সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 19-01-2017

 

This story is part of the বাংলা চটি – গ্রাম বাংলার চোদন মহোৎসব series

বাংলা চটি গল্প – “সপ্তাহের উপর আমার গুদ বাঁড়া নেয় নি, চোদন ছাড়াই এমন চুত চোসায় ভালই মজা পেয়ে রস ছেড়ে দিলাম। তুমি আর তোমার বাঁড়া দুটোই খুব ভালো। আমার বিশ্বাস আমি জতদিন তোমাদের এখানে থাকবো, তত দিন আমার গুদের ভালই খাতির যত্ন হবে” বলে কমলা আনন্দের বাঁড়া ধরে টিপতে লাগলো।
কিছুক্ষনের মধ্যেই আনন্দের বাবা আবার খাঁড়া হতে শুরু করল। কমলা তখন নিজের জামাইয়ের বাঁড়া মুখে নিয়ে চুষে সম্পূর্ণ খাঁড়া করে দিল।
“আমার মেয়েদের ভাগ্য ভালো। আমি এখন তোমাকে চুদব, আর এ চোদন খুব জোরদার চোদন হবে” কমলা দাড়িয়ে আনন্দের কোমরের দু পাশে পা দিয়ে কোমর নীচে করে আনন্দের বাঁড়া নিজের হাতে ধরে গুদের ফুটোয় লাগিয়ে বাঁড়ার উপর আস্তে আস্তে বসে পুরো বাঁড়া গুদের মধ্যে ভরে নিল। আনন্দ চিত থাকায়, নিজের বাঁড়া শাশুড়ির গুদের ভেতর আসা যাওয়া দেখতে লাগলো। শাশুড়ি কোনও কষ্ট ছাড়া সহজেই আনন্দের পুরো বাঁড়া গুদের ভিতর নিলো। তা দেখে, আনন্দ তাজ্জ হয়ে গেল। কমলার গুদ ঢিলা ছিল না, এই প্রথম কোন কষ্ট ছাড়া কোন গুদে বাঁড়া ঢুকিয়ে আনন্দ মজা পেল। কমলাএখন চোখ বন্ধ করে, একটু ঝুঁকে, নিজের দু হাত আনন্দের বুকের উপর রেখে, পাছা উঠিয়ে, আনন্দকে চোদা শুরু করল।
আনন্দ শুয়ে, শাশুড়ির মসৃণ গুদে, নিজের বাঁড়ার যাতায়াত দেখতে লাগলো। কমলা নিজের গুদের ঠোঁট দিয়ে, আনন্দের বাঁড়া কাম্রিয়ে, ভিতর বাহির করতে লাগলো। কমলার ঠাঁসা মাই গুলো, কোমর ওঠানো নামানোর সঙ্গে দুলছিল। আনন্দ হাত বাড়িয়ে, চুঁচি ধরে, একটু টিপ দিয়ে, দু আঙ্গুলের মধ্যে বোঁটা গুলি মোচড়াতে লাগলো।
“হুমঃ! হুমঃ! আরও জোরে, আমার বন্নতা মোচড়াও, খুবই মজা লাগছে। ওহঃ! ওহঃ!” কমলা চুদতে চুদতে আরও ঝুঁকে, আনন্দের মুখের কাছে চুঁচি নিয়ে, চুষতে বলল। আনন্দ হাত ভরে, লাফানো চুঁচি গুলো ধরে, চোষা শুরু করল। আনন্দ জোরে জোরে মাই চুষতে লাগলো, আনন্দ যত জোরে চোষে, কমলাও তত জোরে কোমর দুলিয়ে ঠাপ দেয়। এসময় কমলার থেকে, দর দর করে ঘাম ছুটতে লাগলো। বেশ কিছুক্ষণ ঠাপানোর পর কমলা হাঁপিয়ে গেল। এই বার আনন্দের উপর থেকে নেমে চার হাত পায়ের উপর পাছা উচিয়ে, উপুড় হয়ে বসল। আনন্দকে কিছুই বলতে হল না। কমলার চওড়া পোঁদ দেখে, ঝট করে হাঁটুর উপর ভর দিয়ে উঠে, নিজের বাঁড়া কমলার গুদে লাগিয়ে, এক জোর ধাক্কায় পুরো বাঁড়া ভরে, জোরে জোরে কোমর দোলাতে লাগল।
“ওহঃ! মাঃ! তোমার গুদ তো পুরো স্বর্গ। মনে হচ্ছে, সারা জিব তোমার গুদে বাঁড়া ভরে রাখি। তুমি কি সেক্সি! তোমার বাল কাটা গুদে বাঁড়া ঢোকাতে বড়ই মজা পাচ্ছি। তুমি তোমার মেয়েদের বুঝিয়ে বোলো, যাতে তারা বালের আস্তর সরিয়ে, গুদ পরিস্কার করে, তোমার গুদের মতো সেক্সি করেরাখে। তোমার চুত কি গরম আর টাইট। এখন থেকে আমি তোমাকে তোমার মেয়েদের সামনে চুদব। তাদের দেখাব, তাদের মা কতটা কামুকী” নিজের কোমর চালাতে চালাতে আনন্দ বলে যেতে লাগলো। এদিকে আনন্দের ধাক্কায়, কমলার মুখ থেকে, ইসঃ! ইসঃ! বিভিন্ন ধরনের শীৎকার করে, নিজের কোমর চালিয়ে, আনন্দের বাঁড়া খেলাতে লাগলো।
“ওহঃ! আমার রাজা! জোরে জোরে ঠাপাও! তোমার বাঁড়া দিয়ে, আমার চুত ফাটিয়ে ফেলো। যখন থেকে আমার মেয়েরা এই বাঁড়া সম্পর্কে বলেছে, তখন থকে এই বাঁড়া নেবার জন্য অস্থির হয়ে ছিলাম। আজ সুযোগ পেয়েছি। চোদ! চোদ! জীবন ভর চোদ। আমার এই গুদ অনেক দিন ধরে এই রকম বাঁড়ার গাদনের জন্য অপেক্ষা করছিল। আমার গুদের সব ইচ্ছে আজ পুরণ করে দাও। ওহঃ! ওহঃ! আহঃ! আহঃ! হুমঃ! এই ভাবেই জোরে জোরে চুদতে থাকো, খুবই ভালো লাগছে, তোমার বাঁড়ার ধাক্কা খেতে।
আজ আমি প্রতিজ্ঞা করছি, আমার মেয়েরা আসলেও, সম্পূর্ণ উলঙ্গ হয়ে, মেয়েদের সঙ্গে একি বিছানায়, এই ভাবেই তোমার বাঁড়া আমার গুদে নেব। মন চাই তো আমার সামনেই আমার মেয়েদের ইচ্ছা মতো চুদবে। আমার কিছুই বলার নেই। খালি ঠাপাও। থেমো না। ওহঃ! আর পারছি না।জরে জোরে ঠাপিয়ে ঠপাইয়ে আমার গুদের খাই মিটিয়ে দাও” কমলা বিড়বিড় করতে করতে জোরে জোরে নিজের কোমর সামনে পিছনে করে আনন্দের প্রতিটি ধাক্কার জবাব দিতে লাগলো।
কমলা নিজের পাছা সামনে ঠেললে, আনন্দও পুরো বাঁড়া ঠেসে ধরল, কমলা বাঁড়ার মুন্ডি জরায়ুর মুখে অনুভব করতে লাগলো। আনন্দ নিজের শাশুড়ির কোমর ধরে, জোরে জোরে কোমর দোলাতে দোলাতে, নিজের মাল ছেড়ে শাশুড়ির গুদ ভরিয়ে দিল। কমলার মনে হল, তার জ্বলন্ত গুদে জল ঢেলে গুদের সকল আগুন নিভিয়ে দিল। সাথে সাথে নিজের জল ছেড়ে দিল। কিছুক্ষন কমলার পিঠের উপর থেকে, আনন্দ আস্তে করে নিজের বাঁড়া বের করতেই দেখল, কমলার চুত থেকে, তার সাদা ঘন বীর্য বের হয়ে, দু পা দিয়ে গড়িয়ে পড়ছে।
ঐ দিন সন্ধ্যায়, কালু হাস্পাতাল থেকে এসে খবর দিল দুপুরে রেখার মেয়ে সন্তান হয়েছে। আশা হাসপাতালে, নতুন মা আর মেয়ের দেখাশোনা করছে।সবকিছু ঠিক থাকলে রেখাকে পরদিন সন্দ্যায় হাস্পাতাল থেকে ছেড়ে দেবে।
রেখার মেয়ে হওয়াতে সকলেই খুব খুশি হল। রাত হলে তিনজনে তাড়াতাড়ি খেয়ে ঘুমের তোড়জোড় করতে লাগলো। পরদিন সকাল সকাল হাস্পাতাল যেতে হবে। কালু বিছানায় শুতে না সুতেই ঘুমিয়ে পড়ল। আগের সারারাত হাসপাতালে ঘুমাতে পারে নি। তা দেখে, কমলা চুপিচুপি আনন্দের ঘরের দিকে অগ্রসর হল।
কমলার বয়স ৪৫-৪৬ হলেও চোদনের ব্যাপারে সে যেকোনো ২৫-২৬ বছর বয়সী যুবতীকে হারিয়ে দিতে পারবে। আশা আর রেখার পাশে দাড় করিয়ে দিলে কমলাকে তাদের বড় বোনই মনে হবে। কমলা শরীরও খুব আকর্ষণীয়, দেখতে ২৫-২৬ বছরের যুবতী। কমলাকে যেকোনো পুরুষ দেখলেই আপ্নাপানি তার বাঁড়া খাঁড়া হয়ে যেত।
ঘরে ঢুকেই কমলা আনন্দকে বলল, “নিজের কাপড় খোলো।“ বলেই নিজের কাপড় খুলতে লাগলো। আনন্দ জলদি লুঙ্গি খুলে ন্যাংটো হয়ে নিজের বাঁড়া হাতে ধরে কমলার কাপড় খোলা দেখতে লাগ্ল।কমল আনগ্ন হতেই দু হাতে জড়িয়ে ধরে চুমু দিতে শুরু করল।কিন্তু এই সময় কমলার কামকেলী পছন্দ হল না,গুদে বাঁড়া ঢুকিয়ে চোদনের প্রতি তার আগ্রহ বেশি ছিল। কমলা রুমে রাখা চেয়ার ধরে, পাছা বেঁকিয়ে, ঝুঁকে পিছনে ফিরে আনন্দকে বলল, “জলদি এসো! আর তোমার বাঁড়া আমাকে চুদে দাও”।
এতটুকু শুনতেই আনন্দ শাশুড়ির গুদে বাঁড়া ভরে দিয়ে কোমর ধরে হালকা হালকা ঝটকা মারতে লাগলো। কমলার গুদ আগেই রসে ভর্তি ছিল। আনন্দের প্রতিটি ধাক্কার সঙ্গে কমলার চুত থেকে ফতঃ! ফতঃ! পকঃ! পকঃ! আওয়াজ হতে লাগলো। বেশ কিছুক্ষণ চোদন চলতে লাগলো। কিছুক্ষনের মধ্যে দুজনই জোরে জোরে কোমর নাড়িয়ে জল ছেড়ে দিল।কমলা হাঁপাতে হাঁপাতে বিছানায়, দু পা ফাঁক করে শুয়ে পড়ল।
আনন্দের বাঁড়া তখনও খারায় ছিল। আনন্দ ঝট করে কমলার দু পায়ের ফাঁকে বসে আবার শাশুড়ির গুদে বাঁড়া ভরে দিয়ে জোরে জোরে ঝটকা মেরে ঠাপাতে লাগলো। ঝটকা মারার সাথে আনন্দ অনুভব করল তার বিচিগুলো কমলার পাছার খাজে বাড়ি খাচ্ছে। কিছুক্ষণ চোদার পর আনন্দ দু হাতে শাশুড়িকে জড়িয়ে ধরে জোরে জোরে চুদতে লাগলো। কমলা কখনো কখনো নিজের চুতের ঠোঁট দিয়ে আনন্দের বাঁড়া চেপে দিতে লাগলো আর এতে আনন্দের মজাই লাগছিল।
“চোদ! আরও জোরে জোরে চোদ, আমার চুত খুবই তৃষ্ণার্ত, তোমার বাঁড়ার রস দিয়ে ভরে দাও, আহঃ! হ্যাঁ এই ভাবেই, তোমার হাল দিয়ে আমার চুতের জমি চষে দাও। ভালমত চাষ করো। আমার চুতে তোমার বাঁড়া পুরো ভরে দাও। হ্যাঁ! এই ভাবেই চুদতে থাকো, আআআ আঃ আঃ! হুম! হুম! উত্তেজিত হয়ে কমলা বলতে লাগলো।
কোমর উঠিয়ে উঠিয়ে আনন্দের ঝটকা খাচ্ছিল। আনন্দ তার বাঁড়া পুরো জোরে কমলার চুতে ঢোকাচ্ছিল তখন বাঁড়ার মুন্ডি তার জরায়ুর মধ্যে ঢুকে যাচ্ছিল। কমলার খুবই আরাম হচ্ছিল। সে হাত পা দিয়ে আনন্দকে জড়িয়ে ধরে, কোমর উঠিয়ে উঠিয়ে আনন্দকে চুদতে লাগলো। হঠাৎ দরজার দিকে তাকিয়ে দেখল …।
দেখল কালু দাড়িয়ে তাদের চোদাচুদি দেখছে। লুঙ্গির উপর দিয়ে বাঁড়া হাতাচ্ছে। কমলা কালুকে দেখতেই হাত তুলে তাকে কাছে ডাকল।
বাংলা চটি কাহিনীর সঙ্গে থাকুন ….
গল্প লিখে পাঠান …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments