সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ bongchoti বাংলা চটি কাহিনী (BCK) 27-02-2018

 

This story is part of the বাংলা চটি – যেখানে বাঘের ভয় সেখানে সন্ধ্যা হয় series

বাংলা চটি – তারপর আবার রিতির পায়ের কাছে গিয়ে এবার পা দুটোকে জোড়া করে একটু উপরে তুলে ধরল। তাতে ও রিতির উরুর তলার দিকটা দেখতে পেল। নিজের বাম হাতের বড় চেটোয় রিতির পা দুটোকে ধরে ডানহাতটা শাড়ীর ভিতরে ভরে রিতির দাপনায় সুড়সুড়ি দিতে দিতে ওর দুই পায়ের পাতার তলার সাদা ধবধবে তলদেশ চাটতে লাগল। পা তো নয়! যেন মাখন মাখানো তুলতুলে, নরম দুটো কেক। ইশান প্রাণভরে রিতির পা দুটোকে চাটতে লাগল। রিতি ক্রমে সুড়সুড়ির দ্বারা সৃষ্ট শিহরণের শীর্ষে পৌঁছে গেল।
চোখ বন্ধ করে মাথাটাকে আবারও বালিশের উপরে এদিক ওদিক ঘোরাতে ঘোরাতে লাগলো। বেশ কিছুক্ষণের এই বাঁধভাঙা যৌন উদ্দীপনা রিতি আর সহ্য করতে না পেরে কামুক শীৎকার করে নিজের কামানুভূতির বহিঃপ্রকাশ করতে লাগল। সুড়সুড়ির শিখরে পৌঁছে জোর করে ইশানের মুখ থেকে পা দুটোকে ছাড়িয়ে নিয়ে হাসি মেশানো এক হাঁফ ছেড়ে বলল
– “ওরে বাবা রে… কি করছ তুমি? এভাবে কেউ সুড়সুড়ি দেয়! বাপ রে… মরেই যাচ্ছিলাম!”
– “এইভাবে হল মাইয়াদেরকে জাগাইতে হয়!”
– “এইভাবে কে জাগায়?”
– “আমি জাগাই।”
– “বাহ, তা কতজনকে জাগিয়েছ?”
– “আমার গ্রামের মালটারে। কতবার ওরে চুদেছি!”
– “ছিঃ আবারও সেই নোংরা ভাষা?”
– “কিসের আবার নুংরা? ওইগুলা বললেই তো আপনি গরম হইবেন! খিস্তি দিয়ে আমার মালরেও চুদেছি, আজ আপনারেও চুদব।”
পরস্পর ভাব বিনিময় করতে করতে দুজনে কিছুটা একাত্ম হলেও রিতির অন্তরের সতীত্ব শালীনতা প্রবলভাবে চাইছিল ইশানকে বিরত করতে। কিন্তু অতৃপ্ত দেহ-মন আবার চাকর’কে থামানোর থেকে নিরুৎসাহিত করতে লাগলো। এই দো-টানার মধ্যে পড়ে রিতি যত সময় অতিবাহিত লাগলো ততই মন-মাতানো কামুক শৃঙ্গারে চাকর ক্রমশ সুন্দরীকে নিজের অর্ধাঙ্গিনী রূপে পরিণত করতে লাগলো। ইশান এবার রিতির গোলাপি নরম রসালো ঠোঁট দুটোকে মুখে নিয়ে চুষে লম্বা একটা চুমু খেল।
চাকর-এর মুখ থেকে ছাড়া পেয়ে নিজের ঠোঁটে আঙুল বুলাতে বুলাতে রিতি বলল
– “উহু… তোমার সবাই উগ্র! উঃ মা গো! কি ব্যথা দিলে! ঠোঁটটা পুরো ফুলে লাল হয়ে গেল।”
ইশান হাসতে হাসতে বলল
– “লাগল? দাদাও বুঝি এমন ব্যথা দেয়?”
– “তুমি না বড্ড যা তা প্রশ্ন কর!”
ইশান আবারও হাসতে লাগল। রিতি ওর মুখের দিকে তাকিয়ে মলিন মুখে বলল
– “আমার কিন্তু খুব ভয় করছে, তোমার দাদা যদি জেনে যায়!”
– “কেন? আপনি বুঝি দাদারে বুলে দিবেন?”
– “আমি বলতে যাব কেন? ও যদি দেখেই টের পেয়ে যায়!”
– “না না… দাদার অত ক্ষেমতা হয় নি। বাঁড়ায় যার দম নাই, সে আবার মাগী চিনবে!”
– “ওর নামে ওরকম বাজে মন্তব্য কর না, যতই হোক ও আমার বিয়ে করা স্বামী!”
– “রাখুন আপনার স্বামী। বউরেই চুদতে পারে না, সে আবার কিসের স্বামী!”
চাকর-এর কথাগুলো শুনে রিতি মনে মনে কিছুটা স্বস্তি পেয়ে ওর ঝরনার মতো চকচকে, ঘন, কালো চুল খুলে ডানপাশে সরিয়ে উঠে বসল এবং হাঁটু ভাঁজ করে পা দুটো বা পাশে নিয়ে হাতদুটো ভাঁজ তার উপরে কনুই রেখে করে কব্জির উপরে থুতনিটা রেখে বাঁকা চোখে ইশানের দিকে তাকাল। রিতির এমন সেক্সি ভঙ্গিমা দেখে ইশান আনন্দে দুহাতে ওর চুলের মধ্যে এলোমেলো বিলি কাটতে লাগল। দেরী না করে ইশান ওর হাতদুটো সরিয়ে ওকে জাপটে ধরে উন্মুক্ত বাম কাঁধে মুখ গুঁজে দিয়ে ঘাড়টাকে হায়েনার মত উগ্রতায় চুষা-চুষি চাটাচাটি করতে লাগল। রিতি ইশানের এমন সন্ত্রাসী সোহাগে খড়কুটোর মতো ভেসে যেতে লাগল।
রিতির নিঃশ্বাস ভারী ও দীর্ঘ হতে লাগল। রিতি ক্রমশ নিজের চাকর-এর হাতে নিজেকে ইশান্পণ করে দিতে লাগল। ইশান কাপড়ের উপর থেকেই রিতির গোটা পিঠে এলোমেলো হাত ফেরাতে লাগল। রিতিও এবার চোখ বন্ধ করে ইশানের শক্ত ঘাড়ে মুখ গুঁজে দিল। কারও মুখে কোনও কথা নেই। দুজনে কেবল একে অপরের যৌন লীলার পূর্বরাগের শৃঙ্গারকে নিজের রন্ধ্রে রন্ধ্রে উপভোগ করতে লাগল।
ইশান ক্রমশ অগ্রসর হতে থাকল। রিতির শাড়ির আঁচলটা ধরে কাঁধ থেকে টেনে নিচে নামিয়েই দিল। হলুদ রঙের পাতলা সুতির ব্লাউজ বিস্ফারিত করে, লাল রঙের ব্রা আবৃত রিতির নরম অথচ সুডৌল দুদ-দুটো সুবিশাল গোলাকার পর্বত নির্মাণ করে বোঁটা দুটো যেন শৃঙ্গ হিসাবে উত্থিত হয়ে আছে।
ইশান কিছুক্ষণ স্থির থেকে আচমকা রিতির পেছনের দীর্ঘ ঘন কেশরাশিকে বামহাতে মুঠি করে ধরে হটাতই ওর মুখে মুখ ভরে দিয়ে চুকক… চাককক… শব্দ করে রিতির ঠোঁট দুটোকে প্রাণভরে চুষে আবারও ঘন, দীর্ঘ একটা চুমু খেল লাগলো।
চাকর-এর আকস্মিক গভীর চুম্বনে হতবাক রিতির উন্মীলিত চক্ষুদ্বয় বিবর্ধিত হয়ে পড়ল, কিন্তু দীর্ঘ সময় অতিক্রান্ত হলেও ইশান মুখ তুলছে না দেখে রিতিও এবার পরম আবেশে ওর চুম্বন উপভোগ করতে করতে দু-চোখের পাতা নিমীলিত করে দুহাতে ইশানের মাথা ধরে ওর বিড়ি খাওয়া পুরুষ্ঠ ঠোঁটদুটো চুষতে লাগলো।
ইশানও এবার সুযোগ বুঝে আরও প্রগাঢ় চুম্বন করতে লাগলো। রিতির মুখের মধ্যে নিজের জিভ পুরে রিতির গোলাপি জিহ্বা নিয়ে নড়াচড়া করতে লাগলো। পর্যায়ক্রমে ইশান একবার নিজের নিন্ম-ওষ্ঠ রিতির নিন্ম-ওষ্ঠের উপরে ঘষে তুলতে লাগলো আর একবার রিতি নিজের নিন্ম-ওষ্ঠ ইশানের দুই ঠোঁটের মাঝে আনতে লাগলো।
এইভাবে দুজনের মধ্যে চুম্বনের প্রতিযোগিতা চলতে চলতে, ইশান পরম যৌন আবেশে রিতির উত্থিত বাম স্তন নিজের কুলোর মত চওড়া হাতের পাঞ্জায় নিয়ে আলতো একটা টিপুনি দিল। রিতির মাই টিপেই ইশান বুঝল, এ দুষ্প্রাপ্য স্তন সম্পূর্ণ আলাদা। কি নরম! অথচ কি সুন্দর নিটোল গোলাকার মাই দুটো খাঁড়া দাঁড়িয়ে রয়েছে! টেপাতে দুদটা স্পঞ্জের মতো সংকুচিত হয়ে এতটুকু হয়ে গেল, কিন্তু ছাড়তেই আবার সঙ্গে সঙ্গে ফুটবলের ব্লাডারের মত বিবর্ধিত হয়ে পুনরায় নিজের আকারে ফিরে এলো।
স্তন মর্দনের এই সুখ পূর্ণরূপে উপভোগ করতে এবার ইশান রিতির ব্লাউজটা খুলতে উদ্যত হল। সেই উদ্দেশ্যে ইশান অবশেষে রিতির ঠোঁট থেকে মুখ তুলে, ওর শাড়ীটাকে পাকে পাকে ঘুরিয়ে সায়ার বাঁধনে গুঁজে রাখা একটার পর একটা ঘের খুলে গোটা শাড়ীটাকেই খুলে নিলো। কেবল সায়া-ব্লাউজ পরা অপরূপ রিতির দিকে ইশান বেলেল্লার মত কামুক দৃষ্টিতে তাকিয়ে রইল।
আচমকা ইশান বড় গলা ব্লাউজের বাইরে থেকেই পীনস্তনী রিতির ডাগর ডাগর মাই দুটোর মধ্যবর্তী সংকীর্ণ গভীর বিভাজিকায় মুখ গুঁজে কাঁচুলির উপরে গলার নিরাবরন অঞ্চল থেকে ফেটে বেরিয়ে আসতে চাওয়া দুদের ঊর্ধ্বাংশের কোমল উপত্যকাকে চুষতে-চাটতে লাগল।
দুদে ইশানের জিভের ছোঁয়া পেয়ে রিতি যেন শিউরে উঠল। স্তন-বিভাজিকায় ইশানের মুখের গুঁতোয় পতনশীল রিতি পিছনে দুহাত রেখে ভর দিয়ে নিজের ভারসাম্য রক্ষা করে এবং নিজের কাঁপতে থাকা মাই দুটোকে চিতিয়ে ধরে, মাথা পিছনে হেলিয়ে আকাশের দিকে তাকিয়ে ইশানের শৃঙ্গার উপভোগ করতে করতে কামনার জগতে হারিয়ে গেলো। ইশান কোন কথা না বলে শুধু রিতির বিভাজিকাটাকে চুষতে চাটতেই থাকল। সেই ফাঁকে ও আবার রিতির সায়ার ফিতের ফাঁস খুলে দিল।
কোমরে বাঁধনটা আলগা হতেই ইশান ওর সায়াটাকে আস্তে টেনে হাঁটু অবধি নামিয়ে দিল। এবার রিতির কলাগাছের মতন চকচকে, মসৃণ হাল্কা মেদযুক্ত উরু দুটো ইশানের সামনে প্রথমবার উন্মোচিত হল।
মখমলের মত সেই নরম মোলায়েম থাইতে ইশানের ডানহাত নিজে থেকেই চলে গেল। থাইয়ে হাত পড়তেই রিতির নিচের দিকে তাকিয়ে দেখে ইশান ওর সায়াটাও খুলে ফেলেছে। বামহাতে রিতিকে জড়িয়ে ডানহাতটা রিতির দাপনায় বুলাতে বুলাতে ইশান মাই বিভাজিকা থেকে মুখ তুলে আবার রিতির গোলাপ ফুলের পাপড়ির মত নরম রসালো ঠোঁট মুখে নিয়ে চুষতে লাগল।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments