সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 03-07-2016

 

পাড়াতুতো বিধবা কাকিমাকে অলিখিত বেশ্যা বানানোর Bangla choti golpo দ্বিতীয় পর্ব
ও আমাকে জিজ্ঞাসা করলো তুমি কি আমার রূমে থাকবে নাকি? আমি বললাম হ্যাঁ. ও বলল এটা ঠিক না আমাকে নাম ধরে ডাকলেও আমি তোর কাকিমা. আমি বললাম রাগ করছও কেনো. তোর সৌন্দর্যে মাতাল হয়ে বলেছি. ও নিশ্চিন্ত হয়ে ধুতে গেলো. আমি ওর টীতে সেক্সের বরি দিলাম. ও এসে চা খেলো. আমি দেখছি কখন মাগীর নেশা ধরে. কিছুক্ষন পরেই আমি জাপটে ধরলাম , বুঝলাম ওর নেশা হয়ে গেছে. আমি পাগলের মতন কিস করতে লাগলাম. ঠোঁটে, গলাই ঘারে. কামড়ে কামড়ে ও চুসে খেতে লাগলাম ওর কমলা লেবুর মতন লাল ঠোঁট দুটো.
তারপর আমি আসতে করে ওর কাপড় আর ব্লাউস খুলে দিলাম. হালকা করে ব্রা খুলে দিলাম. ও তখন খুবই উত্তেজিতো. আমি মাইদুটো টিপতে লাগলাম. কি সুন্দর বর্ণনা দেওয়া যাই না. ৩৮ সাইজ়…… হালকা বাদামী বোঁটা…………. বোঁটা খাড়া……আর তুলোর মতন নরম. আসে পাসে লোম আছে কিছু. আমি বোঁটাটা মুছরে দিলাম. ও ককিয়ে উঠলো. আমি পাগলের মতন চুসতে আর টিপতে লাগলাম ওর তরমুজের মতন মাই দুটো. এরপর আমি চাটতে লাগলাম ওর চিতল মাছের পেটির মতন পেটিটাকে. ও উত্তেজনাই আমার আদর খেতে লাগলো. আমি জীব পুরে দিতে লাগলাম ওর নাভির ফুটোয়.
আমি এরপর খুলে দিলাম ওর নীল রংএর সায়াটা. ল্যাঙ্গটো হয়ে গেলো, কি অসাধারণ কল্পনা করা যায়না. পায়ে হালকা লোম, গুদটা লোমে ঢাকা. সুন্দর ফর্সা পাছা. আমি দেরি করলাম না আমি ওর তুলতুলে ময়দার মতন পাছাটা চটকাতে লাগলাম. এর পর গুদে হাত দিলাম. দুটো আঙ্গুল ওর গুদে ভরে দেওয়াতে বুঝলাম আমার চোদা সব মাগীর চেয়ে বেসি রস এই মাগীর গুদে. যেন রসের বন্যা বইছে.
আমি জীব দিয়ে খেতে লাগলাম ওর গুদের মিস্টি রস. কি সুন্দর লাল টকটকে গুদটাতে হালকা গোলাপী আভা. আর হালকা বাদামী গুদের পাপড়ি দুটো. সব ভালো কিন্তু গুদটা লোমে ভর্তী. বুঝলাম ওর গুদের বাল নিয়ে কাকু খেলতে ভালোবাসতো আর নাহোলে কাকু মারা যাবার পর গুদের যূটিলাইজ় না হাবতে ওর গুদ লোম এ বরে গেছে. আমার গুদে লোম ভালো লাগে না. কারণ গন্ধ হয়.
আমি ঠিক করলাম এই গুদ তো এখন আমারই পরে সময় বুঝে সব জঙ্গল সাফ করিয়ে নেবো. এব্র আমি আমার ৭” বাঁড়ার লাল মুন্ডি দিয়ে ওর গুদে ওপরে দুটো বারি দিলাম ও উহ উহ করে উঠল. তারপরে আমি সেট করলাম আমার বাঁড়াটা ওর গুদে. দিলাম জোরে ঠাপ অর্ধেক বাঁড়া ঢুকে গেলো. আর লতিকা চিতকার করে উঠলো. আমি শুরু করলাম জোর ঠাপ ঠাপানো. একটু পরে লতিকা চিতকার করা শুরু করলো.
আর পারছি না………. উমম্ম্ম্ম্ম্ম্ম্ং ……… আর না আর না প্রীজ………… ছেড়ে দাও তোর দুটো পায়ে পারি ………. . মাগো ……… আমি সমানে ঠাপিয়ে গেলাম. আমি আর লতিকা একসাথেই জল খসালাম. দুজনেই ক্লান্ত হয়ে পাশাপাশি শুয়ে পড়লাম. কিছুক্ষনের মধ্যেই লতিকার হুস্ ফিরে এলো. সব বুঝতে পেরে আমার উপড় খুব খেপে গেলো. উঠে আমাকে ঠাস্ ঠাস্ করে চড় মারতে লাগলো. আমি খেলাম ওই সুন্দরী মহিলার হাতের চড়. আমাকে বলল আমার বিশ্বাসের সুযোগ নিয়ে কি করলি তুই.
আমি বললাম আমি আর তুমি ছাড়া কেউ জানবে না. তুমি তো এতদিন অভূক্ত ছিলে তাই তোমার পিপাসা মিটিয়ে দিলাম. প্লীজ রাগ করো না. কিছুতেই বোঝতে পারছিলাম না. অনেক টাইম পরে বুঝলো. খুব কান্নাকাটি করছিলো. আমি চোখের জল মুছিয়ে ওকে কাছে টেনে নিলাম. আবার ঠোঁটে কিস করলাম. ও আবার রেগে যাচ্ছিলো.
আমাকে বলল যা হবার তো হয়ে গেছে আবার কেনো? আমি বললাম আবার হলেই বা দোস কিসের? তুমি আনন্দ পাবে আর আমিও. আমরা চলো না জীবনটাকে উপভোগ করি. কেউ তো জানছে না তাহলে দোস কোথায়.
শুরু করলাম আবার চোদা এবার যেটা বেসি করলাম সেটা হলো ওর তুলতুলে পাছাটাকে ময়দার মতন করে চটকানো. খুব মজা তাতে. লতিকাকে দুদিন সারা রাত শুয়ে ,বসে, দাড়িয়ে ও কুকুরের মতন করে চুদলাম. পরে ও আমার অনুরাগী হয়ে গেলো আর পরেদিনই ওর গুদের সব লোম কেটে ওকে বাচ্চা মাগী করে দিলাম.
ওর কাছেই শুনলাম আমার বাঁড়ার মত মোটা ছিলো না ওর বরের বাঁড়া. আর বড়ও ছিলো না. এতো ডিফারেংট কিছু করতে পারতো না ওর যেদিন মন হতো সেদিন ওর ওপর শুয়ে করতো. কিন্তু দু বারের বেসি নই. আর ওর কাছেই শুনলাম যে ওর বর ওর গুদের চুল নিয়ে চুলবুলি খেলতো আর ও খেলত ওর বরের বাঁড়া চুল নিয়ে.
আমি বললাম গুদের চুলে ওর আর আমার আঠা পরে পরে গন্ধু হয়. আমি তো গুদ চাটি তাই ওই গন্ধ সহ্য করা যাই না. . এই দুদিন আমি লতিকার পোঁদ, হিসি ও গুদের রস খেয়ে খেয়ে ওর আরও বিশ্বস্ত হয়ে গেলাম. এর পর থেকে আমরা প্রায় অফীস কেটে একটা হোটেল গিয়ে চোদাচুদি খেলতাম আর বাড়ি যাবার পথে ওকে বাড়িতে ড্রপ করে দিয়ে যেতাম.
দেখতে দেখতে আমাদের অফীসের হিপ হপ (পানু) ক্লাবের থেকে প্রতিবারের মতন দিঘা যাবার টাইম এলো. এই ব্যাপারে একটু বলে রাখি আমাদের ক্লাবের সদস্য সংখ্যা ৩৬ মানে ১৮ জন মেল ১৮ জন ফীমেল. মানে আমাদের ট্রিপে বাইরেরে সবাই জানে আমরা আমাদের হিপ হপ ক্লাব থেকে ট্যুরে যাবো. ভিতরের ঘটনা বেসি কেউ জানে না.
এখানে একটা বিবাহিতো ছেলে অন্য একটা বিবাহিতো মেয়েকে নিয়ে যাবে. এক সপ্তাহ তার সাথে স্বামী স্ত্রীর মতন থাকবে. আর আমাদের এখানে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় প্রাইজ় আছে. যদিও আমি এক বারই দ্বিতীয় হয়েছি. যাইহোক সুদিপা আমাদের এবারের ট্যুরের পার্টনারের নাম লেখাছিলো. গত দুবারের প্রথম রসরাজদা ওর দুবারের পার্টনার মিনতাইকে ছেড়ে সুদিপার কাছে ওর সাথে লতিকার নাম লেখাছিলো. লতিকা তো জানতও না. ও রাজ়ী হয়ে গেছিলো. সুদিপা তো অভিজ্ঞা তাই ওকে লতিকাকে বলল হবে রসরাজ দা ওর সাথে সিরের বুকিংগ আছে.
লতিকা বলল না বস তো আমাকে কিছু বলে নি. সুদিপা বলল তোমাকে বলে নি কিন্তু তোমার বুকিংগ আছে. আর আমি পরে সব বলবো. তখন পাসে ডিপার্টমেংটের জয়িতাদি হাজ়ির. ও বলল আমি এবার যাবো তোর সাথে. রসরাজদা রাজ়ী হচ্ছিলো না. সুদিপা বলল তুমি আমাদের ট্যুরের নিয়ম জানো তো.
জয়িতাদি বলল জানি আর রসরাজকে এবারও চমিওন করবো. লতিকার সাথে জয়িতাদি ভালো পরিচয় ছিলো আগের থেকেই. ওর কাছে সব শুনে লতিকা হাঁ. ও এমন ভাব করতে লাগলো যে কেউ জানে না. সুদিপা ওকে ডেকে নিয়ে গিয়ে বলল কেউ জানে না আমাদের ট্যুরের কথা.
যাইহোক ট্যুরের দিন আমি আর লতিকা বাস যেখান থেকে ছাড়বে সেখানে পৌছে গেলাম. দেখি ছেলেরা পৌছে গেছে. আর মেয়েদের বরেরা বৌদের সুদিপা এবং অনুসকার হতে দিয়ে গেলো. দেখি জয়িতাদির দুই মেয়ে আর জামাই দিতে এসেছে. আমি লতিকাকে বললম দেখো ওর দুই মেয়ে আর জামাই কি জানে জয়িতাদি কি করতে যাচ্ছে. বাস ছাড়লেই ও রসরাজদার বৌ হয়ে যাবে ও. ওকে ল্যাংটো করে চুদবে. লতিকা আমার কথাই বিশ্বাস করলো না. হইজক জয়িতাদির সাথে আগে থেকেই বন্ধু থাকার জন্য. লতিকা জয়িতাদির সাথে গল্প জুড়ে দিলো. সুদিপা, অনুসকা ও যোগ দিলো. বাস ছাড়ার পরই সুদিপা,অনুসকা সবাই যে যার সাথে যাচ্ছে তাদের কাছে চলে গেলো.
Bangla choti golpo বাকিটা পরে ….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments