সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ writersayan বাংলা চটি কাহিনী (BCK) 26-04-2018

 

This story is part of the বাংলা চটি – জীবনের ঘটনাবহুল যৌনতা series

বাংলা চটি চতুর্দশ পর্ব
টানা ৩-৪ দিন ধর্না দিয়ে সায়নের দেখা পেল শতরূপা।
‘আর কতদিন উপেক্ষা করবে আমাকে?’ আকুল শতরূপা জানতে চাইলো।
সায়ন শতরূপাকে বোঝালো, ‘আমি উপেক্ষা করছি না তোমাকে, কিন্তু দেখ আমরা নিম্ন মধ্যবিত্ত পরিবার। চাকরী না পেলে খাবো কি? আর চাকরীর জন্য রেসাল্ট দরকার। রেসাল্টের জন্য পড়তে হবে। মাধ্যমিক হয়ে গেলে তোমার সব দাবী পূরণ করবো সোনা।’
‘সায়ন সবে ক্লাস নাইনে দুমাস হল, মাধ্যমিক মানে আর প্রায় ২ বছর, কি করে তোমাকে ছাড়া থাকবো বলো?’ শতরূপা অস্থির।
‘আমাকে ছাড়া না কি আমার বাড়া ছাড়া?’ সায়ন শতরূপার আসল জায়গায় হাত দিল।
‘মানছি, তোমার বাড়া ছাড়া কিভাবে থাকবো। আমার যে ভীষণ চোদাতে ইচ্ছে করে সায়ন’ শতরূপা অকপটে স্বীকার করলো।
‘চোদানোর জন্য এত ভেবে লাভ নেই, কাউকে দিয়ে চুদিয়ে নাও’ উদাসীন সায়ন জানালো।
‘সে চোদাতেই পারি, কিন্তু তোমার মত সুখ যে আর কেউ দিতে পারেনা সায়ন’ শতরূপা বুঝতে পারছে সায়ন হাতছাড়া হয়ে যাচ্ছে, তাই স্মৃতি উস্কে দিল।
‘আরে আগে চুদিয়ে তো দেখো’ বলে সায়ন এগিয়ে গেল ‘আসছি আমার পড়া আছে’ বলে চলে গেল।
তার শরীরের আহবানও কেউ এভাবে ফেরাতে পারে এ শতরূপা স্বপ্নেও ভাবেনি। একদম ভেঙে পড়লো সে। বাড়ি ফিরে কাউকে কিছু না বলে শুয়ে পড়লো। ভাবলো সেও পড়াশুনায় মন দেবে।
এভাবেই কেটে গেল ৬ মাস। সায়ন পড়ছে, শতরূপাও পড়ছে। সেদিনের পর রিনির সাথেও সায়নের টাইম মিলছে না।
কিন্তু ছয় মাস ধরে না চুদে শতরূপা, রিনি, সায়ন ৩ জনের অবস্থাই তথৈবচ।
‘না আর এভাবে থাকা যাচ্ছে না, আর সায়ন তো তাকাচ্ছেই না’ মনে মনে বলে উঠলো শতরূপা, ‘অরুপদাকে পেলেও কাজ চালানোর মত করে দিতে পারতো।’
এভাবেই জীবনগুলো একঘেয়ে হয়ে গিয়েছিল। দেখতে দেখতে একবছর চলে গেল। রিনি এর মাঝে দুবার নির্লজ্জের মতো সায়নদের বাড়ি গিয়েছিল। কিন্তু কাজের কাজ কিছু করতে পারেনি। শতরূপা অনিককে বিছানায় তোলার চেষ্টা করেছে কিন্তু সায়ন ক্ষেপে যেতে পারে ভেবে সেও এগোয়নি।
পরের বছর নীহারিকা ওদের পড়াতে রাজী হল। কিন্তু নিজের বাড়িতে। রিনির ইচ্ছে হল ও নীহারিকাকে খুন করে ফেলে। কিন্তু নীহারিকা গোঁ ধরেছে বাড়িতে ছাড়া পড়াবে না। আসলে সে বুঝে গিয়েছিল ওই বাড়িতে পড়াশুনো হবে না। শুধু মা মেয়ে মিলে সায়নের ভবিষ্যৎ নষ্ট করবে।
তবে একটা জিনিস হল শতরূপা সায়নকে একলা করে পেলো। সপ্তাহে দুদিন সন্ধ্যা ৭ টায় টিউশন। বেশীরভাগ দিন রীতেশ নিতে আসতো আর ফ্রি তে নীহারিকার রূপসুধা পান করতো চোখ দিয়ে। তবে যেদিন আসতো না, সেদিন শতরূপা সায়নের সাইকেলে চেপে ফিরতো। কোনোদিন সামনে বসে সায়নের হাত লাগিয়ে দিত বুকে, কোনোদিন বা পেছনে বসে রাস্তার আলো আধারির সুযোগে চেপে ধরতো বুক। যেদিন শতরূপা সায়নের সাথে ফিরতো, উচ্ছল থাকতো, রিনি বুঝতো এর কারণ। কিন্তু নিরুপায় সে।
এরই মধ্যে একদিন রীতেশের ফিরতে দেরী হবে। তাই সে শতরূপাকে ফোন করে বলে দিল সে যেন সায়নের সাথেই ফেরে। শতরূপা আহ্লাদে আটখানা। এমনিতেই সে আজ সায়নকে পাগল করে রেখেছে। সাদা ডিপনেক টপ আর একটা ক্যাপ্রি পরে এসেছে সে। ম্যাম আসার আগে ঝুঁকে গিয়ে ক্লীভেজ দেখিয়ে সায়নের বাড়া ঠাটিয়ে দিয়েছে সে।
ক্যাপ্রিটা একটু ছোটো হওয়ায় উরু গুলোও দেখা যাচ্ছে একটু। ‘ঝকঝক করছে মাগীর দাবনাগুলো’ মনে মনে বললো সায়ন। লিখতে লিখতে বারবার চোখ চলে যাচ্ছে।নীহারিকার চোখ এড়ালো না বিষয়টা। সে গলা খাঁকারি দিল। কিন্তু ‘মেন উইল বি মেন’। সায়ন কিছুতেই মনসংযোগ করতে পারছে না। তাছাড়া বছরখানেক হয়ে গেল চোদাচুদি হয়না। ভাবলো আজ শতরূপাকে সামনে বসিয়ে ডলবে।
আকাশ খারাপ বলে নীহারিকা আগেই ছুটি দিয়ে দিল। দুজনেই খুশী। যথারীতি পরিকল্পনা মতো সায়ন শতরূপাকে সামনে বসিয়ে ডলে ডলে সাইকেল চালাচ্ছে। হঠাত বলা নেই, কওয়া নেই হু হু করে হাওয়া বইতে লাগলো। সায়ন দেখলো আশেপাশে একটা গাছ পর্যন্ত নেই। ঝড় আসছে। সে সাইকেলের স্পীড বাড়ালো। মানিকদার দোকান অবধি পৌছতেই হবে।
শতরূপার প্রথমে অ্যাডভেঞ্চার মনে হলেও নিমেষে ভয় পেয়ে গেল। এর আগে তো কখনও ঝড়ে বাইরে থাকেনি এভাবে একা। রাত নটা বাজে। শহরতলীতে থাকে ওরা। আকাশের অবস্থা দেখে সবাই বাড়ি চেপেছে। সায়ন প্রানপণে প্যাডেল মারতে লাগলো। কিন্তু ভাগ্য সহায় নেই, মানিকের দোকানে পৌছানোর আগেই মুষলধারে বৃষ্টি নামলো।
ভিজে একসা হয়ে দুজনে মানিকের দোকান অবধি পৌছালো। কিন্তু আকাশ খারাপ দেখে মানিক আগেই দোকান বন্ধ করে বাড়ি ঢুকেছে। এবারে সায়ন সত্যি ভয় পেয়ে গেল। নিকশ কালো অন্ধকার। কেউ কোথাও নেই। শুধু সে আর শতরূপা। ঠান্ডাও লাগছে। হঠাত সায়নের মনে হল চা বানানোর জন্য মানিকদার দোকানের পেছনে একটু বাড়ানো জায়গা আছে। ওখানে হয়ত হাওয়া কম লাগবে।
সাইকেল তালা মেরে সে শতরূপার হাত ধরে ছুটে পেছনদিকে গেল। সত্যি জায়গাটায় হাওয়া কম লাগছে। দুজনে বেঞ্চে বসলো। ঘন ঘন বিদ্যুৎ চমকাচ্ছে। কাছেই কোথাও যেন বাজ পড়লো। শতরূপা ভয় পেয়ে জড়িয়ে ধরলো সায়নকে। বিদ্যুতের ঝলকানিতে সায়ন দেখতে পেল শতরূপার ভয়ার্ত মুখ। একটু নিচে তাকাতেই সায়নের ভয় ছুটে গেল। ভিজে জবজবে হয়ে শতরূপার সাদা পাতলা টপের ভেতরের কালো অন্তর্বাস ফুটে উঠেছে। শুধু তাই নয় মাইয়ের বোঁটাগুলি অবধি বোঝা যাচ্ছে পরিস্কার। মাথা তুলে দাঁড়িয়ে আছে।
ব্রহ্মচর্যের বাধ ভাঙতে লাগলো সায়নের। ভয়ের মাঝেও সে একটা হাত দিল শতরূপার ডান মাইয়ে। শতরূপা চমকে উঠলো।
‘কি করছো সায়ন? আমার ভয় লাগছে এমনিতেই’ শতরূপা ভয়ার্ত স্বরে বললো।
‘ভয় কাটানোর চেষ্টা করছি, ঝড়ের কথা ভাবলে ভয় লাগে’ বলে সায়ন মাই এর বোঁটা মুচড়ে দিল।
‘আহ’ বলে শীৎকার দিয়ে উঠলো শতরূপা। ক্ষণিকের জন্য তার মনে হল সেও যেন ঝড়ের কথা ভুলে গেছে।
সায়ন দুই হাতে চেপে ধরলো শতরূপাকে। শতরূপা এলিয়ে দিল শরীর।
শতরূপা শরীর এলিয়ে দিতেই সায়ন আরো শক্ত করে জড়িয়ে ধরলো, কখনওবা আঙুল দিয়ে বিলি কেটে দিতে লাগলো শতরূপার উরুতে। চারদিকে কেউ নেই তার ওপর সায়নের শরীরের দুর্নিবার আহবানে শতরূপা গলতে লাগলো। একটু আগে শীত করছিল কিন্তু এখন গরম লাগছে। আর তাছাড়া পড়ে পাওয়া সুযোগ হলেও সায়নকে তো পাচ্ছে অন্তত। সায়নের হাত নিয়ে ক্যাপ্রির ওপর দিয়ে গুদের ওপর রাখলো শতরূপা। সায়ন খামচে ধরলো গুদের ওপর।
‘আহ’ বলে শীৎকার দিয়ে উঠলো শতরূপা।
গুদ ছেড়ে সায়ন দুই হাতে শতরূপার দুই মাই ধরে শতরূপাকে ঠেসে ধরলো দোকানের পেছনের দেওয়ালে। আসুরিক শক্তি দিয়ে পিষতে লাগলো দুদু গুলো। বৃষ্টিভেজা নারী শরীরে পুরুষের হাতের স্পর্শে যা হয়। শতরূপা ক্রমশ গলে গলে পরতে লাগলো। সায়ন এবারে টপ তুলে হাত ঢুকিয়ে দিল। নরম পেটে একটু হাত বুলিয়ে হাত তুলে দিলো উপরে।
ব্রা এর ভেতরে আটকে থাকা শক্ত মাংসপিণ্ড টিপতে লাগলো দু হাতে। গলিয়ে দিতে লাগলো মাই গুলো। হাত বাড়িয়ে খুলে নিল ব্রা এর স্ট্র‍্যাপ। আরো নৃশংসভাবে টিপতে লাগলো দুদুগুলো। উত্তেজনা চরমে ওঠায় খুলে দিতে চাইলো সায়ন শতরূপার টপ। কিন্তু এটা ঘর নয়, তাই শতরূপা বাধা দিল।
‘এভাবেই টেপো, বাড়িতে সব খুলিয়ো আমার’ বলে সায়নের দিকে হাত বাড়িয়ে প্যান্টের ওপর থেকে বাড়া চিপে ধরলো সায়নের। সায়ন ডেসপারেট হয়ে গেছে। শতরূপা বাড়া চিপতেই নিজেই প্যান্ট নামিয়ে দিয়ে তার কলাগাছটা ধরিয়ে দিল শতরূপার হাতে।
চলবে……
মতামত/ফিডব্যাক জানান sayansengupta2018@gmail.com ঠিকানায়।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments