সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ shyboy বাংলা চটি কাহিনী (BCK) 06-02-2016

 

This story is part of the বাংলা চটি গল্প – সুরক্ষিত আলমারি series

Baba Mayer rater jouno khela upovoger Bangla choti golpo
রাতে খাওয়ার টেবিলে খেতে খেতে বুবুল আড়চোখে একবার বাবা কে একবার তার মা কেই দেখে যেতে লাগলো । তার মা এখন একটা অন্য শাড়ি পড়েছে । ঘরে পরার একটা সাধারণ শাড়ি । এখন আর দুপুর বেলার মত দুদু দেখা যাচ্ছে না ।
খাওয়া পর্ব মিটে গেলে বুবুল যখন বেসিনে মুখ ধুতে গেল তখন পিউ তার পাশে এসে ফিশফিশ করে বলল , সাড়ে এগারোটা নাগাদ আমার ঘরে আসিস ।
বুবুল মুখ ধুয়ে নিজের ঘরে চলে গেল । বলল তার মাথা ধরেছে সে শুয়ে পড়বে । এই বুদ্ধিটা তাকে পিউই দিয়েছে । আর পিউ বলল যে কাল সকালে টিউশান আছে , সেও শুয়ে পড়বে…তাকে যেন কাল সকাল ৬টা নাগাদ ডেকে দেওয়া হয় ।
ওরা যে যার ঘরে চলে গেল । দুই ভাই বোনের আলাদা আলাদা ঘর ।
বুবুলের মা শুক্লা দিদিমনি বাসন পত্র সরিয়ে , খাওয়ার টেবিল মুছে , রান্নাঘরের সব গোছাতে লাগলেন । বুবুলের বাবা ঘরে গিয়ে টি.ভি ছেড়ে দিলেন ।
রান্নাঘরের সব কাজ মিটিয়ে শোওয়ার ঘরে যেতে যেতে শুক্লা দিদিমনির এগারোটা বেজে গেল । বুবুল তার ঘরের আলো নিভিয়ে চুপ করে কানখাড়া করে বসেছিল । বসে বসে বারবার ঘড়ি দেখছিল । কখন সোয়া এগারোটা বাজবে । কিন্তু সে যখনই তার মায়ের ঘরের দরজা বন্ধ করার শব্দ পেল তখন আর বসে বসে সোয়া এগারোটা বাজার অপেক্ষা করতে পারলো না । সে তার দিদির ঘরের উদ্দেশ্যে রওনা দিল ।
পিউর ঘরে আস্তে আস্তে কয়েকবার টোকা মারতেই পিউ নিঃশব্দে দরজা খুলে দিল । একগাল হেসে বলল , আর থাকা যাচ্ছে না তাই না ? দশ মিনিট আগেই হাজির ?
ঘরে ঢোকার পর পিউ দরজাটা বন্ধ করে দিল । তারপর মোবাইলের আলো জ্বালিয়ে আলনাটার কাছে গিয়ে আলনাটা সরালো । তারপর সকালের মত সন্তর্পণে সেই কাঠের ছোট্ট টুকরোটা সরিয়ে নিজে চোখ রাখল সেই ফুটোতে । তারপর বুবুলের দিকে ফিরে ফিশফিশ করে বলল , এখনো শুরু হয়নি , হবে । মা বাথরুমে গেছে । চুপচাপ দেখতে থাক , কোন শব্দ করবি না ।
বুবুল এবার জানলার সেই গোপন ফুটোতে চোখ রাখল । ঘরের ভেতরের পুরোটাই দেখা যাচ্ছে । খাটে বাবা আধশোওয়া হয়ে টি.ভি দেখছে । ওদিকে লাগোয়া বাথরুম থেকে জল পড়ার শব্দ আসছে । বাথরুমের দরজাটা ভেজানো । হঠাৎ সেই ভেজানো দরজা খুলে তার মা বেরিয়ে এল । বুবুল এক্কেবারে পাথর হয়ে গেল সেই দৃশ্য দেখে । বাথরুম থেকে তার মা সম্পূর্ণ ন্যাংটো হয়ে বেরিয়েছে । বুবুল জীবনে এই প্রথমবার তার মা কে ন্যাংটো দেখল । তার গলা শুকিয়ে কাঠ হয়ে গেল । সে ফুটো থেকে চোখ নামিয়ে নিল ।
পিউ বিছানায় শুয়ে শুয়ে মোবাইলে চ্যাট করছে । বুবুল বলল , একটু জল দে তো । জল খাব ।
পিউ বলল , এখনি তেষ্টা পেয়ে গেল ??? সিনেমা কি শুরু হয়েছে ?
বুবুল বলল , দিদি , মা ন্যাংটো হয়ে বাবার সামনে ঘুরে বেড়াচ্ছে ।
পিউ হেসে বলল , যা ওই ওখানে জল আছে । খেয়ে নে ।
জল খেয়ে বুবুল আবার জায়গা মত ফিরে গেল । কিন্তু এবার সে সেই ঘরে তার মা কে দেখতে পেল না । বাবা এখনও টি.ভি. দেখছে । কিন্তু তার মা কই , বোধহয় আবার বাথরুমে গেছে , জল পড়ার শব্দ তো এখনো আসছে । এমন সময় সেই শব্দ বন্ধ হল । বাথরুম থেকে তার মা বেরিয়ে এল । কিন্তু বুবুল আবার যেন তাকে দেখে বজ্রাহত হল , তবে এবারের কারন সম্পূর্ণ আলাদা । বুবুলের মা এখন একটা আকাশি নাইটি পরে ফেলেছেন । বুবুলের আফসোসের সীমা রইল না । ইশশশ…কেন যে সে জল খেতে গেল ।
কিন্তু তাকে আফসোস অবশ্য বেশিক্ষণ করতে হল না কারণ এর পরের যে ব্যাপারগুলো ঘটল সেগুলো সে কোনোদিন কল্পনাও করতে পারেনি ।
বুবুলের বাবা এখন আর টি.ভি দেখছেন না তিনি রিমোট হাতে ধরে ঘুমে ঢুলছেন । টি.ভি আপন খেয়ালে চলেই যাচ্ছে । বুবুলের মা ওনাকে একটা মৃদু ধাক্কা দিয়ে বললেন , অ্যাই…অ্যাই শুনছো ? ঘুমচ্ছো নাকি ?
ধাক্কা খেয়ে বুবুলের বাবা ধড়মড় করে উঠে বসলেন ।
বুবুলের মা ড্রেসিং টেবিলের সামনে গিয়ে চুল আঁচড়তে আঁচড়তে বললেন , কি ব্যাপার আজ কে বাবুর মুড নেই নাকি ?
বুবুলের বাবা বললেন , হ্যাঁ গো …আজ বড্ড ক্লান্ত লাগছে । এই বলে তিনি শুয়ে পড়লেন ।
বুবুলের মনটাই খারাপ হয়ে গেল । যাও বা একটু সম্ভাবনা তৈরি হয়েছিল তাও মাটি হয়ে গেল ।
বুবুল ফুটো থেকে চোখ সরিয়ে নিয়ে পিউয়ের কাছে গিয়ে দুখী গলায় বলল , আমি আসি রে দিদি ।
পিউ বলল , সে কিরে !!!! দেখবি না ??? সাধ মিটে গেল !!!!
বুবুল বলল , আজ আমার কপালে নেই । আজ ওরা করবে না । বাবা ঘুমিয়ে পড়েছে ।
পিউ বলল , ওরে হাঁদুরাম , তুই সত্যিই একটা বোকা । বাবা মোটেই ঘুমোয়নি , ভাণ করছে । মা কে চমকে দেওয়ার জন্য ।
বুবুল বলল , তুই সত্যি বলছিস দিদি ?
পিউ বলল , একশ শতাংশ সত্যি । এসব দেখে দেখে আমার মুখস্থ হয়ে গেছে ।
আবার আশায় বুক বেঁধে বুবুল আলনার পেছনের জানলাটার কাছে গেল । সেই ছোট্ট ছিদ্রটা দিয়ে পাশের ঘরের আলোর একটা ক্ষীণ রেখা এঘরে আসছে । বুবুল আবার সেই আলোর বিন্দুতে চোখ রাখল ।
বাবা মায়ের নিভৃতে যৌনক্রীড়ার Bangla choti golpo
চোখ রেখেই আবার সে আগের মতই পাথর হয়ে গেল । যেমন সে একটু আগেই হয়েছিল , যখন সে তার মাকে বাথরুম থেকে সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় বেরিয়ে আসতে দেখেছিল ।
এখন সে দেখল তার মা খাটে বসে বসে রিমোট হাতে টি.ভি দেখছে । টি.ভি তে একটা পারিবারিক হিন্দি সিরিয়াল হচ্ছে । তার মা মন দিয়ে দেই সিরিয়াল দেখছে । আর দিদির কথাই ঠিক । বাবা মোটেও ঘুমোয়নি । মায়ের কোলে একটা বালিশ রাখা তার ওপর বাবা নিজের মাথা রেখে মায়ের ডান দিকের দুদুটা চুষে যাচ্ছে । মা পুরো নাইটিটা অবশ্য খোলেনি , বুকের বোতামগুলো খুলে ডান দিকের দুদুটা বের করে দিয়েছে । কিম্বা এমনও হতে পারে যে বাবা নিজেই হয়ত সেটা বের করে নিয়েছে ।
বুবুলের পা কাঁপতে লাগলো । এই সব দৃশ্য সে কখনো কল্পনাও করেনি । তার খুব লজ্জা লাগছে কিন্তু যা হচ্ছে তা দেখার এক অনবদ্য আকর্ষণ সে কিছুতেই ছাড়তে পারছে না ।
বাবা ঠিক বাচ্চাদের মত দুদু চুষছে । তবে বাবা উমমম…হুমমম ধরণের একটা শব্দ করছে যেটা বাচ্চারা করেনা ।
হঠাৎ বুবুল দেখল তার মা বিরক্ত হয়ে , আহ…আহ…উউউউফ বলে বাবার মুখ থেকে দুদুটা বের করে নিল ।
তারপর রাগ করে বাবাকে বলল , এই জন্যই আমি দিতে চাইনা , না কামড়ালে তোমার ভালো লাগে না…তাই না ?
এই বলে মা নাইটির বোতামগুলো আঁটকাতে শুরু করল । বাবা তখন মা কে জড়িয়ে ধরে , সোনা…সোনা আমার…সরি সোনা…আর হবে না , প্লিজ…প্লিজ ।
মা তবুও রাজি হল না । তখন বুবুলের বাবা তাকে জড়িয়ে ধরে কানের নীচে একটা দীর্ঘ চুমু দিল । তারপর দিল থুঁতনির নীচে , তারপর গালে । প্রত্যেকটা চুমুর শব্দ গুলো বেশ জোরালো ছিল । এঘর থেকেই সেই উমমমমমম্‌ চুক্‌…উমমমমমম্‌ চুক্‌ শব্দগুলি পরিষ্কার শোনা গেল ।
চুমুর আদর খেয়ে বুবুলের মা খানিকটা নরম হল । মুখে কপট রাগ দেখিয়ে বলল , তোমার জ্বালায় শান্তি মত সিরিয়ালটাও দেখতে পারছি না ।
বুবুল দেখল তার মা গজগজ করছে ঠিকই কিন্তু এরমধ্যেই নাইটির যে কটা বোতাম মা আঁটকে ফেলেছিল সেগুলো আবার খুলে দিচ্ছে ।
বাকিটা পরে বলব ……

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments