সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ bongchoti বাংলা চটি কাহিনী (BCK) 18-03-2018

 

This story is part of the বাংলা চটি – যেখানে বাঘের ভয় সেখানে সন্ধ্যা হয় series

বাংলা চটি – ইকবাল চুরি করা বাদাম তেলের বোতলটা পাশের ঘর থেকে এনে জালালের হাতে দিলে, উনি সেই ভরা বোতলের প্রায় এক-চতুর্থাংশ বৌদির পোঁদে ঢেলে চটকাতে লাগলেন। সুন্দরীর সুবৃহৎ পেলব ফর্সা নিতম্বে তেলের প্রলেপে তা আরও উজ্জ্বল হয়ে দ্যুতি প্রতিফলিত করতে লাগলো।
এবার উনি নিতম্বের কোমল সুডৌল পিণ্ড দুটি টেনে ধরে ফাঁক করে পায়ুছিদ্রে আবার পেঁচিয়ে পেঁচিয়ে আঙুল ঢোকালেন এবং দ্রুতবেগে তৈলাক্ত গুহ্যদ্বার মন্থন করতে লাগলেন।
সুন্দরীর মহামূল্যবান অত্যন্ত আঁটসাঁট সংকীর্ণ পায়ুপথে পুনরায় আঙ্গুলি প্রবেশ করাতেই রিতি তীব্র শিহরণে কোকিলকণ্ঠী সুরে আর্তনাদ করে উঠল। বুনো নির্দয়ী জালাল সেসব সুমিষ্ট রতিধ্বনিতে কোনোরকম ভ্রূক্ষেপ না করে একমনে খেঁচতে লাগলেন এবং মাঝমধ্যে মলদ্বারে তেল ঢেলে পায়ুপথ আরও পিচ্ছিল করতে লাগলেন।
বুড়োর বাঁড়ার উপর পোঁদ উঁচিয়ে বসার ফলে রিতির নিতম্বের খাঁজ স্বাভাবিক ভাবেই কিছুটা প্রসারিত ছিল এবং তার গভীরে বেশ কিছুক্ষণ ধরে তৈল সহযোগে হস্তমৈথুন্য করার ফলে পায়ুছিদ্রটি কিঞ্চিত সম্প্রসারিত হয়ে একটি তর্জনী ধারণ উপযুক্ত হলে জালাল সাথে সাথেই নিজের মধ্যমা আঙ্গুলিতে তর্জনীর সাথে পুটকিতে ঢোকালেন।
বিস্তৃত পিচ্ছিল পায়ুতেও দুটো আঙুল নিক্ষেপ করতেও জালালকে যথেষ্ট পরিশ্রম করতে হয়েছে এবং সেই সাথে তো সমানেই জুড়ে রয়েছে মনঃসংযোগ বিনষ্টকারী রিতির বিরামহীন চিৎকার ও ছটফটানি।
দুই আঙুল দিয়ে খেঁচতে খেঁচতে জালাল এবার গামছার নিচে থেকে বাহাত দিয়ে নিজের সেই প্রশংসনীয় বাঁড়া বের করে ওর পোঁদের উপর দিয়ে বুলিয়ে বুলিয়ে তেল মাখতে লাগলেন। পোঁদে গরম বাঁড়ার ছোঁয়া পেতেই, পশ্চাতে কি ঘটছে তা দেখার জন্য রিতি মাথা ঘুরিয়ে পিছনে তাকাল।
কিন্তু কেউই ঠিকঠাক ভাবে নিজের পাছা দেখতে অক্ষম! তার উপর আবার ও যতবারই পিছনে ফিরে দেখতে যায়, ততবারই বুড়ো ওকে কিছু দেখতে দেবে না বলে ওর মাথা ধরে ঘুরিয়ে সোজা করে দেয়।
ঠিকাদারও এখন জালালকে সহযোগিতা করার জন্য কিছুক্ষণের জন্য চোদন থামিয়ে ঠাপের তালে আন্দোলিত রিতিকে শান্ত করলেন যাতে উনার কাজে কোন ব্যঘাত না ঘটে। কিন্তু রিতির মন পড়ে আছে সেই পোঁদের দিকেই। জালালের কার্যকলাপের তীব্র প্রতিবাদ করতে করতে রিতি বারবার পিছন ফিরে দেখতে লাগলো।
কিন্তু সুন্দরীর বিরোধিতা, বলবান মিস্ত্রিদেরকে আরও সেই কাজ করতে উৎসাহিত করে। সেইজন্য জালাল সঠিক সময় এলে ওর পুটকি থেকে আঙুল দুটো বের করেই সাথে সাথে নিজের বাঁড়াটা রিতির পায়ুতে সেট করলেন।
কারণ উনি জানেন রিতির নমনীয় যৌনাঙ্গ কত দ্রুত আবার প্রাথমিক অবস্থায় ফিরে আসে। তাই বিন্দুমাত্রও সময় নষ্ট না করেই, পিছন থেকে ওর কোমর ধরে হেইয়া বলে এক মহাঠাপ… আর সেই সাথে চড়চড় করে বাঁড়ার মুণ্ডুটা বহু প্রতীক্ষিত মলদ্বার ভেদ করে ভিতরে ঢুকে গেল।
রিতি তীব্র উত্তেজনায় মাগো… বলে গগনভেদী আর্তনাদ করে উঠল। ওর এই ভয়ানক শীৎকারে ঘাবড়ে গিয়ে ঠিকাদার ওর মুখ চেপে ধরলেন এবং জালাল আস্তে আস্তে যতদূর সম্ভব নিজের বাঁড়াটা ওর পায়ু ছিদ্রে ঠেসে ঠেসে ঢোকাতে লাগলেন। রিতি প্রথম থেকে যে আশঙ্কাটা করছিল এখন সেটাই বাস্তবে পরিণত হল এবং তাও ঘটল আরেকজনের সাথে সঙ্গমরত অবস্থায় চূড়ান্ত অশ্লীল পরিস্থিতির মধ্যে।
নিচে এবং পিছনে, দুজনেই প্রস্তুত হচ্ছে একযোগে রিতিকে ঠাপাবে বলে। জালাল পিছন থেকে ওর বালুঘড়ির মতো বক্র কোমরটা চেপে ধরল এবং বুড়ো নিচে থেকে ওর স্থূল পোঁদ ধরে বসল। এবার এক মহেন্দ্রক্ষণে জালাল ওকে টেনে নিজের দিকে নিয়ে এলো এবং দুজনের লিঙ্গ একসাথে ওর দুটো যৌনাঙ্গের গভীরে প্রোথিত হল।
পরক্ষণেই বুড়ো আবার ওর পোঁদ ধরে সামনের দিকে টেনে সুন্দরীর ফুটোদুটো থেকে দুজনের বাঁড়াদুটো মুণ্ডু অবধি বের করে নিয়ে এলো। এইভাবে তাল মিলিয়ে দুইজনে সঙ্গবদ্ধ ভাবে ধীরলয়ে ছন্দবদ্ধ ভাবে থপথপ করে ঠাপিয়ে চলেছে।
ইশানের কাছে এর আগে একবার পায়ুমৈথুনের কথা শুনলেও, ওর দ্বিমৈথুন সম্পর্কে বিন্দুমাত্র কোন ধারণা নেই। কারণ অমল কখনো ওর সামনে অ্যানাল সেক্স বা ডবল পেনিট্রেশনের পর্ণ চালায় নি। তাই ওর কাছে দুই লম্পটের মিলিত এই সম্পূর্ণ নতুন ধরনের সঙ্গম চূড়ান্ত অশ্লীল এবং ব্যভিচার বলে মনে হল।
ক্রিম বিস্কুটের মতো একসাথে দুপাশ দিয়ে দুই কুৎসিত দানবের কঠিন সঙ্গম এক নবোঢ়া মেয়ের কাছে দুর্বিষহ ঠেকল। দুজনের এই কঠিন নাগপাশ থেকে মুক্তি পাওয়ার জন্য রিতি ছটফট করতে লাগলো এবং চিৎকার করতে করতে দুহাত দিয়ে দুমাদুম করে বুড়োর বৃদ্ধ মজবুত বুকে ঘুসি মারতে লাগলো।
তাড়াতাড়ি জালাল সংঘর্ষকারী দুজনের মধ্যে মধ্যস্থতাকারী রূপে অবতীর্ণ হলেন এই হাতাহাতি থামানোর জন্য, এবং রিতির কোমর ছেড়ে পিছন থেকে ওর আক্রমনরত দুহাত টেনে ধরে ওকে আকর্ষণ করে ঠাপাতে লাগলো।
মনিবের গায়ে হাত তোলার মতো ধৃষ্টতার শাস্তিস্বরূপ ঠিকাদার ওর তৈলাক্ত পোঁদে সপাতে চপেটাঘাত করতে করতে নিতম্ব খামছে ধরে আরও জোরদার ঠাপ দিতে লাগলেন।
জালাল উনাকে বাধা দিয়ে বললেন
– “আস্তে আস্তে, থামুন… ওকে মারছেন কেন? চড়-থাপ্পড় খেয়ে সুন্দরীর ফর্সা পোঁদে দাগ পড়ে গেলে, ওর হিজড়া স্বামী আবার সন্দেহ করবে।”
জালালের কথার যৌক্তিকতা অনুভব করে উনি মেয়েটিকে শাস্তি প্রদান করার থেকে বিরত হলেন এবং ওর মখমলের মতো নিতম্ব ধরে অক্লেশে ওকে মন্থরগতিতে আন্দোলিত করতে লাগলেন। ওর অভেদ্য আঁটো পায়ু জালালের কালো বাঁড়াটিকে সাঁড়াশির মতো কামড়ে ধরেছে এবং জালাল ওর দু’হাত ধরে টেনে টেনে সেই প্রশংসনীয় পায়ুতে নিজের উদ্ধত বাঁড়াটি গাদাচ্ছে।
এইভাবে প্রায় আধাঘণ্টা ধরে শম্বুকগতিতে দ্বিমৈথুন করতে করতে অবশেষে বুড়োর আরেকবার রেতঃপাতের প্রবৃত্তি হলে উনি স্নিগ্ধ যোনি থেকে নিজের তাগড়াই শিশ্ন সংবরণ করে নিলেন। জালালের অবস্থাও তথৈবচ, দীর্ঘকাল ধরে সদ্য অপাবৃত মাতাল পায়ু ঠাপিয়ে বীর্যপাতের দোরগোড়ায় পৌঁছে গেলেন।
ঠিকাদারের দেখা দেখি মিস্ত্রিও পায়ুমৈথুনে ইতি টেনে নিজের বাঁড়া বের করে নিলেন। দীর্ঘ কষ্টদায়ক অবৈধ মিলনের পর গোপনাঙ্গ থেকে দুটো মহান বাঁড়া অপসৃত হওয়ায় রিতি অবশেষে হাঁফ ছেড়ে বাচল। দৈত্যবৎ দুই মিস্ত্রির অভিঘাতে উলঙ্গ সুন্দরী ঠিকাদারের বুকের উপরে শুয়ে প্রবলভাবে হাফাচ্ছিল এবং ওর শ্রোণিদেশ লক্ষণীয় ভাবে আন্দোলিত হতে হতে ফুটো’দুটো দ্রুত বুজে যেতে লাগলো।
যৌনাঙ্গের এই নিমীলন লক্ষ্য করে সজাগ জালাল ঠিকাদারকে বললেন
– “আপনার হয়ে এলে চলুন জায়গা পরিবর্তন করি। আমি নিচে যাই”
– “তাই ভালো! অনেকক্ষণ তো এইভাবে হল, এখন আমি বরং পিছনে গিয়ে একটু এর পুটকি মারি”
– “আপনি বরং একটু রেস্ট নিন। আপনার বাঁড়া অনেক মোটা। এখন না হয় ইকবাল একটু এর পোঁদ মারুক। পরে ফুটো বড় হলে আপনি পোঁদ মারবেন।
– “ঠিক আছে, তাই ভালো!”
একথা বলে বুড়ো বুকের উপর শায়িতা রিতিকে ধরে পাশে শুইয়ে দিয়ে নিজে উঠে দাঁড়ালেন এবং জালাল এসে উনার জায়গায় শুয়ে পড়লেন। তারপর পাশে শোয়ানো সুন্দরীকে শরীরের উপর তুলে নিয়ে গুদে বাঁড়া ঢোকালেন। জালালের পরামর্শ আনুযায়ী ইকবাল ওর পোঁদের পিছনে এসে বসলেন এবং নিজের বাঁড়া ধরে পোঁদের উপর দিয়ে বুলিয়ে বুলিয়ে শক্ত খাঁড়া করতে লাগলেন।
পায়ুতে আরেকটি লম্বা লিঙ্গের অবৈধ অনুপ্রবেশ ঠেকাতে রিতি জালালের চোদন খেতে খেতেই ছোকরাটিকে পোঁদ না মারার জন্য বারবার অনুনয় বিনয় করতে লাগলেন এবং হাত দিয়ে বারবার তৈলাক্ত পাছার উপর থেকে ওর বাঁড়াটা সরিয়ে দিতে লাগলো।
মেয়েটির আকুতি শুনে ইকবাল এতো সুন্দর একটা পোঁদ মারতে প্রথম প্রথম একটু ইতস্তত করলেও বুড়ো পাশ থেকে ওকে তালিম দিয়ে এক পাক্কা চোদনবাজ বানাতে লাগলো। উনি দু’হাত দিয়ে ধরে সুন্দরীর কোমল পোঁদের সুডৌল মাংসপিণ্ড’দুটি টেনে ফাঁক করে ইকবালের সামনে ওর নিতম্বের পায়ু শোভিত সুগভীর খাঁজটি পরিবেশন করলেন।
জালাল রিতির চঞ্চল হাতদুটো ধরে বসলেন এবং বুড়োর পরামর্শ মতো ইকবাল সেই খাঁজ বরাবর নিজের সুদীর্ঘ বাঁড়াটা উপর নিচে কয়েকবার ঘষে অবশেষে ওর নিবিড়ভাবে আঁটসাঁট পায়ুছিদ্রে সেটিকে ধৈর্যসহকারে ধীরে ধীরে গাদাতে লাগলো। জালালের তুলনায় বাঁড়াটা সামান্য সরু হওয়ায় দ্বিতিয়বার পায়ুপ্রবেশে প্রথমবারের মতো বেদনা না হলেও কামযন্ত্রনায় রিতি উচ্চস্বরে কাতর রব করতে লাগলো।
নতুন ফুটোয় দশ ইঞ্চির বাঁড়াটার অর্ধেকটা ধুকিয়েই ইকবাল ঠাপ মারা শুরু করলো। শীৎকারে ও ঠাপের তালে তালে মেয়েটির তুলতুলে তৈলাক্ত পোঁদ অপূর্ব ভাবে আন্দোলিত হতে লাগলো।
প্রায় দশ মিনিট ধরে টানা দ্বিমৈথুন করার পর মিস্ত্রি’দুটো অবসন্ন রিতিকে সতেজ হাওয়ার জন্য কিছুক্ষণ বিরাম দিল। ইকবাল সুন্দরীর টাটকা পুটকি থেকে নিজের লম্বা বাঁড়াটা বের করে নিল এবং জালাল কাত হয়ে ওকে নিজের বাঁড়ার উপর থেকে নামিয়ে পাশে নিয়ে জড়িয়ে শুয়ে পড়ল।
পরিশ্রান্ত রিতি দরদর করে ঘামছে এবং স্বেদ তেল মিশ্রিত হয়ে ঘর্মাক্ত ফর্সা মেয়েটিকে পুরো আয়নার মতো চকচকে দেখাচ্ছে। বুড়ো ঠিকাদার পাশে রাখা বালতির জল ফেলে তাতে নতুন করে জল ভরে নিয়ে এলো এবং ওর পাশে বসে সেই শীতল জলে নিজের গামছাটা ধুয়ে রিতিকে ভালো করে মুছে দিতে লাগলো।
মোছা হয়ে গেলে ইকবাল স্নিগ্ধ শীতল রিতির কোমরে গুঁটিয়ে থাকা সায়া-খণ্ডটা খুলে নিয়ে ওকে সম্পূর্ণ নির্বস্ত্র করে দিল। সুন্দরীর শরীরে এখন একটাও সুতো পর্যন্ত নেই। ওর কোমরে একটা কালো তাগা পরা থাকতো, ইকবাল সায়ার সাথে সেটাও হরণ করে নিল।
পরের পর্ব পড়তে বাংলা চটি কাহিনীর সাথে থাকুন …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments