সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 02-02-2016

 

Burovamer Bangla choti golpo
চণ্ডীখুড়োর বয়স তেষট্টি. গত আষাঢ় মাসে বাষট্টি পূর্ণ করে তেষট্টিতে পা দিয়েছেন. দুটো সন্তান বিয়ে হয়ে গেছে অনেক কাল আগেই. সুখে শান্তিতে আছে সন্তানরা, একটা দিল্লী, অন্যটা বেঙ্গালুরু. সরকারী চাকরি করতেন চণ্ডীবাবু. বাংলার বাইরেই জীবন কাটিয়েছেন চাকরীর সুবাদে. রিটায়ার করার আগেই কোলকাতার উপকণ্ঠে ৬ কাটা যোনিতে একটা বাড়ি করেছেন. জায়গাটার নাম বলার কি দরকার? ধরে নিন, শেয়ালদা থেকে লোকাল ট্রেনে পৌনে ঘণ্টা সময় লাগবে.
তা চণ্ডীখুড়োর স্বাস্থ্য ভালই, কোনও ব্যাধি এখনও শরীরে বাসা বাধেনি. চণ্ডী বাবুর ডায়াবেটিস নেই, ব্লাডপ্রেসার স্বাভাবিক, কোলেসস্ট্রলও তাই. চণ্ডী বাবুর মনে একটাই দুঃখ, তার সাধের বৌ মরে গেছে পঞ্চান্নতেই. উপরোক্ত প্রত্যেকটা ব্যামোই ছিল অঞ্জুর, অনেক চেষ্টা করেছেন চদি খুর কিন্তু বিধাতা ঠিক করে রেখেছিলেন যে চণ্ডী খুর বিপত্নীক হবেন, আর তাই হল.
লোকে বলে, ‘ভাগ্যবানের বৌ মরে’. কথাটার মধ্যে যে কোনও সত্যতা নেই তা হাড়ে হাড়ে বোঝেন চণ্ডীখুড়ো. এবয়সে বৌ না থাকলে খাওয়া দাওয়া শোয়া বসাতেও কষ্ট. তা কি আর করা যাবে. জন্ম মৃত্যু তো আর মানুষের ইচ্ছের উপর নির্ভর করে না. অদৃষ্টের উপর ছেড়ে দিয়ে চণ্ডীচরণ জীবন যাপন করে জাচ্ছেন. যা হবার তাই হবে.
তা যা হওয়ার ভালই হয়. চণ্ডীখুড়োর দিন ঘুরল, বেস ভালভাবেই ঘুরল. কি হল সেটা আপনাদের কে বলে দিলে আপনারা বুঝতে পারবেন চণ্ডীখুড়োর দিন ঘুরল কিনা.
পরন্ত বেলায় চণ্ডীচরণের যন্ত্রপাতিতে একআধটু মরচে পড়ে গেছে হয়ত, কিন্তু অকেজো হয়ে যায়নি. ঝাড় পোঁচ করে নিলে আবার চালু হয়ে যাবে. সপ্তাহে দুদিন – সোমবার আর বৃহস্পতিবার চণ্ডীচরণ নিজের কামড়ায় বসে নিভৃতে যন্ত্রপাতি চালিয়ে দেখে নেন সবকিছু ঠিকঠাক আছে কিনা. তা চণ্ডীচরণের আভ্যন্তরিক কলকব্জা সবই ঠিক আছে.
কিন্তু মেসিন চালাবেন কোথায়? আধ বুড়ো একটা বৌ ছিল. অনুনয় বিনয় করে সপ্তাহ দু সপ্তাহে গ্যারেজ খুলে দিতো. কিছুক্ষণের জন্য গাড়ি চালিয়ে শান্ত করতে পারতেন কিন্তু বউটাই মরে গেল. অন্য সব কাজ হয়ে যায় ওই কাজটি ছাড়া. মনের দুঃখে চণ্ডীখুড়ো কোনও ভাবে দিন যাপন করেন. শহরে গিয়ে কিছু করার মত সাহস নেই চণ্ডীখুড়োর, যদি ধরা পড়ে জান কারো কাছে অথবা যদি ওই সময়টাতেই পুলিস রেড করে? তাই আপনা হাত, জগন্নাথ করে নিয়েছেন.
নিতম্বশাস্ত্রে স্নাতক ডিগ্রী অর্জন করার Bangla choti golpo
কিন্তু শরীরে স্বস্তি আসলেও মনে একটা অপূর্ণতা থেকেই যায়. কিংকর্তব্যবিমুঢ হয়ে চণ্ডীচরণ ভাবেন যে ঠাকুর সেবায় মনোনিবেশ করলে হয়ত মন শুদ্ধ হবে. আর আকুলতাও কমে যাবে. তাই ভেবে কাছাকাছি একটা মন্দিরে সন্ধ্যেবেলা গিয়ে ভগবানের নাম নেবার চেষ্টা করেন.
কিন্তু তাতে অবস্থা বিপরীত হয়ে গেল. সন্ধ্যেবেলা অনেক লোকজন আসে মন্দিরে প্রনাম করতে. চণ্ডীচরণ ঠাকুরের বদলে গৃহিণীদের নিতম্ব দেখতে দেখতে আরও উত্তেজিত হতে থাকলেন. অচিরেই কাছাকাছি যত কমবয়সী মাঝবয়সী মহিলা আছেন তাদের সবার পাছা দেখে চিন্তে শুরু করলেন চণ্ডীচরণ. এটা মিত্তিরদের বড় বৌয়ের পাছা, ওহো আজ নীল শাড়িতে ঘোষবাবুর স্ত্রীর পাছাটা বেস ভরাট ভরাট লাগছে অথবা নন্দিবাবুর ভাগ্নির পাছাটা শুকিয়ে যাচ্ছে.
নিতম্বশাস্ত্রে স্নাতক ডিগ্রী অর্জন করে ফেললেন চণ্ডীচরণ চৌধুরী কিন্তু ঠাকুরের নাম জপ করে আত্মশোধন করা আর হল না. পাছার মাপই নিতে লাগলেন চণ্ডীচরণ. মধ্যে মধ্যে চমকে জান চণ্ডীচরণ. কেউ হয়ত নতুন এ জায়গাতে বেড়াতে এলে মন্দিরে ঠাকুর দর্শন করতে এলেন, পেছন দেখেই চণ্ডীচরণ উৎফুল্ল হয়ে জান বাঃ নতুন পাছা. এবং সেদিন যদি সোমবার বা বৃহস্পতিবার নাও হয় তবু চণ্ডী বাবু এই কর্মটি একবার করেই নেবেন এই ভেবে যে, আগে তো একটু সুখ করে নিই, পড়ে যা হওয়ার হবে দেখা যাবে’.
কিছুই হয়না. একটু সময় চরমানন্দ উপভোগ করে আবার বিমর্ষ হয়ে পড়েন চণ্ডী. শরীর তো আর বঝেনা যে বৌ না থাকলে সংযমী হওয়াটাই বুদ্ধিমানের কাজ. শরীর তার নিজের কায়দায় চলে. যখন বাহ্যি ধরবে বা মুত্রত্যাগের হবে তখন তা করতেই হবে. না হলে পেটে ব্যাথা ধরবে, আরও অনেক উপসর্গ দেখা দেবে. বীর্য ত্যাগও তাই. মহাপুরুস পারেন নিয়ন্ত্রন করতে সাধারন মানুষের কিন্তু ক্ষমতা নেই তা করার. তাই শরিরকে শান্তি না দিয়ে শরিরকে তার কাজ করতে দিলেই শরীর ঠিক থাকবে.
মন্দিরে নিয়মিত আসা যাওয়ায় চণ্ডীচরণ নিতম্ব বিশেসজ্ঞ্য হয়ে গেছেন. এখন জেখানেই যান হাতে, বাজারে, মাঠে, ঘাটে, উনার দৃষ্টি সবসময় খুজতে থাকে নিতম্ব. যত বড় নিতম্ব, ততবেশি উৎসাহ. সে মহিলা কমবয়সী, মধ্যবয়সী, বৃদ্ধা তাতে চন্ডির কোনও অরুচি নেই, সুন্দর পশ্চাৎ ভাগ হলেই হল.
দেখতে দেখতে যখন মন ভোরে গেল তখন চণ্ডীচরণের মনের মধ্যে আকাঙ্খা উঠল স্পর্শ করে দেখার. রেলস্টেশন, বাসস্ট্যান্ড, নদির ঘাট, বাজার হাত, চণ্ডী চরন খ্যাপার মত খুজে বেরাল আর বিভিন্ন উপায়ে স্পর্শ করার চেষ্টা করেন.
মেয়েছেলের পাছায় হাত লাগানোতে অনেক সময় বিপত্তি হতে পারে. কিন্তু খ্যাপার তো লাগাতেই হবে. তাই চণ্ডীচরণ হাত ব্যবহার করেন. অর্থাৎ যেন তেন প্রকারেন উনার টার্গেটের বস্তুটা ছুবেই ছুবেন. মন্দিরে প্রনাম করার সময় অভীষ্ট নিতম্বের পেছনে দাড়িয়ে দণ্ডায়মান মহিলার প্রনাম করার সময়, চণ্ডী এমন ভঙ্গিমায় প্রনাম করতে উদ্যত হবেন যে তার মুখমণ্ডল অভীষ্ট পাছার সঙ্গে সরাসরি মিলন হবে.
ওতে ওই ভদ্রমহিলা চমকে গিয়ে যখন পেছনে তাকাবেন, ততক্ষণে চণ্ডীচরণ পুরোপুরি প্রনামের মুদ্রা নিয়ে নিয়েছেন. ওই মহিলা একটু বকার মত অল্পক্ষণ তাকিয়ে কিছু ভুল হয়েছে ভেবে আবার ভগবৎ চিন্তায় মনোনিবেশ করবেন. একটু পড়ে চণ্ডী বকার মত চারদিকে তাকিয়ে নতুন নিতম্ব খুজবেন.
বাসে ট্রেনে ওঠার সময়ও তাই. চণ্ডী চরণের আর কোনও দিকে দৃষ্টি নেই শুধু নিতম্ব খুজে বেড় করে ওঁত পেটে থাকবেন কখন সুযোগ আসে. রেলস্টেশন, বাসস্ট্যান্ড জারাই আসে কোথাও যাবার জন্য আসে, আর চণ্ডী বাবু টার্গেট ঠিক করে অপেক্ষ্যা করতে থাকবেন সোজা পেছনে দাড়িয়ে, স্পর্শ অনুভব, উপভোগ করে বাসে উথবেন বা ট্রেনে উঠবেন. তারপর টুক করে কোনও অছিলায় নেমে পরবেন. উনি তো উনার গন্তব্যস্থলে অনেক আগেই পৌঁছে গেছেন.
সবচেয়ে বেশি মজাদার যখন উনি দূরপাল্লার ভির ট্রেনে চরেন. প্রচন্ড ভিড়ে বাথরুমের করিডরের সামনে বসে অপেক্ষ্যা করতে থাকেন কখন মহিলারা আসেন. সালোয়ার কামিজ হোক বা শাড়ি হোক, সুযোগ পেলেই দুই নিতম্বের ফাঁকে মুখ ঢুকিয়ে দেবেন. পেছনে মহিলারা তাকালে দেখবে যে বুড়ো লোকটা ঢুলছে ঘুমে. কিন্তু অনেক চালাক মহিলারাও দুনিয়াতে আছেন যাদের মনের মধ্যে খেলোয়াড়ি মনোভাব আছে.
দুচার বার এমনও হয়েছে যে চণ্ডীচরণ মিনিট দুমিনিট পাছার খাঁজে মুখ ঢুকিয়ে পাছার, যৌনাঙ্গের সুগন্ধ বুক ভরে শুঁকেছেন. সে সব মহিলারা ওখান থেকে সরে যাওয়ার সময় চণ্ডীর দিকে তাকিয়ে একটা প্রশ্রয় মেশান ভ্রুকুটি দিয়ে তাকে বুঝিয়ে দিয়েছেন যে এই মুখ নিতম্বের মিলন তাদের ভালই লেগেছে.
চণ্ডীচরণ ধীরে ধীরে পাছার নেশায় পড়ে গেলেন. যেখানেই পুরুষমানুষ আর মেয়েমানুষের জমায়েত হয় সেখানেই চণ্ডী গিয়ে বড় সড় পাছাকে লক্ষ্য করে এগোবেন, তার পেছনে দাড়াতে দাড়াতে বসে পরবেন. কেউ কিছু জিজ্ঞেস করলে বলবেন, মাথাটা একটু ঝিম ঝিম করছে. কিছুক্ষণ বসে বিশ্রাম নিলেই ঠিক হয়ে যাবে. আস্তে আস্তে লোকেদের যখন কৌতূহল কমে অন্যদিকে মনোনিবেশ করবে তখন চণ্ডীচরণ আস্তে আস্তে ভরাট পাছার দিকে মুখটা এগিয়ে নিয়ে গিয়ে একটু নাকটা পাছার খাজে লাগাবেন.
চন্ডীচরণ একটা ব্যাপার লক্ষ্য করেছেন মেয়েছেলেরা মাই সম্মন্ধে যতটুকু সজাগ থাকে. অধিকাংশ মেয়েছেলেরা, অভিজ্ঞ হোক আর অনভিজ্ঞই হোক, যারই প্রথম নাকের ঘসা যদি অবজ্ঞা করে ফেলে তবে আর পরিত্রাণ নেই. অত্যন্ত যৌন সংবেদনশীল এলাকা হওয়ার জন্য মানসিক অনিচ্ছা সত্তেও, শারীরিক তাড়নায় তাদের কে সহযোগিতা করে যেতেই হয়, যতক্ষণ না পায়ুতে জিভ লাগার সুখে রাগমোচন না হয়.
তাই যতদিন যেতে লাগল ততই চণ্ডীচরণ আরও পোক্ত হতে লাগলেন এবং সাফল্যের হাড় প্রায় পঞ্চাশ শতাংশের কাছাকাছি পৌঁছে গেল.
সবে শুরু এখনও অনেক বাকি …..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments