সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ writersayan বাংলা চটি কাহিনী (BCK) 01-05-2018

 

This story is part of the বাংলা চটি – জীবনের ঘটনাবহুল যৌনতা series

বাংলা চটি অষ্টদশ পর্ব
মাই ডলা খেতে খেতে সায়ন অস্থির হয়ে উঠলো। কামড়ে ধরলো শতরূপারর ঠোট। রিনি মাই ডলা ছেড়ে সামনে এসে শতরূপা আর সায়নের ঠোটের মাঝে ঠোট লাগিয়ে দিল। তিনজনে মিলে ঠোট চোষা, কামড়ানো শুরু করলো। কে যে কি করছে বোঝাই দায়। কখনো সায়ন শতরূপাকে কামড়াচ্ছে, কখনওবা রিনিকে, কখনো রিনি শতরূপা একে ওপরকে কামড়াচ্ছে। হঠাৎ সায়ন বললো, ‘শতরূপা আমরা তো দুজনেই উলঙ্গ, তো এই মালটা ড্রেস পরে আছে কেন?’ বলে রিনির দিকে ইশারা করলো।
এতক্ষণ শতরূপাও খেয়াল করেনি রিনি কিভাবে সেজে এসেছিল। এবারে চোখ তুলে দেখলো চোদা খাবার জন্য আদর্শভাবে সেজে এসেছে তার মা।
‘তুমিই খুলে দাও সব’ বলে রিনি সায়নের বুকে বুক ঠেকিয়ে দাড়ালো। সায়ন ইশারা করতেই শতরূপা এগিয়ে এসে রিনির ড্রেসের চেন খুলে দিল। সায়ন দাঁত দিয়ে কামড়ে ধরলো ড্রেস টা, তারপর টেনে টেনে খুলে দিল পোষাকটা। ঘরের উজ্জ্বল আলোয় চকচক করে উঠলো রিনির শরীর।
রিনির উজ্জ্বল, উলঙ্গ শরীর দেখে শতরূপার মুখ হাঁ হয়ে গেল। কি শরীর ধরে রেখেছে তার মা। ৩০ পেরোলে কি আর সে এরকম ধরে রাখতে পারবে? এমন শরীর দেখলে একটা ৮০ বছরের বুড়োর ধোন ফুলে উঠবে আর সায়নের কি দোষ? যদিও রিনি ল্যাংটো হতেই এসেছে, তবুও মেয়ের সামনে ল্যাংটো হতেই যেন এক রাশ লজ্জা ওকে গ্রাস করলো। দু হাতে মাই গুদ ঢাকতে চাইলো রিনি। সায়ন আর শতরূপা হো হো করে হেসে উঠলো। সায়ন শতরূপাকে জড়িয়ে ধরে একটা চুমু খেয়ে বললো, ‘যাও সুন্দরী, তোমার মা এর লজ্জা ভাঙিয়ে দিয়ে এসো’ বলে সায়ন বিছানায় শুয়ে পড়লো। শতরূপা সায়নের ইশারা বুঝতে পেরে রিনির দিকে এগিয়ে গেল। রিনি ভাবলো এ কি করবে তার সাথে?
শতরূপা রিনিকে সোফায় বসালো। তার আঙুল দিয়ে রিনির শরীরটা বুলিয়ে দিতে লাগলো। ঠোট, গাল, গলা, মাই, মাই এর বোঁটা, পেট, নাভি, উরু, গুদের ওপরে শতরূপা ধীরে ধীরে আঙুল বোলাতে লাগলো।
রিনির শরীর কেঁপে কেঁপে উঠতে লাগলো। কি করছে মেয়েটা, তার নিজের পেটের মেয়ে তার শরীর নিয়ে খেলছে, ‘কি করছিস মা? উফ, বন্ধ কর।’ শতরূপা আঙুল দিয়ে রিনির ডান মাই এর বোঁটা মুচড়ে দিয়ে বললো, ‘আমার জামাই তার শাশুড়ি মা কে চুদবে তো, তাই মা কে রেডি করে দিচ্ছি’ আসলে শতরূপা নিজেই রিনির উন্নত নিটোল মাই, ভরাট পাছা, লোভনীয় কমনীয় শরীর দেখে গরম হয়ে যাচ্ছে।
এদিকে শতরূপার মুখে একথা শুনে রিনির যেন শরীরে আগুন ধরে গেল। শতরূপাকে জড়িয়ে ধরে পাগলের মতো চুমু খেতে লাগলো। শতরূপাও গরম হয়ে ছিল। প্রত্যুত্তর দিতে লাগলো চুমুর। সায়ন গরম হয়ে গেল মা মেয়ের এমন উত্তেজক দৃশ্য দেখে। দুজনে সমানে একে ওপরকে কিস করছে আর শরীর হাতিয়ে দিচ্ছে। সে আর থাকতে পারলো না। সোফায় গিয়ে দুজনের মাঝে বসে পড়লো। রিনি আর শতরূপা হামলে পড়লো সায়নের ওপর।
এলোপাথাড়ি চুমু, কামড় যে যেখানে পারছে। রিনি সায়নের বাড়া ধরে নিল হাতের মুঠোয়। উফ কি গরম। বাড়ার চামড়া ধরে ওঠানামা করতে লাগলো রিনি। শতরূপা ওর মাইতে হাত লাগিয়ে দিয়ে বললো, ‘টেপো না গো’। সায়ন বাড়া খেচা খেতে খেতে শতরূপার মাই টিপতে লাগলো। ঘরময় গোঙানি। ওদিকে রীতেশ ঘুমের ওষুধ খেয়ে ঘুমে কাঁদা আর এদিকে ওর বউ, ওর মেয়ে ওরই বাড়িতে অন্য এক পরপুরুষে মেতে আছে, তাও সবে তো রাতের শুরু। এখনো লম্বা রাত পড়ে আছে।
রিনি একটু উঠে গিয়ে বা দুদুটা লাগিয়ে দিল সায়নের মুখে। সায়ন কামড়াতে লাগলো দুদুতে, এই দেখে শতরূপাও উঠে বসে ডান মাই নিয়ে গেল সায়নের মুখের কাছে। সায়ন এখন একবার রিনির একবার শতরূপার মাই কামড়ে দিচ্ছে। মা, মেয়ে সুখে অস্থির হয়ে ছটফটানো শুরু করলো।
‘খা খা, খেয়ে ছিবড়ে করে দে দুদু গুলো সায়ন’ বলে উঠলো রিনি। ‘আমার মাইগুলি কামড়ে কামড়ে ছিঁড়ে ফেলো সায়ন’ গুঙিয়ে উঠলো শতরূপা। সায়ন দুই হাত বাড়িয়ে রিনি আর শতরূপার গুদের কাছে নিয়ে গেল।
‘আহ’ বলে দুই মাগী একসাথে গুদ এগিয়ে দিল। সায়ন দুই গুদ ছানতে লাগলো হাত দিয়ে। রিনি আর শতরূপা মাই ঠেসে ঠেসে ধরতে লাগলো। রিনির তো এমনিতেই মাই খুব দুর্বল জায়গা। তাই সে বেশী অস্থির হয়ে উঠলো। সায়ন দুজনের গুদেই আঙুল ঢুকিয়ে দিতে শুরু করলো আস্তে আস্তে।
‘আহ সায়ন, কি করছো’ বলে গুঙিয়ে উঠলো রিনি। সায়ন কোনো কথা না বলে দুটো করে আঙুল দিল গুদে।
দুটো আঙুল ঢুকতে দুজনে জোরে শীৎকার দিয়ে উঠলো।
‘আস্তে, কাকু উঠে পড়বে’ বলে সাবধান করে দিতে চাইলো সায়ন।
‘উঠুক না, আমার তো খুব ইচ্ছে করে তোর কাকুকে চেয়ারে বসিয়ে রেখে সারারাত তোকে দিয়ে চোদাই’ বলে রিনি শতরূপাকে সরিয়ে দুই মাই মুখে লাগিয়ে দিল সায়নের। শতরূপা নীচে নেমে এল। সায়নের দুই। উরুর ফাঁকে বসে লকলকে বাড়াটা জিভ দিয়ে চেটে দিতে লাগলো।
‘আহ’ বলে শীৎকার দিয়ে উঠলো সায়ন। উপরে রিনি মাই খাইয়ে খাইয়ে দম বন্ধ করে দিচ্ছে, নীচে শতরূপা বাড়া মুখে নিয়ে খেলা দেখাচ্ছে। দ্বিমুখী আক্রমণে সায়ন নাজেহাল হয়ে গেল। শরীর কাঁপতে লাগলো সায়নের। রিনি, শতরূপা বুঝে গেল সায়নের সময় আসন্ন।
রিনি বললো ‘শতরূপা সড়, আমাকে গরম বীর্য ভেতরে নিতে দে’। শতরূপা বললো, ‘না মা, এগুলো আমি মুখে নেব’ বলে আরো পুরো বাড়া নিয়ে ললিপপের মত চাটতে লাগলো। রিনি উপায়ান্তর না দেখে মাই ঘষানোতে মন দিল। সায়ন কাঁপতে কাঁপতে গলগল করে বীর্য ঢেলে দিল। শতরূপার মুখ ভরে গেল বীর্যে। পুরোটা মাল চেটে চেটে ঢোক গিলে খেয়ে নিল শতরূপা। রিনি শতরূপার নোংরামো দেখে গরম হয়ে গেল আরো।
‘কি রে দুজনকে নিবি বলছিস, এদিকে সব যে বেড়িয়ে গেল’ বলে সায়নকে টিজ করতে লাগলো রিনি। মাল খেয়ে শতরূপা বাড়ার উপর শুয়ে পড়লো। সায়ন শতরূপাকে টেনে উপরে তুলে মাই খেতে লাগলো আর রিনি নীচে ঠেলে দিল। রিনি ইশারা বুঝতে পেরে সায়নের দুই পায়ের ফাঁকে চলে গেল। সদ্য মাল বেড়োনো বাড়াটাকে মুখে নিয়ে চুষতে লাগলো।
রিনির গরম মুখের ভেতরে জিভের ছোয়া পেতে পেতে দশ মিনিটের মধ্যেই বাড়া ঠাটিয়ে গেল রিনির। শতরূপা মাই চোষাচ্ছে আর গোঙাচ্ছে দেখে রিনি উঠে বসে পড়লো বাড়াতে। অভিজ্ঞ, গরম গুদে পরপর করে ঢুকে গেল বাড়াটা। ‘আহ সায়ন’ বলে গুঙিয়ে উঠলো রিনি।
শতরূপা চোখ খুলে দেখে তার ছিনাল মা সায়নের বাড়ায় নিজেকে পুরোপুরিভাবে গেঁথে দিয়েছে। প্রায় বছরখানেক পর এত বড় বাড়া পেয়ে প্রথমে একটু ধাতস্থ হয়ে নিল রিনি তারপর পাছা দোলাতে লাগলো। সায়ন শতরূপার দুদু খাওয়া বাদ দিয়ে চোখ বুঝে রিনির গরম গুদের ভাপ নিতে লাগলো।
শতরূপা এবারে উঠে সায়নের দুপাশে পা দিয়ে দাঁড়িয়ে পড়লো। নীচে তার মা বসে বসে লাফাচ্ছে সায়নের বাড়ায় আর সায়ন ‘কাকিমা, কাকিমা’ বলে গোঙাতে গোঙাতে চোদা খাচ্ছে। শতরূপা দুপাশে পা দিয়ে সায়নের মুখে গুদটা লাগিয়ে দিল। সায়ন মুখ সরিয়ে নিতে চাইলো কিন্তু শতরূপা নাছোড়বান্দা।
অগত্যা সায়ন শতরূপার গোলাপের পাপড়ির মতো গুদের মুখ টা খুলে শতরূপার গোলাপি গুদে জিভ চালিয়ে দিল। মা বাড়ার সুখে অস্থির হয়ে লাফাচ্ছে আর মেয়ে গুদ জীভের চাটা খেতে খেতে অস্থির হয়ে সমানে গুদ আগু পিছু করছে।
এমন কামোত্তেজক ঘটনা যে তিনজনের জীবনে ঘটবে এটা ওরা কোনোদিনই আন্দাজ করতে পারেনি। পরে পাওয়া সুযোগ কাজে লাগাতে মরিয়া তিনজনেই। প্রায় ৪০-৪৫ মিনিটস ধরে ক্রমাগত লাফিয়ে ৫-৬ বার জল খসিয়ে রিনি ধপাস করে বসে পড়লো। রিনি বাড়া ছেড়ে দিতেই শতরূপা গুদ মুখ থেকে ঠাটানো বাড়ায় নামিয়ে আনলো। রিনি একটু ধাতস্থ হয়ে চোখ খুলে দেখে শতরূপা দুহাতে সায়নের গলা জড়িয়ে ধরে ‘আহ আহ আহ আহ’ করতে করতে সমানে গুদে বাড়া নিয়ে চলেছে।
রিনি উঠে দাঁড়ালো। সোফায় এসে শতরূপার লাফাতে থাকা মাইগুলো দুহাতে ধরে কচলে দিতে লাগলো। ‘মা কি করছো তুমি, উফ’ বলে শতরূপা সুখে পাগল হতে লাগলো।
‘মেয়ে যাতে সুখ পায়, চরম সুখ পায় তার ব্যবস্থা করছি রে মা’ বলে রিনি বোঁটা গুলো মুচড়ে দিতে লাগলো।
‘ওহ ওহ ওহ মা মা আই লাভ ইউ মা’ বলে শতরূপা চোখ বন্ধ করে ঠাপাতে লাগলো সায়নকে।
‘লাভ ইউ টু’ বলে রিনি শতরূপার হাত তার মাইয়ে লাগিয়ে দিল। শতরূপা কামে এতই পাগল যে সে রিনির মাইগুলিও হিংস্রভাবে টিপতে লাগলো। সুযোগ বুঝে রিনি বললো, ‘মা রে তোর এই অভাগী মা কে সায়নের বাড়ার মালের স্বাদ নিতে দে না রে মা’।
শতরূপা রীতিমতো বশীভুত সুখে তাই সে সরে গেল সায়নের বাড়া থেকে, অবশ্য প্রায় ২০ মিনিট ঠাপিয়ে ৩ বার জল খসিয়ে সেও ক্লান্ত। শতরূপা সরতেই রিনি আবার বসে পড়লো বাড়াতে। যেন মিউজিকাল চেয়ার সায়নের বাড়াটা। রিনি গুদে গরম বীর্যের ছোঁয়া পাওয়ার জন্য অস্থির। শুরু থেকেই বাড়া কামড়ে ধরে ঠাপাতে লাগলো, সায়নকে বললো, ‘তলঠাপ দে না বোকাচোদা, শুধু ঠাপ খেয়ে যাচ্ছে’। রিনির মুখে গালি শুনে শতরূপার উৎসাহ বেড়ে গেল।
রিনি যাতে হাপিয়ে না যায় তাই সে পেছনে এসে রিনির ভরাট পাছা ধরে ঠাপাতে সাহায্য করতে লাগলো আর দুই মা মেয়ে মিলে সায়নকে অশ্লীল গালিগালাজ করতে লাগলো। সায়নের হয়ে আসতে লাগলো। কাঁপতে লাগলো শরীর। মাথা ঝিমঝিম করতে লাগলো। তলঠাপের গতি বাড়িয়ে দিয়ে রিনিকে দুহাতে আঁকড়ে ধরে ভলকে ভলকে গরম বীর্য ঢালতে লাগলো রিনির গুদে।
রিনিও সায়নকে আঁকড়ে ধরে উষ্ণ জলের স্রোত বইয়ে দিল। এক অপরূপ কামতৃপ্তি ভেসে উঠলো দুজনের মুখে। গুদ থেকে বের হয়ে আসছিল দুজনের অর্গ্যাজমের রস। বসে থাকা শতরূপা মুখ বাড়িয়ে গুদ আর বাড়ার সংযোগস্থল চাটতে লাগলো। রিনি মুখ ফিরিয়ে দেখে নিল শতরূপার কান্ড। তারপর বললো, ‘অসভ্য’।
সবাই প্রায় দু ঘন্টার উদাম সেক্সের পর ক্লান্ত। রিনি প্রস্তাব দিল, চল বিছানায় যাই। তিনজনে বিছানায় গিয়ে শুল। সায়ন মাঝে তার দুপাশে দুই উলঙ্গ মা মেয়ে নিজেদের মাই সায়নের বুকে লাগিয়ে জড়াজড়ি করে শুয়ে পড়লো।
রিনি বললো, ‘সায়ন আর তো লুকানোর কিছু নেই। মা মেয়ে দুজনকেই মাগী বানিয়ে ছেড়েছো। এখন থেকে সপ্তাহে একদিন এসে দুজনের গুদের জ্বালা কমিয়ে দেবে তো সোনা?’
‘অবশ্যই দেব সুন্দরী। তোমাদের গুদের স্বাদ যে পাবে সে তোমাদের ছাড়া থাকতেই পারবে না’ বলে রিনির একটা মাই টিপে দিল। রিনি আহ বলে গুঙিয়ে উঠলো।
শতরূপা বললো, ‘সায়ন তুই শুধু আমাদের কথা শুনে চলবি, কথা দিচ্ছি তোর চোদনসুখের অভাব হবেনা কোনোদিন। আর গুদেরও অভাব হবেনা কোনোদিন।’
‘আমাদের খুশী রাখ, নতুন গুদেরও ব্যবস্থা করে দেব’ রিনি বললো।
‘আমি তোমাদের সবসময় সুখে রাখবো ডার্লিং, নতুন গুদ চাইনা, তোমাদের দুজনকেই চুদে যেতে চাই’ সায়ন বললো।
‘তাই? আর যখন আমাদের গুদ ঢিলে হয়ে যাবে?’ শতরূপা জানতে চাইলো।
‘তখন তোমাদের পোঁদ মাড়বো’ সায়ন শতরূপার পাছায় একটা চাটি মারলো।
‘আর পোঁদ মারানোর কথা বলিসনা সায়ন, তোর ওই বাড়া আমি পোঁদে নিতে পারবো না। আজ যা অবস্থা হয়েছে’ বলেই জিভ কাটলো শতরূপা। এই রে মায়ের সামনে বলে দিলাম।
‘কি হয়েছে আজ? তুই সায়নকে দিয়ে পোঁদ মারিয়েছিস’ শতরূপা অবাক হয়ে জানতে চাইলো।
সায়ন মানিকের দোকানের পুরো ঘটনা জানালো। রিনির তো সব শুনে চক্ষু ছানাবড়া। ‘তুই এত অসভ্য মাগী হয়ে গেছিস শতরূপা?’ রিনি জানতে চাইলো।
‘কি করবো মা? বংশগত এটা। যার মা এত বড় মাগী তার মেয়ে তো মাগীই হবে তাই না মা বলো?’ রিনির মাই টিপে দিয়ে বললো শতরূপা।
‘তাই না? তাই বলে আমি এতটাও মাগী না যে রাস্তাঘাটে দিয়ে বেড়াবো’ রিনি অভিমানী।
‘মা, সবে তো শুরু তোমার, কিছুদিন গেলে তুমিও রাস্তাতেই ল্যাংটো হবে, আমার তো ছেলে দেখলেই গুদ কেলিয়ে দিতে ইচ্ছে করে।’ শতরূপা যেন রিনির চেয়েও বেশী অভিজ্ঞ।
গরম গরম কথা শুনতে শুনতে বলতে বলতে রিনি আর শতরূপা নিজেরা গরম হতে লাগলো। আর দুই মাগীর ছেনালি মার্কা কথা শুনে সায়নের বাড়া আবার ফুলে কলাগাছ। শতরূপার পায়ে ঠেকলো গরম ঠাটানো বাড়াটা।
‘শালা তুই আবার দাঁড়িয়ে গেছিস’ বলে সায়নের বাড়াটা খপ করব ধরে ফেললো। রিনিও হাত বাড়িয়ে অর্ধেক বাড়া ধরে বললো, ‘এই কারণেই তো সায়নের যৌনদাসী হতেও রাজী আমি, তোর বাবার বাড়া মাত্র ৬ ইঞ্চি আর একবার বেরিয়ে গেলে ৪-৫ ঘন্টার আগে দাঁড়ায় না’। বলে দুজনে মিলে বাড়া খেঁচে দিতে লাগলো।
সায়ন বললো, ‘ এবার দুজনের পোঁদ মারবো, শুনেই শতরূপা আতকে উঠলো, ‘না না আজ নয়, অন্যদিন’। আজ শতরূপার পোঁদের দফারফা হয়ে আছে। কিন্তু সায়ন নাছোড়বান্দা। অগত্যা শতরূপা রিনির পাছায় একটা চাটি মেরে বললো, ‘এই পোঁদ টা মার শালা পোঁদমারানী’।
রিনি শতরূপার সন্ধ্যার ঘটনা শোনার পর থেকেই একথা ভাবছিল। প্রস্তাবে পেয়ে যদিও কিছুটা ভরকে গেল। বলে উঠলো ‘না না, প্লীজ। কোনোদিন আমি পোঁদ মারাইনি। আমাকে ছেড়ে দাও’
‘উরিব্বাস, কোনোদিন মারাওনি? তবে তো আজ মারতেই হবে’ বলে সায়ন লাফিয়ে উঠলো। রিনির মন খুশীতে ভরে উঠলো।
চলবে…..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments