সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ shyboy বাংলা চটি কাহিনী (BCK) 03-02-2016

 

This story is part of the বাংলা চটি গল্প – সুরক্ষিত আলমারি series

Baba Mar gopon jouno jibon japoner Bangla choti golpo
বুবুল এবার ক্লাস টেন-এ উঠল । সামনের বার মাধ্যমিক ,এবারে সে খুব ভালো রেজাল্ট করেছে । স্কুলের মধ্যে প্রথম হয়েছে । সবাই বলছে শুক্লা দিদিমণির ছেলেটা এবার মাধ্যমিক রাজ্যে প্রথম বিশ জনের মধ্যে র‍্যাঙ্ক করবে । বুবুলের মা শুক্লা বসু গিরিবালা গার্লস হাই স্কুলের হেড দিদিমণি । তাঁর বয়স পঞ্চান্ন । বুবুল তার মা কে খুব শ্রদ্ধা ভক্তি করে । মায়ের মধ্যে সে লক্ষ্মী সরস্বতী দুজনেই দেখতে পায় । তার মা তার কাছে এই জগতের সব চাইতে আদর্শ নারী । সবচেয়ে পবিত্র নারী ।
মধ্যবয়স্কা এই মহিলার দুটি সন্তান একটি বুবুল , অন্যটি হল তাঁর মেয়ে মধুমিতা , যার ডাকনাম পিউ । সে এবার কলেজে সেকেন্ড ইয়ার , ফিলসফি অনার্স ।
বুবুলের বাবা ব্যাঙ্কে চাকরি করেন , আর দুই বছর আছে তাঁর চাকরির ।
ভালো রেজাল্ট করার জন্য পুরস্কার স্বরূপ বুবুল কে একটা ল্যাপটপ কিনে দেওয়া হয়েছে । ল্যাপটপে সে সময় পেলেই গেম খেলে । তার দিদি পিউ সেই ল্যাপটপ মাঝে মাঝেই তার কাছ থেকে নিয়ে যায় গান শুনবে বলে কিন্তু তারপর তা চেয়ে চেয়েও ফেরৎ পাওয়া যায় না । এই নিয়ে দুই ভাই বোনে ইদানীং প্রায়ই ঝামেলা লেগে যাচ্ছে । সেই ঝামেলার কোন সমাধান না হওয়ায় সেই ল্যাপটপ এখন তাদের মা , বাবার ঘরের আলমারিতে রেখে দেওয়া হয়েছে । সেই থেকে দুই ভাই বোন তক্কে তক্কে আছে , সুযোগ পেলেই ল্যাপটপটা ওখান থেকে সরাবে ।
একদিন দুপুর বেলায় স্কুল ছুটি থাকায় বুবুল বাড়িতে ছিল । পিউও সেদিন কলেজে যায়নি । সে তার ঘরে ঘুমোচ্ছিল । শুক্লা দিদিমণিও বাড়িতে ছিলেন । তিনি স্নান করছিলেন । এই সুযোগে বুবুল চুপি চুপি মা বাবার শোওয়ার ঘরে ঢুকল । তার লক্ষ্য একটা ভ্যানিটি ব্যাগ । যেই ব্যাগে আলমারির চাবি থাকে । যেই চাবি তার মা তাকে এবং তার দিদি কে কক্ষনো দেন না , শুধু বাবা কে দেন ।
সেই আলমারিটাও তিনি তাদের দুই ভাই বোনের সামনে কক্ষনো খলেন না । তার মা এই ব্যাগ এবং আলমারি দুটোকেই কে আগলে রাখেন , বলেন ওই আলমারিতে অনেক দামী দামী জিনিস আছে । অথচ বুবুল যখন ছোট ছিল তখন অনেক বার ওই আলমারি তার সামনে খোলা হয়েছে । কিন্তু সে যতই বড় হয়েছে ততই সেই আলমারির থেকে তাকে দূরে সরিয়ে দেওয়া হয়েছে ।
যাইহোক , বুবুল ব্যাগটা খুঁজে পেল । খয়েরি রঙের ভ্যানিটি ব্যাগ । ব্যাগের ভেতর থেকে চাবি বের করে সে খুব সাবধানে আলমারির কাছে গেল । এখনো তার মায়ের স্নান শেষ হয়নি । বুবুল চাবি দিয়ে আলমারিটা খুলল ।
বাবা মার গোপন যৌন জীবন যাপনের Bangla choti golpo
আলমারিতে জামা কাপড় ভর্তি । বাবার জামা , মায়ের শাড়ি । ল্যাপটপটা কোথায় ?
এদিক ওদিক হাতড়ে খুঁজেও বুবুল ল্যাপটপটা পেল না । তবে খুঁজতে খুঁজতে বুবুল একটা পিচবোর্ডের বাক্স দেখতে পেল । কৌতূহল বশত: সেটা খুলেই সে চমকে গেল । বাক্সের মধ্যে তিন প্যাকেট কন্‌ডম । তার মধ্যে একটা প্যাকেটের মুখ খোলা । বেশ কিছু ডিভিডিও আছে । সেগুলির ওপরে ন্যাংটো মেয়ের ছবি । এছাড়া মায়ের কাপড় রাখার জায়গায় সে তিন চারটে লাল , গোলাপি ব্রা-প্যান্টি দেখতে পেল । ব্লু ফ্লিমের মেয়েরা যেমন পরে থাকে । বুবুল তাড়াতাড়ি সব কিছু আগের মত গুছিয়ে আলমারি বন্ধ করে চাবিটা ব্যাগে ঢুকিয়ে ব্যাগটা আগের জায়গায় রেখে দিয়ে নিজের ঘরে চলে গেল । তার মনে খুব চোট লেগেছে । মা কে সে কি ভাবত আর কি হল…।
ঘরে গিয়ে বুবুল চুপচাপ শুয়ে পড়ল । তার কিচ্ছু ভালো লাগছে না । এমন সময় পিউ ঘরে ঢুকল ।
বুবুলের বিছানায় বসে পিউ বলল , ফেলুদার কি গোয়েন্দাগিরি শেষ হল ?
শুনে বুবুলের বুকটা ধ্বক করে উঠল । তার মানে দিদি সব জেনে গেছে…এখন ও যদি মা কে বলে দেয় যে , সে আলমারি খুলেছিল তাহলে…।
পিউ হাসতে হাসতে বলল , তা আলমারির মধ্যে কি কি সূত্র পাওয়া গেল ?
বুবুলের প্রাণ উড়ে গেছে । সে পিউয়ের হাত ধরে বলল , দিদি প্লিজ…প্লিজ মাকে বলিস না ।
পিউ বলল , সে টেনশন করিস না । মা কে যদি তোর এই নালিশটা জানাই তাহলে মা নিজেই হার্টফেল করবে ।
বুবুল বলল , কেন !!!!
পিউ বলল , উঁউঁ…নেকু…জানো না তাই না ?
বুবুল বলল , তার মানে তুইও…!!!!!
পিউ বলল , তোমার অনেক আগেই আমি এসব জানি । যাকগে ওসব কথা , শোন্‌ , তোর ল্যাপটপ আমার কাছে…সাতদিনের আগে পাবি না ।
বুবুল কোন প্রতিবাদ করল না । তার মাথায় এখন অন্য জিনিস ঘুরছে । তার আবছা আবছা একটা পুরনো বহু পুরনো স্মৃতি মনে পড়ছে । একটা রাতের ছবি । তখন সে মা , বাবার সাথেই শুত । সেসময় একরাতে সে আধো ঘুম আধো জাগরণে কিছু কথা শুনেছিল । সে শুনেছিল তার মা তার বাবা কে বলছে…ওওওফ্‌…ওগো…তোমার শরীরে কি কোন দয়া মায়া নেই…না না…আর না…আর না…এবার ছাড়ো লক্ষ্মীটি…কালকে সকালে আমার স্কুল আছে…এইসব । এরপর সে তন্দ্রা মাখা চোখে দেখেছিল বাবা লুঙ্গি সামলাতে সামলাতে উঠল , তারপর আলমারিটা খুলল । তারপর আর মনে নেই ।
বুবুল কে চুপ করে থাকতে দেখে পিউ তাকে ঠেলা মেরে বলল , অ্যাই , কি ভাবছিস ?
বুবুল বলল , দিদি বাবা মা কি এখনো…
পিউ বলল , হ্যাঁ , এখনো তারা রাতে গুঁতোগুঁতি করে । আমাদের পূজনীয় বাবা তো আবার বি.এফ ছবির ভক্ত । ওখানে থ্রী এক্স ডিভিডিগুলো দেখিস নি ?
বুবুল বলল , হ্যাঁ দেখেছি । দিদি …তুই কি কখনো মা বাবার ইয়ে করা…মানে ইয়ে…মানে ওইসব…মানে…… ।
পিউ বলল , কি মানে , মানে করছিস ? পরিষ্কার বল না যে , মা’বাবার চোদা দেখেছি কিনা…হ্যাঁ…দেখেছি…অনেকবার । ছোটবেলায় তো আমিও তোর মত ওদের সাথে শুতাম ।
বুবুল বলল , এই দিদি…বল না…কি …কি…করত রে…?
পিউ বলল , করত কি রে এখনো তো করে । ওখানে কনডমের কোন প্যাকেট দেখিস নি ?
বুবুল বলল , হ্যাঁ দেখেছি । কিন্তু এখনো কনডম কেন ?
পিউ বলল , মা এখনো প্রেগন্যান্ট হয়ে যাওয়ার ভয় পায় ।
বুবুল পিউয়ের কাছে এসে বলল , দিদি বল্‌ না …তুই কি দেখেছিলি ?
পিউ বুবুলের মুখের দিকে তাকাল । তারপর আচমকা বুবুলের নুনুতে হাত দিয়ে দিল । বুবুল এটার জন্য একেবারেই তৈরি ছিল না । সে ভাবতেই পারেনি যে তার দিদি তার ওই জায়গায় হাত দিয়ে দিতে পারে । সে চমকে লাফিয়ে উঠল , অবশ্য চমকানোর আরও একটা কারণ ছিল , এতক্ষণ দিদির সাথে মা’বাবার সেক্স নিয়ে কথা বলার কারণেই হোক বা অন্য কোন কারণেই হোক তার নুনু একদম শক্ত হয়ে দাঁড়িয়ে গিয়েছিল । তার দিদি সেই শক্ত নুনুতে হাত দেওয়াতে সে ভারী লজ্জা পেয়েছে ।
পিউ তার লাফ দেওয়া দেখে হাসতে হাসতে লাগলো । হাসতে হাসতে সে বলল , আমার ব্রিলিয়ান্ট ভাইয়ের সোনা পাখিটা তো ভালোই বড় হয়ে গেছে ।
লজ্জায় বুবুলের মাটিতে মিশে যেতে ইচ্ছে করতে লাগলো । সে জড়সড় হয়ে দাঁড়িয়ে থাকল । তখন পিউ তার কাছে সে ঘাড়ে হাত রেখে বলল, লজ্জা পাচ্ছিস কেন ? আমি তো তোর দিদি । দুপুরে খাওয়ার পর আমার ঘরে আসিস । সব বলব ।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments