সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Sujit394 বাংলা চটি কাহিনী (BCK) 04-11-2015

 

Bangla Choti golpo – আমার নামে পায়েল মণ্ডল, বয়স ১৯, বি.এ ২য় বর্ষে পড়ি, হাইট ৫’৪”, ফিগার ৩৪-৩০-৩৪, গায়ের রং ফর্সা দেখতে মোটামুটি. তবে আমি যে বেস সেক্সী ছিলাম সেটা বুঝতাম রাস্তা দিয়ে চলাচলের সময় রাস্তার পাসে দাড়িয়ে থাকা ছেলেদের কথা শুনে. আমার অনেক বর্ণনা দিলাম এবার আসল ঘটনাই আসা যাক.
দিনটা ছিলো ১০য় সেপ্টেম্বর ২০১০. তখন আমি দশম শ্রেনীতে পড়ি. বুকে তখন অল্প অল্প কুরি ফুটেছে দুধের. তখন ব্রেস্টের সাইজ়টা ছিল ২৮. যাই হোক এবার আসল ঘটনাটা বলা যাক. আমার এক মামার বিয়ে ছিলো সেদিন তাই মামার বাড়ি গিয়েছিলাম. বিয়েতে প্রচুর লোক আসার জন্য সবার একটু প্রব্লেম হচ্ছিল.
তাই আমি ও আরও কিছু দিদিরা মিলে বাড়ির উপরের রূমে শোবার জন্য গেলাম. উপরে একটা রূমে আরও অনেক জন শুয়ে ছিলো ওখানে. দিদিরা শুয়ে পড়লো আর আমি এতো ভিড়ে ঘুমাতে পারিনা বলে পাসের রূমে গেলাম. আর ওখানে আমার একটা ফ্রেন্ড ছিলো. নাম সুজিত বর্মন, আমার সাথেয় একই ক্লাসে পরে.
আর ওদের সাথে আমাদের আর মামা বাড়ির ভালো রকম জানা সোনা ছিলো তাই ওদের ইনভাইট করে ছিলো. যায় হোক ওকে দেখে আমি ওর পাসে শোবার জন্য গেলাম. শুয়ে পড়লাম, তখন টাইম মোটামুটি রাত ১২টা. আমার ঘুমটা ভেঙে গেল. কী যেন একটা ড্রেসের ভিতরে ঢুকে আছে. ওটা দেখার জন্য হাতটা বোলাতে লাগলাম তখন বুঝতে পারলাম ওটা ওর হাত.
ওর হাত ওটা বোঝার পর আমি আর ওর হাতটা বের করতে চাইলাম না কারণ ওটাতে আমারও ভালো লাগছিলো. কিছু সময় পর আমি ঘুমিয়ে পড়লাম. কতখন ওটা করে ছিলো জানি না. তবে সকালে উঠে দেখলাম আর হাতটা নেই আমার ড্রেসের বেতরে. তারপর দিন স্নান খাওয়া করে দুপুরে আবার ওই রূমে শোবার জন্য গেলাম. আমি শুয়ে আছি তার কিছুখন পর ও এলো.
কিছুখন গল্প করার পর আমি ঘুমাবার ভান করলাম ও কী করতে চাইছে আজকে আবার সেটা দেখার জন্য. ৩০ মিনিট দেখার পর যখন বুঝলো আমি ঘুমিয়ে গেছি তখন আজকে আবার ও আমার মাই টেপা শুরু করলো ড্রেসের ভেতর থেকে. তারপর কিছুখন পর আমি ঘুমিয়ে গেলাম. যখন ঘুম ভাঙল তখন বিকেল ৪.৩০.
ঘুম ভাঙার পর দেখলাম তখনও হাতটা বের করেনি. তাই আমি ওর হাতটা বের করে দিলাম ও তখন ঘুমাচ্ছিলো তাই বুঝতে পড়লো না. তারপর রাত্রি বেলাই আবার শুলাম ওখানেই. তখন ও শুয়ে ছিলো. আর ওকে শোয়া দেখেই আমার মধ্যে তখন কাম উত্তেজনা জেগে উঠল তাই আর নিজেকে সামলে রাখতে পারছিলাম না. কিন্তু কোনো রকমে সামলে রাখতে হচ্ছিল. শোবার ৩০ মিনিট পর সেদিনও ওরকম শুরু করল.
ওর রকম করা দেখে আমি আর থাকতে না পেরে ওকে বলে উঠলাম এই কী করছিস রে. ওটা শুনে ও লজ্জা পেয়ে কথা বলতে না পেরে ওনো দিকে ঘুরে শুয়ে পড়লো. র তখন আমার কাম জ্বালা শুরু হয়ে গেছে তাই আর থাকতে না পেরে ওর গায়ে চেপে বললাম এই ওটাই শুধু করবি রোজ, আর কিছু করবিনা?
 
ক্লাসমেটের সাথে প্রথম চোদাচুদির Bangla choti golpo
 
ওটা শুনেও না শোনার ভান করে বলল কি বললি? আমি আর একবার বললাম ওকে. ওটা শুনে ও বলল ও আমার সোনা তোমার উঠতি যৌবনে এতো জ্বালা যে এখন থেকেই ছেলে দরকার. ওটা শুনে আমি বললাম প্লীস আরও কিছু কর না আমি আর থাকতে পারছি না. ও একটু রেগে গিয়ে বলল না. এবার আমি ও রেগে গিয়ে বললাম যা বলা হচ্ছে ওটা কর না. চান্স পাচ্ছিস পরে আর চান্স পাবিনা. ও এবার বলল ওহ ঠিক আছে. ওহ এই টুকু মেয়ের এতো ভড়া যৌবন. ও এবার আমার ঘারটা ধরে আমাকে কিস করতে শুরু করল. প্রথমে কপালে তারপর গালে, ঠোঁটে, গলাই, বুকে, পেটে. তারপর একটা হাত দিয়ে আমার পেটে হাত বোলাতে লাগল. এই প্রথম কেও আমার উঠতি যৌবনের দিকে হাত বাড়ালো. এই প্রথম কেও আমার শরীরে হাত দিলো তাই আমি কেঁপে কেঁপে উঠছলাম. তারপর আমার ড্রেসটা খুলতে শুরু করলো.
আমি সেদিন টপ র প্যান্ট পরে ছিলাম. টপটা শর্ট সাইজ় ছিল তাতে শুধু আমার দুধ গুলো ঢাকা ছিল আর গলা, পেট সব দেখা যাচ্ছিল আর প্যান্ট টাও শর্ট সাইজ় ছিল. আমার টপটা খুলে দিল তাতে আমার ফর্সা দুধ গুলো বেরিয়ে গেলো আর ও দুধগুলো মুখে নিয়ে চুসতে লাগলো আর তাতে আমি কেঁপে কেঁপে উঠতে লাগলাম আর অহহংম্ং উহহম্ংম্ং করে আওয়াজ করতে লাগলাম. দুধ গুলো চুসতে চুসতে ও আমার প্যান্টটাও খুলে দিল আর নিজের সব ড্রেস খুলে দিল আর ওর ৬” ধনটা বেরিয়ে গেল. আমি এখন পুরো নেকেড আর ও একটা আঙ্গুল আমার গুদে ঢোকাতে লাগলো আর তাতে আমি ঊঊ উহ করে চিতকার করতে লাগলাম.
প্রথমবার তাই আমার কাম উত্তেজনা হূ হূ করে বেড়ে গেলো, তাতে আমি আর থাকতে না পেরে ওকে বললাম আমি আর পারছি না প্লীস যা করার আছে কর. এবার ও ওর ৬” ধনটা নিয়ে প্রথমে আমার গুডের মুখে বসিয়ে নিলো, তারপর জোরে এক ঠাপ দিলো তাতে আমি ঊহ আহ করে চিৎকার করে উঠলাম. ও এবার থেমে গিয়ে বলল মেয়ের করার ও সখ আছে আবার চিতকারও করবে.
যাতে আর চিৎকার করতে না পারি তার জন্য একটা বালিস আমার মুখে হালকা ভাবে চেপে ধরলো আর আবার ঠাপানো শুরু করল. এদিকে ঠাপ মারছে এক হাতে বালিসটা ধরে আছে আর এক হাতে আমার দুধ গুলো টিপছে. ওর ঠাপ মারার জোরে আমি ছট্ফট্ করতে লাগলাম. পুরো অসুরের মতো ঠাপ মেরে যাচ্ছে আর দুধ গুলো টিপছে. ৫ মিনিট পর এক বার জল খসালাম.
ও এদিকে পুরো অসুরের মতো ঠাপ মারছে আর আমার মুখে বালিসটা দিয়ে আছে তাতে আমি চিতকার করতে না পেরে ছট্ফট্ করতে লাগলাম. মোটামুটি ১৫ মিনিট আমাকে চোদর পর ওর রস আমার গুডে ঢেলে ও আমার উপর শুয়ে পড়ল. ঐ রাত্রে আমাকে আরও এক বার চুদে ছিল.
তারপর ওকে দিয়ে আমি আরও ৫-৬ বার চুদিয়ে ছিলাম তবে ও এখন ও আর এখানে থাকে না তাই আর ওকে দিয়ে চোদানো হয় না. আমি ওকে দিয়ে লাস্ট চুদিয়ে ছিলাম এক বছর আগে. এখন আর ওকে দিয়ে চোদাতে পারি না তাই আর ভালো লাগে না. তবে আমার চোদানোর পার্টনার আছে আরও দু জন. ওদের কে দিয়ে আমি মোটামুটি আরও ১০ বার চুদিয়েছি. তবে সেদিনকার কথা আজও মনে পড়লে আজও আমার ওকে দিয়ে চোদানোর ইছা করে এতো বার চোদানোর পরেও.

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments