সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ naughtyboy69 বাংলা চটি কাহিনী (BCK) 23-11-2016

 

This story is part of the বাংলা চটি গল্প – হঠাত্ জয়ার জন্য series

Bangla choti golpo – হঠাত্ করে খবরটা জয়ার মাথায় বজ্রপাতের মতো এসে পড়ল । তিনদিন আগেই বাপের বাড়ি বেড়াতে এসেছিল সে । আর আজকেই খবর এলো, ওর স্বামী, মোহন, এ্যাক্সিডেন্টে মারা গেছে । কাজে যাবার সময় একজনের বাইকে উঠেছিল । বালিতে চাকা পড়ে পিছলে গাড়ি উল্টে যায় । মোহন রাস্তার উপরেই পড়ে যায় । সঙ্গে সঙ্গে পেছন থেকে আসা একটা দশ-চাকা লরি ওকে পিষে দেয় । চালকটা উল্টো দিকে পড়েছিল তাই বেঁচে গিয়েছে । সে-ই খবরটা বাড়িতে দিয়েছিল । সেখান থেকে খবরটা বজ্রাঘাত করল জয়ার মাথায় ।
মুহূর্তে ওর সুখের, সাজানো, দু’বছরের সংসারটা ছিন্নভিন্ন হয়ে গেল ! জয়া খবরটা শোনা মাত্র জ্ঞান হারিয়ে ফেলল । জ্ঞান ফিরলেও আবারও অজ্ঞান হয়ে পড়ছিল । কোনরকমে ওর বাবা-মা ওকে নিয়ে গেল ওর শ্বশুর বাড়ি । সেখানের গগন-বিদারি ক্রন্দনে জয়া আবারও বারংবার জ্ঞান হারাচ্ছিল । ততক্ষণে মোহনের পিষে যাওয়া শরীরটাকে বাড়িতে নিয়ে আসা হয়েছে । জয়া আবারও ওর একমাত্র অবলম্বনকে জড়িয়ে ধরে কান্নায় ফেটে পড়ল । কিন্তু কয়েক ঘন্টা পরেই মোহনের লাশটার অন্ত্যেষ্টি সম্পন্ন করা হ’ল । পরদিন মাত্র একুশ বছরের একটা মেয়ের দিকে তার শ্বাশুড়ি একটা সাদা থান তুলে দিল । ওর বাবার সামনে যেন পাহাড় ভেঙে পড়ল । এইটুকু মেয়েটা কিনা তার বিধবা হয়ে গেল । অত্যন্ত অভাবের সংসারে এখন মেয়েটার কি হবে…?
এদিকে আরও করূণ অবস্থার সৃষ্টি হ’ল যখন জয়ার শ্বাশুড়ি বলে উঠল…
“এই…! এই কুপয়া মাগীই আমার ছেলেকে খেয়ে নিল ! একে বিদেয় করো ! নইলে আমার সবকিছু শেষ হয়ে যাবে । তাড়াও একে আমার বাড়ি থেকে…!”
জয়ার পা’য়ের তলা থেকে যেন মাটি সরে গেল । ওর রুগ্ন-আধমরা বাবাও জয়ার শ্বাশুড়ির এই কথাগুলো শুনে দুমড়ে গেল । নিজের মেয়েকে নিয়ে ওঁরা স্বামী-স্ত্রী দু’জনে বাড়ি চলে এলেন । সেই যে মেয়ে বাপের বোঝা হ’ল, আজ পর্যন্ত সেই বোঝা নামল না । যদিও এই পাহাড়সম বোঝা বইতে না পেরে মাস দু’য়েক আগেই জয়ার বাবা দেহ রেথেছেন । সংসারটা যেন হিমালয়সম দুর্গম অার অলংঘনীয় হয়ে উঠল ।
জয়ার একটা ছোটো ভাইও আছে । বয়স আট কি নয় মত হবে । সবে প্রাইমারিতে পড়ে । এদিকে স্বামী হারিয়ে জয়ার মা-ও যেন দিনদিন চুপসে যাচ্ছে । জয়া চোখের সামনে এক চিরন্তন অন্ধকার ছাড়া আর কিছুই দেখতে পাচ্ছিল না । তার হাসি-খেলা করা জীবনটা যে এমন করূণ হয়ে উঠবে কে ভেবেছিল ? জয়া কিছু ভেবে পাচ্ছিল না, কি করবে…? মা-ও কোনো কাজ করার মত পরিস্থিতিতে নেই আর । এতদিন তো লোকের বাড়ি বাড়ি কাজ করে কিছু রোজগার হচ্ছিল । এখন সেটাও বন্ধ হয়ে গেল । তাই এবার জয়ার নিজের কিছু করা ছাড়া উপায় ছিল না । কিন্তু কি করবে ও…?
অত্যন্ত কষ্ট করে বাবা তাকে উচ্চ মাধ্যমিক পর্যন্ত তো পড়িয়ে ছিলেন । কিন্তু এই অজ পাড়া গাঁয়ের উচ্চ মাধ্যমিক পাশ একটা মেয়ে কিই বা কাজ পেতে পারে…? পাড়ার মস্তান গোছের এক বদমাইশ ওকে টাকা দেবার কথা বলেছিল, কিন্তু তার বদলে সে জয়ার যুবতী শরীরটা চেয়েছিল । পরিস্থিতি এমনই হয়ে উঠেছিল, যে ওর মা ওকে সেটাই করতে বলেছিল ।
কিন্তু জয়া এটা মেনে নিতে পারে নি । হয়তবা পারত, যদি ছেলেটা কোনো মস্তান না হ’তো । যাই হোক, খুব কষ্টে দিনপাত হচ্ছিল ওদের । কোনোদিন আধপেটা খেয়ে, কোনো দিন কিছুই না খেয়ে । অভাব যখন ছোবল মারে, রূপ-যৌবন কোথায় যেন উবে যায় । কিন্তু জয়ার উপরে সৃষ্টিকর্তার কি যে দয়া-দৃষ্টি ছিল কে জানে, কিন্তু ওর রসের ভান্ডার, বাতাপি লেবুর সাইজে়র দুদ দুটো এতটুকুও শুকোয় নি ।
তার জন্যই কি পাড়ার মস্তানরা ওকে এমন কুপ্রস্তাব দেয়…! জয়া ভাবতে থাকে, হবে হয়তো ! রাতে টিমটিম করতে থাকা বাল্বের আলোয় নিজের ঘুপচি ঘরে একা নিজের জামাটা খুলে দুদ দুটিতে হাত বোলাতে বোলাতে জয়ার মনটা ওর স্বামীর করা আদর আর চোদনের কথা ভাবতে লাগে । কি ছিল তার জীবনটা ! আর কি হয়ে গেল…! কোনোও সমীকরণই জয়া মেলাতে পারছিল না ।
জীবন যেন দুরুহ হয়ে উঠেছিল তার । তার উপরে সেদিন ওদের নিকটবর্তী মফস্বলে গিয়ে ফিরতে একটু রাত হয়ে গেছিল । এক গলিতে কতকগুলো উচকে ছেলে খুব বাজে ভাষায় টোন কাটতে লাগল । একজন তো উঠে এসে জয়ার হাতটা ধরেই টানতে লাগল । এমন সময় এক দেবদূত সেখানে উপস্থিত হলেন । তিনি জয়াকে সেই কুচোটগুলোর হাত থেকে রক্ষা করলেন । তারপর ওকে সাথে নিয়ে একটা টোটো ধরাতে হাঁটতে লাগলেন । লোকটা প্রৌঢ় । বয়স পঞ্চান্ন থেকে ষাটের মধ্যে হবে । তাই জয়ার মনে কোনো সন্দেহ বা ভয় কিছুই জায়গা পেল না । ইনি তো পিতৃতুল্য লোক । ইনার থেকে কোনোও ভয় নেই । বাকি, পুরো জগতই তো ভেঁড়িয়া । সব যেন নুচে নিতে চায় । কিন্তু এই লোকটা আধো আঁধারি পথেও অনিচ্চা সত্ত্বেও জয়ার শরীর স্পর্শ করেন নি । তাই তাঁকে নিয়ে জয়ার মনে শ্রদ্ধা জাগল । পথে তিনি জিজ্ঞেস করলেন…
“কি নাম তোমার…?”
“আজ্ঞে, জয়া ।”
“কোথায় থাকো…?”
“আজ্ঞে, পাশের গাঁয়ে । একটা কাজ ছিল, তাই এসেছিলাম । কিন্তু দেরী হয়ে গেল ।”
—-কথাগুলো বলতে বলতেই জয়ার গলা ভারী হয়ে এলো । চোখের কোণাটা ভিজতে লাগল । কাঁদো কাঁদো স্বরে বলতে থাকল…
“আর সেই সুযোগেই ওই ছেলে গুলো…. আজ যদি আপনি না থাকতেন, তাহলে স্বামীহারা এই মেয়েটার যে আজ কি হ’ত… কে জানে…!”
ভদ্রলোক কষ্ট পাওয়ার সুরে বললেন…
“ও মাই গড্…! তোমার স্বামী মারা গেছে…! সো সরি…! এইটুকু বয়সেই তুমি বিধবা হয়ে গেলে….!”
—বলেই তিনি জয়ার শরীরটাকে মাথা থেকে পা পর্যন্ত দেখতে লাগলেন । কিন্তু জয়া বুঝতে পারল, উনার চোখ ওর বুকের উপরে, ওর পরিণত, পুষ্ট দুদ দুটোর উপর আঁটকে গেছে যেন । সেদিকে তাকিয়ে থেকেই তিনি জয়ার সম্বন্ধে আরও সব জানতে চাইলেন । জয়া তার জীবন কাহিনী সব খুলে বলল । ভদ্রলোক সব মন দিয়ে শুনে বললেন…
“আমার নাম হীরন্ময় মন্ডল । সবাই হীরণ বলে ডাকে । তুমিও তাই বলতে পারো । আমি বাচ্চাদের নিয়ে একটি প্রতিষ্টান চালাই । যদি তুমি সেখানে কাজ করতে চাও তাহলে এই আমার কার্ডটা রাখো । প্রয়োজন মনে করলে এই নম্বরে ফোন কোরো । মাসে চার হাজার টাকা দেব । তবে কাজ করলে মন দিয়ে করতে হবে । কি…? তুমি করবে…?”
জয়া বড় বড় চোখে তাকিয়ে অবাক হয়ে বলল…
“চার হাজার টাকাআআআআ…! করব জেঠু, করব । অবশ্যই করব ! আমার মা শুনলে খুব খুশি হবে । আপনাকে যে কি বলে ধন্যবাদ দেব, কিছু বুঝতে পারছিনা । ভগবান আপনার মঙ্গল করুন…!”
—-বলেই জয়া হীরণবাবুর চরণ স্পর্শ করল । তারপর টোটোতে উঠে বসল ।
বাড়ি গিয়ে জয়া তার মা-কে সব কথা খুলে বলল । ওর মা যেন নিজের কানকে বিশ্বাসই করতে পারছিলেন না । চার হাজার টাকা, মাসে…!!! ওদের তো সব সমস্যারই সমাধান হয়ে যাবে । ওর মা ব্যস্ত হয়ে বললেন…
“তুই এক্ষুনি ফোন কর । বল, যে তুই সব কাজ করতে ইচ্ছুক ।”
মা-য়ের কাছে সম্মতি পেয়ে জয়া ওদের পুরনো, আধভাঙ্গা মোবাইলটা থেকে হীরণবাবুকে ফোন লাগাল । ফোন রিসিভ হওয়া মাত্র জয়া আহ্লাদিত কন্ঠে বলল…
“জেঠু, আমি জয়া বলছি । আমার মা সম্মতি দিয়েছে । মা বলেছে— চার হাজার টাকার বদলে আপনি আমাকে যা করতে বলবেন, আমি যেন সেটাই করি ! আমি আপনার কাজ করতে ইচ্ছুক ।”
ওপার থেকে উত্তর এলো…
“আমি জানতাম তুমি ফোন করবে । কিন্তু তুমি আবারও ভেবে দেখ । আমি তোমাকে যে ডিউটি দেব, তোমাকে কিন্তু সেটাই করতে হবে ! আর হ্যাঁ, তোমার কাজে আমি খুশি হলে আমি তোমাকে আরও টাকা দেব । তুমি তোমার সংসারের অভাব আরও ভালো ভাবে মেটাতে পারবে ।”
জয়া কথাগুলো শুনে আরও আনন্দে আত্মহারা হয়ে উঠল । উত্সুক কন্ঠে বলল…
“তাহলে জেঠু, আমি কবে আপনার সাথে দেখা করব…?”
“কালকেই এসো ! কার্ডে আমার অফিসের ঠিকানা দেওয়া আছে । কাল সকাল দশটার মধ্যে আমার অফিসে চলে এসো !”
“আচ্ছা জেঠু, আমি চলে আসব ।”
—-বলেই জয়া ফোনটা রেখে দিয়ে সব কথা ওর মা-কে বলল ।
সঙ্গে থাকুন….
Bangla choti golpo লেখক ন্যটীবয়৬৯ ….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments