সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Tahmina বাংলা চটি কাহিনী (BCK) 16-06-2016

 

মধ্যবিত্ত পরিবারের চোদা পাগল মেয়ের স্মৃতিচারনের বাংলা চটি গল্প চতুর্থ পর্ব
আমি রেগুলার চোদা খাওয়া মেয়ে পুরুষের মিষ্টি কথায় সহজে ভিজি না কিন্তু সে আসলেই তা বিশ্বাস থেকে বলত আর আমিও চিন্তা করে দেখি তার কথার সত্যতা আছে। একারনেই তাকে আরও বেশি ভাললাগত… আমার পরিচিত লেভেলের থেকে সে অনেক উপরে। সে সব সময়ই আমাকে পড়াশোনা করার জন্য উৎসাহ দিত… বিসিএস ক্যাডার হবার লক্ষ্য নির্ধারন করতে বলত আরও কত কি! তার সততা নিয়ে আমার প্রশ্ন আসেনি, মনে আছে সে কখনো আমাকে রূপের রানি বা সৌন্দর্যের দেবী বলে চাটুকারি পাপ দিয়ে ফুলাতে চাইত না বরং নির্মম সত্যটাই বলত…
আমার কালো রঙ, নরমাল গ্রামের আর আট দশটা মেয়ের মত বিষেশত্বহীন চেহারা আবার বোরকাওয়ালি এভাবেই সে আমাকে দেখত এবং আমাকে তাই বলতোও। তাহলে আমি কেন? সে আমাকে তার সৌন্দর্য সম্পর্কের নিজের ধারনা জানায়, সে নিজেকে অতিমানব দাবী নাকরেই বলে যে বাহ্যিক সৌন্দর্য অবশ্যই একটা ব্যাপার কিন্ত চলনসই চেহারার কারো মাঝে যদি আমার সংগ্রামী মনোভাব, সোজাসাপ্টা এ্প্রোচ, সততা যদি থাকে তবে বাহ্যিক সৌন্দর্য ইগনোর নাকি সে করতে পারে আর সুন্দরী মেয়ে নাকি সে অনেক দেখে ক্লান্ত। আমি বিশ্বাস করতাম তার কথা।
আমাকে প্রথম দেখেই নাকি তার মনে হয়েছে দু জনের কেমিস্ট্রি নাকি ভাল হবে, পরে কথা বলে নিশ্চিত হয়েই নাকি সে আগায়… না পাবার কোন ভয়ই নাকি তার ছিল না এমনকি মাহবুবের সাথে তখন সম্পর্ক চলছে, চোদাই মাহবুবকে দিয়ে, তবুও নাকি সে আত্ববিশ্বাসী ছিল, দরকার হলে নাকি ছিনিয়ে নিত আমায়। আমার কন্ঠ নাকি দারুন সেক্সী শুনলেই তার ধনে লালা ঝরতো!! আর আমার নাকি একটাই সুন্দর জিনিষ আছে সেটা আমার “তাকানো” এত সরাসরি নাকি কেউ তাকায় না! হতে পারে! আর আমার বোরকা ঢাকা শরীর সম্পর্কে সে বলত ওই জোব্বার উপর দিয়েও দুধের আভাস যেহেতু পাওয়া যায় “খারাপ হবে না” পাছার দোলা ও পাছার খাঁজ বোরকা আটকাতে পারে না যেহেতু ওটাও বেশ!!
এসব কথা আমরা প্রথম “ডেটিং” এর আগে আলাপ করতাম ফোনে। হোটেল থেকে চোদা খেয়ে বাড়ী আসার পর থেকেই আমাদের আলাপের টপিক্স বদলে যায়। আমি সরাসরি না হলেও আমাকে চুদে তার কেমন লেগেছে তা জানতে চাইছিলাম, সেও তার পারফর্মেন্স জানতে চায়। আমি মিথ্যে করে বলি যে সে মোটামুটি ভালই ছিল কিন্তু তার মাঝে দেখলাম ভীষন উচ্ছ্বাস!! আমাকে উলঙ্গ করে ভোঁদার কালচে রঙ, ফাঁক হয়ে থাকা গুদের দুই ঠোট দেখে সে নাকি দমে গিয়েছিল! পরে যখন জিব ছোয়ায় তখনই নাকি ভোঁদার রূপ চেঞ্জ হতে থাকে, এত রস!! পুটকিতে আমার অনুভুতি দেখে নাকি সে সবচেয়ে খুশি, সবার নাকি ওখানে ফিলিংস থাকে না আর ফিলিংস না থাকলে পুটকি মারাটা মেয়েরা এনজয় করতে পারে না! আমার পুটকি ছেঁদার অনেক প্রশংসা শুনি তার কাছে। (পুটকির ছেঁদারও প্রশংসা!!!) আমার পুটকির মুখটায় নাকি একটা ছোট্ট ঢিপি আছে আর মুখটা চকচকে কালো প্রায় বেগুনি রঙ্গের।আমি বুঝেছিলাম আমার পুটকিতে অচিরের তার ধন যাতায়াত করবে। আমার ভোঁদার পুজারী নাকি সে সেদিন থেকে!! এই ভোঁদার নাকি তল নেই, সর্বগ্রাসী, রাক্ষুসে ক্ষুদার্থ এমন ভোঁদাতেই নাকি নোঙর ফেলতে হয়!! উপোষী ভোঁদা মারা খেতে পারে বেশী, আদায় করে নিতে পারে তার চাহিদা!!
আরও কত কি বলে সে!! আমি গর্বে ফুলে উঠি। আমার ভোঁদার নাকি নিজ থেকেই কামড় দেয়!! ওই কামর খেয়েই নাকি সে বুঝেছে এই রকম ন্যাচারাল, “র” ভোঁদা নাকি আর হয় না। আমার ভোঁদার প্রশংসা কমবেশি আমি আগেও মাহবুবের কাছে শুনেছি, তবে আমি যে এত ভাল ধন চুষতে পারি তা জানতাম না!! হয়ত আমার মুখের ভেতরের পর্যাপ্ত লালা বা বীর্য মুখে টেনে নেওয়ার জন্য সে এত ভাল বলে। সেসব কথোপকোথনের স্মৃতি আজও আমাকে আনন্দ দেয়, গর্বিত করে- এখন যখন স্বামীর সাথে চোদাচুদি করি তখন সে সময় গুলো আমার চোখের সামনে ভেসে ওঠে, আমি ফিরে যাই তার বাহুডোরে, তার বুকের মাঝে, অনুভব করি তার তপ্ত নিশ্বাস আমার ঘাড়ে নাকে মুখে…
আর পুড়ে পুড়ে ছারখার হতে হতে দেখি আমার বেচারা স্বামী কি পরিশ্রমই না করছে আমার ভোঁদায়, হাসি পেলেও বেচারার প্রানান্তকর চেষ্টাকে সাধুবাদ দেই … হালকা ভাবে ভোঁদা দিয়ে কামড় দিয়ে উৎসাহ দেই তাকে… আর ইচ্ছে হলেই ভোঁদার জোড় এক কামড়ে তার মাল টেনে আছড়ে ফেলি আমার এই রাক্ষুসে গহ্বরে।
বেচারা স্বামী আমার!! আমার কাছে এই খেলায় শিশু মাত্র। তবে আমাকে সতর্ক থাকতে হয় যেন সে বুঝে না যায় আমার দীর্ঘ অভিজ্ঞতা। আমি এখন নির্জিব পরে থাকি, মাঝে মাঝে স্বামীর তৃপ্তির জন্য দু এক টা মোচড় দিই বা সুখের শীৎকার ধ্বনিতে তার প্রবল সিংহ পৌরুষের স্বীকৃতি দেই।এই বেচারার কি দোষ!! প্রান্তিক এক উপজেলায় বেড়ে ওঠা মাদ্রাসার শিক্ষক সে… চোদন লীলায় অদক্ষ ত সে হবেই। মাঝে মাঝে ভাবি তাকে শিখিয়ে পরিয়ে নিব কিনা, তখনই মনে পরে আমার প্রান পুরুষের সতর্কবানী!! তবে ইদানিং আমার স্বামীটিও আমাকে লজ্জা ভাংতে বলে, তার কুচকুচে কাল ধন চুষে দিতে বলে… আমি আমার বিদ্যা ঝালিয়ে নেই মাঝেমাঝে!! বেচারা একদিন ঘন্টা খানেকের মাঝে ৩বার আমার মুখে মাল ফেলতে বাধ্য হয়…
আমি আনাড়ির মত অভিনয় করে একটু খেলেছিলাম মাত্র সেদিন। প্রথম বার মুখে নিয়ে কয়েক বার আপ ডাউন করে চুমুক দিয়ে টান দিতেই “খালাশ” এর পর মুখের ঢুকিয়ে রেখেই মুখ থেকে লালা গড়িয়ে দেই তার ধনের গোরার দিকে আর ওই পিচ্ছিল লালা দিয়ে এক হাতে খেঁচা দিতে থাকি, রস খসানোর ইচ্ছে হতেই আরেক হাতে বিচি গুলো ধরে শুধু হালকা একটা মোচড় দেই… ব্যাস…লাফ দিয়ে যেন রস বের হয়ে যায়!! এর পরের বার তাকে দাড় করিয়ে আমি হাটু গেঁড়ে বসে মুখ আগ পিছ করতে থাকি, প্রচুর লালা মাখাই ওর ধনে, হাত দিয়ে খেঁচা দেওয়ার সময় ইচ্ছে করে হাতে বেশ করে এই পিচ্ছিল লালা ভরিয়ে নিয়ে ভান করি যেন তাকে শক্ত ভাবে জড়িয়ে ধরতে চাই, দু হাত দিয়ে তার পাছা আমার মুখের ভেতর আনার সময় যেন বে খেয়ালে হয়েছে এমন করে ডান হাতের তর্জনিটা তার পাছার খাজে ঠিক তার পুটকির ছেঁদায় রাখি আর নিজের দিকে তাকে টান দেবার সময় হালকা চাপে পুটকিতে একটু ঘষা খাইয়ে ছেঁদার উপর চেপে ধরে রাখি মনে হয় ঢুকেও গিয়েছিল! সামনে মুখটা আগ পিছ ত করছিলামই… এতেই হয়!!
বেচারা পরে বারবার বলেছে সেদিনের মত করতে… আমি যেন জানিই না এমন ভান ধরে কোন দিন কি করেছিলাম তার কাছে জানতে চেয়ে ব্যাপারটা এড়িয়ে যাই। আনন্দ পাই এই ভেবে যে আসলেই আমি যেকোন পুরুষের কামজ্বালা মেটাতে সক্ষম শুধু মাত্র মুখ দিয়েই। আমি খুব ট্রাই করছি আমার বর্তমান অবস্থার সাথে মানিয়ে নিতে, স্বাভাবিক একটা নারীর মত সংসার করে সুখি হতে… পরিবারের সদস্যদের সাথে, কাজকর্মে বা বাকি সব কিছুতে দ্রুতই মানিয়ে নিয়েছি -অলরেডি- শুধু মাত্র যখন বর আমাকে চুদতে আসে আমি যেন কেমন হয়ে যাই…
কোথায় কোন সূদুরে যেন হারিয়ে ফেলি নিজেকে, মনোযোগ দিতেই পারি না স্বামীর ঠাপের সাথে, মাঝে মাঝে মনে হয় সে যেন আমাকে খুবলে খুবলে কুরে কুরে পশুর মত খাচ্ছে! আমি বুঝি বেচারা পতি দেবতার উপর অন্যায় অবিচার করা হচ্ছে, বিনা দোষেই এই শাস্তি তার পেতে হচ্ছে। রক্ষা যে সে তা জানেই না। নিজের বিয়ে করা বউ, সে সময়ে অসময়ে চুদে খুবই তৃপ্ত, খুশী। আমি ত জানি সে মাত্র দশ ভাগও মজা সুখ পাচ্ছে কিনা সন্দেহ। আমি চাইলেই তার চোদার সুখ হাযার গুন বারিয়ে দিতে পারি – নিজেও আরোও বেশী তৃপ্তি পেতে পারি কিন্তু নিজের এই গুন প্রকাশ হয়ে পরলে স্বামী সন্দেহ করতে পারে এই ভয়ে করি না। গত কালই যেমন সে হঠাত একটা ক্লাশের গ্যাপ পেয়েই ছুটে বাসায় এসে পরে আমাকে চুদতে!!
১১ টা থেকে ১১টা ৪৫ এর ক্লাশটা নাকি অফ। আমি তখন দুপুরের রান্নার জন্য শ্বাশুরীকে সাহায্য করছিলাম, সে ইশারায় আমাকে ঘরে আসতে বলে , আমি হাসি চেপে ঘরে ঢুকি সে ততক্ষনে তার পাজামা খুলে ফেলেছে পাঞ্জাবীটাকে গুটিয়ে নেবে শুধু!! আমাকে তাড়াতাড়ি পাজামা খুলে শুয়ে পরতে বলে… আমি পরিষ্কার বুঝতে পারি তার ঠাঠানো ধনে এবার আমাকে থুথু দিয়ে পিচ্ছিল করে দিতে বলবে এবং তাড়াহুড়া করে ভোঁদায় ঢুকিয়ে ঠাপ মারার আগেই মাল এসে যাবে আর মাল ছাড়তে ছাড়তে যতটা ঠাপ মারা সম্ভব মেরে চলে যাবে! আমার রাগ ওঠে যেতে চায় এই স্বার্থপরতার কথা ভেবে, যেন আমার কোন অনুভুতি নাই!! আমি ভেতরে ভেতরে ক্রুদ্ধ হয়ে উঠি- তাকে একটা শিক্ষা দিতে এবং ধনের উপর নিজের আধিপত্যটা এখনোও আছে কিনা যাচাই করতে আর গরম হবার আগেই শেষ হবার যন্ত্রনা থেকে নিজেকে মুক্ত করতে পারি!!
সে আমার ধারনা মত যখন তার ধনে আমার লালা মাখিয়ে দিতে বলে তখন গলা খাঁকারি দিয়ে গলার ভেতর থেকে আঠালো অত্যন্ত পিচ্ছিল প্রায় থকথকে রস এনে তার ধনে মাখাতে থাকি একটু সময় নিয়ে… পরে একটা হাতের তালু দিয়ে তার মুন্ডিটাতে চাপ দেই আর অন্য হাত দিয়ে থুথু মাখানোর ছলে তার ধনে বেশ কয়েকটা খেঁচা মেরে সামনের হাত দিয়ে মুঠো করে তার ধনের মুন্ডিটাকে ধরে দরজার নব যেভাবে মোচড় দেয় সেভাবে পিচ্ছিল হাত দিয়ে মোচড় দেই, ততক্ষনে অন্য হাত বিচি যেখানে ধনের সাথে লেগে আছে ঠিক সেখানে মুঠি করে ধরি বড়জোর তিনটা মোচড় প্রতি হাতে দিতে হয়… ব্যাস!! দু তিন টা ফোটা লাফ মারে মুন্ডি থেকে বাকি গুলা গড়িয়ে গড়িয়ে পরতে থাকে… আর আমি খুব অবাক ও হতাশ হবার ভান করে তাকে জিজ্ঞেস করি “শেষ?” “চুদবে না?” সে খুব ব্যস্ততার ভাব নিয়ে বলে এখন সময় নাই পরে করব। বলেই দ্রুত বের হয়ে যায় ঘর থেকে।
সমাপ্ত …..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments