সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Tahmina বাংলা চটি কাহিনী (BCK) 15-06-2016

 

মধ্যবিত্ত পরিবারের চোদা পাগল মেয়ের স্মৃতিচারনের বাংলা চটি গল্প তৃতীয় পর্ব
ধীর লয়ে চুষা শুরু করি মনে ভয়, মাল না আবার পরে যায় মুখেই!! এখনও যে আমার ভোঁদা স্বাদই নিল না এর !! আর এদিকে সে তার মাথার নিচে আরোও বালিশ দিয়ে উচু হয়ে আমার ভোঁদা, পুটকির ছেঁদায় তার জাদুকরি জিব ছোঁয়ায়- আমারোও ঐ মতলবই ছিলো তাকে দিয়ে পুটকিটা আবার চাটানো- এ সুখ যে স্বর্গীয়!! কখন যে তার নিচে এসে পরি টের পাইনা ভোঁদায় ধনের ঠাপ খেয়ে বুঝি সে আমার উপর- আমি অভ্যাস বসত হাটু ভাজ করে বুকের দিকে টেনে আনি!! কিন্তু একি!! ঠাপের ছন্দ এমন কেন!! কয়েকটা বড় বড় আবার হঠাত দুয়েকটা মৃদু আবার একেকটা ভীষন জোরে ভোঁদা ভেদ করে যেন পেটের ভেতর!! প্রতি ঠাপের পরই আমি অধীর হয়ে অপেক্ষা করি পরেরটার জন্য, এমন ত আগে হয়নি!! ভাল লাগছে কিনা সে জিজ্ঞেস করে, জোরে না আস্তে কিভাবে মারবে এটাও সে আমাকে জিজ্ঞেস করে কথা মত মারতে থাকে। আমাকে যখন সে ডেকে খাটের কিনারায় ডগি হটে বলে আমি তখন ঘোরের মাঝে চলে গেছি!!
চোদা ত কম খাই নি!! কিন্তু মাত্র কয়েক মিনিট ঠাপিয়েই সে চোদা খাওয়া সম্পর্কে আমার ধারনাটাই পালটে দেয়, মিছে মনে হয় এত দিনের মারা খাওয়া!!সে খাট থেকে নেমে দাড়িয়ে রসে জবজবে ধনটাই আমার মুখে ভরে কয়েকটা ছোট যাতা দিয়ে আমার মুখের লালায় আরও পিচ্ছিল করে নেয়।এরপর আমার হাটু গারা উবু হয়ে থাকা পাছাটা একটু উঁচু নিচু করে তার ধন বরাবর পজিশান ঠিক করে নেয়। এরপরের অংশটা আমার জন্য ছিল স্বপ্ন মাখা!! ধীরে কিন্তু ভোঁদার গহীনে সে ঠাপাতে শুরু করে আর এক হাত দিয়ে ভোঁদা থেকে রস আঙ্গুলে মাখিয়ে আমার পুটকির ছেঁদায় ঘষতে থাকে, কখনোও বা আঙ্গুল একটু ভরে দেয় পুটকিতে আমি সুখে কাঁপতে থাকি…
অনুভব করি গতি বারছে তার, ঝুলে থাকা বিচির বাড়ি লাগতে থাকে আমার পাছায়!! সে এক পা খাটের উপর তুলে দিয়ে আমার চুল টেনে ধরে মারতে থাকে!! আমি সুখে মারা খাওয়ার আনন্দে প্রায় কেঁদে ফেলি, সে যখন প্রায় পুরোটা ধন বের করে শুধু মাত্র তার মুন্ডিটা দিয়ে আমার ভোঁদায় ঠাপ দিতে থাকে।মুন্ডির খাঁজ ভোঁদার ঠোঁটে ঘষা খেলে আমি কেঁপে কেঁপে উঠি… তখনি সে তার সবটা ধন আমার গুদের মাঝে সেঁধিয়ে দিয়ে চাপ দিয়ে ধরে রাখে আর বলে এমন চুদা খেয়েছি কিনা আগে!! এরপরই টর্নেড চালায়… মুখে খিস্তি করতে থাকে। “মাগি তোর পুটকি আমি মারবই” “তোর ভোঁদার পাঁড় ভেংগে আমি বন্যা বইয়ে দেব” এসব বলতে বলতে হঠাতই টান দিয়ে ধন বের করে নেয়!! আমি ককিয়ে উঠি, পাছাটা তার দিকে ঠেলে দেই ধন গুদে ভরার আশায়! সে বলে আমাকে মুখে বলতে হবে… আমি প্রায় চিৎকার করে বলি তাড়াতাড়ি “ঢুকাও!”
আবার খাটে উঠে সে কন্ডম টা ধনে পরিয়ে দিতে বলে, আমি পারি না শুনে নিজেই পরে নিয়ে আবার মারা শুরু করে কিন্তু আমি তৃপ্তি পাই না কেমন জানি একটা পর্দার দেয়াল মনে হয় কন্ডমটাকে !! মুখে কিছু না বলে হাত দিয়ে ধন ধরে ওটা খুলে নেই- সেও খুশি হয়। আমাকে জিজ্ঞেস করে মাল কোথায় ফেলবে আমি দ্বিধাহীন ভাবে ভোঁদায় ঢালতে বলি। কিন্তু শেষ দিকে সে কেমন যেন হয়ে যায়!! আমার বুকের দিতে টেনে নেওয়া ভাজ করা হাটু ঝটকা দিয়ে সোজা করে রান দুটাকে একসাথে করে তার হাটু দিয়ে চেপে ধরে ভোঁদার পথটাকে খুব টাইট করে নিয়ে মারতে থাকে তার নিঃশ্বাসের শব্দ ছারিয়ে আমি রসালো ভোঁদার মাঝে তার ধনের যাতায়াতের আওয়াজ শুনতে থাকি বুঝতে পারি সময় শেষ হয়ে আসছে!!
সে প্রায় গোংগাতে গোংগাতে বলে তার মারা শ্রেষ্ঠ ভোঁদা এটা!! প্রবল গতিতে কয়েকটা ঢাপ মেরেই সে কেঁপে ওঠে ও আমি কিছু বোঝার আগেই ঝটকা মেরে ধন ভোঁদা থেকে বের করে ফেলে!! মাল ছিটকে আমার নাভির কাছে পরে আর সেও দ্রুত আমার বুকের উপর বসে মুখের মাঝে ঠেশে ভরে দেয় তার পুরুষাঙ্গটা!! আমি গরম মালের ছোয়া পাই আর বুঝি আমার গলার ভেতর তার ধন ঢুকে গেছে। দম আটকে আসতে থাকে, সে আরোও কয়েকটা ঠাপ মেরে আমার গলার ভেতর বাকি বীর্যটুকু ছেড়ে, বাইরে বের করে আনে তার ধন। আমার ঠিক চোখের সামনে তার টকটকে লাল মুন্ডিটা রসে চকচক করছে। আর ধনটাও শক্ত হয়ে আছে আগের মতই। ধনের গোরায় সাদা সাদা কি লেগে আছে আছে যেন! আর তার ঝুলে থাকা বিচি গুলো আমার নাকের, গালের উপর- কেমন জানি একটা আঁশটে গন্ধ পাই।
তৃপ্তিতে আমার প্রান ভরে যায়! অথচ মাত্র ১৪/১৫ মিনিট সে আমাকে চুদেছে!
হোটেলে ঢুকার পর থেকে ঘন্টা খানেক সময় পার হয়েছে কেবল। আমি তার কথায় বাস্তবে ফিরে আসি। সে আমাকে ভোঁদা পরিষ্কার করে আসতে বলে নিজেও বাথরুমে ঢুকে। আমি আর তাকে লজ্জা পাই না – বাথরুমে আমিও ঢুকে তার দিকে তাকিয়েই ছড়ছর করে মুতি, সে হাঁসে- নিজেও মুতে। ভেবেছিলাম আমার ভোঁদায় মুতবে কিন্তু তা সে করলো না। দেশের সবচেয়ে ঠান্ডা এলাকা এটা, পানি যেন বরফ দেয়া। কোন মতে ধোয়া হল, লক্ষ করলাম তার ধনটা এখনও শক্তই আছে!
রুমে ঢুকে বিছানায় উঠার আগে হঠাত করেই সে আমাকে জড়িয়ে ধরে নিবিড় করে, শক্ত আলিঙ্গনে আমাদের অংগে অংগ লেগে মিশে যেতে চায়- আমি তার ধন আমার সদ্য চাঁছা গুদের উপর অনুভব করি। আমিও তাকে জড়িয়ে ধরে রান দুটা একটু ফাক করে দেই তার ধনটা এতে আমার গুদের চেরায় তার মুন্ডিটা দিয়ে হালকা ঠেলা দেয়। দীর্ঘ একটা চুম্বন দিয়ে সে প্রায় কোলে করে আমকে বিছানায় নিতে নিতে বলে তার জীবনের সেরা চোদা এটা! এমন রসাল, ক্ষুদার্ত ভোঁদা সে আর পায়নি… এত ন্যাচারাল লালা ভরা মুখ ও মুখের কাজও তার জীবনে নাকি প্রথম। জানি না সত্য বলেছিল কিনা কিন্তু শেষ দিন পর্যন্ত সে এমনটাই বলেছে। অথচ সেদিনই আমার ঐ রকম ভাবে প্রথম কোন ধন চুষা। আগে মাহবুবকে চুষে দিয়েছি সত্য কিন্তু ওটা এমন ভাবে নয়। আমি কিছু বলি না। আমার জীবনেরও যে সেরা মারা মাত্র তার কাছ থেকে খেলাম তা বলতে পারলাম না… এমন ঠাপের ছন্দ- প্রতিটা ঠাপের জন্য প্রতিক্ষা তা যে আমি আর পাইনি তাকে বলা হল না!! এমনকি বাথরুম থেকে বের হতেই এই যে, সে জড়িয়ে ধরে আছে আমায় এই মুহুর্তটাও যে আমার জীবনের সেরা একটা মুহুর্ত, কি করে বলি তাকে!!
বলতে পারলাম না কিছু… প্রায় তার কোলে চড়ে বিছানায় চিত হয়ে গভীর ভালবাসায় তার দিকে তাকাই সেও আমার চোখে চোখ রেখে আমার উপর উপুর হয়ে শুয়ে পরে। সত্যই ভোঁদাটাকে মাহবুব “হা” করে ফেলেছে- তার ধনের মাথা আপনাতেই গুদের মুখে ঢুকে পরে… আমরা একে অপরের দিকে তাকিয়েই ছিলাম তখনও! চোখে চোখ রেখেই সে হালকা একটা ঢাপ দিয়ে পুরো ধনটা ভরে দেয় আমার ভোঁদায়… আমার কপালে দু চোখের পাতায় নাকে কানের লতিতে সে চুমু খায়… আর অল্প অল্প করে তার পাছাটা তুলে তুলে ঠাপ মারতে থাকে… দু এক মিনিট এভাবেই ঠাপিয়ে সে আমাকে অবাক করে উঠে পরে। আমার ভোঁদা তখন বানের নদী, আর তাঁর ধন রসে চিকচিক করছে কাঁপছে তিরতির করে। সে বলে ক্ষুদা থাকা অবস্থায় যেমন খাওয়া শেষ করতে হয়, ধনে মাল রেখে চোদা শেষ করতে হয়। কি অদ্ভুত!!! কোথায় আমাকে ছিরে খুরে খাবে তা না… তবে আমি খুব ভালবেসে ফেলি তার এই ব্যতিক্রম ধর্মী স্টাইল।
এরপর শেষ দিন পর্যন্ত আজও সেই মুগ্ধতা রয়ে গেছে। হোটেলের পরের সময়টুকু আর কোন বিশেষত্ব ছাড়াই কাটে। আমি গর্বিত ভঙ্গিতে মাথা উঁচু করে তার হাতে হাত রেখে বের হয়ে আসি। পৌনে দু ঘন্টা সময় আমাকে আত্ব বিশ্বাসে ভরপুর এক নারীতে পরিনত করে দেয়।আমি fuck এবং love making এর মাঝের পার্থক্যটা পরিষ্কার বুঝতে পারি। হ্যা, মাহবুব অবশ্যি আমাকে ভালোবাসতো কিন্তু চোদার জন্য যেদিন নিয়ে আসতো সেদিন রুমে ঢুকানোর পর সে প্রকৃত অর্থেই আমাকে চুদতো… মাগিকে যেভাবে লোকে মারে সেভাবেই, আমার জায়গায় যে কেউ হলেও একি ভাবেই হয়ত সে ঠাপাতো!! আর সে নাকি ঔষুধ খেয়ে আমাকে চুদতো!!
এসব আমাকে বলে এই সুদর্শন। হিংসায় কিনা জানি না কিন্তু আমার কাছে তখন তার কথাই বেদবানী!! এমনকি মাহবুবের ধন থেকে যে হালকা পানির মত পিচ্ছিল রসটা বের হত না সেটাও নাকি ঔষুধের প্রভাব। হতে পারে আমি সেগুলাকে অতীত ভেবে আর গুরুত্ব দিতে চাই না বরং বর্তমানের এই সুখ নিয়েই এগিয়ে যেতে চাই যেখানে চোদাই একমাত্র বিনোদন না, কথা বলা বা তার বাচন ভঙ্গি, বিষয়, সবচেয়ে যেটা বড় সেটা হল সে আমার ভেতরের হীনমন্যতা টা কাটিয়ে দেয়… আমার এত দূর থেকে গিয়ে পড়াশোনা করা, বোরকা ব্যাবহার করার মত পরিবার থেকে আন্তর্জাতিক সংস্থায় কাজ করা, পরিবারের সকল ভারী কাজেও সাহায্য করা আর সবচেয়ে বেশী বলত আমার সহজ বা স্ট্রেট ফরওয়ার্ড মনোভাব এবং সততা নাকি অসাধারন যা খুব কম মানুষের মাঝেই নাকি আছে!!
শেষটুকু পরের পর্বে …..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments