সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ bongchoti বাংলা চটি কাহিনী (BCK) 27-02-2018

 

This story is part of the বাংলা চটি – যেখানে বাঘের ভয় সেখানে সন্ধ্যা হয় series

বাংলা চটি – রিতিকে সোহাগ করতে করতে একফাঁকে ইশান নিজের গেঞ্জি খুলে খালি গায়ে ওর পেলব পিঠে নিজের বুক লাগিয়ে পিছন থেকে কোমল পেটটাকে দুহাতে পাকিয়ে ধরে ওকে টেনে নিয়ে বিছানার কিনারায় পা ঝুলিয়ে বসল। নিজে পা দুটোকে ফাঁক করে, মাঝে কোলের মধ্যে আদরের রিতিকে বসিয়ে নিলো।
সায়াটা এবার পুরো খুলে মসৃণ পা বেঁয়ে নেমে মেঝেতে পড়ে গেলো। ইশান পিছন থেকে রিতির বগলের তলা দিয়ে হাতদুটোকে গলিয়ে ব্লাউজের উপর থেকেই রিতির স্পঞ্জের ভলিবলের মত গোল গোল দুদ দুটোকে দুহাতে টিপতে টিপতে কখনো ওর ঘাড়ে মুখ গুঁজে ঘাড়ে চুমু খাচ্ছে কখনো আবার ওর কানের লতিটাকে মুখে নিয়ে চুষছে।
কানে রিতি সামান্য উদ্দীপনাও সহ্য করতে পারে না, তাই ইশান ওর কানকে ঠোঁট দিয়ে স্পর্শ করা মাত্র রিতি যেন প্রবল সুড়সুড়িতে কেন্নোর মত গুটিয়ে গেলো। ইশান রিতির এই উত্তেজনাকে আরও বাড়িয়ে দিতে কানের লতিতে প্রেম দংশন করে কর্ণকুহরে হালকা ফুঁ দিল।
কানে মৃদু বাতাস প্রবেশ করায় রিতির সহ্যের সীমা ছাড়িয়ে গেল। ইশান নিজের শৃঙ্গার চালু রেখে এবার দুহাতে রিতির দুদ দুটোর তলদেশে থেকে গোঁড়া বরাবর পাকিয়ে ধরে দুদ দুটোকে নাচাতে লাগল। রিতি এমন সোহাগ আগে কখনও পায়নি। তাই ইশানের প্রতিটি পদক্ষেপকে তারিয়ে তারিয়ে উপভোগ করতে লাগল।
ইশানের টগবগে ডাণ্ডাটা ততক্ষণে পুরো শক্ত হয়ে রিতির পোঁদের ফাটলে গুঁতো মারতে শুরু করেছে। রিতির দুদ দুটো ধরে নাচাতে নাচাতে ইশান বলল
– “কি গো বৌদি, কেমন লাগছে? ভালো না খারাপ?”
– “প্লিস ইশান, কান থেকে তোমার মুখটা সরাও!”
রিতির কথা কোনরকম গ্রাহ্য না করে একগুঁয়ে ইশান রিতির কানের লতি চুষতে চুষতে, দক্ষ হাতে ব্লাউজের হুক গুলোকে পটপট করে খুলে দিল এবং উন্মুক্ত ব্লাউজটা টেনে ওর দুহাত থেকে পুরো খুলে নিয়ে পাশে ছুঁড়ে ফেলে দিল। অন্তর্বাসের উপর থেকে মাই-দুটো চটকাতে চটকাতে ইশান দুষ্টুমি করে বলল
– “তোমার শাড়ি-সায়া আমি খুললাম, এবার তুমি আমার লুঙ্গি খুলি দাও দেখি!”
– “উমমঃ, শখ কত! আমারটা যখন তুমি খুলেছ, তাহলে নিজেরটা নিজে খুলে নাও না।”
– “না! আমি দেখতাম তুমি ব্যাটাছেলের পোশাক আদৌ খুলতে পারো কিনা?”
এই কথা শুনে রিতি ইশানের কোল থেকে নেমে ঘুরে ওর সামনাসামনি দাঁড়ালো। ইশান বিমুগ্ধ নয়নে শুধুমাত্র অন্তর্বাস পড়া অর্ধনগ্না রিতির অসাধারণ শারীরিক গঠন অবলোকন করতে লাগলো।
সোজা আনুভূমিক কাঁধ, উন্নত স্তন শোভিত চওড়া বক্ষ ক্রমশ সংকীর্ণ হয়ে হালকা মেদযুক্ত সমতল উদর এবং তন্বী কোমরে নেমে এসেছে এবং তারপরে পুনরায় ন্যাসপাতির মত স্ফীত হয়ে দর্শনীয় কাঁখের বাঁক, ভারী ডবকা নিতম্ব গঠন করে করে আস্তে আস্তে সরু হয়ে গোলাকার চকচকে উরু ও পায়ে নেমে এসেছে।
রিতি একটা মিচকি হেসে ওর কোমর থেকে লুঙ্গির ফাঁসটা খুলে দিতেই লুঙ্গিটা এলিয়ে পড়ে গেল। লুঙ্গিটা বাঁড়ার উপর থেকে সরাতেই চাকর-এর ফণা ধারী নাগটা বেরিয়ে এলো।
চনমনে, রগচটা, দানবীয় বাঁড়াটা দেখে রিতি অবাক হয়ে বলল
– “এ কি? এ আবার কেমন বাঁড়া? মাথায় চামড়া নেই কেন?”
– “একে মোসলমানি কয়। ছোট বেলাতেই আমাগো বাঁড়ার চামড়া কাইট্যা দেয়।”
রিতি এবার ভয় পেয়ে আতঙ্কের সুরে জিজ্ঞাসা করল
– “সে কি গো? তুমি কি মুসলমান?”
– “হ্যাঁ গো বৌদি! বাপে তো তাই কইত।”
– “হায়রে! এ আমার কি সর্বনাশ করে দিলে! খালি খালি লোকে বলে- যেখানে বাঘের ভয় সেখানে সন্ধ্যা হয়! ওই মুসলিম মিস্ত্রিগুলোর ভয়তে তোমার দাদা তোমারে রাখল, আর শেষে দেখা গেলো কিনা তুমিও… আর তার সাথে কিনা আমিও… ছিঃ ছিঃ ছিঃ…”
একথা বলে রিতি লজ্জা-ঘৃণায় দুহাত দিয়ে নিজের মুখ চাপা দিল। ইশান জিজ্ঞাসা করল
– “কেন? দাদা আমাগো পছন্দ করেন না?”
– “শুধু দাদা কেন, আমাদের বাড়ির কেউই তোমাদের দুচোখে দেখতে পারে না। হায়রে, আমার আজ সব শেষ হয়ে গেল!”
– “না গো না, শেষ হবে কেন? বলেন শুরু হল- আপনারে আমি চরম সুখ দেব!”
বলেই ইশান এবার রিতির প্যান্টির উপর থেকেই রিতির গুদটাকে খাবলে ধরল। রসে রিতির যোনির সামনে প্যান্টির কিছুটা অংশ ভিজে গিয়েছে। ইশান সেই ভেজা অংশে আঙুল রগড়াতে রগড়াতে বলল
– “আল্লা রে! কত রস চুয়াইছে গো! ভিজে জিবজিবা হইয়া গেছে প্যান্টিডা!”
রিতি এক ঝটকায় লাফ দিয়ে পিছনে সরে ইশানের লাগালের বাইরে গিয়ে বলল
– “একদম হাত দেবে না আমার গায়ে! শালা শয়তান, তুমি সব জেনে বুঝেই আমার সাথে এরকম করেছ। আমার বাবা ঠিকই বলতেন, এসব তোমাদের চক্রান্ত!”
– “তুমি বিশ্বাস কর, আমি এইসবের কিছুই জানি না। আর সব চাইতে বড় কথা হল, তোমার হিজড়া বরের কাছ থেকে তুমি জীবনে না ভালবাসা পেয়েছ না আরাম পেয়েছ? তার থেকে এক মোছলমানের ব্যাটার কাছে যদি তুমি চরম সুখ পাও, তা হইলে আপত্তির কি আছে? আর আমার বাপ তো আমারে তাড়ায় দিছে, এখন আমি শুধু তোমার। এস আমরা দুজনে একসাথে মিলে চোদনের মজা লুটি।”
একথা বলে ইশান রিতির সবথেকে দুর্বল জায়গায় আঘাত করে ওকে মানসিক ভাবে বিপর্যস্ত করে দেয়। রিতি তখনও দাঁড়িয়ে দাঁড়িয়ে নিজের দুহাত দিয়ে মুখ ঢাকা দিয়ে ফুঁপিয়ে চলেছে। কামোত্তেজনায় টগবগ করে ফুটতে থাকা উলঙ্গ ইশান বিছানা থেকে উঠে আস্তে এগিয়ে গিয়ে ঘরের দরজাটা বন্ধ করে ছিটকানি দিয়ে দিল এবং টিভিটা বন্ধ করে মাথার উপরে ঘরতে থাকা ফ্যানটার স্পিড পুরো বাড়িয়ে দিল। রিতি চাকর’কে দেখে বলে ওঠে
– “একি! তুমি ঘরের দরজা দিচ্ছ কেন?”
– “যাতে বাইরের কেউ আমাদের জ্বালাতন কইরতে না পারে।”
বলেই ইশান ওকে পিছন থেকে খপাৎ করে দৃঢ় ভাবে জড়িয়ে ধরল। রিতি পরিত্রাণের আশায় চিৎকার করে উঠলো। ইশান সাথে সাথে হাত দিয়ে ওর মুখ চেপে ধরে বলল
– “একদম চুপ! তোমার কি মনে হয় তোমার ডাক শুইন্যা ওই মিস্ত্রিরা এসে এই অবস্থায় দেইখ্যা ছাইড়া দেবে? ওরা সবাই মিলা খুবলে খাইবে তোমারে। ইজ্জতের দাম লাখ টাকা!”
রিতি এবার ভালো করে ভেবে দেখল চারপাশের লোকজন তো সব ইশানেরই জাতভাই, এদের কারো উপর ওর বিশ্বাস নেই! ওরা যদি এসে রিতিকে উদ্ধার না করে উল্টে ইশানের দলেই যোগ দেয়! এই ভয়তে রিতি আর সেই পথে না হেটে, এখান থেকে পালাবার উপায় খুঁজতে লাগলো আর ক্রমাগত চাকর’কে ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করতে লাগলো।
ইশান জানে এরকম চরম সুযোগ জীবনে আর দুবার আসবে না। এমনিতেই নিজের আসল পরিচয় দিয়ে ইশান কিছুক্ষণ আগে মহাভুল করে ফেলেছে। তাই আর দ্বিতীয় কোনো ভুল করলে চলবে না। সেইজন্য রিতির অনুরোধে কোনরকম কর্ণপাত না করে, ওর ডবকা পোঁদে সপাৎ করে একটা চাপড় মেরে ওর চকচকে নরম পিঠের ঠিক মাঝে শিরদাঁড়া উপরে একটা চুমু খেল। রিতি শিউরে উঠলো, ওর মেরুদণ্ড বরাবর যেন একটা বিদ্যুৎ থেকে গেল।
ইশান জিভটা বের করে রিতির শিরদাঁড়া বরাবর চাটতে লাগল। রিতি নিজেকে ছাড়াবার জন্য অনেক চেষ্টা করল কিন্তু শক্তিশালী ইশানের কামুক থাবার কবল থেকে নিজেকে রক্ষা করতে পারলো না। ইশান কঠিন বাহুবন্ধনে পলায়মান রিতিকে বন্দিনী করে, ওর সুন্দর অনিচ্ছুক অপার্থিব শরীরটাকে নিয়ে যথেচ্ছভাবে ডলাইমলাই করতে লাগল।
রিতির পিঠটা চাটতে চাটতেই ইশান রিতির ব্রায়ের হুকটা খুলে দিল। তারপর ব্রা-টাকে সামনের দিকে টেনে দিয়ে পুরো খুলে নিয়ে ছুঁড়ে ঘরের এক কোনায় ফেলে দিল। রিতির শরীরে তখন কেবল ওর লাল প্যান্টিটাই ছিল যা ওর ফর্সা নিটোল লদলদে কুমড়োর মত পাছাটাকে অর্ধেকটাই ঢেকে রেখেছিল।
ব্রা-টা খুলে দিয়েই ইশান রিতিকে সাথে সাথে নিজের দিকে ঘুরিয়ে নিয়ে রিতির দুদ দুটোর দিকে তাকাল। গ্রামে তো বেশ কয়েকটা মেয়েকেই সে চুদেছিল এবং তাদের দুদগুলোর ভালো করেই মজা নিয়েছিল। কিন্তু ভারে মৃদু নম্রনতা এই স্তনদুটো সম্পূর্ণ আলাদা।
দক্ষ শিল্পীর নিপুণ হাতে বানানো যথার্থ সাইজের গোল গোল দুটো স্বর্গীয় গোলক। নারীর প্রেম মধুর সলাজ হৃদয় যেন বিকশিত যৌবনের বসন্তসমীরে কুসুমিত হয়ে বাহিরে আসিয়া ফুটেছে! প্রেমের সঙ্গীত সদা বিরাজমান সেই কুচযুগল হৃদয়ের তালে ধীরে উঠিছে পড়িছে।
এ যেন কনকের আভাকে হার মানিয়ে দেওয়া দেবতাদের বিহারভূমি সুমেরু পর্বত। ছোট লাল কমরচার মতো স্তনবৃন্ত মণির ন্যায় বিমল বিজন শিখরে শোভা পাচ্ছে। মনে হয় শিশু রবি ওখান থেকে প্রতি প্রভাতে ওঠে এবং সন্ধ্যাবেলায় অস্ত যায়।
অমৃতের উৎসধার এবং মাইয়ের সৌরভসুধায় ইশানের পরান পাগল হয়ে উঠল। তীব্র কামোত্তেজনায় শুধু বোঁটা দুটোই নয় সেই সাথে স্তনবৃন্তের চারপাশে গোলাপি স্তনবলয়ে ছোট ছোট রন্ধ্রগুলো যেন ছোট ছোট ফুস্কুড়ির মতো ফুলে উঠেছে।
 

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
1 1 vote
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments