সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ naughtyboy69 বাংলা চটি কাহিনী (BCK) 25-11-2016

 

This story is part of the বাংলা চটি গল্প – হঠাত্ জয়ার জন্য series

Bangla choti golpo – জয়ার অভিনয় তাতেও কমে না । সে খেলানোর ইচ্ছায় বলল…
“আপনি আমার সাথে এমন করতে পারেন না…!”
“পারি, পারি…! হীরন্ময় মন্ডল যা ইচ্ছা তা-ই করতে পারে । যদি তুমি আমাকে না দেখ, তাহলে আমিই বা কেন তোমাকে দেখব ?”
জয়া কিছুক্ষণ কিংকর্তব্যবিমূঢ় হবার ভান করে বসে রইল । হীরণবাবু ওকে চিন্তা করতে দেখে বললেন…
“তুমি আবারও ভেবে দেখ জয়া । আমি পাশের রেষ্ট রুমে গেলাম । রাজি থাকলে ওঘরে চলে এসো, নইলে রাস্তা মাপো ।”
হীরণবাবুর চলে যাবার পর পরই জয়া ও-ঘরের দরজার কাছে দৌড়ে গিয়ে পেছন থেকে হীরণবাবুকে জাপটে ধরল । ওর লদলদে দুদ দুটো হীরণবাবুর পিঠে সেঁটে গেল । হীরণবাবু পেছন ফিরে মুচকি হেসে দরজাটা খুলেই জয়াকে টেনে ঘুরিয়ে নিজের সামনে এনে ওর ঠোঁটে একটা চুমু খেয়ে ওকে পাঁজাকোলা করে তুলে নিয়ে ঘরে ঢুকলেন । শোবার জন্য এই ঘরটায় একটা বিছানা থাকে । সেখানে জয়াকে ধপাস্ করে ফেলে দিয়ে বললেন…
“আমি জানতাম তুই আসবি…! আমার কাছে আসা ছাড়া তোর কোনো উপাই নেই যে ! থাম, আমি মেন দরজাটা লাগিয়ে আসি ।”
—বলে উনি ঘর থেকে বেরিয়ে গিয়ে মেন দরজাটা ভেতর থেকে লাগিয়ে দিয়ে আবারও রেষ্টরুমে চলে এলেন । জয়া যেন আবারও নতুন করে চোদন সুখের আগাম জোয়ার মেখে লালায়িত হয়ে আধশোয়া অবস্থায় বিছানায় পড়ে আছে । হীরণবাবু শয়তানি মাখানো হাসি হেসে দরজাটা ভেজিয়ে দিলেন ।
জয়া কামুকি চাহনিতে ওর জেঠুর দিকে তাকিয়ে আছে দেখে হীরণবাবু ওর কাছে এসে ওর চেহারায় ডানহাতটা বুলাতে বুলাতে বললেন…
“আসবিই যদি, তাহলে এত ন্যাকামো করছিলিস কেন…? আর এমন করে তাকাচ্ছিস কেন রে মাগী…! বাঁড়াটা যে ফেটে পড়বে !”
জয়া ছিনালিপনা দেখিয়ে বলল…
“ছিঃ…!! মেয়ের বয়সি মেয়ের সামনে মুখের কি ভাষা !আপনার মতো এমন একটা লোকের মুখে এমন ভাষা আশা করি নি আমি !”
“ছাড় তো ! এসেছিস তো চোদাতে, তা অতো ভদ্রতা কিসের…? দেখ্ তোর ভদ্রতাকে আজ আমি কিভাবে চুরমার করি…! প্রকৃত পুরুষের চোদন কাকে বলে আজ তুই জানবি রে শালী রেন্ডি মাগী ! আর হ্যাঁ, চোদার সময় নোংরা ভাষা না বললে আমি গরম হতে পারি না । বুঝলি…?”
“আচ্ছা…! তাই নাকি গো জেঠুমনি…! গাল দিতে না পারলে গরম হতে পারেন না…? তাহলে আমিই গরম করে দিই…! হ্যাঁ চোদাতেই তো এসেছি । কতদিন হয়ে গেল, মাঙে ধোনের গুঁতো খাইনি ! টাকা রোজগারের বাহানায় তো আমার সন্যাসিনী মাঙটা আজ আবার তৃপ্ত হবে ! সেটা তো আমারই ভালো ।”
“ও রেএএএএ মাগী, খানকিচুদি…! তোর ভালোই যদি, তাহলে এতক্ষণ ধরে কি ঢেমনি মাগীর মত ছিনালী করছিলিস…?”
“ও আমি আপনাকে খেলাচ্ছিলাম । আপনার ধৈর্য পরীক্ষা করছিলাম…!”
“তাই নাকি রে চুতমারানি…! এবার আমার ক্ষমতাও দেখ তাহলে…!”
—বলেই হীরণবাবু জয়াকে হ্যাঁচকা মেরে নিজের কাছে টেনে নিলেন । তারপর ওর ওড়নাটাকে বুকের উপর থেকে টেনে নামিয়ে দিলেন । তারপর বামহাতে ওর গর্দনটাকে চেপে ধরে ডানহাতটা ওর কামিজের নিচে দিয়ে ভেতরে ভরে দিয়ে ওর ঠোঁটে মুখ দিলেন । জয়ার বামদুদটাকে কামিজের ভেতরে ব্রা-সহ টিপতে টিপতে হীরণবাবু ওর নিচের ঠোঁটটাকে ক্যান্ডি চোষা করে চুষতে লাগলেন । বহুদিন পর কোনো পুরুষের হাত দুদে পেয়ে জয়াও উত্তেজিত হতে শুরু করল । তার ফলে হীরণবাবুর চোষণে রেসপন্স দিয়ে সে-ও উনার ঠোঁটদুটোকে চুষতে লাগল । কিন্তু এভাবে না দেখে দুদ টিপে হীরণবাবুর সুখ হচ্ছিল না । তাই হাতটা বের করে নিয়ে জয়ার কামিজের নিচের দিকের দুই প্রান্তকে ধরে উপরে চেড়ে খুলতে লাগলেন । জয়া হাতদুটোকে উপরে তুলে ওর জেঠুকে সাহায্য করল । কামিজটা পুরোটা খুলে নিয়ে হীরণবাবু ওটাকে ছুঁড়ে দিলেন ঘরের এক কোণায় ।
জয়ার দুদ দুটোকে ব্রায়ে ঢাকা অবস্থাতেই দেখে মোহিত হয়ে হীরণবাবু বললেন…
“ও মাই গড…! কি সাই়জ রে জয়া তোর দুদের । পুরো খানকি মাগীর তাল তাল দুদ বাগিয়েছিস রে জয়ারানী…! আআআআহহ্… এদুটো আমার…! বল্ মাগী এদুটো কেবল আমার জন্য… বল্…!”
জয়া ওর জেঠুর জামার বোতাম খুলতে খুলতে বলতে লাগল….
“হ্যাঁ গো জেঠু, হ্যাঁ…! আমার এই তালের মতো দুদ দুটো আজ থেকে শুধু আপনার জন্য…! আপনি যখন খুশি, যেখানে খুশি এদের নিয়ে খেলবেন, টিপবেন, ডলবেন, কচ্লাবেন, চুষবেন ! আপনার যা ইচ্ছে হবে তা-ই করবেন ।”
জয়া ওর জেঠুর জামাটা পুরোটাই খুলে দিল । তখনও তিনি একটা স্যান্ডো গেঞ্জি এবং প্যান্ট পরে ছিলেন । জয়া তড়িঘড়ি গেঞ্জিটাও খুলে দিল । হাল্কা একটু ভুঁড়ি, আর ভুঁড়ির উপরে কিছুটা লোম জয়াকে বেশ আকর্ষণ করতে লাগল । হীরণবাবু ওকে জড়িয়ে ধরে বিছানায় চিত্ করে দিলেন । তারপর ওর ভারিক্কি দুদদুটোর খাঁজে মুখ ভরে দিয়ে নাক-ঠোঁট ঘঁষতে লাগলেন । জয়ার শরীরে রক্তের প্রবাহ বাড়তে লাগল । জেঠুর মাথাটা দুদে চেপে ধরে বলল…
“আআআআহ্ জেঠু…! কতদিন পর দুদে কোনো পুরুষের ঠোঁটের স্পর্শ পেলাম গো…! কি ভালো যে লাগছে আমার…! করুন জেঠু… এভাবেই আমাকে সোহাগ করুন…! আপনার জয়াকে আপনি খেয়ে ফেলুন । ভরিয়ে দিন আমাকে আপনার ভালোবাসা দিয়ে…!”
“হ্যাঁ রে চুতমারানি, কেবল আমিই দেব, না…! তুই দিবি না…? তুই কি আমার বাঁড়াটা চুষতে পারবি না…!”
“পারব জেঠু, পারব । টাকার জন্য জয়া সব করতে পারবে । দেখবেন, আপনাকে আমি পাগল করে দেব । কিন্তু তার আগে আপনি আমাকে পাগল করে দিন না…!”
“ওওওওরে মাগী মাঙমারানি…! তোর গুদ আজ আমি ফাটিয়ে দেব রে শালী রেন্ডিচুদি !”
—বলেই হীরণবাবু ওর পিঠের তলায় হাত ভরে জয়ার ব্রা-য়ের হুঁকটা পট্ করে খুলে দিলেন ।
তারপর ওর বাহু বরাবর টেনে ব্রা-টাকে পুরোটা খুলে নিতেই উনার চোখ দুটো ছানাবড়ার মত বিস্ফারিত করে বললেন…
“ওওওওরে মাগী বেশ্যাচুদি…! তোর দুদ দুটো তো পুরো তরমুজ রে মাগী…! এই বয়সে এই সাইজে়র দুদ বাগালি কি করে রে…! এ তো আমার বৌ-এর যুবতী অবস্থার দুদের চাইতেও বড় আর মোটা রে…! মাগী আজ তোকে আমি লুটে পুটে খাব রে হারামজাদী…!”
“তো খান না জেঠু…! যত পারবেন খান । আপনার এই ভাইঝিটাও কম না । আপনিও কতটা খেতে পারেন দেখতে চাই । নিন চুষুণ…”
—বলেই জয়া নিজেই হীরণবাবুর মাথাটা পেছন থেকে ধরে আচমকা টেনে নিয়ে ওর দুদের উপরে মুখটা চেপে ধরল ।
হীরণবাবুও ক্ষুধার্ত বাঘের মত হামলা মেরে জয়ার দুদের রসমালাই-এর মত টলটলে বোঁটা টাকে চকাম্ চকাম্ করে চুষতে লাগলেন । ডানদুদের বোঁটাকে পাগলের মতো চুষতে চুষতে বামদুদটাকে নিজের পাঁঞ্জায় নিয়ে আসুরিক শক্তিতে পিষতে পিষতে বলতে লাগলেন…
“মমমমম্… মাগীর দুদ দুটো কি…! যেন একতাল মোয়া ! টিপেই শান্তি…! আআআআহ্…! জীবনে এমন দুদ টিপিনি কখনও ! কি খেয়ে এমন দুদ বানিয়েছিস রে হারামজাদী…!”
“এটা আপনি টিপছেন…! না পেষাই করছেন…! আস্তে আস্তে টিপুন না জেঠু…! আমার ব্যথা করেনা বুঝি…?”
“মরে যা না রে চুত্-খানকি…! দেখ, তোকে মেরেই ফেলব আজ…!”
—বলেই হীরণবাবু আরও জোরে জোরে দুদদুটোকে বদলে বদলে দুমড়াতে-মুচড়াতে লাগলেন । জয়া ব্যথায় কাতরে উঠে গোঙানি দিয়ে বলে উঠল…
“উউউউউহহহ্…. লাগছে আমার জেঠু ! আমাকে মেরে ফেলবেন তো চুদবেন কাকে…! মর্দানি আছে তো বাঁড়া দিয়ে মেরে দেখান না । জয়া আপনার বাঁড়াকে হাসতে খেলতে মাঙে নিয়ে নেবে দেখুন…!”
“তাই নাকি রে খানকিচুদি…! বেশ, দেখাই যাবে…!”
—বলেই এবার তিনি জয়ার পাশে উবু হয়ে শুয়ে ওর ফুলে ওঠা একটা বোঁটাকে আবারও চুষতে চুষতে ডানহাতটা দিয়ে একটু একটু করে ওর পেটের উপরে সুড়সুড়ি দিতে দিতে ওর সালোয়ারের ফিতের ফাঁসটা আলগা করে দিলেন । তারপর সালোয়ারটাকে নিচের দিকে ঠেলে ওর জাং পর্যন্ত নামিয়ে দিলেন । তারপর নিজের পা-য়ের ব্যবহারে কামিজটাকে ঠেলে একেবারে ওর পা-য়ের পাতার উপরে নামিয়ে দিলেন । জয়া তখন নিজেই বাকিটা খুলে দিল । কেবল প্যান্টি পরে বেহায়ার মত জেঠুর দিকে তাকিয়ে মুচকি হাসি হাসতে লাগল । ওর গুদের ফোলা ফোলা পাপড়ি দুটির মাঝে প্যান্টির কিছুটা অংশ চাপা পড়ে সেখানে একটা প্রকট রেখার সৃষ্টি করে দিয়েছিল ।
সঙ্গে থাকুন….
Bangla choti golpo লেখক ন্যটীবয়৬৯ ….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments