সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ bongchoti বাংলা চটি কাহিনী (BCK) 11-03-2018

 

This story is part of the বাংলা চটি – যেখানে বাঘের ভয় সেখানে সন্ধ্যা হয় series

বাংলা চটি – মালিকের মুখে রিতির ভূয়সী প্রসংশা শুনে দুই মিস্ত্রির মধ্যে কে আগে রিতিকে ভোগ করবে তাই নিয়ে হাতাহাতি বেঁধে গেল। নিজেদের মধ্যে এই গোলমাল দেখে বুড়ো বলল
– “এখন যাস না। মালটা এখন একটু ঘুমোচ্ছে। চোদার সময় রেন্ডিটা এমন ভান করছিল যে ও আগে কোনোদিন চোদনই খায়নি। কয়েকটা ঠাপ খেয়ে একেবারে ঘেমে-টেমে আমার বুকের মধ্যেই ঘুমিয়ে পড়ল। তারপর তো আমি আমার গামছাটা ভিজিয়ে ওকে মুছে-টুছে পুরো পরিষ্কার করে রেখে এলাম। আধাঘণ্টা- একঘণ্টা পরে যাস। তাহলে ও ঘুম থেকে উঠে একদম ফ্রেস থাকবে।”
পাশ থেকে মিস্ত্রিটা বলে উঠলেন
– “তোমার ওই ঠাপ সামলানো কি আর চাড্ডেখানিক কথা! কোনো মেয়ে একবার খেলেই একেবারে কেলিয়ে পড়বে। যে নিজের চাকরের সাথে চোদাচুদি করে সে কিনা আজ প্রথমবার ঠাপ খাচ্ছে! একথা তুমি বিশ্বাস করতে পারো?”
– “সেকথাই তো আমি ভাবছি। জীবনে আমি কত বেশ্যাকে চুদলাম, কিন্তু এরকম টাইট চুত কারো দেখিনি। আর এইটুকু চুদতে না চুদতেই ওর তিন-চার বার জল খসল। তার উপরে ওর মাই একটুও টুসকি খায়নি। গুদ, বোঁটা সব এখনও লাল রয়েছে। ঠাপাতে ঠাপাতে বুড়ো হয়ে গেলাম, আর তুই আমাকে মেয়ে চেনাচ্ছিস?”
– “অনেক বেশ্যাদের ওরকম ফর্সা টাইট গুদ থাকে… চুদলে তা বড়ও হয় না কালোও হয় না…”
– “কিন্তু তুই নিজে গিয়ে না চোদা অবধি বুঝবি না। এ মেয়ে সম্পূর্ণ আলাদা। কত তো বেশ্যাপট্টিতে গেলাম, কিন্তু এরকম খাসা কচি মাল আমি জীবনে কোনোদিন পায়নি।”
পাশ থেকে ছোকরাটি বলে উঠলো
– “আমার কি মনে হয় জানো? ওর বর মনে হয় ওকে চুদতে পারে না। কারণ বিয়ের পর থেকেই বৌদিকে সেই একইরকমই দেখছি। গায়ে ব্যাটামানুষের হাত পড়লে মেয়েদের চলন-বলন চেহারার তো কিছুটা পরিবর্তন হয়। একটু বউ বউ ভাব আসে।”
– “তাও হতে পারে। কিন্তু তা হলে তো ওর গুদ সিল থাকতো। সেরকম তো দেখলাম না।”
– “আমি ওই ব্যাটা মাগীবাজ ইশানকে ভালো ভাবে চিনি। ও ঠিক পটিয়ে পাটিয়ে বৌদিকে বিছানায় নিয়ে এসেছে। কিন্তু বেচারারা ঠিকমতো চুদতেই পারলো না। তার আগেই আমার হাতে ধরা পড়ে গেল!”
জালাল ইকবালের এই কল্পনা শুনে বলে উঠলো
– “তোর এই গল্প তোর কাছেই রাখ। কেউ এই কথা শুনে বিশ্বাস করবে না। মালটা ভালোই চোদনখোর আছে। দেখছিস না কি সুন্দর তোর চোদন খেতে এখানে সুড়সুড় করে চলে এসেছে।”
– “মোটেও না। স্বামীর কাছে সব কেচ্ছা ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে, অনেক জোর জবরদস্তি করে আমি ওকে এখানে ধরে এনেছি। মেয়েটা ভালো বলেই স্বামীর কাছে কলঙ্কিত হাওয়ার এতটা ভয় পাচ্ছে। বেশ্যা হলে এইসব লজ্জা-শরম বলে কিছু থাকতো না।”
প্রায় একঘণ্টা ধরে তিনজন মিস্ত্রি রিতির চরিত্র, কুমারীত্ব, সতীত্ব নিয়ে তর্কবিতর্ক করার পর, আবার রিতিকে চোদার সময় চলে এলো। ছোকরাটি ওই মিস্ত্রিটিকে উদ্দেশ্য করে বলল
– “তুমি যখন বিশ্বাস কর না, মেয়েটা টাটকা তাহলে আমিই ওকে আগে চুদতে যাচ্ছি।”
– “মোটেও না! আমি তোর থেকে বড়, তাই আমি আগে যাবো।”
– “কি দাবী দেখ! আমি এতো কষ্ট করে মেয়েটাকে এখানে আনলাম, আর আমিই সবার শেষে চুদবো!”
পাশ থেকে ঠিকাদার ওদের মাঝে হস্তক্ষেপ করে বলল
– “না না, ইকবালই আগে যাক। ও যখন মেয়েটাকে চোদার জন্য কাল থেকে এতো খাটাখাটনি করছে, তখন ওই আগে যাক!”
মালিকের সিদ্ধান্ত শুনে লেবারটি এবার পরম হর্ষে পুলকিত মনে টুকটুক করে সিঁড়ি বেয়ে নিচে নামলো এবং ঠিকাদারটি ওর জায়গায় এখন জন খেঁটে দিতে লাগলো।
পাশের ঘরে টানানো রিতির কাপড়-চোপড়ের পাশে নিজের জামা, প্যান্ট, জাঙ্গিয়া খুলে রেখে সম্পূর্ণ উলঙ্গ হয়ে দরজার কপাটসদৃশ বাঁশের ভাড়াটি সরিয়ে মিলনকক্ষে ঢুকল।
সুন্দরী তখনও মেঝেতে গদির উপরে অধোবদনে কাত হয়ে ঘুমচ্ছে। অন্ধকার কুঠুরিতেও ওর দুধে-হলদে ফর্সা পিঠ নিতম্ব দাপনা হাত পা সব উজ্জ্বল চকচক করছে। ঠিকাদারের দেখাদেখি ছেলেটি বোতল থেকে কিছুটা নারকেল তেল নিয়ে নিজের লম্বা তরুণ বাড়ায় মালিশ করতে করতে মেয়েটির চারিদিক দিয়ে ঘুরে ঘুরে ওর অত্যুত্তম সৌন্দর্য উপভোগ করতে লাগলো।
রোজ মাথার ঘাম পায়ে ফেলে খেঁটে খাওয়া এইসব দিনমজুরগুলোর বাঁড়া কারো চাইতে কারো কিছু কম যায় না। বয়স কম বলে ওর বাঁড়াটা, অনেক গুদের রস খাওয়া বুড়োর লিঙ্গের মতো মোটা না হলেও, উনার থেকে লম্বা এই আসুরিক কাটা বাঁড়াটা রিতিকে আনন্দ দেওয়ার জন্য শান দিচ্ছে।
তেল মালিশ করে বাঁড়াটা ঠাপানোর জন্য পর্যাপ্ত দৃঢ় হলে ও এবার আস্তে করে রিতির পিঠের উপরে শুয়ে পড়ল এবং পিছন থেকে ওর লোমহীন বগলের নিচে দিয়ে হাত গলিয়ে ডাসা স্তনদুটো টিপে ধরলো। ছেলেটির যৌন ক্লেশে রিতির আরামের ঘুম ভেঙে গেল।
আতঙ্কে চোখ মেলে রিতি পিছন দিকে ফিরে জিজ্ঞাসা করে
– “কে?”
– “ক্যা তুম মুঝে নহীং পহচানা? উস দিন মৈংনে তুম্হারা ভিডিও কিয়া থা।”
– “প্লিজ মুঝে ছোড় দো!”
– “অবে, ইতনী জলদি ক্যা? অভী শুরু কিয়া! পুরে দিন অব ভী বাকী হৈ।”
লেবারটির টাটানো বাঁড়াটা রিতির কোমল নিতম্বের গভীর খাঁজে গুঁতো মারতে মারতে নিজের প্রবেশের জায়গা খুঁজতে লাগলো।
ইকবাল হাত দিয়ে ধরে ওটাকে ওর যথাযথ গন্তব্যে পৌঁছে দিল এবং সূচালো শিশ্নষীর্ষটি রিতির যোনির প্রবেশদ্বারে চেপে ধরল। তারপর পোঁদ উঁচিয়ে জোরে জোরে কয়েকটা রামঠাপ মেরে সেই অশ্বকীয় লিঙ্গটাকে প্রথমবার সুন্দরীর স্বর্গীয় যোনির মধ্যে প্রোথিত করানোর সৌভাগ্য অর্জন করল।
ঘুম থেকে উঠেই আচমকা এমন অভিঘাতে রিতি বেদনায় গুঙিয়ে উঠলো। ইকবাল পিছন থেকে পরাবৃত্তক আসনে ঠাপের পর ঠাপ মারতে মারতে রসালো দুদ দুটো নিয়ে ইচ্ছামত ছেনতে লাগলো।
কিছুক্ষনের মধ্যেই কামরসের বাঁধ খুলে দিয়ে রিতির রাগমোচন হল। আনকোরা মেয়েটাকে আরও তীব্র যৌনতার স্বাদ দেওয়ার জন্য ছেলেটা নিজে হাঁটু গেঁড়ে উঠে বসলো এবং রিতিকে কোমর ধরে তুলে করে চতুষ্পদী জীবের ন্যায় বসিয়ে দিল।
তারপর পশ্চাদদেশ থেকে লালচে গুদে কালো ল্যাওড়া ঠেকিয়ে সে বৌদির বক্র কটিদেশ ধরে নিকটে টানিয়ে পুনরায় যৌনমিলন সম্পূর্ণ করলো। দুর্দম গতিতে আকর্ষণ-বিকর্ষণ করতে করতে ধেনুর মতো দিনমজুরটি সুন্দরীর সাথে সহবাস করতে লাগলো।
এমন মারাত্মক ভাবে ঠাপাচ্ছিল যে রিতির থলথলে প্রাণবন্ত দুদ দুটো শুন্যে দুলে যেতে লাগলো, মনে হচ্ছিল যেন এক্ষুনি ছিঁড়ে আলাদা হয়ে পড়বে। প্রতিটা ঠাপের সাথে কামিনীর ভারী নমনীয় পোঁদ ও উরুর সাথে শ্রমিকটির কঠিন পেশীবহুল দাপনার সংঘর্ষে থপাস থপাস করে রতিধ্বনি সৃষ্টি করছিল।
সেইসাথে নিষ্পিষ্ট রিতির তীব্র রুদিত শীৎকার তো লেগেই আছে। লম্বা বাঁড়াটি যেন প্রতিবার রিতির জরায়ুর মুখে গিয়ে আঘাত হানতে লাগলো। এরই মধ্যে ওর দুইবার জলস্খলন হয়ে ছেলেটির বাড়া, বাল সব ভিজিয়ে চিটচিটে করে দিল।
বুড়োর মতো চোদার অভিজ্ঞতা না থাকলেও ইকবাল বিভিন্ন আসনে বৌদিকে যৌনসঙ্গমের আনন্দ প্রদান করতে চায়। সেইজন্য কুত্তার ভঙ্গিতে মিনিট দশ পনেরো ধরে একনাগাড়ে ঠাপানোর পর ও রিতিকে ধরে ঘুরিয়ে চিত করে শুইয়ে দিল এবং স্নেহবস্তুপূর্ণ মেয়েলী থাইদুটোকে ব্যাঙের মতো ওর পেটের দুইপাশে চেপে ধরে, পাদুটো নিজের ঘাড়ের উপর তুলে দিল।
ইকবাল এবার সামনের দিকে ঝুঁকে কামরসে সিক্ত চকচকে ধারালো বাঁড়াটা ধরে রিতির উঁচু উঁচু নরম শুভ্র যোনিওষ্ঠদুটির মাঝের গোলাপি চেরা বরাবর উপর নিচে ঘষতে লাগলো। ঘষতে ঘষতে ও নিজের ধোনটা সুন্দরীর সদ্য মন্থিত ঔরসা গুদের অভ্যন্তরে আস্তে আস্তে ঢুকিয়ে দিতে লাগলো।
ধোনটা মোটামুটি অর্ধেকটা প্রবিষ্ট হলে ও আবার বৌদিকে ঠাপানো শুরু করল। দুই হাত দিয়ে ওর উরু দুটো চেপে ধরে ছেলেটি তুমুল ঠাপ জুড়ে দিল। মাঝে মধ্যে ও আবার নিচু হয়ে সুন্দরীর ঠোঁটে, দুদে চুমু খাচ্ছিল।
এইভাবে আরো দশ মিনিট চোদার পর শ্রমিকটি ওর রেতঃধারা দিয়ে কামিনীর যোনিগহ্বর নিষিক্ত করে দিল। ওর এই পরিমাণে শুক্রস্খলন হয়েছে যে গুদ থেকে বাঁড়া বের করে নেওয়ার পরে যোনি চুঁইয়ে চুঁইয়ে বীর্য বেরিয়ে আসতে লাগলো।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments