সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 30-01-2016

 

Bharatiya o Barir Maliker chodachudir Bangla choti golpo 2nd part
কথা বলতে বলতেই মুখুর্জে মশাই দুহাতে রমেনের মার পাছার মাংসের ঢিপি চটকাতে চটকাতে অসহ্য লালসায় গুদখানা প্রায় মুখে পুরে নিয়ে চেটে চুসে কামড়ে একসা করতে থাকে.
দু আঙ্গুলে গুদের পাতলা গোলাপি ঠোঁট দুটো অনেকখানি চিরে ধরে পিপাসু কোনও মানুষের মত জিভের ডগাটা প্রায় বল্লমের মত ছুঁচালো করে চেরা গুদের গর্তের গভীরে প্রবেশ করিয়ে দিতে থাকে সুধা পাত্রে সঞ্চিত সুধার সন্ধানে.
– এই লক্ষ্মীটি আর অমন করে চুস না মাইরি, গাঁয়ের মধ্যে আমার কি রকম যেন করছে. আমি আর থাকতে পারছি না –
রমেনের মা খাটের গায়ে হেলান দিয়ে দাড়িয়ে দু হাতে মুখুর্জে মশাইয়ের মাথাটা নিজের গুদের উপর ঠেসে ধরতে ধরতে প্রায় চোখ বুখে গোঙাতে থাকে. এই মুহূর্তে আগের মানুষটার সঙ্গে তার এখন অনেক প্রভেদ.
– কেন রে শালী, এই যে আমার কথা শুনে হাসছিলি, এক্ষন দেখছিস তো, আমার বাঁড়ার জন্যে তোর গুদও ওঁয়া ওঁয়া করে ডাকছে কিনা –
মুখুর্জে মশাই প্রানভরে গুদখানা চুষতে চুষতে সবজান্তার হাসি হেঁসে ওঠে.
– হ্যাঁ, হ্যাঁ. কাঁদছে আমার গুদের ভেতরটা ভীষণ কতকত করছে. মনে হচ্ছে কেউ যেন সাঁড়াশি দিয়ে চেপে চেপে ধরছে, তুমি আমাকে খাটে নিয়ে চল. কামড় উঠলে আমি একদম থাকতে পারি না – ওমা – রমেনের মার গলায় মিনতি ঝরে পরে.
– বাবা, এক ছেলের মার কত বাই! তবে রমেনের বাবা ঘরে না থাকলে কি করিস? মুখুর্জে মশাই ব্যস্ততা দেখায় না.
– কি আবার. নিজে আংলি করি, কিংবা মোমবাতি দিই – এই চল না.
– অত ব্যস্ততা কিসের, দাড়া আগে একটু চুসে চেটে নিই, এতদিন পরে এমন সুযোগ পেয়েছি, ছাড়া যায়. আমি তোর গুদ চাটছি তারপর তুই আমার বাঁড়াটা চুসে দিবি, তারপর তো – ফচ – ফচ –
– না, না, তোমার পায়ে পড়ি, এরপর কেউ এসে গেলে, ইস – রমেনের মা প্রায় গুঙ্গিয়ে ওঠে –
– আরে ধুত্তরি, কেউ এসে গেলে –
– কেউ আসবে না – মুখুর্জে মশাই আবার রমেনের মার গুদ চোষায় মগ্ন হয়ে যায়.
আর রমেন অবাক বিস্ময়ে, ঘেন্নায় জানলার ফুটোয় মুখ রেখে তন্ময় হয়ে দেখতে থাকে দুই বয়স্ক মানুষের ছেলেমানুষি কাণ্ড. তার নিজের মা আর বাড়িওয়ালা মুখুর্জে জ্যেঠা.
রমেন ভেবে পায়না, অমন দুটো বয়স্ক লোক কি করে এসব ছেলেমানুষি কাণ্ডকারখানা করছে. অতবর ধুমসো লোকটা মাকে প্রায় ন্যাংটো করে ফেলে, হুমড়ি খেয়ে পরে অমন করে জিভ দিয়ে চেটে চেটে দিতে পারে পারে ওই নোংরা পেচ্ছাবের জায়গাটা.
রমেনের রাগও হল কিছুটা. লোকটা নিশ্চয় ওই সব চাটাচাটি করতে গিয়ে মার ওই খয়েরী খয়েরী লোমে ঢাকা জায়গাটায় দাঁত দিয়ে জোরে কামড়ে দিচ্ছে, নইলে মা অমন গোঙাচ্ছে কেন? কুকিয়ে কুকিয়ে উঠছে?
কিন্তু রমেন ভেবে পায় না, লোকটা মাকে ব্যাথা দিচ্ছে, তবু মা কেন বেয়াদপি সহ্য করছে ওর. হোক সে মুখুর্জে মশাই – তাদের বাড়িওয়ালা.
হিঃ হিঃ হিঃ, মাইরি সুন্দরী, তোর খুব কষ্ট হচ্ছে নারে? গুদে জল কাটছে দেখতে পাচ্ছি, ইস গুদের ভেতরটা তোর একদম সরশরে হয়ে উঠেছে. মাইরি আজ বাঁড়া ঢোকাতে যা আরাম লাগবে না. আর শালা ওঁ সব গ্লিসারিন – গ্লিসারিন কি, গুদের টাটকা রসে ভেতরটা টসটসে না হয়ে উঠলে গুদ মেরে আরাম.
রমেনের মার দলমলে পাছা আর উরু দু’খানা সাপটে ধরে কামরসে টসটসে হয়ে ওঠা ভিজে গুদখানার সব রস পরম তৃপ্তির সঙ্গে চেটে চুসে খেতে খেতে চুটিয়ে খিস্তি করতে লাগল মুখুর্জে মশাই.
এক্ষেত্রে মুখুর্জে মশাইয়ের সামান্য পরিচয় দেওয়া আবশ্যক. ভদ্রলোকের বয়স চল্লিশের ওপর. লম্বা ফর্সা সম্ভ্রান্ত চেহারা. মাথায় তাক, বাজপাখির মত নাক. মুখুর্জে মশাই যাকে বলে বাপের সুপুত্তুর. বাপের একমাত্র ছেলে.
কলকাতা শহরের উপর দু’খানা তিনতলা নিজস্ব বাড়ি. এই বাড়ি ভাড়া থেকে মাসে হাজার বিশেক রোজগার তার. করে খেতে তাকে কিছুই হয় না. বিদ্যে বুদ্ধিও কিছু নেই. সচ্ছল সংসারে গোঁফ উঠতে না উঠতেই সতসঙ্গে পড়ে সোনাগাছি আর হাড়কাটা গলিতে মদ আর মাগীর কারবার করেছেন তিনি. এখন বয়েস বাড়তে বিয়ে থা করে দু’তিন ছেলেমেয়ের বাপ. কিন্তু সেই নষ্টামি তার আর যাওয়ার নয়. এখন বেশ্যাবাড়ি আর জান-টান না তেমন, এখন নজর ভদ্রঘরের মেয়ে-বউদের উপর. পয়সার লোভ দেখিয়ে ভাড়াটে মেয়ে-বউদের সর্বনাশ করেন.
ইদানিং কিছুদিন হল রমেনের মার উপর নজর পড়েছে তার অনেক দিনই তক্কে তক্কে ছিলেন. উপর তলার জানলায় বসে, কোলের পারে, বাথরুমে কাজকর্মের ফাঁকে উঁকিঝুঁকি মারতেন রমেনের মার শরীরের ভাঁজে-ভুজে আর লালা ফেলতেন.
চিরিয়াখানা ডাঁসা. বছর ২৫-২৬ বয়েস. টাটকা টাইট তন্বী শরীর. একছেলের মা দেখলে বিশ্বাসই করা যাবে না.
মাগীটাকে অতএব মুখুর্জে মশাইয়ের চাই. আর এসব যা করতে হয় – ছিদ্র খুজে বেড় করা, বেসির ভাগ মেয়েমানুস চরিত্র খোয়ায় গর্তের দোষে. কুটকুটুনির জ্বালায়, আর কিছু মেয়েমানুষ মরে পয়সার লোভে.
মুখুর্জে মশাইয়ের পাকা চোখ ঠিকই টের পেয়েছিল রমেনের মার দুর্বলতা. ঘরে মাগীর জোয়ান ভাটার আছে বটে, কিন্তু ভাতারের পয়সা নেই. রমেনের বাবা একটা ছোট কারখানায় সামান্য মাইনের কর্মচারী. ওই টাকায় ঘরভারা দিয়ে তিনটে লোকের পেট চলা কোলকাতায় প্রায় অসম্ভব.
– আর সেই সুযোগটাই নিলেন মুখুর্জে মশাই. প্রথমে রমেনের বাবার সঙ্গে ভালো করে ভাব জমিয়ে নিয়ে ভালমন্দ খাবার-দাবার পাঠাতে লাগলেন, মাঝে মাঝে রমেনের মায়ের হেঁসেলে ঢুকে, বউমার ছ্যাঁচড়া-চচ্চড়িটাও চলতে লাগল. আর সেই সঙ্গে চলল আভাসে-ইঙ্গিতে টাকার লোভ দেখান.
প্রথমে প্রথমে ব্যাপারটা এরাতে চেষ্টা করলেও শেষ পর্যন্ত সে ফাঁদে ধরা পরতেই হল তাকে. রমেনের মার দোষ খুব নেই. অভাবি ঘরের মেয়ে, স্বামীর ঘরে এসে অবধিও পয়সা-কড়ির মুখ খুব একটা দেখেনি. সুতরাং দুয়ে দুয়ে চার.
কিন্তু এসব কারবার চার হলেই হয় না. লোকের চোখ বিশেষত বৌয়ের চোখ বাঁচিয়ে অন্য মেয়ে মানুষের ঘরে যাওয়া খুব কঠিন. মুখুর্জে গিন্নি স্বামীর দেব চরিত্রের কথা ভালই জানে, তাই সদাই চোখে চোখে রাখে. আজ এতদিন বাদে দিন কয়েকের জন্য বাপের বাড়ি যেতে –
– ইস কিগ, তোমার কি হল. দেখছ গুদে জল সরসর করছে, এবার ছাড়ত! ইস গুদ চুসে ঢ্যামনা মরদের আর হয় না কিছুতেই –
বেজাই গরম খেয়ে গিয়ে রমেনের মা প্রায় রেগে উথেই নিজের গুদখানা ছারিয়ে নিয়ে সেই ভাবে মুখুর্জে মশাইয়ের মুখে একটা ধাক্কা দিল.
– হিঃ হিঃ হিঃ, সুন্দরী আবার দেখছি বেজাই ক্ষেপে গেছে. আচ্ছা নে বাপু, এতই যখন তোর বাই, তখন নে একবার চদাচুদিতা সেরেই নি, বাঁড়াটা আমার বড় সরসর করছে. তা হ্যাঁরে, একবার একটু চুসে-টুসে দিবি না? বাঁড়া চোষাতে আমার বড় আনন্দ, দে না মাইরি একটু চুসে. মুখের মধ্যে যা ফটাস ফটাস ঠাপ মারব না. –
– না, এখন ওসব চোসাচুসি হবে না. চটপট চুদেচাদে নিয়ে কেটে পরও. রমেনের আসার সময় হয়ে গেছে.
– এই জন্যই তো বলছি, সব ছেড়ে ছুড়ে দিয়ে চ’ আমার সঙ্গে. আমার অন্য বাড়িটার উপরের একখানা ঘর দেব তোকে, পরম সুখে রাখব. এখানে পড়ে থেকে তো খেটে খেটে গতর কালি করে ফেললি?
– হ্যাঁ তোমারতো শুধুই কথা. আমার রুজির টাকা কি হল?
– হবে হবে, ব্যাস্ত কি? নে এখন খাটে উঠে পর দিকি. আচ্ছা উঠতে হবে না. খাটের ধারে পাছা ঠেকিয়ে বোস, আমি দাড়িয়ে দাড়িয়ে চুদব তোকে.
দাড়িয়ে দাড়িয়ে চোদার গল্পটা Bangla choti গল্পের পরের পর্বে বলব …..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments