সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ writersayan বাংলা চটি কাহিনী (BCK) 28-04-2018

 

This story is part of the বাংলা চটি – জীবনের ঘটনাবহুল যৌনতা series

বাংলা চটি ষষ্ঠদশ পর্ব
‘আবার কি হলো? বললাম তো বলবো না’ সাদামাটা মানিক ভীতসন্ত্রস্ত। হাজার হোক তার সংসার আছে আর বউকে সে বড্ড ভয় পায়।
‘জানি তো বলবে না, তাই আটকালাম। যা উপকার তুমি করলে আমাদের তাতে উপকারের মূল্য টা নিয়ে যাও’ বলে শতরূপা এগিয়ে গেল।
‘মানে?’ মানিক ভয়ে ভয়ে জিজ্ঞেস করলো।
শতরূপা এগিয়ে গিয়ে মানিকের হাত ধরে নিজের বুকে লাগিয়ে দিল, ‘এই নাও পুরস্কার’। মানিক হাত সরিয়ে নিল, ‘না না আমার বউ আছে বাড়িতে’।
‘সে তো বাড়িতে আছে এখানে তো নেই, তাছাড়া রোজ তো বৌদিরই টেপো, আজ না হয় তোমার রীতেশ কাকুর মেয়েটাকে টিপলে’ বলে আবারো হাত টেনে লাগিয়ে দিয়ে পেছন ফিরে বললো, ‘সায়ন আমি স্যান্ডউইচ হতে চাই’।
সায়ন এগিয়ে এল। শতরূপা মানিককে আবার বুক দিয়ে চেপে ঠেসে ধরলো। সায়ন এসে ঠাটানো বাড়া শতরূপার পাছায় লাগিয়ে পেছন থেকে ঠেসে ধরলো। মানিক সাদামাটা ছেলে। এসব সে ছোটোবেলায় পর্নে দেখেছে। নিজের সাথে এসব হতে দেখে সে উত্তেজিত হয়ে উঠলো। যা হবে দেখা যাবে ভেবে সেও জড়িয়ে ধরলো শতরূপাকে। দুজনে মিলে পিষতে লাগলো শতরূপাকে। শতরূপা গোঙাতে লাগলো সুখে।
বাইরে ঝড় কমে আসতে লাগলো কিন্তু মানিকের দোকানের পেছনে ঝড়ের পূর্বাভাষ। মানিককে অ্যাপ্রোচ করতে দেখে শতরূপারও সেক্স বেড়ে গেল। মানিক যেমন সামনে থেকে শতরূপাকে পিষতে লাগলো তেমনি শতরূপাও মানিককে মাই জোড়া দিয়ে ডলতে লাগলো। পেছনে সায়ন শুধু বাড়া চেপে ধরে নাড়ছে। কারণ সে বুঝতে পেরেছে যে শতরূপার মানিককে খাবার নেশা জেগেছে।
‘কেমন লাগছে মানিকদা তোমার?’ শতরূপা ফিসফিস করে বললো মানিককে।
‘দারুণ’ মানিক কোনোরকমে বললো। ভাষা হারিয়ে গেছে ওর।
শতরূপা সায়নকে বললো, ‘টপ টা খুলে দাও তো ডার্লিং’বলে হাত উপরে তুললো।
সায়ন তৎক্ষণাৎ শতরূপার টপ উপর দিয়ে তুলে খুলে ফেললো। পারমিশনের তোয়াক্কা না করে ব্রা এর হুক খুলে দিল। শতরূপা মানিকের গেঞ্জি খুলে দিয়ে খোলা বুকে ঠেকিয়ে দিল পুরুষ্টু দুদু জোড়া। মানিক আবেশে চোখ বন্ধ করে ফেললো। আহ কি গরম শরীর মেয়েটার।
দুদু ঘষতে ঘষতে শতরূপা মানিককে বললো, ‘মানিকদা কার গুলো বেশী পছন্দের গো? আমার না বৌদির?’
মানিক এভাবে কখনো ঘসা খাইনি বউএর গত এক বছরের বিবাহিত জীবনে। তার বউ বিছানায় নিঃস্পৃহ। মানিককে যা করে শুধু তাতে সম্মতি দেয়। নিজে এত ডমিনেট করে না, তাই এ সুখ মানিকের কাছে নতুন।
মানিক নিজের চওড়া বুক শতরূপার দুদুতে ডলতে ডলতে বললো, ‘তোমার সুন্দরী। আমার বউটার মাই এত বড় না, আর বউটা এত সেক্সি না, এত গরম না। তুমিই সেরা’
পেছন থেকে সায়ন বললো, ‘সে কি মানিকদা, তোমার বউ এর তো পাছা খানদানী, যখন হাটে মনে হয় গোটা পৃথিবী দুলছে’।
‘ওই একটা জিনিসই ভালো রে ভাই, কিন্তু শতরূপার মাইজোড়া অতুলনীয়’ মানিকও হিংস্র হতে লাগলো কথা দিয়ে।
‘তবে শুধু ঘসলে হবে? খাও না আমার বান্ধবীর দুদু গুলো, দেখছোনা বোঁটা গুলি কিভাবে তোমাকে ডাকছে?’ সায়ন দুজনকেই তাতিয়ে দিল।
সায়নের কাছে সিগন্যাল পেয়ে শতরূপা মানিকের মাথা টা হাত দিয়ে নামিয়ে ঠেসে ধরলো মাই এর ওপর। মানিক যেন মুখে স্বর্গ পেয়েছে। মাইগুলি কামড়াতে লাগলো সে। সুখে শতরূপা গা এলিয়ে দিল পেছনে থাকা সায়নের ওপর। সায়নের কানের কাছে মুখ নিয়ে ফিসফিসিয়ে বললো, ‘কিছু মনে কোরোনা সোনা, এই মালটাকে আমি আজ নিতে চাই, অনেকদিনের স্বপ্ন অন্যের বরকে দিয়ে চোদাবো’।
সায়ন মুচকি হেসে ফিসফিসিয়ে বললো, ‘আমি তো চাই তুমি চোদাও’
শতরূপা আবার কানে কানে বললো, ‘আস্তে আস্তে ক্যাপ্রিটা খুলে দাও, চোষাবো আজ এটাকে দিয়ে, প্যান্টিটাও নামিয়ে দেবে’
সায়ন বাধ্য ছাত্রের মতো শতরূপার আদেশ পালন করলো। মানিক এত ব্যস্ত ছিল মাই খেতে যে তার এদিকে খেয়ালই নেই। শতরূপা এবারে মানিকের মাথা ধরে ঝাঁকুনি দিল। ‘শুধু মাইএ পড়ে থাকলে হবে? এটার কি হবে’ বলে মানিকের একটা হাত গুদে দিল। সর্বনাশ এটা কখন খুললো, এ মেয়ে তো সাংঘাতিক। মানিক ক্লিটোরিস ধরে নাড়িয়ে দিতে লাগলো জোরে জোরে
। ‘আর কত ছানবে? খাও এবার, চাটো’ বলে শতরূপা মানিকের মাথা নীচের দিকে ঠেলে দিল। ‘আমি তো কোনোদিন খাইনি’ মানিক আমতা আমতা করতে লাগলো। এসব জিনিস শতরূপার একদম পছন্দ নয়। সে রেগে গিয়ে বললো, ‘আগে খাসনি তো কি? আজ খা’ বলে মাথাটা ঠেসে ধরে গুদে লাগিয়ে দিল।
মানিকের জিভ গুদে পড়তেই নোনতা নোনতা লাগলো। চেটে খেয়ে নিল। তারপর ভাবলো যা আছে কপালে দেখা যাবে। সে গুদ চাটায় মন দিল। গুদে জিভ পড়তে শতরূপা আরও কামাতাড়িত হয়ে পড়লো। আনাড়ি জিভের এলোপাথাড়ি চোষনে শতরূপা রাগ মোচনের কাছে চলে এল। মাথা এলিয়ে দিল সায়নের কাধে।
সায়নের দুহাত এগিয়ে এনে বুকে লাগিয়ে দিল। সায়নও এমন উত্তেজক দৃশ্যে গরম হয়ে ছিল। সবলে মাই টিপতে লাগলো শতরূপার। প্রবল সুখে চলকে চলকে গুদ থেকে রস বেরোতে লাগলো শতরূপার। মানিকের আনকোরা জিভ সে রসে খাবি খেতে লাগলো। অনেকক্ষণ ধরে রস ঢেলে শান্ত হল শতরূপা।
ঝড় থেমে গেছে। সময় নেই। শতরূপার খুব ইচ্ছে ছিল মানিকের বাড়া চুষবে। কিন্তু এখনি ওদের খুঁজতে বেরোবে সবাই তাই মানিকের ট্রাউজার একটানে খুলে ফেলে দিল শতরূপা। তার বললো ‘দাঁড়িয়ে লাগাতে পারবে মানিকদা?’
‘পারবো কিন্তু লাগাবো না’ মানিকও খেলতে লাগলো। আসলে তার শতরূপার পাছা দেখে লোভ হয়েছে।
‘মানে?’ শতরূপা ক্ষিপ্র হয়ে উঠলো।
‘মানে আমি তোমার পোঁদে লাগাবো’ মানিকের চোখ লোভে চকচক করতে লাগলো।
‘পাগল হয়ে গেছো? আমি কোনোদিন লাগাইনি পোঁদে, গুদে আসো তাড়াতাড়ি’ শতরূপা পোঁদের কথা শুনে ভয় পেয়ে গেল।
‘কোনোদিন লাগাওনি তো কি হয়েছে? আজ লাগাবে। আর সায়ন ভাই এর বাড়া আমার থেকে বড়। ও বাড়া নিয়ে তোমার গুদ এমনিতেই ঢিলে হয়ে গেছে’ বলে মানিক শতরূপাকে ধরে পাছায় চাটি মারতে লাগলো। এদিকে শতরূপার চোদন একটা দরকারই। তাই সে রাজী হয়ে গেল। মানিক বাড়ায় থুথু লাগিয়ে পোঁদের মুখে সেট করে দিল চাপ।
শতরূপা ককিয়ে উঠলো, ‘ওরে বাবাগো। গেলাম গেলাম গেলাম’ মানিক আটকে গেল।
একটু ব্যথা সইলে আবার এক ঠাপ তারপর রেস্ট, তারপর আবার এভাবে চার ঠাপে পুরো ৫ ইঞ্চি বাড়া ঢুকিয়ে দিল পোঁদে। শতরূপা থামতে বললো। তারপর ব্যথা সয়ে এলে পাছা দোলাতে লাগলো। মানিক বউ এর ভারী পাছা দেখে পোঁদ মারতে উদ্যত হয় কিন্তু বউ এর সেক্সে নিরুৎসাহ তাকে বাধা দেয়।
আজ সে এমন খানদানী বড় ঘরের মেয়ের পোঁদ মারছে ভেবেই তার সেক্স চরমে। শুরু থেকেই লম্বা লম্বা ঠাপ দিয়ে শতরূপার টাইট পোঁদে ১৫-১৬ টা ঠাপ দিয়েই বীর্য বের করে দিল। শতরূপার সুখ হলো না। কিন্তু ব্যথায় জর্জরিত সে আজ। তাই নিজের সুখের পরোয়া করে বাড়ি যাওয়াই শ্রেয় মনে করলো সে। মানিক মাল ফেলতেই সে কাপড় পরতে লাগলো।
ঝড় থেমে গেছে। সবাই তাড়াহুড়ো করে পোষাক পড়ে নিয়ে রওনা দিল। গোটা রাস্তা সায়ন শতরূপার কথা নেই। বাড়ির কাছে আসতেই আবার তেড়ে বৃষ্টি নামলো।
চলবে……
মতামত/ফিডব্যাক জানান sayansengupta2018@gmail.com ঠিকানায়।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments