সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ bongchoti বাংলা চটি কাহিনী (BCK) 22-03-2018

 

This story is part of the বাংলা চটি – যেখানে বাঘের ভয় সেখানে সন্ধ্যা হয় series

বাংলা চটি – কিন্তু এতক্ষণ ধরে দুই দানবের চোদন খেয়ে বিধ্বস্ত অপ্সরা গদিতে শয়ন করার পর এখুনি আর উঠে পোশাক পরতে চাইল না। রিতি নেতিয়ে পড়েছে দেখে ঠিকাদার ইকবালকে ডেকে বললেন
– “একে ভালো করে আরেকবার মালিশ করে দে তো। মালিশ খেয়ে যেন একেবারে ফ্রেশ হয়ে ওঠে।”
রিতিও শুয়ে শুয়ে সেই একই কথা চিন্তা করছিল যে, ছোকরাটা এত সুন্দর ম্যাসাজ করে!ও যদি এখন এসে আরেকবার ম্যাসাজ করে দিত, তাহলে গায়ের সব ব্যাথা-বেদনা দূর হয়ে যেত। কিন্তু সারাদিন ধরে চোদন খাওয়ার পর সদ্য মুক্তিপ্রাপ্ত রিতির আর ছেলেটাকে আর ডাকার সাহস হল না। কিন্তু অদ্ভুত ভাবেই ঠিকাদার ওর মনের কথা বুঝে ফেলেছে। মনে হয় শারীরিক সম্পর্কের সাথে সাথে মানসিক সম্পর্কও গড়ে ওঠে। কিন্তু উল্টে ইকবাল এখন আর রিতির দেহ মর্দন করতে রাজি হল না। ও ঠিকাদারকে বলল
– “এখন আমি স্নান করে জামাকাপড় পরে ফেলেছি, এই অবস্থায় আমি আর তেল ঘাটতে পারব না।”
বুড়ো ওকে ধমক দিয়ে বললেন
– “এমন ভাব করছে যেন মেয়েমানুষের মতো জামাকাপড় পরতে ওর এক ঘণ্টা সময় লাগে! কই চোদার সময় তো বলতে হয়নি? তখন তো নিজে থেকেই ল্যাংটো হয়ে রেডি ছিলিস। এখন কাজ ফুরিয়ে গেছে তাই না?”
বকা শুনে অগত্যা ইকবাল প্যান্ট খুলে ল্যাংটো হয়ে জামার হাতা বগল পর্যন্ত গুটিয়ে নিল এবং রীতার কাছে এসে ওর শরীর ভেজা গামছা দিয়ে ভালো করে মুছে দিলেন। তারপর ওকে উলটো হয়ে শুতে বলল। রিতিও ইকবালের হাতের আরামপ্রদ ডলা খাওয়ার জন্য উন্মুখ ছিল। তাই ছেলেটির আদেশ মতো সে উবু হয়ে হাতদুটো মাথার কাছে এনে তার উপর মাথা রেখে শুইল। ইকবাল ওর শরীরের দুইপাশে পা রেখে উঁচু পোঁদের উপর বসল।
দুজনের পাছা পরস্পর স্পর্শ হতেই দুজনে শিউরে উঠলো এবং ইকবালের বাঁড়া শিরশির করে আবার খাঁড়া হয়ে উঠলো। কিন্তু বাচ্চা ছেলে ইকবালের শরীরে পাশের বাড়ির গরম বৌদিকে চোদার মতো আর কষ অবশিষ্ট নেই। শুধু নিচু হয়ে তাবু থেকে এক গণ্ডূষ সুগন্ধি বাদাম তেল তুলে রিতির পিঠে ছড়িয়ে দিয়ে সেই নিপুন মালিশ শুরু করলো।
পাশে বসে থাকা বুড়ো ইকবালকে দেখে বললেন
– “কিরে, তোর বাঁড়া তো দেখছি আবার খাঁড়া হয়ে উঠেছে! আবার চুদবি নাকি”
– “এরকম মাল দেখলে কার না বাঁড়া খাঁড়া হয়? কিন্তু চোদার মতো শরীরে আর দম নেই।”
নিশ্চিত রিতি চোখ বুজে মালিশ উপভোগ করতে করতে কখন যে স্বপ্নের জগতে হারিয়ে গেল তা আর টের পেল না। ইকবাল পৃষ্ঠদেশ মর্দন শেষ করে নিদ্রামগ্ন মেয়েটাকে ঘুরিয়ে চিত করে শুইয়ে দিল এবং অঙ্কদেশ মর্দন আরম্ভ করল। একে একে জালাল এবং ঠিকাদার স্নান করে জামাকাপড় পরে ঘরে ফেরার জন্য প্রস্তুত হলেন।
দুজনে রিতির পাশে দাঁড়িয়ে একে অপরকে বলতে লাগলেন
– “আজ কিন্তু চুদে দারুণ মজা পেলাম”
জালাল প্রত্যুত্তর দিলেন
– “হ্যাঁ, এরকম খাসা টাটকা মালকে কি আর একদিন চুদে আশা মেটে?”
– “আমি ভাবছি পটিয়ে পাটিয়ে ওকে একদিন আমাদের ডেরায় এনে তুলতে হবে। তারপর মন ভরে ওকে চুদতে হবে।”
– “মেয়েটা তো ঘুমোচ্ছে, ওকে কি একা এইখানে এইভাবে ফেলে যাওয়া ঠিক হবে।”
– “ইকবাল তো এখনও কিছুক্ষণ আছে। ও না হয় যাওয়ার সময় ওকে বাড়ি অবধি পৌঁছে দিয়ে যাবে।”
ইকবাল বলল
– “না, আমি বেশিক্ষণ থাকতে পারব না। অন্ধকার হয়ে আসছে!”
কিন্তু মেঘ না চাইতেই জল। এরই মধ্যে ঘরে একটি লোকটি আগমন ঘটল। মেঘলা দিনে পরন্ত বিকালে আলো আধারিতে হটাত লোকটিকে দেখে তিনজনে চমকে উঠলো। কিন্তু ব্যক্তিটি ধীরে ধীরে কাছে এলে উনারা চিনতে পারলেন, এ তো সেই লোকটা, যার সাথে দুপুরে বৃষ্টির মধ্যে দেখা হয়েছিল।
লোকটি এসে ঠিকাদারকে জিজ্ঞাসা করলেন
– “মেয়েটা তো এখন ঘুমোচ্ছে দেখছি! আপনাদের কাজ তাহলে হয়ে গিয়েছে?”
– “হ্যাঁ, আজকের মতো আমাদের কাজ শেষ। সারাদিন মেয়েটার উপর দিয়ে অনেক ধকল গেছে, তাই এখন ও ঘুমাচ্ছে আর এই ছেলেটা ওর গা মালিশ করে দিচ্ছে। যাতে ঘুম থেকে উঠে ও একেবারে চাঙ্গা হয়ে ওঠে।”
– “আমি একটু তাহলে ওর গা মালিশ করে দেব?”
– “কিন্তু ওর স্বামী এখুনি তো ওকে নিতে আসবে। সে যদি এসে দেখে তুমি তার বউয়ের গা ডলে দিচ্ছ তাহলে…”
– “ওর স্বামী আসার আগেই আমি চলে যাব।”
– “ঠিক আছে আপনি তাহলে মালিশ করুন।”
লোকটিকে রিতির শরীর মর্দন করার অনুমতি দিয়ে উনি ইকবালকে বললেন
– “এই ইকবাল, এনাকে দেখিয়ে দে তো কিভাবে মালিশ করতে হয়।”
ইকবাল সরে গিয়ে লোকটিকে রিতির তৈলাক্ত থাইয়ের উপরে আস্তে করে বসতে বললেন। উনি তাড়াতাড়ি লুঙ্গি উঁচু করে রিতির মোটা মোটা মোলায়েম থাইদুটোর উপর এসে বসলেন এবং ইকবালের উনাকে হাতে ধরে দেখিয়ে দিতে লাগলেন কিভাবে মেয়েদের স্তন পেট কোমর ইত্যাদি মর্দন করতে হয়। শেখানো পদ্ধতিতে উনি যথাযথ ভাবে ডলাইমলাই শুরু করলে ইকবাল নিজের গুরুদায়িত্ব থেকে মুক্ত হয়ে বাইরে এসে নিজের প্যান্ট পরতে থাকলো।
উনার হাতের কাজ দেখে খুশি হয়ে ঠিকাদার বললেন
– “আমরা তাহলে আসি। ওর স্বামী আসা পর্যন্ত আপনি ওর দেখভাল করতে থাকেন।”
– “ঠিক আছে, আপনারা যান। কোন চিন্তা করতে হবে না। আমি ঠিক এইভাবেই একে মালিশ করতে থাকব।”
মেয়েটাকে এক অচেনা লোকের হাতে সঁপে দিয়ে দুইজনে ঘর থেকে বেরিয়ে এলেন। ইকবাল প্যান্ট পরে বাইরে ওর সহকর্মীদের জন্য অপেক্ষা করছিল। ঠিকাদারকে দেখে ও বলল
– “ওই অজানা লোকটার কাছে মেয়েটাকে রেখে যাওয়া কি ঠিক হল?”
– “ওই বুড়ো মেয়েটাকে নিয়ে আর কি করবে? বড়োজোর চুদবে! কিন্তু তাও পারবে না। চুদতে গেলেই ওর ঘুম ভেঙে যাবে। তার থেকে চল আমরা তাড়াতাড়ি পালাই।
ইশান এসে আমাদের তিনজনকে একসাথে দেখলে আবার কেস খেয়ে যাবো”
– “দরজায় কি তালা দেব?”
– “পাগল নাকি? তালা দিয়ে গেলে ওরা বেরোবে কি করে?”
– “ঠিক আছে চল।”
বলে ইকবাল গ্রিলের ছিটকানি টেনে দিয়ে তিনজনে মিলে বাড়ির উদ্দেশ্যে যাত্রা করল। রিতিকে নিয়ে আলোচনা করতে করতে তিনজনে রাস্তায় গিয়ে বাসের জন্য অপেক্ষা করতে লাগলো। কিছুক্ষণের মধ্যেই উনাদের বাস এসে গেল এবং রিতির সাথে এক স্মরণীয় দিন অতিবাহিত করার পর উনারা খুব খুশি মনে বাসে করে যে যার বাসার উদ্দেশ্যে যাত্রা করল।
উনারা যে বাসে উঠলো তার ঠিক উল্টোদিকের বাসে করে ইশান এসে নামলো। বাড়িতে ফিরে এখনো তালা দেওয়া দেখে ও তাড়াতাড়ি পিছনের সেই নির্মীয়মাণ বাড়িতে ছুটল। সেই বাড়িটার সামনে আবার একটা সাইকেল রাখা দেখে ওর মনে আশঙ্কা আরও প্রবল হল। ছুটে গিয়ে বাড়িটার ফটক খুলল। লোহার গ্রিল খোলার আওয়াজ শুনে ঘরের মধ্যে সুন্দরীর তনু মর্দনে রত বৃদ্ধ সতর্ক হয়ে গেল।
তাড়াতাড়ি উঠে দাঁড়িয়ে উনি নিজের লুঙ্গি পড়তে লাগলেন। প্লাস্টিকের তাবুর উপর দিয়ে চলাফেরার ফলে মর্মর ধ্বনি শুনে ইশান দ্রুত সেই অন্ধকার বাসরঘরে গিয়ে ভালোভাবে খুটিয়ে দেখল, তৈলাক্ত রিতি উলঙ্গ হয়ে নিচে শুয়ে রয়েছে এবং ওর পাশে একজন অপরিচিত বয়স্ক ল্যাংটো লোক দাঁড়িয়ে দাঁড়িয়ে লুঙ্গি পড়ছে। ইশানকে দেখেই লোকটা ভয়ে নিজের লুঙ্গি নিয়ে দৌড়ে পালালো এবং পালানোর সময় রিতির পায়ে গুঁতো লেগে ওর ঘুম ভাঙিয়ে দিল।
ইশান ওকে ধরার জন্য লোকটার পিছন পিছন ছুটল, কিন্তু এদিকে রিতির ঘুম ভেঙে যাওয়ায় আর বেশি দূর গেল না। ও তাড়াতাড়ি ফিরে এসে পাশের ঘর থেকে কাপড়গুলো নিয়ে রিতিকে জড়িয়ে আবৃত করে দিল। রিতি তো ইশানকে পেয়েই ওকে জড়িয়ে ধরে হাউ হাউ করে কান্না শুরু করলো।
চাকর রিতির মাথায় হাত বুলিয়ে বুলিয়ে ওকে শান্ত করতে লাগলো।
– “কেন্দো না কেন্দো না! যা হবার তা তো হয়ে গ্যাসে, এখন আর কান্দে কি হবে?”
– “তুমি জানো না ইশান, ওই লেবারটা আমাকে দিয়ে কি না কি নোংরা কাজ করিয়েছে!”
– “ও মালডা যে কত্ত বদমাশ তা মুই জানি। ও সবকিছু কইরতে পারে। তবে এই ব্যাটা কে? এরেও কি ও সাথে কইর‍্যা আনিছিল?”
রিতি চাকরকে সবকিছু বিস্তারিত ভাবে নালিশ করতে যাচ্ছিল। কিন্তু ইশান যখন বাকী দুজন মিস্ত্রি সম্পর্কে কিছুই জানে না, তখন নিজের কলঙ্ক কিছুটা ঢাকার জন্য এই ব্যাপারটা নিয়ে চুপ করে গেল। শুধু এই অপরিচিত ব্যক্তিটির সম্পর্কে বলল
– “না না! ওকে আমি চিনি না। মনে হয় বিকালে আমি ঘুমিয়ে পড়ার পর কোন এক সময় এসেছিল।”
– “তবে ইকবালের উপর আমার কোন বিশ্বাস নাই। ও অনেক সময় নিজেই এইসব লোক ঠিক কইর‍্যা রাখে। এখন সেসব কথা ছাড়ান দাও, ও ওই ভিডিওটা মুছেছে?”
– “হ্যাঁ, ও প্রথমেই মেমরি কার্ডটা খুলে আমাকে দিয়েছিল। আমি সেটা ভেঙে ফেলেছি।”
– “ও… ওটা আমার। ছেলেটা আমাদের ঘর থেকে এই থালায় করে ভাত এনেছিল।”
– “এই নিয়ে এখন দুঃখ কইর‍্যা কোন লাভ নেই। চল, এখন ঘরে চল।”
এই ঘরের মধ্যেই ওর সায়া ব্লাউজ, থালা, তেলের বোতল সব ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে, কিন্তু সে বস্ত্রগুলো আর পরার মতো অবস্থায় নেই। তাই থালাটা কুড়িয়ে নিয়ে গায়ে শুধু কাপড় জড়িয়ে তৈলাক্ত রিতি ইশানের ঘাড়ে ভর দিয়ে ঘরে চলল। সারাদিন চুদে ক্লান্ত বৌদি চলতে চলতে পড়ে যায় নাকি সেই ভয়তে ইশানও ওর কোমর জড়িয়ে ধরল।
কিন্তু কিছুদূর গিয়ে রিতি এক অদ্ভুত জিনিস লক্ষ্য করলো- প্রথমদিন সঙ্গমের পর ওর গোপনাঙ্গে এক অদ্ভুত মর্মবেদনা অনুভূত হচ্ছিল এবং চরণদ্বয় কম্পিত হচ্ছিল বলে ঠিকমতো হাঁটতে পারছিল না। কিন্তু আজ তিনজনে বিশাল বিশাল তিনটে বাঁড়া দিয়ে যথেচ্ছভাবে দুটো ফুটো চোদার পরও সব ব্যাথা-বেদনা নিমিষে উধাউ। উল্টে এখন পুরো শরীরকে আরও হালকা ও চনমনে মনে হচ্ছে এবং হৃদয়ে এক অবিদিত সুখ অনুভূত হচ্ছে। মনে হয় এসব, তেল মাখিয়ে লিঙ্গ পিচ্ছিল করে নেওয়া এবং ইকবালের হাতের মালিশের ফল।
ঘরের সামনে গিয়ে রিতি ইশানকে বলল
– “যাও তুমি ওষুধের দোকান থেকে অ্যাবরশন পিল কিনে নিয়ে এসো।”
– “তুমি একা চলতে পারবে তো?”
– “হ্যাঁ, আমি ঠিক চলে যাব। তুমি যাও, তাড়াতাড়ি নিয়ে এসো।”
বৌদির কথামত ইশান বাজারে ওষুধ কিনতে গেল এবং রিতি তালা খুলে ঘরে ঢুকে সোজা বাথরুমের দিকে স্নান করতে ছুটল। শাওয়ারের বৃষ্টিধারার নিচে দাঁড়িয়ে ভিজতে ভিজতে ও আয়নায় ভালো করে নিজের যোনি, গুহ্যদ্বার নিরীক্ষণ করতে লাগলো। কিন্তু পূর্ণ দিবস সম্ভোগের পর গোপনাঙ্গে বীর্য ব্যতীত বিন্দুমাত্র বিকৃতি খুঁজে না পেয়ে ও খুব আনন্দিত হল। তেল চকচকে যোনি ও পায়ু পথ দুটি সম্পূর্ণ পূর্বাবস্থায় রয়েছে।
আজ জীবনের দ্বিতীয় সহবাস থেকে রিতি প্রথম পিচ্ছিলকারক পদার্থ দিয়ে সঙ্গীর লিঙ্গ তৈলাক্তকরণের মাহাত্ম উপলব্ধি করলো এবং সেদিনের যৌনতা পরবর্তী বেদনার জন্য মনে মনে ইশানের অজ্ঞতাকে দোষারোপ করতে লাগলো। এবার ভালো ভালো করে সারা গায়ে সাবান মেখে, মাথায় শ্যাম্পু করে ও শরীর থেকে সমস্ত বীর্য, তেলের প্রলেপ দূর করলো। স্নান করে নিষ্কলুষ নির্মল হয়ে রিতি গা-হাত-পা মুছে হেয়ার ড্রায়ার দিয়ে চুল শুকতে লাগলো, যাতে এই রাতে ভেজা চুল দেখে অমলের সন্দেহ না হয়।
কিছুক্ষণের মধ্যেই ইশান ওষুধ কিনে নিয়ে ফিরে এলো। রিতি নতুন সায়া ব্লাউস শাড়ি পরে ছুটে গিয়ে দরজা খুলল। রিতিকে এতটা সক্রিয় ও প্রাণোচ্ছল দেখে ইশান অবাক হয়ে জিজ্ঞাসা করলো
– “কি গো, ইকবাল কিরকম চুদল? চোদন খেয়ে মেয়েরা তো সারাদিন বিছানায় পইড়্যা থাকে!”
– “চুপ! আবার সেই নোংরা কথা! অমল এক্ষুনি এসে পড়বে। এইসব কথা একবার ওর কানে গেলে কি হবে ভেবে দেখেছ?”
ইশান এবার ফিসফিস করে নিচুস্বরে বলল
– “চোদার পরে তুমি এরকম ছোটাছুটি করে বেড়াচ্ছ কি কইর‍্যা?”
– “গেঁয়ো ভুত কোথাকার! কিভাবে ব্যাথা না দিয়ে সেক্স করতে হয় তাও জানো না। ওই ছেলেটার কাছ থেকে তোমার শেখা উচিৎ।”
বৌদির মুখে ইকবালের প্রশংসা শুনে ইশান মনে মনে কিছুটা অভিমান করল। কিন্তু সেই অভিমান ভাঙ্গানোর মতো রিতির হাতেএখন আর সময় নেই। কারণ এদিকে অমল ফিরে এসে কলিং বেল বাজাচ্ছে।
এটি আমার লেখা প্রথম চটি গল্প। সেইজন্য আমার ত্রুটি ধরিয়ে দিয়ে ভবিষ্যতে আরও উৎকৃষ্ট গল্প পাওয়ার জন্য সুধী পাঠকবৃন্দের মুল্যবান সমালোচনা আমি একান্ত ভাবে কামনা করি। এছাড়া সুন্দরী রিতিকে নিয়ে লেখা এই ধারাবাহিকটি যদি আপনারা আরও চালিয়ে নিয়ে যেতে চান তাহলে পরবর্তী অধ্যায়ের জন্য কমেন্টে আপনাদের মতামত দিন।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments