সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ writersayan বাংলা চটি কাহিনী (BCK) 10-04-2018

 

This story is part of the বাংলা চটি – জীবনের ঘটনাবহুল যৌনতা series

সায়ন-শতরুপার উদম যৌন মিলনের বাংলা চটি দ্বিতীয় পর্ব
এবারে সায়ন সত্যি অবাক হলো, সে এত সংযত ভাষা বলার পরেও শতরুপা এতটা খোলামেলা কেনো? কিন্তু সুখের চোটে সে বেশী ভাবতে পারলো না, ছটফট করতে করতে গলগল করে সে শতরুপার মুখে মাল ঢেলে দিল। অভিজ্ঞ শতরুপা সবটা মাল চেটে খেয়ে নিলো।
মাল বেড়িয়ে যাওয়ার পর সায়ন আবার চিন্তিত হয়ে গেল আগের কথা মনে করে, কারণ সে সত্যি সত্যি শতরুপাকে ভালোবেসে ফেলেছিল।
এদিকে শতরুপাও সায়নের মুখ দেখে বুঝতে পারলো তার চিন্তার কারণ।
শতরুপা সায়নের গলা জড়িয়ে ধরে শুলো সায়নের ওপর। তার ডাগর মাইগুলো ঠেসে ধরলো সায়নের বুকে। তারপর বললো, ‘অবাক হবার কিছু নেই সায়ন।
রোম্যান্সের সময় এসব ভাষা বললে আমার সেক্স বেশী ভালো লাগে। আর তুমি আমার জীবনের প্রথম পুরুষ না। আমার মামাতো দাদা অরুপ আমার প্রথম নাগর। ও বছর খানেক আগে আমায় প্রথম চোদে। তুমি দ্বিতীয়। এখানে রাগ হবার বা খারাপ পাবার কিছু নেই। ভগবান শরীর দিয়েছেন, যৌনতা দিয়েছেন। আমাদের কাজ তা উপভোগ করা।’
সায়ন বাকরুদ্ধ। সে ভেবেছিল শতরুপা তাকে ভালোবাসে। আর আজ সে একটা আনকোরা মেয়ের সিল ফাটাবে। কিন্তু তার খারাপ লাগলেও সে তা মুখে প্রকাশ করলো না।
‘তার মানে তুমি চাইছো আমি তোমাকে মাগীদের মতো চুদি, তাইতো সোনা?’ সায়ন মনের জ্বালা মনে রেখে শতরুপার লদলদে পাছায় খামচে ধরে বললো।
‘এই তো আমার দেহের ভাতারের মুখ খুলেছে, এস তাহলে আমাদের প্রথম ফুলশয্যা আজ হোক ডার্লিং’ কামোদ্দীপ্ত শতরুপা সায়নকে জয়ের আনন্দে উদ্বেলিত হয়ে উঠলো এবং কাল বিলম্ব না করে মাই জোড়া নিচে নামিয়ে আবার সায়নের ৭ ইঞ্চি ধোনটা চেপে ধরলো দুই মাইয়ের মাঝে আর পাকা মাগীর মতো মাই দিয়ে বাড়াটা ডলতে লাগলো। একটু পর আবার পাকা, অভিজ্ঞ ঠোট আর জিভ দিয়ে ব্লো জব দেওয়া শুরু করলো।
বাড়ায় মাগীর ছেনালিতে সায়ন আবার শক্ত হয়ে গেল। এবারে আর শতরুপাকে ওর প্রেয়সী মনে হচ্ছে না। মনে হচ্ছে পর্নের হিরোইন। সেই নাম না জানা হিরোইন যার পর্ন দেখে সে সব চেয়ে বেশী মাল ফেলেছে।
সে উঠে শতরুপার লদলদে পাছায় চাটি মারতে লাগলো। শতরুপা সুখে পাগল হয়ে গেল। ধাক্কা মেরে সায়নকে বিছানায় ফেলে দিয়ে চড়ে বসলো সায়নের ওপর।
কলাগাছের মত খাড়া সায়নের বাড়ার ওপর নিজের গুদ সেট করে বসে পড়লো। পরপর করে গুদে বাড়া ঢুকে গেলো। ককিয়ে উঠলো শতরুপা। হাজার হোক কচি গুদ। আর অরুপের বাড়া তো ৫ ইঞ্চি। শুরুর ঝটকা সামলে নিয়ে শতরুপা পাছাটা ওঠানামা করতে লাগলো। নিজের সুখ করে নিয়ে, চরম সুখ করে নিয়ে পাছা ঘুরিয়ে ঘুরিয়ে ওঠানামা করতে লাগলো পাকতে শেখা কচি মাগী শতরুপা।
এদিকে সায়নের প্রথম চোদা হলেও পর্ন দেখে, বাংলা চটি পড়ে ভালোই অভিজ্ঞতা করেছে। প্রথম চোদার আনন্দে প্রথম সুখ পেলেও সে চুপচাপ তার মাগী প্রেমিকার গাদন খেয়ে যাচ্ছিলো। ১০-১৫ মিনিট কড়া গাদন দিয়ে শতরুপা গুদের জল ছেড়ে কেলিয়ে পড়লো।
এবারে সায়ন শতরুপার দুই মাই এর বোঁটা চেপে ধরে নিচ থেকে উদোম তলঠাপ দেওয়া শুরু করলো। এমন আচমকা আক্রমণের জন্য সে তৈরি ছিলনা। কিন্তু সায়ন উদোম তলঠাপ দিয়ে গুদে ফেনা তুলতে লাগলে।
শতরুপা সুখে পাগল হয়ে সায়নের হাত গুলি আরও জোরে নিজের মাইয়ে চাপতে লাগলো আর বলতে লাগলো ‘শালা খানকিচোদা, ভেবেছিলাম চুদতে পারবি না, এখন তো গুদে ফেনা তুলে দিচ্ছিস বোকাচোদা। চোদ চোদ চোদ চোদ আরো আরো আরো জোরে দে, দে দে দে দে রে। উফ উফ উফ কি মাল চয়েস করেছি রে আমি উফ আরো জোরে চোদ’, বলতে বলতে গুদের রস খসিয়ে দিলো।
সায়ন শতরুপাকে জড়িয়ে ধরে উলটো হয়ে গেলো। এবারে শতরুপাকে নীচে ফেলে যেটাকে গাদন বলে সেটা দিতে লাগলো। শতরুপার বয়স কম সে এত কড়া চোদনের জন্য প্রস্তুত ছিলো না। কিন্তু সায়ন তো অসুরে পরিণত হয়ে গেছে।
জোর ঠাপ দিতে দিতে সায়ন গোঙাতে শুরু করলো, ‘কি গরম রে মাগী তোর গুদটা। দাদাকে দিয়ে মারিয়েছিস বলছিস তবু তো টাইট ই লাগছে। তোর দাদা কি ঢুকিয়েছিল? বাড়া তো? উফ তোর মাই, পাছা দেখে কত বাড়া খিচেছি আর ভেবেছি একবার যদি মাগীটাকে পাই, আর আজ তুই আমার বাড়ার নীচে, খা খা খা আমার চোদন খা আরো জোরে দিচ্ছি। নে নে নে নে নে।’
কড়া ঠাপের ফলে শতরুপা আবার জেগে উঠতে লাগলো, সায়নের পিঠ খামচে ধরে সে জোর ঠাপ খেতে লাগলো আর সুখে শীৎকার দিতে লাগলো, ‘আগে জানলে তোকে দিয়েই সিল ফাটাতাম রে মাগীচোদা, আজ থেকে প্রতিদিন চুদবি আমায়, প্রতিদিন চোদাবো তোকে দিয়ে রে আহ আহ আহ আহ আহ আহ কি দিচ্ছিস রে সায়য়য়য়য়ন আহ আহহ আহহহ এতদিন কোথায় ছিলি রে তুই। আরো জোরে দে আরো জোরে আরো আরো আরো সত্যিকারে গুদ আমার তুই আজ ফাটিয়ে দিলি রে সায়ন আহ কি সুখ দিচ্ছিস সোনা’ বলে আরও শক্ত করে সায়নকে পেচিয়ে ধরে তৃতীয়বার গুদের জল ছাড়তে লাগলো।
এদিকে সায়নেরও হয়ে এসেছে সেও ‘নে নে নে নে নে’ বলে শতরুপার গুদে তার প্রথম কাজের বীর্য ফেলে দিল। দুজনে থরথর করে কাঁপতে কাঁপতে নিজেদের মাল নিগড়ে দিল একে ওপরের যৌনাঙ্গে। তারপর দুজনেই কেলিয়ে পড়লো। শতরুপা রিমোট দিয়ে এসির লেভেল বাড়িয়ে দিল। আস্তে আস্তে ঠান্ডা হতে লাগলো দুটো কামোদ্দীপক শরীর।
কিছুক্ষণ পর দুজনের মনে হল তারা কেউ দুপুরের খাবার খায়নি। তবে দুজনে আজ যে খাবার খেয়েছে তাতে ভাতের ক্ষিদে ভুলে থাকা যায়। এদিকে ঘড়িতে ৩ টা বেজে গেছে। শতরুপা স্নান করে খাবারের প্রস্তাব দিলো সায়নকে, কিন্তু সায়ন এই বাড়া-গুদের রস মাখা দেহের অনুভুতি নষ্ট করতে চাইছিল না। অগত্যা শতরুপা এক থালায় খাবার বেড়ে নিয়ে আসলো। দুজন দুজনকে মেখে খাইয়ে দিলো কপোত কপোতীর ন্যায়।
খাবার পর সায়নের বাড়ি ফেরার পালা। কিন্তু তার মন চাইছিলো না। তাই সে তার দুষ্টুবুদ্ধি খাটালো এবং বললো সে স্নান করে ফিরবে বাড়ি এবং শতরুপাকেও ওর সাথে স্নান করতে হবে। শতরুপা বুঝতে পারলো সায়নের উদ্দেশ্য। কিন্তু সায়ন একটু আগে এত ভালো চুদেছে যে সে আর এক কাট চোদাচুদির পরোক্ষ আহ্বান উপেক্ষা করতে পারলো না।
সায়নের নিমেষের মধ্যে ঠাটিয়ে যাওয়া বাড়া হাতে ধরে সায়নকে টেনে নিয়ে চললো বাথরুমে। বাথটাবে শুতে চাইলো শতরুপা। কিন্তু সায়ন বাধা দিলো। সে শাওয়ার চালিয়ে তার নীচে দাড়ালো এবং শতরুপাকে টেনে নিলো। জড়িয়ে ধরে আবার শতরুপার নধর দেহটা ছানতে লাগলো। বাথরুমের দেওয়ালে শতরুপাকে ঠেসে ধরে শাওয়ারে নীচে ওর নিটোল মাইয়ে মুখ লাগিয়ে চুষতে লাগলো।
জলের ছোয়া আর মাইয়ে প্রিয় চোদন সঙ্গীর ঠোটের ছোয়ায় শতরুপা কামপাগল হতে শুরু করলো। চেপে ধরতে লাগলো সায়নের মাথা আর গোঙাতে লাগলো। সায়ন একহাতের আঙুল চালিয়ে দিলো গুদে। কামের আগুনে পুড়তে থাকা শতরুপা চোখ নিমজ্জিত, শুধু অস্ফুটে বললো ‘চোদো সায়ন, সময় নেই, ফাটিয়ে দাও আবার’।
এই ছোট্টো কথাতেই সায়নের বাড়ায় আগুন ধরে গেলো। বাথরুমের দেওয়ালে ঠেসে ধরে শতরুপার ফোলা গুদে বাড়া ঢুকিয়ে দিয়ে ঠাপাতে শুরু করলো। শতরুপা খামচে ধরলো সায়নকে, কানের কাছে মুখ নিয়ে বললো ‘আমি তোমার রক্ষিতা আজ থেকে।’
সায়ন এবারে দ্বিগুণ উৎসাহে মাই গুলো নিজের পেশীবহুল বুক দিয়ে ঠেসে ধরে গাদন দিতে লাগলো। জলের ধারায় কামোত্তেজনা যেমন বাড়তে লাগলো তেমনি কড়া ঠাপে তার নির্বাণ ও হতে লাগলো।
দেওয়ালে কেউ চেপে ধরে তাকে রামচোদন দেবে এ স্বপ্ন শতরুপার বহুদিনের। আজ স্বপ্নপূরণের আনন্দে উদ্বেলিত শতরুপা। ঠাপ ঠাপ খেতে খেতে সে হিংস্র হয়ে উঠলো। জল খসেছে তার, তবু সে হিংস্র হতে লাগলো, তার ইচ্ছে করছিলো সায়নকে চিবিয়ে খেতে। ইচ্ছে করছিলো ডমিনেট করতে, তাই সে সায়নকে বসিয়ে দিল কমোডের ওপর তারপর আবার সায়নের বাড়ার ওপর বসে পড়লো, এবার আর সে পাছা ওঠানামা করলো না।
রীতিমতো লাফাতে শুরু করলো সায়নের বাড়ার ওপর। সায়নও ঠাপাতে ঠাপাতে ক্লান্ত হয়ে গিলেছিল। তাই সঙ্গীণীর আবদার মেনে নিয়ে শতরুপার পাছা ধরে ওকে লাফাতে সাহায্য করতে লাগলো। আর কড়া ঠাপের সুখ নিতে লাগলো। আর শতরুপাকে মাগী, খানকিমাগী, বারোভাতারী বলে গালি দিতে লাগলো।
শতরুপাও লাফাতে লাফাতে সুখ নিতে নিতে পাগল হতে লাগলো আর তার সময় ঘনিয়ে আসতে লাগলো। এমন কড়া ঠাপ খেয়ে সায়নও মাল ধরব রাখতে পারছিলো না। এভাবে প্রায় আধ ঘন্টার উদোম ঠাপাঠাপির পর আবার দুজনে একসাথে মাল ফেলে দিল। এরপর দুজনে স্নান সেরে বেড়িয়ে আসলো।
সন্ধ্যা হবো হবো করছে। শতরুপা কথা দিল একদিন সে সায়নকে বাবা মা এর সাথে মিট করিয়ে দেবে। শতরুপার বাবা মা এর আসার সময় হয়ে আসছিলো দেখে অনিচ্ছা সত্বেও ক্লান্ত সায়ন বাড়ির দিকে রওনা দিল।
চলবে…….
কমেন্ট করে ফিডব্যাক দিন/মতামত জানান sayansengupta2018@gmail.com ঠিকানায়।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments