সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ bongchoti বাংলা চটি কাহিনী (BCK) 02-03-2018

 

বাংলা চটি – এদিকে রিতির ফোন বেজে থেমে গেলো কিন্তু ইশান রিতির মাথাটা এতটাই শক্ত করে ধরে রেখেছিল যে রিতির কিছু করার ছিল না। তাই বাঁড়াটা গলায় ঢুকে গুঁতো মারলেও অসহায় হয়ে ইশানের ঠাপ ওকে গিলতে হচ্ছিল। রিতির মুখে এমন প্রচণ্ড ঠাপ মারার কারণে ওর মুখ থেকে ওয়াক ওয়াক ওঁক করে আর্তনাদের গোঙানি বের হচ্ছিল।
ইশান তবুও এতটুকুও মায়া না দেখিয়ে বরং বাঁড়াটাকে পুরো রিতির মুখে গেঁথে দিয়ে ওর মাথাটাকে নিজের বাঁড়ার উপরে এমন করে কয়েক মুহূর্ত চেপে ধরল যে রিতির ঠোঁট দুটো ইশানের তলপেট স্পর্শ করল। রিতি প্রচণ্ড শ্বাসকষ্ট আর অস্বস্তিতে ইশানের উরুতে ঠাস ঠাস করে চড়াতে লাগল। তারপর আচমকা বাঁড়াটা রিতির মুখ থেকে বের করতেই একগাদা লালারস রিতির মুখ থেকে ইশানের তলপেটে এসে পড়ল।
আর রিতি চাকর’কে এক ধাক্কা দিয়ে সজোরে একটা চড় মেরে বলল
– “অসভ্য, জানোয়ার, কুত্তা! দম বন্ধ করে আমাকে মেরেই ফেলবি নাকি, শুয়োরের বাচ্চা?”
ইশান ক্ষমা চেয়ে নিয়ে বলল
– “বৌদি! ভুল হইয়া গেছে। আর করব না। আর তোমার মুখে বাঁড়া গেদি দিব না। আর একবার চুষো সুনা!”
– “পারব না!”
বলে রিতি উঠে চলে চলে যাচ্ছিল। ইশান তাড়াতাড়ি রিতিকে দুহাত দিয়ে জাপটে ধরে চিত করে শুইয়ে দিল আর ওর দুই পায়ের মাঝে হাঁটু গেড়ে বসে ওর ডান পা ধরে উপরে টেনে নিজের বুকের উপরে নিয়ে নিলো। ইশানের বাঁড়াটা তখন আহত বাঘের মত গর গর করছে। ইশান রিতির গুদে একটু থুতু দিয়ে নিজের বাঁড়ার ডগা দিয়ে সেটুকু রিতির গুদের দ্বারে ভালো করে মাখিয়ে দিল। ইশান এমনভাবে রিতিকে ধরেছে যে ও কোনরকম নড়াচড়াই করতে পারছে না। ডানহাতে বাঁড়াটা নিয়ে রিতির করকরে, নরম গুদের দ্বারে ঠেকাল।
রিতি প্রচণ্ড ছটফট করতে করতে চেঁচিয়ে উঠলো
– “না ইশান না! তোমার পায়ে পড়ি, তুমি এই কাজটা ভুলেও কর না! আমার সতীত্ব নষ্ট কর না! তোমার দাদা সব টের পেলে আমার সর্বনাশ হয়ে যাবে! আগে তোমার দাদা একদিন আমার সাথে সেক্স করুক তারপরে আমি নিজে তোমার সাথে একদিন সেক্স করব! আমি কথা দিচ্ছি…”
ইশান মনে মনে ভাবল, ও মুসলিম এটা জানার পরে রিতি কোনমতেই নিজে থেকে ওর সাথে চোদাচুদি করবে না। আর আজকের এই বিশাল সুযোগ হাতছাড়া হয়ে গেলে রিতি এখুনি ওর স্বামীর কাছে অভিযোগ করে ওকে পুলিশে ধরিয়ে দেবে। তাই ইশান বলল
– “না না! আমি দাদারে ভালো কইরাই চিনি। উনি কিচ্ছুটি টেইর পাইবেন না। আর একবার আমারে ঢুকাইতে দাও, দেখবে আমারে নিয়া তোমার যে ভয় নালিশ ছিল, সব দূর হইয়া গেছে। নিজের স্বামীর থাইকাও আপন মনে হবে আমারে।”
আর আস্তে আস্তে লম্বা একটা ঠাপ দিয়ে বাঁড়াটা রিতির গুদে চেপে ধরল। চাকর-এর লম্বা-মোটা বাঁড়া রিতির আচোদা টসটসে গরম সরু গুদে যেন ঢুকছিলই না। কোনরকমে মুণ্ডিটা ঢুকে বাঁড়াটা আর যেন রাস্তা পাচ্ছিল না। তা দেখে ইশান বলল
– “বৌদি গো! তোমার গুদডা তো যাতাই রকমের টাইট! আমার বাঁড়া তো গলাতেই পারছে না! কি করব?”
– “সেই জন্যই তো বলছি, প্লিজ আজকে আমাকে ছেড়ে দাও, পরে তোমার দাদার সাথে সেক্স করে একদিন আসব।”
– “তা তো বৌদি হবে না!”
বলে ইশান কোমরটাকে একটু পেছনে নিয়ে রিতির উপর উবু হয়ে ফচাত করে এমন একটা মহাবলী গাদন মারল যে রিতির জবজবে পিছল গুদটার সরু গলিটাকে পড়পড় করে ফেঁড়ে ওর বাঁড়ার অর্ধেকটা ঢুকে গেল রিতির যোনিতে। সঙ্গে সঙ্গে রিতি আর্তনাদ করে চিৎকার করে উঠল
– “ও গো মাআআআআআ গোওওওও…! মরে গেলাম মাআআআআ… শেষ হয়ে গেলাম। ওগো, ইশান বের করো! বের করো! আমি পারব না… বের করো, বের করো”
ভর দুপুরে রিতির এমন চিৎকার শুনে ইশানও ভয় পেয়ে গেল। কিন্তু পরে বুঝল, এখানে রিতি কি বলছে, কে বুঝবে? তাই চাপ নেই। বাংলা এখানে কেউ বোঝে না। তবে রিতিকে শান্ত তো করতে হবে, না হলে তো ওকে চুদতেই পারা যাবে না। তাই রিতিকে চুপ করাতে সোজা ওর মুখে মুখ ভরে ইশান ওর ঠোঁট দুটোকে চুষতে লাগল।
রিতি চাকর’কে ঠেলে ফেলে দেবার চেষ্টা করল। কিন্তু ওর শক্তির সাথে পেরে উঠল না। ইশান অভিজ্ঞ চোদনবাজ। বাঁড়ার গাদনে কাতরাতে থাকা কোন মেয়েকে কিভাবে বাগে আনতে হয় ইশান সেটা খুব ভালো করেই জানে।
তাই কিছুক্ষণের জন্য ঠাপ মারা পুরো থামিয়ে বাঁড়াটা গুদে ঢুকিয়ে রেখে ডানহাত দিয়ে রিতির নরম স্পঞ্জের মত দুদ দুটোকে মোলায়েম ভাবে টিপতে লাগল। কখনও বা দুদের বোঁটা দুটোকে কচলে ওর মনটাকে গুদ থেকে দুদে নিয়ে আসার চেষ্টা করতে লাগল।
আস্তে আস্তে রিতির গোঙানি কমতে লাগল। ইশান তখন রিতির মুখ থেকে মুখ তুলে ওর দুদের বোঁটা দুটোকে চুষতে লাগল। জিভের ডগা দিয়ে বোঁটা দুটোকে আলতো আলতো করে চাটতে লাগল।
তারই ফাঁকে কখনওবা বোঁটা দুটোকে প্রেম কামড়ে আস্তে আস্তে কামড়াতে থাকল, সেই সাথে ডানহাতটা ওর শরীরের তলা দিয়ে গলিয়ে রিতির ফুলে টসটসে হয়ে ওঠা ভগাঙ্কুরটাকে রগড়াতে লাগল। বোঁটা আর ভগাঙ্কুরে একসাথে এমন নিপীড়নে ক্রমে রিতির গুদের ব্যথা যেন প্রায় উবে গেল।
রিতিকে মোটামুটি শান্ত হতে দেখে ইশান আস্তে আস্তে কোমরটা আগে পিছে করতে লাগল। বাঁড়াটাকে একটু একটু করে টেনে বের করে, আবার একটু একটু করে লম্বা ঠাপে পুরে দিতে থাকে রিতির গুদে। ইশানের গদার মত কালো মোটা বাঁড়ার গাদনে রিতির আঁটোসাঁটো গুদের ফোলা ফোলা ঠোঁট দুটোও যেন গুদের ভেতরে চলে যাচ্ছিল।
কিন্তু রিতির গুদটা এতটাই রস কাটছিল যে ইশান যখন বাঁড়াটা বের করছিল, তখন কামরসে নেয়ে-ধুয়ে বাঁড়াটা দিনের প্রখর আলোয় চিকমিক করছিল। এমন একখানা খাসা গুদকে এমন আস্তে আস্তে চুদে ইশানের ভালো লাগছিল না। গাঁয়ে সব কচি কচি মেয়েকে কঠোরভাবে চুদে তাদের গুদ ফাটিয়েই ইশানের তৃপ্তি হত। তাই এই ছোট ছোট ঠাপের চোদন ওর একটুও ভালো লাগছিল না।
কিন্তু এতে একটা লাভ হচ্ছিল, এই ধীর লয়ে চোদনে রিতির গুদটা ক্রমশ খুলতে লাগল। ইশানের বাঁড়াটাও ধীরে ধীরে টাইট যোনী-গহ্বরে সাবলীল হতে লাগল। ইশান এতো সহজে মোটেও ছেড়ে দেওয়ার পাত্র নয়, রিতি সেটা এতক্ষণে ভালো ভাবেই বুঝেছে। তাই মনে মনে চরম কিছুর জন্য প্রস্তুত হতে হতে চাকর’কে সমানে কাতর স্বরে অনুরোধ করে চলল
– “ইশান, প্লিজ ওটা বের কর! আমি আর পারছি না!”
“ওরে মাগী! লে এইব্যার সামলা!” -বলেই কোমরটাকে একবার পেছনে টেনে বাঁড়াটার কেবল মুণ্ডিটাকে গুদে ভরে রেখে আবারও গদাম করে এমন একটা প্রকাণ্ড ঠাপ মারল যে একঠাপে ওর সাত ইঞ্চির লম্বা-মোটা বাঁড়াটা পড়াৎ করে রিতির গুদের গলিকে ফেড়ে ঢুকে গেল। সঙ্গে সঙ্গে রিতি ওওওও… মামামাগোগোওওও… বলে চিৎকার করে উঠল।
কিন্তু চাকর সে চিৎকার কানে তুলল না। আবারও বাঁড়াটাকে কিছুটা টেনে নিয়ে আগের মতই আর একটা মহাবলী ঠাপ মেরে দিল। তারপরে আর কোন কিছুই না ভেবে শুরু করল জবরদস্ত ঠাপের উপর ঠাপ। ইশান রিতির করুন মায়াবী মুখের দিকে একদৃষ্টিতে তাকিয়ে ওর রূপ গিলতে লাগলো। জোরালো ঠাপ দিতে দিতে ইশান কুঁজো হয়ে ওর ঠোঁটে ঠোঁট গুঁজে একটা গভীর চুম্বন করে বিজ্ঞের মতো বলল
– “হিঁদু মোছলমান সব মিলামিশা এক হইয়া গেল। এখন একটা মাইয়া আর ছল মিলা শুধু থেকে মজা লুটবে।”
রিতির আর বাধা দেওয়ার মত সামর্থ্য থাকল না। অসহায় ভাবে ওঁঃ…ওঁঃ…ওঁঃ…ওঁঃ… করে ইশানের গুদ-ভাঙ্গা ঠাপ নিজের গরম, আঁটসাঁট গুদে খেতে লাগল। ইশানের ঠাপে সৃষ্ট আন্দোলনে রিতির স্পঞ্জ বলের মত উথলে ওঠা দুদ দুটোতে তীব্র ভূমিকম্প শুরু হয়ে গেছে। তা দেখে বামহাতে খপ করে রিতির ডান দুদটাকে পিষে ধরে আবারও সমানে বিভীষিকা ঠাপের আগুন ঝরাতে লাগল।
ইশানের প্রতিটি ঠাপে যখন ওর গুদের গভীরে বাঁড়াটা খনন করতে লাগল তখন রিতির মুখ থেকে নানা রকমের আওয়াজ মেশানো তীব্র করুণ আর্তনাদ বের হতে লাগল “ওঁওঁওঁ… মমম… মমমম… আহ… আহ… আহ.. মাঃ… মাঃ… উফ-উফ… উউউউমমমম…!”
রিতি তীব্র শীৎকারে তার গুদে ঠাপগুলো গিলছে এমন সময়ে আবারও ওর মোবাইলটা বেজে উঠল।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments