সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Tahmina বাংলা চটি কাহিনী (BCK) 15-06-2016

 

মধ্যবিত্ত পরিবারের চোদা পাগল মেয়ের স্মৃতিচারনের বাংলা চটি গল্প দ্বিতীয় পর্ব
আমার তখন পাগল হবার দশা!! এই সুদর্শন, মার্জিত, উচ্চশিক্ষিত, শহুরে পুরুষ আমাকে চায়!! দরকার নেই আমার ম্যারাথন চোদা, এই পুরুষ কে সংগী করলে সবার দীর্ঘশ্বাস হিংসা দেখে যে সুখ পাব তার তুলনা আর কি কিছু আছে!!! আমি তবুও ভান করি এ কি অসম্ভব প্রস্তাব!!! এদিকে মাহবুবকে দেখিয়ে দেওয়ার, মাস খানেক যাবত চোদা না খাওয়ার আর এই পুরুষকে পাবার ইচ্ছেয় মৌন সম্মতি দিয়ে দেই!! জানি মুখে যতই বলুক শুধু পাশা পাশি বসে থাকবে, সে তার ধন ডুকাবেই আমার ভোঁদায়!! এক স্বর্গীয় উত্তেজনায় সময় যেতে লাগল- চোদা খাওয়ার লোভের চেয়েও বেশী ওই অপেক্ষা!! এরপর সত্যই এল সেই দিন!! সে হোটেলে সব ম্যানেজ করে আমাকে জানাল।
২০১২ এর ডিসেম্বরের ৬ তারিখ বৃহস্পতিবার!! আমি বাড়ী থেকে কলেজের কথা বলে বের হলাম। প্রচন্ড ঠান্ডা আর কুয়াশা… উপজেলা বাজারে আমি আগে পৌছাই, সেখান থেকে সিএনজি করে হোটেলে। যাবার সময় টা মনে পরে হাসি পায়… কেউ কোন কথা বলছি না, কোন স্পর্শ ত নাই!! আমার ভেতরে অজানা কি যেন ভয়, আকর্ষন- কত বারই ত মাহবুবের মারা নিতে গেছি এমন লাগেনি কখনও। দুরের তারাকে কাছে পেয়েযাবার আনন্দই মনে হয় সেই অনুভুতি। জানি না তার কেমন করছিল তখন, খুব চিন্তিত লাগছিল- হোটেলে মেয়ে নিয়ে যাওয়ার জন্যই মনে হয়। পরে সে বলেছিল ওই টেনশান ছারাও আরও একটা বিষয়- তার মাল নাকি প্রায় মুন্ডিতে চলে এসেছিল আমার স্পর্শেই পরে যাবে এই ভয়ে দূরে ছিল!! হাহ… কি দিন ছিল সেটা!! আমি আগের দিনই ভোঁদার বাল পরিস্কার করে সুগন্ধি মেখে হাজির!!
হোটেলে পৌছার পর দেখলাম সে বেশ স্বাভাবিক ভাবে খাতায় এন্ট্রি করল। রুম নাম্বারটা মনে নেই… এদিকে আমি ভয়ে ছিলাম এই হোটেলের কেউ আবার আমাকে চিনে না ফেলে!! মাহবুব যে এখানে এনেও ঠাপিয়েছে আমাকে… বোরকা থাকায় রক্ষা!! রুমে ঢুকেই সে জড়িয়ে ধরে আমাকে দীর্ঘক্ষন ঠোটে ঠোটে লাগিয়ে শুষে নেয় ওই ঠান্ডা, ভেতরের ভয়, আশংকা। চুমুতে, আদরে চেটে ধীরে ধীরে আমার শীতবস্ত্র, বোরকা, জামা, পাজামা সব খুলে নিয়ে আবার আলিংগন করে আমায়, এবার চুমু খায় আরোও গাঢ় ও গভীর ভাবে। ঠোট থেকে চিবুক, বুক, দুধের বোটা বেয়ে নিচে নামতে থাকে সে… নাভির মাঝে জিভের ডগা দিয়ে খোঁচা দেয়, আরোও নিচে নেমে যেতে থাকে সে।
আমি ততক্ষনে বিছানায় চিত হয়ে শুয়ে স্বর্গীয় সুখ অনুভব করছি। তার জিব আরোও নিচে নামতে থাকলে আমি মৃদু বাধা দিয়ে দুই রান এক করে ফেলি… আমার ভোঁদায় তখন জলোচ্ছ্বাসের মত পানি আসছে- গড়িয়ে পরছে পুটকি বেয়ে। আলগোছে সে দু উরু ছরিয়ে দিয়ে জিবের মাথা দিয়ে ছোট্ট একটা খোঁচা মারে আমি আহ করে উঠি সুখে, অপেক্ষা করি তার জিভের পুর্ন স্পর্শের কিন্তু একি!! সে আমার উরু দুটা আমার বুকের দিকে ঠেলে দিয়ে ভোঁদার নিচের নোংরা স্থানে জিব লাগায়!! আমি বাধা দিতে গিয়ে সুখে ভাললাগায় মরতে মরতে আরোও টেনে নেই উরু দুটা আমার বুকের দিকে। ওই স্থানে যে এত সুখ কে জানত!! পুটকিতে সে খোঁচা মেরে লম্বা লম্বি গভীর ভাবে চেটে ভোঁদা পর্যন্ত নিয়ে আসে, আমার রস কলকল করে বের হতে থাকে। জানি না কতক্ষন এই ভাবে গিয়েছিল।
চোখ খুলে দেখি সম্পুর্ন নগ্ন হয়ে সে আমার দিকে ঝুকে দারিয়ে। আমাকে বিছানায় তুলে সে বিছানার পাশে লাগানো টেবিলটায় বসে পা ছড়িরে দেয়, আমাকে বলতে হয় না কি করতে হবে। ভাল ভাবে তার ধনটার দিকে তাকাই… একটু নিচের দিকে ঝুকে আছে অর্ধ শক্ত, তার ফর্সা দেহের তুলনায় কিছুটা কালচে লাল, মুন্ডিটা লালচে আর মুন্ডির ফুটা টা বিশাল মাহবুবেরটার তুলনায় আর বিচি গুলো ঝুলে আছে অনেক নিচের দিকে যেন তাদের ভারেই ধনটাও ঝুঁকে রয়েছে,মুন্ডি দিয়ে লালার মত কি যেন ঝরছে তবে বিচি দুটার সাইজ প্রকান্ড!! টেবিলটা খাট থেকে খুব বেশী উচু নয়, আমি হাটু গেঁড়ে তার দু পায়ের মাঝে আসি… ধীরে ধীরে হাত বুলাই তার বুকে পেটে, তল পেটে… বিচি গুলো হাতের তালুতে নিয়ে একটু খেলি, ধনটাকে হালকা মুঠো করে ধরে অবাক হই এটি লোহার মত শক্ত নয় দেখে!!
তার শরীর কেমন যেন মোচড় দিয়ে ওঠে, কোমড় টা একটু উপরের দিকে তুলে দেয়, আমাকে কাছে টানে আমার দু গাল ধরে আমি মুখ নামাই ওই সুপুরুষের আধা শক্ত আধা নরম ধনে। আমি গ্রামের মেয়ে পর্ন দেখার সুযোগ হয়নি জীবনে মাঝে মাঝে মাহবুব চুদতে চুদতে একটু দেখত তার মোবাইলে আমিও ঐ পর্যন্তই। জানি না কি ভাবে সাক করতে হয়, কোন নিয়ম আছে কি না!! আমি মুন্ডি থেকে রস হাতে মুছে নিয়ে মুখের ভেতর ধনটা ঢুকিয়ে আইসক্রিমে যেভাবে চুসান দেই ওই ভাবেই একটা চুষান মারি, দেখি সে কেঁপে ওঠে, মুখটা উপর নিচ করি বার কতক।
আমার মুখ ভর্তি রসে ছপছপে একটা আওয়াজ হয় এর মাঝেই অনুভব করি তার ধন একটু শক্ত মত হয়েই কেঁপে উঠছে আর আমার স্বপ্ন পুরুষ দু হাত টেবিলে ভর দিয়ে কোমর টা উপরের দিকে ঠেলে দিয়ে আমার মুখের মাঝে মাল ছেড়ে দিচ্ছে – আমি মুখ থেকে ধন বের করে দেবার জন্য নড়তেই সে আমার মাথাটা শক্ত করে ধরে রাখে। আমি মুখ সরানোর উপায় না পেয়ে তাকে সহায়তা করার জন্য বেশ জোরেই চুমুক দেওয়ার মত করে টান দেই এতে সে ছটফট করে ওঠে… বুঝি সে খুব সুখ পেয়েছে। আমি সতর্ক ছিলাম যেন মাল গলা দিয়ে না নামে তবুও হয়ত কিছুটা চলে গেছে… শেষ হবার পর মুখ ভর্তি মাল নিয়ে আমি তাকে ইশারায় কোথায় ফেলবো জানতে চাই…
দুজনেই বাথ রুমে ঢুকি আমি কুলি করার মত করে মাল ফেলে দিয়ে হিম শীতল পানি দিয়ে মুখ ধুয়ে এসে খাটে কম্বলের নিচে ঢুকি আর সে বেশ সময় নিয়ে তার ধন বিচি পরিষ্কার করে এসে আমার পাশে শুয়ে তার ল্যাপটপে একটা পর্ন মুভি ছেড়ে আমাকে জড়িয়ে ধরে কথা বলতে শুরু করে… আবোল তাবোল নানান কথা। আমি মনোযোগ দিয়ে পর্ন টা দেখতে থাকি। তার আলিংগনের মাঝে থেকে অনুভব করি তার ধন নেতিয়ে পরে নরম হয়ে আমার পাছার সাথে ঘষা খাচ্ছে, নড়ার ভান করে পাছা দিয়ে হালকা ঘষা দিয়ে দেখি একে বারে কুঁকড়ে আছে তার পুরুসাংগ। আমি অবাক হই!!
মাহবুব বড়জোড় দু মিনিট নিত তারপরেই আবার পাগলা ঘোড়া চালিয়ে দিত। আমি অপেক্ষা করে থাকি… দেখি সে বিছানা থেকে নেমে সোফার উপর রাখা প্যান্টের পকেট থেকে একটা প্যাকেট বের করে আনে। এসময় তার ধন দেখে আমি বিস্মিত… বিচির থলেটা ঝুলে আছে ষাঁড়ের বিচার মত, ধনটা কুঁকড়ে দেড় ইঞ্চির মত হয়ে আছে। আমি কিছু বলি না, লাজুক মেয়ের মত অন্য দিকে তাকিয়ে থাকি। প্যাকেট টা আমাকে দিয়ে বলে এটা ব্যাবহার করা উচিত- আমি আগে কন্ডম দেখিই নাই।
আমরা সাথে করে সকালের নাস্তা নিয়ে এসেছিলাম। ডিম পরোটা আর ফল মুল।টুকটুক করে খেতে খেতে সে তার আবোল তাবোল গল্প বলেই যাচ্ছিল- গত কাল হামহাম ঝর্না দেখতে গিয়ে জান শেষ আরও কত কি… আর ল্যাপটপে একের পর এক ছোট ছোট ভিডিও চলছিলই তার সব গুলোই ছিল পুটকি মারার- ঐ গুলা নিয়েও সে কথা বলছিল।তাকে বেশ লজ্জিত লাগছিল, লাগারই কথা মাত্র ৪০/৫০ সেকেন্ড সে আমার মুখে টিকে ছিল, এরপর প্রায় ২৫ মিনিট পার তবুও তার মহারাজা ঝিমায়ই।তবে সেই ভীষন শীতে এক কম্বলের নিচে পুরো নগ্ন হয়ে দু জন শুয়ে থাকতে ভালই লাগ ছিল।
সে পেছন থেকে আমাকে জড়িয়ে ধরে ঘারে, পিঠে চুমো খাচ্চিল আর আমার দুই থাইয়ের মাঝে হাত দিয়ে কখন ভোঁদায় কখন পুটকিতে অংলি করতে থাকে আমি তেতে উঠি শীঘ্রই- তার দিকে মুখোমুখিই হয়ে নিজেই চুমু দেই তার লাল ঠোটে কি মনে করে নিজের জিবটা তার মুখে ভরে দেই আর তাতেই সে চাগিয়ে ওঠে আমার জিব ভীষন ভাবে চুসা শুরু করে আমাকে চিত করে ফেলে উপরে উঠে যায় এবং চুমুর গতি বাড়তে থাকে সেই সাথে মৃদু ঠাপের মত মারতে থাকে আমি বুঝি আমার কি করতে হবে! তাকে ঘুরিয়ে নিচে ফেলে আমি উপরে চলে আসি।সে তল ঢাপ মারতে থাকে। আমি তার পেটের উপর বসে ঘার ঘুরিয়ে তার ধনের দিকে তাকাই… হ্যা। জেগে উঠছে মনে হয়! আমি নিজেকে ঘুরিয়ে তার দিকে পিঠ দিয়ে বসি, হাটু দুটা তার বুকের দু দিকে দিয়ে পাছাটা মুখের উপর উচু করে তুলে ধরে মুখটা নিচু করে ধনটা মুখে নেই। হ্যা। এইতো!! চুদার অস্ত্র হল এটা!!! পাথরের মত নিরেট আর আগুনের মত গরম!!
চলবে ……

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments