় হাত দিলাম। সীমা বললো আমার কাপড় খুলে নেও।
আমি সীমার মেক্সি খুলে সরিয়ে রাখলাম তারপর সীমার ৩৪” মাই মুখে নিয়ে চুষতে লাগলাম আরেকটা মাই টিপতে লাগলাম। আর সীমা সুখে ওওওও আহহহ ইসসসস করতে লাগলো। আমি সীমার মাই ছেড়ে ভোদায় নামলাম ও কি সুন্দর ভোদা। চারপাশ পরিস্কার পরিচ্ছন্ন মাঝে গোলাপের পাপড়ি।
সীমা বললো কি দেখ।
আমি বললাম স্বর্গ দেখি।
সীমা বললো শুধু দেখলে হবে ভিতরে গিয়ে দর্শন করো।
আমি বললাম এত তারা কিসের সারারাত বাকি আছে।
সীমা বললো সারারাত দেখার অনেক সময় পাবে এখন আমাকে ঠান্ডা করো।
আমি সীমার ভোদায় মুখ দিলাম। তর ভোদার পাপড়ি মুখে নিয়ে চুষতে লাগলাম মাঝে মাঝে আমার জিহ্বা তার ভোদার ভিতরে ঢুকিয়ে খোঁচাতে লাগলাম। তাতে মাগি ওওওও আহহহই সসসস করতে লাগলো আর আমার মাথা তার ভোদায় চেপে ধরে বলতে লাগলো। শালা মাগি বাজ কি সুখ চুষ,চুষে আমার ভোদার মাল খা। আমার ভোদার জ্বালা মিটিয়েদে।
আমি মাগির ভোদায় হাতের একটা আঙ্গুল ঢুকিয়ে খেস্তে লাগলাম সাথে ভোদা চুষতে লাগলাম। এর ফলে সীমা কিছু সময় পর ওওও আআআআ ইসসসস করতে করতে শরীরটা ধনুকের মত বাকিয়ে আমার মুখের উপর ভোদার মাল ছেরে দিলো। আর আমার মাথা তার ভোদায় চেপে ধরে বলতে লাগলো আমার সোনা চুষ, চুষে আমার সব মাল খেয়ে নিজেকে ধন্য করো।
আমিও মাগির সব মাল চুষে খেয়ে নিলাম, ভোদার মালে অন্য রকম একটা স্বাদ আর ঘ্রাণ আছে যা মানুষকে মাতাল করে দে।
এবার সীমা আমাকে টেনে তার বুকের উপর নিল আর বললো এই প্রথম তুমি আমার ভোদা চাটলে।
আমি বললাম তুমিতো মজা নিলা তা আমার টার কি হবে।
সীমা বললো আমি আছি বলে ঠোঁট কিস করলো আর আমার ধনে হাত দিল। হাত দিয়ে ভয়ে সরিয়ে নিয়ে বললো ওমা এটা কি? এটা আমি কি করে আমার ভোদায় নিব।
আমি বললাম তেমার বোন নিতে পারলে তুমি পারবেনা কেন? যত বড় ধন তত মজা।
সীমা বললো তাই নাকি? আমার লুঙ্গিটা খুলে ধনটা দেখলো তারপর মুখে নিয়ে চুষতে লাগলো। আসলে বিবাহিত মেয়েদের কিছু শিখিয়ে দিতে হয়না সীমা অভিজ্ঞ মেয়ের মত ধনটা মুখে নিয়ে চুষতে লাগলো। মাঝেমাঝে ধনের উপর মুখটা আপ ডাউম করছো এর ফলে আমি বেশ মজা পাচ্ছি। আমি সীমার মাথাটা ধনের উপর চেপে ধরে তার মুখে ঠাপ দিচ্ছি আর সীমাও আমাট সাথে তাল মিলিয়ে চুষে চলছে।
এভাবে কিছু সময় পর আমি চোখে মুখে অন্ধকার দেখতে লাগলাম নিজেকে আর ধরে রাখতে পারলামনা। সীমাকে বললো মাগি রেডি হও আমার ধনের মধু খেতে। সীমা বললো আমি রেডি মাগি বাজ তুই ডাল আমি তোর সব মাল চেটেপুটে খাব।
আমি আমার ধনের সব মাল সীমার মুখে বিসজন দিলাম আর সীমা আমার ধনের সব মাল চেটেপুটে খেয়ে পরিস্কার করে দিয়ে আমার বুকে এসে মাথা রাখলো।
আমি বললাম কেমন লাগলো সীমা ডার্লিং।
সীমা বললো আমি এমন সুখ কখনও পাইনি আমার ছোট বোনের কপাল ভালো যে তোমার মত ছেলে পেয়েছে।
আমি বললাম এখন হতে আমি তোমার বোনের পাশাপাশি তেমাকে আমার মাগি করে রাখবো।
সীমা বললো এমন ভাবে আমাকে আদর করলে আমি সারা জীবন তোমার দাসি হয়ে থাকবো।
আমি বললাম তুই আর তোর বোন আমার জীবনের সবচেয়ে মুল্যবান মাগি।
সীমা বললো এবার আমার আর কোন সমস্যা নেই এখন হতে তুমি হলা আমার নাগর।
আমি সীমাকে বললাম 69 হতে। সীমা আমার কথা মত 69 পজিসন নিল। আমি সীমার ভোদা চাটতে লাগলাম আর সীমা আমার ধন মুখে নিয়ে চুষতে লাগলো। আমি সীমার ভোদার পাপড়ি গুলি মুখে নিয়ে এমন ভাবে চাটতে আর কামড়াতে লাগলাম যে শালি ভেদার মাল আবার আমার মুখে ছেরে দিল। আর সীমা আমার ধন এমম ভাবে চাটতে লাগলো যে আমার নেতিয়ে পরা ধন আবার সেজা হলো।
সীমা বললে সোনা আমার তোমার ধন বাবাজি রেডি আমার গুহায় হামলা দিতে। এবার তোমার মুগুর দিয়ে আমার ভোদার জ্বালা মিটাও। আমি আর পারছিনা ভোদার ভিতরে কি যেন কুটকুট করছে। তেমার পায়ে পড়ি এবার আমাকে ঠান্ডা করো।
আমি সীমা অবস্থা দেখে বুঝলাম এখনই সময় আমার মুগুর দিয়ে তাকে ঠান্ডা করার। তাই সময় নষ্ট না করে সীমাকে বললাম পজিশন নিতে।
সীমা খাটে শুয়ে পজিশন নিল আর আমি সীমার উপরে উঠে দুই পায়ের মাঝে বসলাম। ধনটা একহাতে ধরে সীমার ভোদায় মাঝে রেখে ঘসতে লাগলাম। সীমা ধনের ছোয়া পেয়ে কাটা মাছের মত ছটফট করতে লাগলো আর বলতে লাগলো মাগি বাজ আর কত জ্বালাবি আমাকে। আমি আর পারছিনা আমাকে আর তোর ডান্ডা দিয়ে ঠান্ডা কর।
আমি সীমার অবস্থা দেখে খুব মজা পাচ্ছিলাম তাই সীমা কোন কথায় কান না দিয়ে আমি আমার কাজ চালিয়ে জাচ্ছিলাম।
পরের পর্বের জন্য সাথে থাকুন।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments