সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 17-09-2016

 

বাঁড়া আর মস্তিস্কের তর্কাতর্কিতে হামেশা বাঁড়ার জয়লাভের Bangla choti golpo দ্বিতীয় ভাগ
মন্দিরা দেবী নিসচুপ হয়ে আনন্দ নিতে লাগলেন, মুখটা প্লাস্টিক টেপে বন্ধ থাকার জন্য নাক দিয়ে সুখের আওয়াজ বের করছিলেন। মদন বুঝতে পারল যে মন্দিরা সুখ পাচ্ছেন তাই কিছুটা ঝুকি নিয়েই মন্দিরার মুখের বাঁধন খুলে দিল। মন্দিরা দেবী মুচকি হাসলেন মদন কে দেখে। চোর হলেও মদন সুপুরুষ। সে সাহস করে মন্দিরাকে চুমু খেলো। মন্দিরাও পাল্টা জবাবে জিভটা মদনের মুখে ধুলিয়ে দিলেন আর বললেন – এবার ঢোকাও তো দেখিনি। যা চুরি করার সবই তো নিয়ে নিয়েছ, এবার একটু ভালো করে থাপ দিয়ে দিয়ে চুরির ক্ষতিপূরণটা নিই।
যথা আজ্ঞা দেবী – বলে মদন তার সাত ইঞ্চি মোটা বাঁড়াটা মন্দিরার তৈরি গুদে ঢুকিয়ে দিলো একবারেই।
একটু সময় নিলেন মন্দিরা ধাতস্ত হতে। কোথায় পাঁচ আর কোথায় সাত। ঢুকতেই মনে হোল বেশ শক্ত সমর্থ একটা মাল ঢুকেছে গুদে। মদনের চৌর্যবৃত্তির ইতিহাস ভুলে গিয়ে মদনের ভূগোল নিয়ে ব্যস্ত হলেন। বললেন – মাই গুও একটু ভালো করে চুষে দাও আর ঠাপ দিয়ে যাও।
মদন মন্দিরার কথা মতো রমন কর্ম চালাতে লাগলো, বড় আনন্দ পাচ্ছে মদন। আস্তে আস্তে ঠাপের গতি বাঁড়াতে লাগলো এবং পাল্লা দিয়ে মন্দিরা দেবীও নীচ থেকে পাছা তুলে তুলে মদনের ঠাপের জবাব দিতে লাগলেন। প্রচণ্ড বেগে চোদন কর্ম চলতে লাগলো, এসি চলছে তবু মদনের ঘাম ঝরছে খানদানী বনেদী পাকা গুদ, একবার আরম্ভ করলে শেষ না করা পর্যন্ত নিস্তার নেই, বুঝল সে।
চুদতে চুদতে মদনের বিচি রোগে উঠে যাওয়ার উপক্রম হয়ে গেল। ভাদুড়ে কুকুরের মতো চুদে চুদে হাল বেহাল। এমতাবস্থায়, রসালো গুদ ছারতেও ইচ্ছে করেনা অথচ ঠাপ দেওয়ার ক্ষমতাও নিঃশেষ হয়ে গেছে। এসময় বিশ্রাম নেয়াই বুদ্ধিমানের কাজ। মদন ঠাপ থামিয়ে দিলো। বেঁচে থাকলে অনেক গুদ চুদবে, আপাতত বিশ্রাম নেবে মদন। মন্দিরা দেবী যে কি সুখ পাচ্ছিলেন তা বলাত মতো নয়। এমন চোদন উনার স্বামী উনাকে গত কুড়ি বছরে একবারও দিতে পারেননি। যৌবনেই যখন পারেনি তখন পঁয়তাল্লিশ বছরের পুরুষ থেকে এমন চোদনের আশা করাই বৃথা। বিয়ের পর উনার সাথে এক জামাইবাবুর সাথে অবৈধ সম্পর্কও হয়েছিল এবং সেই জামাইবাবু বেশ রমনপটু ও রসিক লোক ছিলেন।
বিবাহিত শ্যালিকা, পেট হয়ে গেলেও কিছু বোঝা যাবেনা, তাই নিশ্চিন্তে মন্দিরা দেবীর আনাচ কানাচ পরিস্কার করে দিয়েছিলেন পনেরো দিনেই। এই পনেরো দিন মন্দিরা গিয়েছিলেন মাসতুতো দিদির বাচ্চা হবার সময়। এদিকে হাসপাতালে বৌ বাচ্চা বিয়োছে অন্যদিকে রসিক জামাইবাবু শ্যালিকার গুদ পরিস্কার করে আর একটা বাচ্চা বানাবার প্রোচেস্তা করেছিলেন। বাচ্চা অবস্য পেতে আসেনি। তখন থেকেই মন্দিরা দেবী জানতেন যে সুস্বাস্থ এবং পরীক্ষিত, ফলদায়ক বীর্যপাত হয়েছে বহুবার, তাও যখন পেট লাগেনি তাহলে উনার আর সন্তানসম্ভবা হওয়ার আশা নেই। মন্দিরার স্বামী অনিরবান স্ত্রীর পনেরো দিনের অভিজানের কথা জানতেন না। বাচ্চা না হওয়ার জন্য স্ত্রীকে ডাক্তার দেখাতে বললেন। মন্দিরা চিন্তা করে স্বামীকে বললেন – প্রথমে তুমি তোমার বীর্য পরীক্ষা করিয়ে নাও, যদি তোমার ঠিক থাকে তাহলে আমার পরীক্ষা করাবে।
ইচ্ছে করেই মন্দিরা এই পথ নিলেন। যদি অনিরবানের বীর্যে গাফিলতি পাওয়া যায়, তাহলে মন্দিরা লোকচক্ষুতে বাঁজা থাকবেন। মন্দিরা চান্স নিলেন এবং তাই হোল। অনির্বাণের শুক্রাণুতে জীবন্ত শুক্রাণুর সংখ্যা আনুপাতিক হিসাবে কম বেরোল। মন্দিরা লোক্লজ্জা থেকে নিষ্কৃতি পেলেন।
মদন নামটা সার্থক করতেই যেন মদন গোপাল রতিকরমে অত্যন্ত সুনিপুন এবং কার্যকর। চল্লিশ বছরের বিবাহিতা মন্দিরা দেবীর গুদটা চুদে মদন অত্যন্ত আরাম পাচ্ছিল কারন মন্দিরা দেবী স্থুল হলেও দেহসম্পদে অপরুপা। বিশাল বিশাল মাই একটুও টস্কায়নি। অনির্বাণের পাঁচ ইঞ্চি নুঙ্কু উনার গুদের আড় ভাঙ্গতে পারেনি, বাচ্চা না হওয়ার জন্য গুদের কোনও আকারগত পরিবর্তন হয়নি এবং তার ফলে আমাদের মদন এবং মন্দিরা তুরীয় আনন্দে বিভোর হয়ে সঙ্গম সুখ উপভোগ করতে লাগলো।
উত্তেজনায় মন্দিরার মুখমন্ডল লাল হয়ে আছে। মন্দিরা অনুভব করলেন জামাইবাবুও যে আরাম কুড়ি বছর আগে দিতে পারেনি সেই আরাম এই নিচু শ্রেণীর লোকটা তাকে দিচ্ছে। চোখ বুজে মন্দিরা দেবী দেহসুখ উপভোগ করতে লাগেলন নিসচুপ হয়ে। কতবার যে রাগমোচন হোল তার ইয়ত্তা নেই। এসুখ সম্ভ্রান্ত লোক বাঃ ভদ্রলোক দিতে পারেনা। শুধু ইতর ছোট লোকরাই এরকম ভাবে দেহসুখ দিতে পারে। মন্দিরা দেবী ভাবলেন এই সুখই আসল সুখ, টিভি, ফ্রিজ, মোবাইল, ইন্টারনেট যাবতীয় স্বাচ্ছন্দ্য হয়ত অর্থ দিতে পারে কিন্তু দেহে রোমাঞ্চ আনার জন্য একটা সক্ষম তাগড়া বাঁড়ার প্রয়োজন। সেটা যদি পাওয়া যায় তাহলেই সব পাওয়া হয়ে গেল, অন্য কিছু আর চাওয়ার নেই।
আস্তে আস্তে মদনের বাঁড়াটা বীর্যপাতের জন্য তৈরি হতে লাগলো। হৃদয় জোরে জননাঙ্গে রক্ত সঞ্চালন বাড়িয়ে দিলো, এড্রেন্যলিন প্রবাহ বাড়তে লাগলো, বাঁড়াটা আরও ক্ষেপে ক্ষেপে বীর্য উদ্গিরন করার জন্য। অভিজ্ঞা মন্দিরা বাঁড়ার তরপানি অনুভব করতে পাড়লেন, ফুলে ফেপে বাঁড়াটা ফোঁস ফোঁস করছে গুদের ভেতর। বেচারী গুদ, সারাজীবন পাঁচ ইঞ্চির ধাক্কা খেতে খেতে নিজেকে ছোট করে রেখেছিল, মদনের বিশাল বাঁড়ার ধাক্কায় নিমরাজী হয়ে নিজেকে একটু ঢিলেঢালা করে নিয়েছে যাতে বাঁড়ার আগমন, নির্গমন অব্যাহত থাকে। সারাজীবন গুদ যা করেনি আজ তাই করতে লাগলো। ক্রমান্বয়ে একটার পর একটা রাগ মোচন করে গহ্বরটাকে পিছল করে রাখতে লাগলো, যাতে মদনের ধোন নিরবিচারে ঢু মারতে পারে।
মরণ চোদন চলতে লাগলো, মন্দিরার পেচ্চাব বেরোবার উপক্রম হোল। গোঙাতে লাগলেন কিন্তু মদন বড় নিষ্ঠুর, কোনও তোয়াক্কা না করে ঠাপ মারতে মারতে যখন বীর্যপাত শুরু করল মন্দিরা তখন বিশাল ঠাপের চোটে প্রায় সংজ্ঞাহীন হয়ে পরেছেন। প্রতি ফোঁটা বীর্য পড়ছে আর গুদরানী একটু একটু করে রস ছাড়ছে। হথাত ভলকে ভলকে বড় এক দলা বীর্য ঢুকল গুদে, গুদও পাল্লা দিয়ে পঞ্চাশ গ্রামের মতো রস ছাড়ল, আর মন্দিরা দেবী সুখে, আরামে সত্যি সত্যি জ্ঞ্যান হারালেন।
মদন অলস ভাবে পড়ে রইল মন্দিরার উপর। মাল পড়ে যাওয়ার পর পুরুষের শরীরটা কিছুক্ষনের জন্য শক্তিহীন হয়ে যায়। এটাই যে কোনও পুরুষের দুর্বলতম মুহূর্ত। ধাতস্ত হতে হতে একটু সময় লাগলো। যখন মদন চোখ খুলল, সে দেখল মন্দিরা তার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে আছে। মদন জিজ্ঞেস করল – কি হয়েছে?
মন্দিরা বলল – বিয়ে করেছ তুমি?
মদন উত্তর দিলো – চোর আবার বিয়ে করে নাকি? তারপর হেঁসে বলল – না, না আমি বিয়ে করিনি।
মন্দিরা তখন মদনকে বলল – তাইত বুঝতে পারছ না তুমি আমাকে এতটা আনন্দ দিলে কিন্তু আমার হাত পা বেঁধে রেখেছ তাতে আমি কষ্ট পাচ্ছি না? বৌ হলে ঝেটিয়ে দিতো। তাইত জিজ্ঞেস করছি বিয়ে করেছ না কি?
মদন পুরোপুরি পেশাদার হতে পারেনি। লজ্জা পেয়ে সঙ্গে সঙ্গে উঠে মন্দিরার হাত পা গুলো খুলে দিলো। মন্দিরা হাত পা গুলো একটু নাড়াচাড়া করে স্বস্তি পেয়ে বলল – তুমি যে আমার কথা শুনে বোকার মতো হাত পা খুলে দিলে , এখন আমি যদি চেঁচামেচি করে লোকজন জড়ো করে ফেলি তাহলে তোমাকে সবাই মিলে উত্তম মধ্যম দিয়ে তোমার পাছার ছাল বের করে ফেলবে।
মদন একটু ভয় পেয়ে মন্দিরাকেই জিজ্ঞেস করল – তাহলে এখন আমি কি করি?
মন্দিরা বলল – হাঁদারাম তোমার দ্বারা চুরি ছ্যাঁচড়ামো হবে না। আমার কথা শোন, তুমি আমার ড্রাইভার হয়ে যাও। আমাদের একটা টয়োটা এটিয়স গাড়ি আছে, অটা আমার জন্যই। তুমি আমার ড্রাইভার হয়ে থাকো। আমার বরকে বলব তোমাকে পাঁচ হাজার টাকা মাইনা দিতে। তুমি রাজি হয়ে যাবে তাতে। তোমার পাঁচ দশ হাজার টাকা লাগুক, আমাকে বলবে, আমি তোমাকে দিয়ে দেব। তুমি ড্রাইভিং জানো?
মদন বলল – হ্যাঁ, লাইসেন্স আছে, তবে হাত পোক্ত হয়নি।
মদিরা বলল – গাড়ির ড্রাইভিঙে পোক্ত না হলেও হবে, আসল কাজ সকাল সন্ধ্যে করলেই হোল। তোমার আর কোনও চিন্তা নেই। আর যদি পেট লাগিয়ে দিতে পারো তবে তোমাকে মালামাল করে দেব। তোমার ঠাপের কায়দায় আমি বুঝতে পেরে গেছি যদি আমার পেট লাগে তাহলে তোমার ঠাপেই লাগবে।
মদন বলল – ঠিক আছে মেমসাহেব আমি তো আপনার বাঁধা গোলাম হয়ে থাকবো আর আপনাকে গর্ভবতী করার চেষ্টা দুবেলা করে যাবো, কিন্তু সাহেব যদি জানতে পারে?
মন্দিরা বলল – সে চিন্তা তোমাকে করতে হবে না। তোমার তোমার সাহেবই আমার গুদে তোমার বাঁড়া ঢুকিয়ে দেবে আর যদি আমার পেট লেগে যায়, তাহলে সাহেবের অর্ধেক সম্পত্তি তোমাকে দেব, তুমি কাল থেকেই কাজে লেগে যাও।
মদন বলল – কাল কেন আমি এখন থেকেই শুরু করে দিচ্ছি …।
সঙ্গে থাকুন আরো বাকি আছে …..
এই গল্পটির লেখক এইচটিআনস০০১

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments