সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ shyboy বাংলা চটি কাহিনী (BCK) 13-02-2016

 

This story is part of the বাংলা চটি গল্প – সুরক্ষিত আলমারি series

Baba Mayer anal sex dekhar Bangla choti golpo
পিউয়ের পাছা দেখার পর থেকে বুবুলের মাথায় শুধু ওই দৃশ্যটাই ঘুরে যাচ্ছিল । সে ফুটোর কাছে গেলেও সেটা দিয়ে কিছুই দেখছিল না । এখন পিউ শুয়ে পড়ার পর সে আবার পাশের ঘরের দিকে মন দিল । বুবুলে দেখল তার মা বিছানায় শুয়ে আছে । বাবা ঘরে নেই । বাথরুমে আলো জ্বলছে ।
বুবুলের মা বুবুলের দিকেই পা মেলে শুয়ে আছে , সেহেতু বুবুল তার মায়ের পুরো যোনি অঞ্চলটা পরিষ্কার দেখতে পাচ্ছে । বেশ ভালো লোম আছে সেখানে , লোম তার মায়ের বগলেও রয়েছে । বাথরুম থেকে বুবুলের বাবা বের হয়ে এল । তাঁর হাতে একটা নারকোল তেলের প্লাস্টিকের শিশি । বুবুলের বাবা বুবুলের মায়ের কাছে এসে বললেন , ওঠো । বুবুলের মা উঠলেন ।
খাট থেকে নেমে বুবুলের বাবার দিকে পেছন ফিরে দাঁড়ালেন । তারপর বিছানার ওপরে নিজের হাত দুটোকে নামিয়ে রেখে খানিকটা ঝুঁকে পড়লেন । বুবুল দেখল তার বাবা নারকোল তেলের শিশিটা তার মায়রে পাছার ফুটোর কাছে নামিয়ে আনল । তারপর পিচ্ পিচ্ করে কিছুটা তেল সেখানে ফেলল । এবার বাবা তার আঙুল দিয়ে তেলটা কে সেই ফুটোতে ডলতে লাগলো ।
এবার বাবা আবার তেলের শিশিটা নিয়ে নিজের খাড়া নুনুটাতে খানিকটা তেল ঢাললো । তারপর হাতের মুঠোতে সেটাকে লম্বা হয়ে দাঁড়িয়ে থাকা নুনুটাতে কয়েকবার রগড়ে নিল । নুনুটা মায়ের পাছার ফুটোতে ছোঁয়ানো মাত্রই মা বলল , আস্তে…আস্তে করবে কিন্তু…এটা খুব লাগে… বাবা বলল , হ্যাঁ রে বাবা হ্যাঁ ।
বুবুলের বাবা তার শক্ত নুনুর সামান্য অংশ ঠেলে তার মায়ের পাছায় ঢোকাতেই তার মা ‘ ওওওওওওউউউ…উউউউ …’ করে এটা শব্দ করে উঠল । বুবুলের বাবা বলল , লাগছে তোমার ? বুবুলের মা আবার সেই একই কথা বলল , …আস্তে…আস্তে … । বুবুলের বাবা বলল , শুক্লা , তুমি দুই হাত দিয়ে দাবনা দুটো ফাঁক করে টেনে ধরো । বুবুলের মা ঘাড় ঘুরিয়ে কাঁদো কাঁদো গলায় বলল , আমাকে না মারা পর্যন্ত তোমার হিট্ নামবে না…তাই না ?
বুবুলের বাবা ক্রমাগত একটা নির্দিষ্ট ছন্দে বুবুলের মায়ের পোঁদের ফুটোতে তাঁর খাড়া হয়ে থাকা বাঁড়াটা দিয়ে গুটিয়ে চলেছে । প্রত্যেকটা বার গুঁতো মারার পরেই বুবুলের মা একটা অক্ ধরণের শব্দ করছে । তবে এই পোঁদ মারাটা বেশিক্ষণ চলল না , দুই কি তিন মিনিট পরেই বুবুলের বাবা তাঁর মা কে বিছানায় ঠেলে দিল এবং বুবুলের মা বিছানায় পরে যাওয়ার সাথে সাথেই তাঁর দুই পা ফাঁক করে নিজের খাড়া বাঁড়াটা লোমশ গুদে ঢুকিয়ে দিল ।
বুবুল দেখল মায়ের গুদে বাবা নিজের বাঁড়াটা ঢোকানো মাত্রই তার মা নানা…আ…আ…আ…আ… ধরণের একটা চিৎকার করে ঠেলে বুবুলের বাবা কে নিজের ওপর থেকে সরিয়ে দিল । বুবুলের বাবা হতচকিত হয়ে গেছে । এটা কি হল…এমন চরম মুহূর্তে তার এত দিনের শয্যাসঙ্গিনীর এ কি আচরণ !!!! বুবুলের মা নিজে থেকেই তার স্বামী কে রাগী গলায় বলল , তোমার ধোন্ খাড়া হয়ে গেলে আর কিছুই মাথায় থাকে না , তাই না ? বুবুলও বুঝতে পারছে না ব্যাপারটা কি হল ।
অথচ বুবুলের বাবা কিন্ত , ওহ্ হো…দেখেছ…একদম ভুলে গিয়েছিলাম…সরি…সরি… এরপর বুবুলের বাবা বিছানা থেকে নেমে আলমারিটা খুলল । সেই আলমারি যেখানে কন্ডম থাকে । সেই সুরক্ষিত আলমারি । বুবুলের বাবা খুব দ্রুত কনডমের প্যাকেটটা খুলছে । তার কারন তার গরম হয়ে দাঁড়িয়ে থাকা বাঁড়া যে কোন সময় আবার নেতিয়ে পড়তে পারে , আর এখন যদি সেটা নেতিয়ে পড়ে তবে তাঁর স্ত্রী সেটা আবার দাঁড় করিয়ে দিতে আর রাজি হবে না ।
রাত অনেক হয়েছে । বুবুল দেখল তার বাবা কন্ডমটা পরে ফেলল । বাবার কালো বাঁড়াটার ওপর সাদা রঙের কন্ডমটা চকচক করতে লাগলো । বাবা বিছানায় গেল । মা আগে থেকেই পা দুটো ফাঁক করে রেখেছিল । বাবা শুধু গিয়ে আগের মত মায়ের গুদে নিজের বাঁড়াটা ঢুকিয়ে তাঁর গোটা শরীরটা কে আস্তে আস্তে মায়ের ওপরে এলিয়ে দিল ।
গুদে ঢোকানোর সময় বুবুলের মা কোন আঃ…উঃ করল না ঠিকই তবে একটু পরে যখন বুবুলের বাবার কোমরটা দ্রুততার সাথে ওপর নীচ হতে লাগলো তখন বুবুলের মা উউউউম্ম্…ওওওওওওহ্…আওয়াজ বের করতে লাগলো । সেই আওয়াজের সাথে সাথেই বুবুলের বাবার কোমরের গতি যেন আরও খানিকটা বেড়ে গেল । বুবুল দেখতে পাছে তার বাবা তার মায়ের বুকের ওপরে শুয়ে তাঁর দুই হাতের পাঞ্জা দিয়ে তার মায়ের দুটো দুদু খুব জোরে জোরে টিপে যাচ্ছে ।
বাবা এহন মায়ের ঠোঁটে চুমু খাওয়ার জন্য যেন উন্মাদ হয়ে উঠেছে । তার মা সেই চুমু নিতে চাইছে না , বারবার উঁউঁউঁউঁউঁ…করে মুখ সরিয়ে নিচ্ছে । তাঁর এই মুখ সরিয়ে নেওয়াটাই যেন বাবা কে আরও বেশী জেদি করে তুলছে । বাবা জোর করেই তার মায়ের ঠোঁটে চুমু দিচ্ছে । মায়ের ঠোঁটের ওপর নিজের ঠোঁট চেপে রাখার চেষ্টা চালিয়েই যাচ্ছে বুবুলের বাবা ।
প্রায় মিনিট দশেক ধরে এমন কুস্তি চলায় পরে হঠাৎ বুবুলের বাবার মধ্যে একটা পরিবর্তন লক্ষ্য করা গেল । তিনি এখন বুবুলের মাকে চুমু খাওয়া ও দুদু টেপা ছেড়ে দিয়ে খুব জোরে বুবুলের মা কে জড়িয়ে ধরলেন । তারপর প্রচণ্ড গতিতে গুঁতোতে লাগলেন । বুবুল শুনতে পেল তার মা বলছে , …আমি মরে যাব…মরে যাব…আস্তে…আস্তে…লাগে…লাগে…ওওওওওওওও মাআআআআআআআআআ…ওওওওওও… বুবুলের বাবা নিজেও তাঁর মুখ দিয়ে একধরনের হা…আ…আ…আ…আ…ধরণের আওয়াজ বের করছে ।
একপর্যায়ে বাবার আওয়াজটাই ঘন ঘন শোনা যেতে লাগলো । এর মিনিট পাঁচেকের মধ্যেই বুবুলের বাবার কোমর হঠাৎ করেই শান্ত হয়ে গেল । আওয়াজও থেমে গেল । বুবুলের মা ও বাবা দুজনেই শুয়ে শুয়ে হাঁপাচ্ছে । খানিকক্ষণ পর বুবুলের মা বলল , ছাড়ো…নামো…দম বন্ধ হয়ে আসছে আমার । বুবুলের বাবা আস্তে আস্তে মায়ের ওপর থেকে সরে গেল । বুবুল দেখল বাবার নুনুটা নেতিয়ে পড়েছে , সেই সাথে বাঁড়ায় লাগানো কন্ডমটাও ঝুলে গেছে ।
ঝুলে যাওয়া সেই কন্ডমের আগায় জমা হয়েছে বেশ খানিকটা সাদা রঙের কি যেন । বুবুলের বাবা উঠে বাথরুমে গেল । বাবার পরে মা । তারপর বাথরুমের আলো নিভল । বুবুলের মা বিছানায় এসে আবার আকাশি নাইটিটা পরে নিল । ভেতরে কিছু পরল না । বুবুলের বাবা কিছুই পরেনি , উদোম হয়েই শুয়েছে । বুবুলের মা ঘরের আলো নিভিয়ে দিল ।
এরপর আর কোন শব্দ নেই । বুবুল ঘড়ি দেখল , একটা দশ বাজে । বুবুল পিউয়ের কাছে গেল । পিউ ঘুমিয়ে পড়েছে । তবুও বুবুল তাকে ডাকল , অ্যাই দিদি , দিদি ? পিউ ঘুমের ঘোরে বলল , উঁ… বুবুল বলল , তুই আমাকে কি যেন বলবি বলছিলি ? পিউ বলল , উঁউ…কালকে বলব… বুবুল আর তাকে বিরক্ত করল না । তার দিদি তো ঘুমিয়ে পড়ল কিন্তু তার তো আজ সারারাত ঘুম আসবে না ।
বারমুডার ভেতরে তার নুনু এখনো ঘাড় শক্ত করে গরম হয়ে দাঁড়িয়েই রয়েছে ।
চলছে চলবে ….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments