সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ subdas বাংলা চটি কাহিনী (BCK) 22-04-2018

 

বাংলা চটি – এদিকে মিতালীদেবীর শীততাপনিয়ন্ত্রিত বেডরুমে সুন্দর বিছানায় পুরো ল্যাংটো অবস্থাতে পড়ে আছেন মদনবাবু। পাশেই শুধুমাত্র ফুলকাটা কাজের দামী সাদা পেটিকোট পরিহিতা পঞ্চান্ন বছর বয়সী বিধবা ভদ্রমহিলা মিতালীদেবী। ওনার ৩৬+ডি সাইজের সাদা ব্রেসিয়ার ও সাদা হাতকাটা ব্লাউজ আর সাদা পাতলা হাতকাটা নাইটি এলোমেলো অবস্থায় পাশে বিছানাতে পরে আছে। সেই সাথে পরে আছে পাশের সাইড টেবিলে “বিয়ার” হেওয়ারড্স পাঁচ হাজারের বোতল।
মিতালীদেবী এই বিয়ারটি খুব পছন্দ করেন। একটু আগে মদনবাবু তাঁর সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা কালচে বাদামী রঙএর ছুন্নত করা পুরুষাঙগটা দিয়ে মিতালীদেবীকে “মুখ-চুদে” মিতালীদেবী র মুখের ভিতর এক কাপ ঘন থকথকে গরম বীর্য উদগীরণ করেছেন নিজের লম্পট পাছা আর কোমড় ঝাঁকাতে ঝাঁকাতে ।
কিছু পরিমাণ গরম বীর্য সরাসরি মিতালীদেবীর পেটে চলে গেছে গলগলিয়ে। কিছুটা বীর্য থু থু থু করে মিতালীদেবী মুখের থেকে বের করে মেঝেতে ও নিজের দামী সাদা পেটিকোটের উপর ফেলেছেন। ভাবলেন যে এই অসভ্য লোকটা আমার এতো সুন্দর দামী সাদা পেটিকোটের দফারফা করে দিলো।
উনি এইবার বিছানায় কেলিয়ে পড়ে শুয়ে থাকা মদনের আধা-নেতানো বীর্য+ মিতালীর লালাতে ভেজা লেওড়াটা আর অনডোকোষটা নিজেরই দামী সাদা পেটিকোট দিয়ে আস্তে আস্তে যত্ন করে মুছতে মুছতে বললেন-“”উফ্ কি জিনিস একটা বানিয়েছেন মশাই।আর কতটা ঘন ও থকথকে ফ্যাদা আপনার এই বয়সে আপনার এখনো বের হয় আপনার “দুষ্টু “-টা থেকে”-“খুব সুন্দর আপনার দুষ্টু -টা”-বলে মদনের ঠোঁটে ঠোঁট ঘষে ঘষে আদর করতে করতে নিজের পেটিকোট টা দিয়ে ভালো করে মদনবাবুর লেওড়াটা আর অনডোকোষ (হোলবিচি)-টা ঘষতে লাগলেন। ইস্, আগে যদি জানতাম ……..”–
মদনবাবু মিতালীমাগীকে নিজের বুকে টেনে নিয়ে খুব সুন্দর করে আদর করতে লাগলেন ওনার অনাবৃত দুইটি স্তনে । বোঁটা দুখানি চুষতে চুষতে চুষতে আবার মিতালীকে কামোত্তেজিত করে ফেললেন। বললেন-“”এটা পছন্দ হয়েছে সোনামণি আমার?” – বলে চুকুচুকু চুকুচুকু চুকুচুকু করে চুষতে শুরু করলেন মিতালীর বাদামী বোঁটা দুখানি ।আহহহহহহহহ”””উহহহহহহহহহহহ দুষ্টু একটা ”
“”সোনা,তুমি তো খুব গরম হয়ে গেছ। তোমার নুনুটার কি অবস্থা হয়েছে দেখ সোনা। এটা দিয়ে আমার ভেতরটা ফালাফালা করে দাও। এবার দেরী না করে ভালো করে আমার ভেতরে এই ডান্ডাটা ঢোকাও তো” – বলে পেটিকোট টা সরিয়ে বের করলেন আবার ঠাটিয়ে ওঠা মদনের “”অগ্নি থ্রী মিশাইল”–উফ্ কি গরম হয়ে গেছে গো তোমার দুষ্টু টা। কিন্তু আমাকে যে লাগাবে,তার আর কি উপায় আছে?যদি তোমার বীর্য থেকে আমার এই পেটে বাচ্চা চলে আসে,তাহলে লজ্জায় আমি এই পাড়াতে মুখ দেখাতে পারবো না। যা ছাড়া আমার ছেলে বৌমা ও নাতি যখন মাসতিনেক পরে মুম্বাই থেকে পরের বার এই বাড়িতে আসবে,তখন আমি কি করে মুখ দেখাবো?”” – বলে মিতালীদেবী একটা দীর্ঘশ্বাস ছাড়লেন হতাশায়।
এই দৃশ্য দেখে মদনবাবু নিজের ল্যাংটো শরীরটাকে নিয়ে ধোন খাঁড়া করে বিছানাতে উঠে বসলেন। আর মিতালীদেবীকে জাপটে ধরে বেশ কয়েকবার চুমু চুমু চুমু দিয়ে আদর করতে করতে মিতালীদেবীর কানের কাছে মুখ নিয়ে ফিসফিসিয়ে বললেন পাক্কা বেশ্যা মাগীর মতো মাইজোড়া কচলাতে কচলাতে -“চিন্তা কিসের সোনা? আমার কাছে সব মজুত আছে সোনা। লাগাতে দাও সোনা। তোমার পেট বাঁধবে না গো। আমার পান্জাবীর পকেটে একটা জিনিস আছে”-
মিতালীদেবী কিছু বুঝতে না পেরে ফ্যালফ্যাল করে মদনের দিকে তাকিয়ে রইলেন কিছু সময় । এর পরে প্রশ্ন করলেন–“কি আছে গো তোমার পান্জাবীর পকেটে? আমি দেখবো গো সোনা?”-মদনবাবু চকাস চকাস করে গোটা দশেক ঘন চুম্বন দিয়ে মিতালীর উলঙ্গ শরীরটা ছানতে ছানতে মিতালীর কানে কানে বললেন”সোনা, দেখো কি আছে পান্জাবীর পকেটে।”
বিধবামাগী মিতালীর আর তর সইছে না । কখন মদনের আখাম্বা ছুন্নত করা পুরুষাঙগটা তাঁর গুদস্থ হবে। উনি উলঙগিনী অবস্থাতেই এক দৌড়ে মদনবাবুর পান্জাবীটা নিয়ে চলে এলেন মদনবাবুর কাছে বিছানায় । মদনবাবুর হাতে পান্জাবীটা দিয়ে বললেন-“কি এনেছেন সাথে করে?”বলে অশান্ত অবস্থায় কৌতহল ভরে প্রশ্ন করলেন।
“দেখো না সোনা,কি এনেছি সাথে করে তোমার জন্য “-বললেন বিছানায় আধাশোয়া মদনবাবু নিজের ঠাটানো মুষলদন্ডটা নাচাতে নাচাতে। বলেই পান্জাবীটা পকেট থেকে বের করলেন একটা সাদা খাম। খাম থেকে বের করলেন বিদেশী ব্র্যান্ড -এর একটা “চকোলেট কনডোম “- ক্যাডবেরী মাখানো কন্ডোমের একটি প্যাকেট।
বিস্ময়ের ঘোর কাটছে না পুরো ল্যাংটো ভদ্রমহিলা মিতালীদেবীর। তাঁর ঘন কালো কোঁকড়ানো লোমে ঢাকা গুদুসোনার উপর মদনবাবু হাত বুলোতে বুলোতে বললেন-“এইটা হোলো চকোলেট কন্ডোম । এটা আমার ধোনে পরিয়ে দাও। তোমার চকোলেট ক্যাডবেরী খাওয়া -ও হবে। আবার এই চকোলেট-কন্ডোমটা আমার ধোনে পরানো অবস্থায় যখন সোনা তোমার গুদুসোনার মধ্যে আমার এই যন্তর টা ঢুকে ভালোকরে যাতায়াত করে শেষে বমি করে “মাল” ঢেলে দেবে,তখন সেই মালেতে তোমার প্রেগন্যানট হয়ে যাবার কোনোও ভয় থাকবে না। নাও তো সোনা। এই ক্যাডবেরী মাখানো বিদেশী কন্ডোম আমার লেওড়াটাতে নিজের হাতে পরিয়ে দিয়ে নিজের মুখে ঢুকিয়ে নিতে নিতে ললিপপের মতো সাকিং করো।” – বলে মিতালী ল্যাংটোমাগী র লদকা পাছাটা কচলাতে লাগলো।
ওদিকে মিতালীদেবী প্রশ্ন করলো-“তা এই চকোলেট কন্ডোম নিয়ে তুমি কেন সুলতার কাছে এসেছিলে শুনি? তুমি তো বললে যে ওনাদের ফ্ল্যাটে ভাড়া আদায় করতে এসেছিলে। তাহলে এই কন্ডোম সাথে করে এনেছিলে?”
মদনবাবু তখন মিতালীকে কাছে টেনে চকাস চকাস করে বেশ কয়েকটা চুমু চুমু চুমু চুমু খেতে খেতে বললো-“”আমি ম্যাসাজ করাতে ম্যাসাজ-পার্লারে নিয়মিত যাই। ওখানকার মহিলাদের দিয়ে এই চকোলেট-কন্ডোমে ঢাকা আমার লেওড়াটা চোষাই। এতে এক দারুণব্যাপার হয়। মহিলারা চকোলেট মাখা কন্ডোমে ঢাকা আমার লেওড়াটা চুষে খুব আনন্দ পায়।”- বলে বলে মদনবাবু মিতালীদেবীর গুদুসোনা ছানতে লাগলেন।
“ইস্ তুমি কি গো। কি অসভ্য গো তুমি । তুমি মেয়েমানুষ দিয়ে গা মালিশ করাও। এ মা। ভাবতেই যেমন আমার কেমন লাগছে। আর কি করে ওরা তোমার শরীরটা নিয়ে? পুরো ল্যাংটো অবস্থাতেই সব করাও?”””
“””তবে না তো কি?”
– মদনবাবু উত্তর দিলেন। “”শোনো,তোমার ঐ সব জায়গাতেই যেতে হবে না। আমি তোমার সারা গায়ে অলিভ অয়েল মাখিয়ে মালিশ করিয়ে দেবো। ঐ সব মেয়েদের কাছে যেও না তুমি । খুব খারাপ ধরণের মেয়ে ওরা। তাছাড়া পুলিশের ভয় আছে। কি দরকার ঐ সব খারাপ জায়গাতে যাওয়ার? আর কখনোও ঐ সব খারাপ জায়গাতে খবরদার যাবে না।”- বলে চকোলেট কন্ডোম পরানোর কাজ সেরে মদনবাবুকে মিতালীদেবী খুব সুন্দর করে আদর করতে লাগলো।
মিতালীদেবী মদনবাবুর বুকে পেটে নাভিতে চুমু চুমু চুমু খেতে খেতে বললো-“”কি সুন্দর গন্ধ গো এটার। ঠিক যেন ক্যাডবেরী।”-
মদনবাবু বললেন”সোনা এবার মুখে ঢুকিয়ে ললিপপের মতোন চোষো”- বলে মিতালীর মাথাটা চেপে ধরে মিতালীর ঠিক মুখের সামনে লেওড়াটা ধরলো। “নাও সোনা। মুখে নাও”- বলে কপাত করে মিতালীর মুখের মধ্যে লেওড়াটা গুঁজে দিলো ।
মিতালীদেবীর মুখে তখন “চকোবাড়া”।উম উম উম করে মিতালীদেবী তখন মদনের লেওড়াটা চুষতে লাগলো। বেশ লাগছিলো চকোলেট মাখা কন্ডোমে ঢাকা মদনের লেওড়াটা চুষতে । মিনিট তিনেক চুষিয়ে মদন মিতালীর মুখের ভেতর থেকে বের করে নিল ঠাটানো ধোনটা । এইবার বললো”হামাগুড়ি দাও”
“পেছন থেকে আপনি চুদবেন?কি দুষ্টু একটা আপনি? ”
এইবার বিছানায় মিতালীকে তুলে চার হাতেপায়ে হামাগুড়ি করালো। মদন ওনার তানপুরার মতোন লদকা পাছাটা বেশ কটা চুমু দিয়ে একহাতে লেওড়াটা ধরে পেছন থেকে মিতালীর গুদে ঘষতে লাগলো ।মিতালীদেবী আরোও অস্থির হয়ে উঠলো।”উফ্ কি করছো বলছো তো। এইবার ঢোকাও তো। ইস্ কি মোটা কালচে তোমার লেওড়াটা —-মদন এক চাপে ঘপাত করে ঠেসে মিতালীর গুদের চারিপাশে গুঁতো মেরে একসময় নিজের মুষলদন্ডটা দুরমুশ করে ঢোকালো সোজা মিতালীর লোমশ গুদে।””ওরে বাবাগো গেলাম গেলাম। লাগছে ভীষণ আমার”- তারপরে কি হোলো? পরের পর্ব দেখুন।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments