সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ bongchoti বাংলা চটি কাহিনী (BCK) 15-03-2018

 

This story is part of the বাংলা চটি – যেখানে বাঘের ভয় সেখানে সন্ধ্যা হয় series

বাংলা চটি – রিতির কথা আর শেষ হল না, মুখ খুলতেই বুড়ো নিজের কলার মতো বাঁড়া ওর মুখে ঢুকিয়ে দিলো। উনার বাঁড়া এতটাই মোটা ছিল যে ওর ওষ্ঠদ্বয় প্রসারিত হয়ে পুরো হাঁ হয়ে গিয়েছিল। রিতি বুঝল আসলে ওর মুখ খোলানোর জন্যই উনারা ওকে উত্যক্ত করছিল।
জনহীন রাস্তার মাঝে বৃষ্টির মধ্যে বুড়ো ওর মাথা ধরে যত্নসহকারে ধীরে ধীরে ঝাঁকাতে লাগলো এবং বাঁড়াটা পুরো ওর মুখগহ্বরে চালান করতে লাগলেন। অতিকায় লিঙ্গটা সম্পূর্ণ ঢুকিয়ে দেওয়ার পর ঠিকাদার নিজের বন্য স্বভাব মতো ক্রমশ্য মুখমৈথুনের তীব্রতা বাড়াতে বাড়াতে গভীর কণ্ঠপ্রবেশ করতে লাগলেন।
কঠিন যৌনাঙ্গটি গলায় গুঁতো মারা মাত্রই রিতি ওয়াক ওয়াক করে উঠলো এবং মুখ থেকে বাঁড়া বের করে নেওয়ার জন্য দুহাত দিয়ে উনার দাপনা চাপড়াতে চাপড়াতে ছটফট করতে লাগলো। রিতি বাঁধা দেওয়া মাত্রই উনি আর অগ্রসর হলেন না এবং ওর মুখ থেকে বাঁড়া করে নিলেন। দেখে মনে হচ্ছে উনি নিজের যৌনদাসীর প্রতি একটু সদয় হয়েছেন।
গভীর মুখমৈথুন্যর পর রিতি বসে বসে হাঁপাতে লাগলো এবং ওর স্বচ্ছ নিষ্ঠীবন ওর ওষ্ঠ, উনার শিশ্ন বেঁয়ে বেঁয়ে পড়তে লাগলো। যদিও বা বৃষ্টিতে তা নিমিষেই মিলিয়ে ধুয়ে গেল। এবার উনি ওর হাতে নিজের বাঁড়া ধরিয়ে দিয়ে বললেন
– “আরাম সে চুষো।”
মনিবের আদেশ মতো উনার লিঙ্গটা হাতে নিয়ে ও নিরুপায় হয়ে জিভ দিয়ে ভালো করে ছাল ছাড়ানো মুণ্ডুটা চাটতে লাগলো। উনি উনার বেশ্যাকে উৎসাহ দিয়ে বললেন
– “বহুত অচ্ছা হো রহা হৈ। চুসতে রহো”
চেটেপুটে বাঁড়ার মুণ্ডুটা চকচকে হলে রিতি ওটাকে মুখে নিয়ে আয়েশ করে ললিপপের মতো চুষতে লাগলো। তীব্র সুখানুভূতিতে বুড়ো রিতির মাথায় হাত বুলিয়ে ওর চুলে বিলি কাটতে কাটতে গোঙাতে লাগলেন, “ও… রিতি… ওঃ… বহুত অচ্ছা…!”
এইভাবে প্রায় আট দশ মিনিট একভাবে চোষার পরে উনি সুন্দরীর মুখ থেকে বাঁড়াটা বের করে নিজের অণ্ডকোষ ওর মুখের উপর ঘষতে লাগলেন এবং বললেন
– “য়হ ভী থোড়া চুসো।”
রিতিও অগত্যা বাধ্য দাসীর মতো বালে ভর্তি ঝুলন্ত থলির মাঝে বড় বড় দুটো বীচির প্রথমে একটা তারপরে আরেকটা মুখে পুরে নাড়াচাড়া করতে লাগলো। মেয়েটিকে দিয়ে বীচি চুষিয়ে তৃপ্ত হলে উনি হাঁটু মুড়ে একটু নিচু হয়ে সুন্দরীর রসালো স্তন’দুটো একসাথে চেপে ধরলেন এবং তার মাঝে নিজের দর্শনীয় লিঙ্গ চালনা করলেন। তারপর নেচে নেচে ওর মাইয়ে ঠাপ দিতে লাগলেন।
মাইয়ে ঠাপ খাওয়া কিন্তু সুন্দরীর কাছে গুদে বা মুখে ঠাপ খাওয়ার মতো ওরকম অস্বস্তিকর বা বেদনাদায়ক বলে মনে হলো না। উল্টে বেশ আরামদায়কই ঠেকল। এরই মধ্যে ওই লেবারটি এসে রিতির পাশে দাঁড়ালো এবং ওকে নিজের বাড়াটা ধরিয়ে দিয়ে চুষতে বাধ্য করলো। ওর বাড়াটা আবার এতটাই লম্বা ছিল যে মুখে এক থাপ দিতেই পুরোটা মুখের মধ্যে ডুকে একেবারে শিশ্নমুণ্ডটা গলায় গিয়ে ঠেকল এবং রিতি বমনের জন্য ওয়াক তুলতে লাগলো।
ইকবাল ওই দুজন মিস্ত্রির মতো চোদনে অতোটা অভিজ্ঞ না হলেও উনাদের মতো বর্বর নয়। তাই রিতিকে জোর জবরদস্তি না করে বাঁড়াটা অর্ধেক চুষিয়েই ওকে সন্তুষ্ট থাকতে হল।
দুজন মিস্ত্রি দু’দিক দিয়ে এই কচি মালকে ধরে ঠাপাচ্ছে এবং আরেকজন অদূরে দাঁড়িয়ে হস্তমৈথুন্য করতে করতে এর আনন্দ নিচ্ছে। মাই চুদে চুদে বুড়োর আরেকবার মাল বেরোনোর উপক্রম হলে উনি দুই দুদুর মধ্যে থেকে নিজের বাঁড়া সংবরণ করে নিলেন এবং উনার জায়গায় ওই আদিবাসীটা এসে এই তিনজনের মধ্যে সবচেয়ে উৎকৃষ্ট লিঙ্গটি নারীজগতের অন্যতম উৎকৃষ্ট স্তন যুগলের মাঝে প্রবেশ করালেন। ঠাপের তালে তালে উনার সুদীর্ঘ লিঙ্গটা এসে রিতির চিবুকে আঘাত করতে লাগলো।
কয়েক মিনিট বাদে রিতির উত্তম চোষণে ইকবালেরও মাল বেরোনোর সময় হয়ে আসলে ও মুখ থেকে বাঁড়াটি বের করে নিল। দখলমুক্ত হতেই উনি কামিনীকে কোলে তুলে নিয়ে ওকে ধরে ঘুরিয়ে অবনত করে দিলেন এবং নিজের শক্ত বাহুবন্ধনে ওর তন্বী কোমর চেপে ধরলেন।
এরকম বিপজ্জনক আসনে রিতিও দুর্ঘটনার আশঙ্কায় দুহাত দিয়ে উনার কোমর পেঁচিয়ে ধরল এবং নিজের কলাগাছের মতো পেলব উরু দিয়ে উনার মাথা আঁকড়ে ধরল। ফলে উনার মুখের সামনে সুন্দরীর আকর্ষক যোনি এবং এবং ওর সুশ্রী মুখমণ্ডলের সম্মুখে উনার ভীমাকৃতি লিঙ্গ উপস্থিত হল।
আকাঙ্খিত যোনি সামনে পেয়েই উনি চুকচুক করে চাঁটা-চোষা শুরু করলেন। এদিকে রিতি স্বাভাবিক ভাবেই উনার নুনু মুখে না দিয়ে, ভগাঙ্কুর পেষণকারী জিহ্বার কার্যকলাপে আবার শীৎকার শুরু করল।
যেভাবে ঘোড়সাওয়ারি চাবুক দিয়ে প্রথমে একবার আঘাত করে ঘোড়াকে দৌড়াতে বলে, মেয়েটি বাঁড়া চুষছে না দেখে ঠিক সেইভাবে উনি ওর ভারী নিতম্বে জোরে একটা চপেটাঘাত করে বললেন
– “চল চুষো, আরাম সে চুষো!”
মালিকের কাছে শাস্তি পেয়ে দাসী এবার আস্তে আস্তে উনার চামড়াহীন স্থূল মুণ্ডুটা চোষা শুরু করল। প্রেমিক যুগলের এই অদ্ভুত নতুন শৈলীতে শৃঙ্গার দেখে বুড়ো হতবাক হয়ে বললেন
– “জালাল কা পাশ হমেশা এক নএ তরীকা হৈ!”
উনি এগিয়ে এসে রিতির পিছনে গিয়ে দাঁড়ালেন এবং ওর ডাগর পোঁদে মৃদু কয়েকটা চাপড় মেরে তাতে দুলুনির লহরী তুলে নিতম্বের সুগভীর খাঁজে মুখ গুজলেন। একই সাথে সামনে থেকে জালাল ওর নবীন যোনি চাটছে, জিভ দিয়ে ভগাঙ্কুর রগড়াচ্ছে এবং পিছন থেকে বুড়ো জালালের সাথে পাল্লা দিয়ে পাগলের মতো ওর শুভ্র পায়ু চোষণ লেহন করছে। এই যুগ্ম নিপীড়নে রিতি গোঙাতে গোঙাতে জালালের প্রকাণ্ড বাঁড়াটা চোষার চেষ্টা করতে লাগলো।
এই দুর্লভ দৃশ্য দেখে ইকবালও নিজেকে আর স্থির রাখতে পারলো না। সেও এগিয়ে এসে উনাদের পাশে হাঁটু গেঁড়ে বসে রিতির একটি স্তন নিয়ে চোষার চেষ্টা করলো। কিন্তু দুজনে দুপাশ দিয়ে সুন্দরীকে দৃঢ় ভাবে ঠেসে ধরেছে বলে ওর বড় বড় নরম মাই’দুটো জালালের পেটের সাথে চেপ্টে সংলগ্ন হয়ে আছে। তাই ইকবাল সে অভিলাষ পরিত্যাগ করে রিতির মাথা ধরে নাড়িয়ে নাড়িয়ে ওকে মিস্ত্রির বাঁড়া চুষতে সাহায্য করতে লাগলো।
মিস্ত্রির প্রথমে বৃষ্টিস্নাত রিতিকে উলটো করে ধরে রাখতে একটু অসুবিধা হলেও, ঠিকাদার এসে উনার সাথে যোগ দেওয়াতে সে কার্য এখন সরল হয়ে গেল। এদিকে অধঃমস্তকে প্রলম্বিত রিতিও মিস্ত্রির দশাসই বাঁড়া মুখে পুরে ভালো করে চুষছিল যাতে করে ওই স্থূল লিঙ্গ দ্বারা বর্ষার জলধারা বাধাপ্রাপ্ত হয়ে নাকে প্রবেশ না করে এবং ছোকরা লেবারটিও ওকে সেই কাজে সাহায্য করছিল।
এইভাবে ঘন বরষায় প্রকৃতির মাঝে কামে বিভোর তিনজনে আনমনে আদিম শৃঙ্গার করতে করতে অনেক সময় অতিবাহিত করে ফেলল। এরই মাঝে হটাত করে সাইকেলে করে ভিজতে ভিজতে এক অচেনা প্রবীণ লাগরিক এসে উপস্থিত হলেন। প্রথমে ইকবাল উনাকে দেখে উঠে দাঁড়িয়ে বাকী তিনজনকে সতর্ক করল। আবার এরকম কোন পরিস্থিতির সম্মুখীন যাতে না করতে হয় সেইজন্য রিতি তো উনাকে দেখেই ভয়ে জালালকে আরও আষ্টেপিষ্টে পেঁচিয়ে ধরে ওর শরীরের মধ্যে গুঁটিয়ে গেল।
কিন্তু এহেন আকস্মিকতা সত্ত্বেও নির্লজ্জ জালাল ও ঠিকাদারের মধ্যে কোনরকম প্রতিক্রিয়া দেখা গেল না। দুজনে আড়চোখে ব্যক্তিটির গতিবিধি লক্ষ্য করতে করতে নিরন্তর নারীদেহের সবচেয়ে সুস্বাদু যৌনাঙ্গগুলি চোষণ লেহন করে চললেন। লোকটির সাইকেলের সামনে হ্যান্ডেলে ঝুলছে একটি লম্বা ধারালো কাস্তে এবং পিছনে ক্যারিয়ারে দুটো খালি বস্তা। উনিও রাস্তার মাঝে হটাত এরকম একটি অবিস্মরণীয় দৃশ্য দেখে প্রথমে হতবাক হয়ে দাঁড়িয়ে পড়লেন।
কিন্তু সাথে সাথেই পরিস্থিতির সামাল দিয়ে উনি নিজের মাতৃভাষা উর্দুতে বললেন
– “এখানে কি কোন ফ্লিমের শুটিং হচ্ছে? আপনারা চালিয়ে যান। আমি আপনাদের মধ্যে আসব না। আমি আমার জমিতে যাচ্ছি।”
স্থানীয় লোক বলে ঠিকাদার পোঁদ চাঁটা থামিয়ে মনে মনে একটা মতলব এটে এগিয়ে গেলেন এবং রিতিকে শুনিয়ে শুনিয়ে উনাকে বললেন
– “ক্যা আপকো ইসে চাহিয়ে?”
পরের পর্ব পড়তে বাংলা চটি কাহিনীর সাথে থাকুন …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments